মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি-MOWCA Job Circular 2023

MOWCA Job Circular

বাংলাদেশ মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশিত করেছে। এইচএসসি/ স্নাতক ডিগ্রী ও স্নাতকোত্তর সমমান পাশে , নিম্ন পদে, ন্যায্য টাকা বেতন ও ভাতাদি প্রদান সাপেক্ষে নিম্ন বর্ণিত শূন্য পদে মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় চাকরি দেবে। বাংলাদেশের সকল জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন। মন্ত্রণালয়টি বাংলাদেশের একটি সরকারি সংস্থা। মন্ত্রণালয়টি ২০ জানুয়ারী ১৯৭২ সালে প্রতিষ্ঠিত হয়। বর্তমান এর অধীনে আরও ০৫ টি সংস্থা রয়েছে তা হলো, মহিলা বিষয়ক অধিদপ্তর, জাতীয় মহিলা সংস্থা, বাংলাদেশ শিশু একাডেমী, জয়িতা ফাউন্ডেশন, ডিএনএ ল্যাবরেটরি ব্যবস্থাপনা অধিদপ্তর।

মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় কর্তৃক বাস্তবায়নাধীন ইউনিসেফ সাহায্যপুষ্ট “Accelerating Protection for Children (APC)” প্রকল্পে নিম্ন পদে সম্পূর্ণ অস্থায়ী ভিত্তিতে নিয়োগের নিমিত্ত বাংলাদেশী নাগরিকগণের নিকট হতে দরখাস্ত আহবান করা যাচ্ছে। যোগ্যতা, অভিজ্ঞতা ও অন্যান্য শর্তাবলী বাংলাদেশ সরকারের মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের ওয়েবসাইট এ দেয়া আছে। এই ওয়েবসাইট হতে প্রয়োজনীয় শর্তাবলী জেনে নিয়ে যোগ্যতা সম্পন্ন আগ্রহী প্রার্থীদের নির্ধারিত তারিখের মধ্যে। আবেদনের ঠিকানা বাংলাদেশ শিশু একাডেমি, দোয়েল চত্তর সড়ক, শাহবাগ, ঢাকা-১০০০” এই ঠিকানাতে ডাকযোগ/সরাসরি আবেদনপত্র পৌছাতে হবে ।

মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি 2023

বাংলাদেশ মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় চাকরি করতে চান তাদের জন্য এটি একটি সুযোগ হতে পারে।   বাংলাদেশের মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রনালয় (MOWCA) একটি সরকারি সংস্থা। সরকারি ও বেসরকারি সকল নতুন জব সার্কুলার সম্পর্কিত তথ্য পেতে, আপনি আমাদের ওয়েবসাইট JCP ভিজিট করতে পারেন।  আপনি যদি এই চাকরির জন্য আবেদন করতে চান তবে আপনাকে নিচের দেয়া সময়সীমার মধ্যে আবেদন জমা দেওয়া উচিত। Ministry of Women and Children Affairs MOWCA Job Circular 2023 এর সকল তথ্য ও বিস্তারিত নিম্নে প্রদান করা হল।

প্রতিষ্ঠানের নাম  মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়
বিজ্ঞপ্তির ধরন   সরকারি চাকরি
পদের সংখ্যা ২০ টি
পড়াশোনার যোগ্যতা এইচএসসি/ স্নাতক ডিগ্রী ও স্নাতকোত্তর সমমান  পাস
 অভিজ্ঞাতা ০৪ বছরের
কর্মস্থল বাংলাদেশের যেকোনো স্থানে
বেতন/সম্মানী স্কেল আলোচনা সাপেক্ষে
প্রার্থীর ধরন নারী ও পুরুষ
বয়স সীমা  ৩৫,৪০ ও ৫০ বছর
আবেদনের জেলা সকল জেলা
আবেদনের নিয়ম অনলাইন এর মাধ্যমে আবেদন করতে হবে
আবেদনের লিংক  apc.teletalk.com.bd
অফিসিয়াল সাইট www.mowca.gov.bd
নতুন বিজ্ঞপ্তির সাইট Job Circular Pro
আবেদনের শেষ সময়  ১৯,২৮ সেপ্টেম্বর ২০২৩

