আম্বার গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি – Amber Group Job Circular 2022

আম্বার গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি

আম্বার গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২,আম্বার কোম্পানি লিমিটেড কর্তৃপক্ষ কর্তৃক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। প্রায় সময় বিভিন্ন ক্যাটাগরিতে আম্বার গ্রুপ লিমিটেড জব সার্কুলার প্রকাশ করে থাকে। বাংলাদেশ আম্বার গ্রুপ প্রতিষ্ঠানে যারা চাকুরি করতে চান তাদের জন্য এটি একটি সুযোগ হতে পারে। Amber Group jobs বেকারত্ব রোধে খুব গুরুত্ব দিয়ে যাচ্ছে।  অ্যাম্বার গ্রুপ ১৯৯৬ সালে প্রতিষ্ঠিত হয়েছিল এবং অ্যাম্বার কটন মিলস লিমিটেডের সাথে যাত্রা শুরু করে। এই গ্রুপটি ধীরে ধীরে বাজারে তার চাহিদা বৃদ্ধি পেয়েছে। গ্রুপটি পরিচালনা করে এমন অন্যান্য সফল অঞ্চলগুলির মধ্যে রয়েছে ডেনিম, বোর্ড এবং দরজা, ইন্টারনেট গেটওয়ে, রেডিও এবং অবসর অবলম্বন ইত্যাদি উন্নত প্রযুক্তি এবং পরিশীলিত উত্পাদন সুবিধা সহ একটি উচ্চ ঘনত্ব ।

সরকারি ও বেসরকারি সকল নতুন জব সার্কুলার সম্পর্কিত তথ্য পেতে, আপনি আমাদের ওয়েবসাইট ভিজিট করতে পারেন। আপনি যদি আম্বার গ্রুপে চাকরির জন্য আবেদন করতে চান তবে আপনাকে নিচের দেয়া সময়সীমার মধ্যে আবেদন জমা দেওয়া উচিত। Amber Group Job Circular 2022 এর সকল তথ্য ও বিস্তারিত নিম্নে প্রদান করা হল;

আম্বার গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি

প্রায় সময় বিভিন্ন ক্যাটাগরিতে নতুন ভাবে আম্বার গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকে। আপনারা অ্যাম্বার গ্রুপ লিমিটেড জব সার্কুলার টি ভালোভাবে পড়ে সুন্দর ভাবে আবেদন করুন। এই আবেদনের নিয়ম সহ সকল তথ্য জানতে বিজ্ঞপ্তিটি শেষ পর্যন্ত পড়ুন।

প্রতিষ্ঠানের নাম  আম্বার গ্রুপ
বিজ্ঞপ্তির ধরন কোম্পানিতে চাকরি
পদের সংখ্যা নিম্নে দেখুন
পড়াশোনার যোগ্যতা নিম্নে দেখুন
 অভিজ্ঞাতা — বছরের
কর্মস্থল বাংলাদেশের যেকোনো স্থানে
বেতন/সম্মানী স্কেল আলোচনা সাপেক্ষে
প্রার্থীর ধরন নারী ও পুরুষ
বয়স সীমা নির্ধারিত নয়/সর্বোচ্চ
আবেদনের নিয়ম অনলাইন এর মাধ্যমে আবেদন করতে হবে
অফিসিয়াল সাইট  www.amber.com.bd
নতুন বিজ্ঞপ্তির সাইট www.JobCircularPro.com
আমাদের ফেজবুক পেজ Facebook Page
আমাদের FB গ্রুপ Facebook Group
আবেদনের শেষ সময় ১৫ সেপ্টেম্বর ২০২২

আম্বার গ্রুপে চাকরি

আবদনের শেষ সময়ঃ ১৫ সেপ্টেম্বর ২০২২

Amber Group Job Circular

The Amber Group is managed by highly qualified technical and management professionals. The excellence of technology and the flourishing talent of its employees is the strength of the organization. The Amber Group is driven by its diverse interests and drives with the drive and determination that it manages to be the best in all respects. Amber Cotton Mills is one of the largest manufacturers of cut yarn for the textile and weaving industries in Bangladesh. It is recognized as one of the leading players in the textile industry in Bangladesh, catering to the needs of both domestic as well as international clients.

