আল মদিনা ফার্মাসিউটিক্যালস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি

আল মদিনা ফার্মাসিউটিক্যালস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০, আল মদিনা ফার্মাসিউটিক্যালস লিমিটেড কোম্পানি কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত হয়েছে। প্রায় সময় বিভিন্ন ক্যাটাগরিতে আল মদিনা ফার্মাসিউটিক্যালস লিঃ জব সার্কুলার প্রকাশ করে থাকে। বাংলাদেশের জনপ্রিয় আল মদিনা ফার্মাসিউটিক্যালস লিমিটেড চাকরি করতে চান তাদের জন্য এটি একটি সুযোগ হতে পারে। Al-Madina Pharmaceuticals Ltd jobs বেকারত্ব রোধে খুব গুরুত্ব দিয়ে যাচ্ছে। এটি বেকার ও যোগ্য চাকরিপ্রার্থীরা এই সুযোগটি নিতে পারেন।

সরকারি ও বেসরকারি সকল নতুন জব সার্কুলার সম্পর্কিত তথ্য পেতে, আপনি আমাদের ওয়েবসাইট jobs.kfplanet.com  ভিজিট করতে পারেন এবং আমাদের এপটি ইন্সটল App: https://bit.ly/2GFJeWh করতে পারেন ।  আপনি যদি এই চাকুরির জন্য আবেদন করতে চান তবে আপনাকে নিচের দেয়া সময়সীমার মধ্যে আবেদন জমা দেওয়া উচিত। Al-Madina Pharmaceuticals Ltd Job Circular 2020 এর সকল তথ্য ও বিস্তারিত নিম্নে প্রদান করা হলঃ

প্রতিষ্ঠানের নামঃ আল মদিনা ফার্মাসিউটিক্যালস লিমিটেড
যোগ্যতাঃ নিম্নে দেখুন
পদ সংখাঃ নিম্নে দেখুন
আবেদনের মাধ্যমঃ অনলাইনে/ইমেইলের মাধ্যমে আবেদন করা যাবে।
আবেদনের সময়সীমাঃ ১০ ডিসেম্বর ২০২০

আল মদিনা ফার্মাসিউটিক্যালস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি

আল মদিনা ফার্মাসিউটিক্যালস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি

Application deadline: 10 December 2020

আল-মদিনা ফার্মাসিউটিক্যালস লিমিটেড (এএমপিএল) এর সফলতার আগের ১৩ তম বছরে পা রেখেছিল পূর্বের সফল বছরগুলির থেকে প্রচুর অনুপ্রেরণা নিয়ে। মূল বাজারে ব্র্যান্ডেড এবং জেনেরিক পণ্যের বিস্তৃত পোর্টফোলিওর বিকাশ এবং প্রবর্তনের মাধ্যমে আমরা আজ একটি ট্রান্সন্যেশনাল ফার্মাসিউটিকাল সংস্থায় পরিণত হই।

আমাদের একটি উত্সর্গীকৃত কারখানা রয়েছে, যেখানে লোকেরা সর্বোচ্চ মানের পরিবেশ নিশ্চিত করে সুরক্ষিত থাকে এবং আমরা সেরা মানের ভিত্তিক পণ্য প্রস্তুত করি। আমাদের মূল শক্তি আমাদের মোট মানের সিস্টেম আমরা স্ট্যান্ডার্ড অপারেটিং পদ্ধতি এবং মানের পদ্ধতির উত্তরাধিকার সূত্রে পেয়েছি। আমরা যে উত্সাহ অর্জন করতে সচেষ্ট তা বজায় রাখার জন্য, আমরা সর্বাধিক উন্নত প্রযুক্তি ব্যবহার করি এবং আমরা উত্পাদন প্রক্রিয়ার প্রতিটি পর্যায়ে মান নিয়ন্ত্রণের জন্য জিএমপি অনুসরণ করি।


আল মদিনা ফার্মাসিউটিক্যালস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০ , আল মদিনা ফার্মাসিউটিক্যালস লিঃ নিয়োগ বিজ্ঞপ্তি , আল মদিনা ফার্মাসিউটিক্যালস লিমিটেড চাকরি , আল মদিনা ফার্মাসিউটিক্যালস লিমিটেড জব সার্কুলার ,al-madina pharmaceuticals ltd Jobs ,  Al-Madina Pharmaceuticals Ltd Job Circular 2020 , al madina pharmaceuticals limited Job Circular 2020 ,  al madina pharmaceuticals limited Jobs ,