রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি

রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় আইন, ২০০১ অনুযায়ী বিশ্ববিদ্যালয়টি প্রতিষ্ঠা করা হয়। রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় বাংলাদেশের একটি সরকারি বিশ্ববিদ্যালয়। এটি চট্টগ্রামের রাঙামাটি জেলায় অবস্থিত।সাম্প্রতিক রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে । রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে চাকুরি করতে চান তাদের জন্য এটি একটি সুযোগ হতে পারে।  Rangamati Science and Technology University jobs বেকারত্ব রোধে খুব গুরুত্ব দিয়ে যাচ্ছে। এটি বেকার ও যোগ্য চাকরিপ্রার্থীরা এই সুযোগটি নিতে পারেন।

সরকারি ও বেসরকারি সকল নতুন জব সার্কুলার সম্পর্কিত তথ্য পেতে, আপনি আমাদের ওয়েবসাইট jobs.kfplanet.com  ভিজিট করতে পারেন এবং আমাদের এপটি ইন্সটল App: https://bit.ly/2GFJeWh করতে পারেন ।  আপনি যদি এই চাকুরির জন্য আবেদন করতে চান তবে আপনাকে নিচের দেয়া সময়সীমার মধ্যে আবেদন জমা দেওয়া উচিত। Rangamati Science and Technology University Job Circular 2020 এর সকল তথ্য ও বিস্তারিত নিম্নে প্রদান করা হলঃ

নিম্নে চাকরির সকল বিস্তারিত দেওয়া হলঃ-
কর্ম স্থান সংখাঃ- ১৭ টা।
পদ সংখাঃ- ৪৬ টি।
সময় সীমাঃ- ২৩ ডিসেম্বর ২০২০

নিম্নে আরো বিভিন্ন বিষয়ে আলোচনা করা হলঃ

রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি

সময় সীমা- ২৩ ডিসেম্বর ২০২০

 

 

Application Deadline: 09 January 2020

 

২০১৪-২০১৫ শিক্ষাবর্ষে বিশ্ববিদ্যালয়ের শিক্ষাকার্যক্রম চালু হয়।শহরের শাহ উচ্চ বিদ্যালয়ের ২ টি কক্ষ ভাড়া নিয়ে ১০০ জন শিক্ষার্থী নিয়ে এই ইউনিভার্সিটির শুরু করা হয়।  ২২৭ কোটি টাকা ব্যয়ে মাস্টার প্ল্যান তৈরি করে কাজ শুরু করা হবে।৩০ সেপ্টেম্বর ২০১৯ সালে ক্লাস শুরু করা হয়।এখন বিশ্ববিদ্যালয় টি অনেক সুন্দর ও সৃঙ্খালা বদ্ধ।


রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ,
রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে নিয়োগ ,
রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সার্কুলার ,