Amber Cotton produces a wide range of yarns for each transported end use – non-cut or open ends; Combed or carded, basic, compact matching or fancy. The country’s most renowned amber cotton grease, bleached, mercurized, gassed, rolled, dyed or melancholy, stretch, blends, high twist etc. are available as endless range of fashion yarn and textile industry to cater to various applications in fashion, clothing and home.

আম্বার গ্রুপ জব সার্কুলার

অ্যাম্বার গ্রুপটি উচ্চ যোগ্যতাসম্পন্ন প্রযুক্তিগত এবং পরিচালনা পেশাদারদের দ্বারা পরিচালিত হচ্ছে। প্রযুক্তির উৎকর্ষতা এবং এর কর্মীদের পুষ্পিত প্রতিভা প্রতিষ্ঠানের শক্তি। অ্যাম্বার গ্রুপ তার বিভিন্ন স্বার্থের সাথে চালিত এবং ড্রাইভ এবং সংকল্প নিয়ে এগিয়ে চলেছে যা এটি পরিচালনা করে সমস্ত ক্ষেত্রেই সেরা হতে পারে।

অ্যাম্বার কটন মিলস বাংলাদেশের বুনন এবং তাঁত শিল্পের জন্য কাটা সুতার অন্যতম বৃহত্তম উত্পাদনকারী। এটি বাংলাদেশের টেক্সটাইল শিল্পের শীর্ষস্থানীয় খেলোয়াড় হিসাবে স্বীকৃত, যা অভ্যন্তরীণ পাশাপাশি আন্তর্জাতিক ক্লায়েন্টদের প্রয়োজনীয়তা উভয় ক্ষেত্রেই সজ্জিত।

অ্যাম্বার কটন প্রতিটি পরিবাহিত শেষ ব্যবহারের জন্য বিস্তৃত সুতা উত্পাদন করে – অ-কাটা বা খোলা শেষ; চিরুনিযুক্ত বা কার্ডযুক্ত, বেসিক, কমপ্যাক্ট মেলঞ্জ বা অভিনব। ফ্যাশন, পোশাক, বাড়ির বিভিন্ন অ্যাপ্লিকেশনগুলি পূরণ করার জন্য দেশটির সর্বাধিক খ্যাতিযুক্ত অ্যাম্বার কটন গ্রিজ, ব্লিচড, মার্সরিজড, গাসেড, পাকানো, রঙ্গিন বা মেলানজ, প্রসারিত, মিশ্রণগুলি, উঁচু টুইস্ট ইত্যাদির মতো ফ্যাশন সুতার অন্তহীন পরিসীমা হিসাবে উপলভ্য are টেক্সটাইল, হোসিয়ারি এবং শিল্পকৌশল।

ঠিকানাঃ

HOUSE 2, ROAD 9, BLOCK G, BANANI, DHAKA-1213
+880 2 9872370, 9872370
info@amber.com.bd


ambar group limited Job Circular , ambar group limited Jobs , Amber Group Job Circular 2022 , Amber Group Job Circular , Amber Group Jobs , ambar group নিয়োগ বিজ্ঞপ্তি  , Amber Group চাকরি ,

আম্বার গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি , আম্বার গ্রুপ লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি , আম্বার গ্রুপ লিমিটেড নিয়োগ , আম্বার গ্রুপ নিয়োগ , আম্বার গ্রুপে চাকরি , আম্বার গ্রুপ লিমিটেডে চাকরি , আম্বার গ্রুপ জব সার্কুলার , আম্বার গ্রুপ জব , আম্বার গ্রুপ আবেদন ,