ইমেজ ক্লিয়ার না দেখতে পারলে VPN অন করুন, তাহলে সকল চাকরির ইমেজ দেখতে পারবেন।

মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় চাকরি

Application Deadline: 19 September 2023

 

Application Deadline: 28 September 2023

Visit Official Website: www.dwa.gov.bd

Visit Website: www.mowca.gov.bd

মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় নিয়োগ 2023

আবেদনের নিয়ম :- মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ে জব সার্কুলার এ সকল প্রার্থীকে নির্ধারিত সময়ের মধ্যে অনলাইনে আবেদন করতে হবে। অনলাইন ছাড়া অন্য কোনো মাধ্যমে আবেদন গ্রহণ করা হবে না। অনলাইনে আবেদন করতে, আপনাকে প্রথমে ওয়েবসাইটে নিবন্ধন করতে হবে। নিবন্ধনের জন্য ই-মেইল এবং মোবাইল নম্বর প্রয়োজন। রেজিস্ট্রেশন সম্পন্ন হওয়ার পর রেজিস্ট্রারের ই-মেইলে ভেরিফিকেশন লিংক এবং পাসওয়ার্ড পাঠানো হবে।

আপনাকে যাচাইকরণ লিঙ্কে প্রদত্ত আপনার নিজের ই-মেইল এবং পাসওয়ার্ড দিয়ে লগ ইন করে আবেদনের প্রয়োজনীয় ধাপগুলি সম্পূর্ণ করতে হবে (প্রয়োজন হলে সংশ্লিষ্ট ওয়েবসাইটে দেওয়া নিবন্ধকরণ ম্যানুয়াল, অ্যাপ্লিকেশন ম্যানুয়াল এবং ভিডিও টিউটোরিয়াল অনুসরণ করুন)। উল্লেখ্য, নিয়োগ সংক্রান্ত যাবতীয় যোগাযোগ ই-মেইল এবং এসএমএসের মাধ্যমে করা হবে।

মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ে জব সার্কুলার
পদের নাম: হার্মফুল প্রাকটিসেস প্রেগ্রাম কো-অর্ডিনেটর
নিয়োগ সংখ্যা: ০৭ জন
শিক্ষাগত যোগ্যতা: স্নাতক সমমান পাশ
সাকুল্য বেতন: ৭০,০০০ টাকা
বয়স সীমাঃ ৫০ বছর
পদের নাম: চাইল্ড রাইটস ফ্যাসিলিটেটর
নিয়োগ সংখ্যা: ০৭ জন
শিক্ষাগত যোগ্যতা: স্নাতক সমমান পাশ
সাকুল্য বেতন: ৩৫,০০০ টাকা
বয়স সীমাঃ ৩৫ বছর
চ্রিলড্রেন এন্ড অ্যাডোলেসেন্ট ক্লাব আর্গানাইজার
নিয়োগ সংখ্যা: ৭২ জন
শিক্ষাগত যোগ্যতা: উচ্চ মাধ্যমিক/এইচএসসি সমমান পাশ
সাকুল্য বেতন: ৩৫,০০০ টাকা
বয়স সীমাঃ ৪০ বছর

 

 

মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের চাকরির আবেদন ফরম

Application Form

ইমেজ না দেখতে VPN অন করুন তাহলে সকল ইমেজ ক্লিয়ার দেখতে পারবেন

Tottho Apa Job Circular 2023

Official Website Address: totthoapa.gov.bd

Apply Online: erecruitment.bcc.gov.bd

Visit Official Website-1

Visit official website-2

Tottho Apa Job Circular 2023

Official Website Address: totthoapa.gov.bd


মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় এ নিয়োগ বিজ্ঞপ্তি ,মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়, মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় নিয়োগ ,মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় ,মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় জব ,মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় জব সার্কুলার ,মহিলা ও শিশু ,মহিলা ও শিশু মন্ত্রণালয় ,Ministry of Women and Children Affairs ,Ministry of Women and Children Affairs job ,Ministry of Women and Children Affairs MOWCA Job Circular ,Ministry of Women and Children Affairs Job Circular , MOWCA ,Ministry of Women ,