নৌবাহিনী বেসামরিক জব সার্কুলার ২০২৪-Bangladesh Navy Besamorik Job Circular 2024

নৌবাহিনী বেসামরিক জব সার্কুলার

নৌবাহিনী বেসামরিক জব সার্কুলার ২০২৪, নৌবাহিনী কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত হয়েছে। প্রায় সময় Bangladesh navy besamorik এ বিভিন্ন ক্যাটাগরিতে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে। বাংলাদেশ নৌবাহিনির সাংগঠনিক কাঠামোগত ১১ তম হতে ২৫ তম গ্রেড ভুক্ত নিম্নে বর্ণিত বেসামরিক পদে সরাসরি নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে ,প্রকৃত বাংলাদেশি পুরুষ ও মহিলা উভায়ের নিকট হতে আবেদন আহ্বান করা যাচ্ছে। আপনি যদি সরকারি চাকরি প্রার্থী হয়ে থাকেন বিশেষ করে বাংলাদেশ নৌবাহিনীতে বেসামরিক পদের জন্য নিজের যাচাই করতে চান তাহলে এই পোস্ট আপনার উপকারেই আসবে।

আরো পড়ুন:
বিমান বাহিনী নিয়োগ বিজ্ঞপ্তি
বাংলাদেশ বিমান বাহিনীর বেসামরিক পদে নিয়োগ
বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ নিয়োগ
বিমান বাংলাদেশ এয়ারলাইন্স লিমিটেড চাকরির
বাংলাদেশ বিমান বাহিনীতে অফিসার ক্যাডেট পদে নিয়োগ

Bangladesh navy besamorik job circular 2024 বেকারত্ব রোধে খুব গুরুত্ব দিয়ে যাচ্ছে। বেকার ও যোগ্য চাকরিপ্রার্থীরা এই সুযোগটি নিতে পারেন। সরকারি ও বেসরকারি সকল নতুন জব সার্কুলার সম্পর্কিত তথ্য পেতে, আপনি আমাদের ওয়েবসাইট JobCircularPro.com ভিজিট করতে পারেন ।  আপনি যদি এই চাকুরির জন্য আবেদন করতে চান তবে আপনাকে নিচের দেয়া সময়সীমার মধ্যে আবেদনপত্র জমা দেওয়া উচিত। navy besamorik jobs 2024 এর সকল তথ্য ও বিস্তারিত নিম্নে প্রদান করা হল;

নৌবাহিনী বেসামরিক জব সার্কুলার ২০২৪

নৌবাহিনী বেসামরিক পদে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ তে চাকরি দেবার উদ্দেশ্যে কেউ যদি আপনার সাথে আর্থিক লেনদেনের কোন কথা বলে থাকে তবে সেটি অবশ্যই এড়িয়ে চলুন। এক্ষেত্রে কর্তৃপক্ষ কোনো ধরনের দায় নেবে না। বিজ্ঞপ্তির সংক্ষিপ্ত তথ্য দেখুন:

নৌবাহিনী বেসামরিক নিয়োগ এর কিছু তথ্য
প্রতিষ্ঠানের নাম বাংলাদেশ নৌবাহিনী
জবের ধরন সরকারি চাকরি
প্রার্থীর ধরন নারী ও পুরুষ
পদের সংখ্যা  বিপুল পদে
পড়াশোনার যোগ্যতা  Hsc, বিএসসি ইঞ্জিনিয়ারিং  / স্নাতক ডিপ্লোমা পাশ
বেতন/সম্মানী স্কেল সরকারী বেতন স্কেল অনুযায়ী
আবেদন ফি প্রয়োজন নাই
আবেদনের মাধ্যম অনলাইন ও ডাকযোগে মাধ্যমে কাগজ-পত্র জমা দিতে হবে
আবেদনের লিংক  নিজ নিজ বিজ্ঞপ্তিতে
অফিসিয়াল সাইট www.joinnavy.navy.mil.bd 
নতুন চাকরি সাইট JobCircularPro.com
আবেদন শেষ তারিখ ১৫,২৬ অক্টোবর ২০২৪ তারিখ

 

প্রতিষ্ঠান নামঃ বাংলাদেশ নৌবাহিনী
পদের সংখ্যাঃ বিপুল পদে
শিক্ষাগত যোগ্যতাঃ বিএসসি ইঞ্জিনিয়ারিং  / স্নাতক ডিপ্লোমা পাশ
বয়স সীমাঃ প্রয়োজন নাই
আবেদনের মাধ্যমঃ ডাকযোগের মাধ্যমে
নতুন চাকরির লিঙ্কেঃ JCP

আবেদনের সময়সীমাঃ ১৫,২৬ অক্টোবর ২০২৪ তারিখ

বাংলাদেশ নৌবাহিনী বেসামরিক নিয়োগ 2024

 

নেভি এ্যাংকরেজ স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি

Application Deadline: 26 October 2024

 

Application Deadline: 26 September 2024

Online Application Date: 11 September to 15 October 2024

বাংলাদেশ নৌবাহিনী চাকরির বিজ্ঞপ্তি

বাংলাদেশ নৌবাহিনী বেসামরিক নিয়োগ 2024

বাংলাদেশ নৌবাহিনী সার্কুলার 2024

Bangladesh Navy School and College Chittagong

বনৌজা হাজী মহসীন (ঢাকা নৌ অঞ্চল) এ নিয়োগ

 Application Related Website: www.joinnavy.mil.bd

কমিশন্ড অফিসার নিয়োগ ২০২৪

নৌবাহিনী বেসামরিক নিয়োগ ২০২৪ সার্কুলার

 

নৌবাহিনী বেসামরিক পদে আবেদনের নিয়ম

আবেদনের নিয়ম: আগ্রহীদের অধিনায়ক, বানৌজা শহীদ মোয়াজ্জম বরাবর আবেদনপত্র এবং নিম্নলিখিত কাগজপত্রাদিসহ আগামী ০১ ফেব্রুয়ারি ২০২৪ তারিখ সকাল ১০ ঘটিকায় নিম্ন ঠিকানায় সশরীরে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হলো :

  1. আবেদনপত্র এবং জীবন বৃত্তান্ত।
  2. ০২ কপি পাসপোর্ট সাইজ ছবি।
  3. শিক্ষাগত যোগ্যতার সনদপত্র (মূলকপি এবং এক কপি ফটোকপি)।
  4. চেয়ারম্যান সার্টিফিকেট
  5. জাতীয় পরিচয়পত্র (মূলকপি এবং এক কপি ফটোকপি)

নৌবাহিনী বেসামরিক পদে নিয়োগ বিজ্ঞপ্তি

আবেদনের শর্থ:- উক্ত দিবসে উপস্থিত প্রা্থীগণের মধ্য হতে প্রাথমিকভাবে নির্বাচিত প্রার্থীদের লিখিত, মৌখিক ও ব্যবহারিক পরীক্ষা গ্রহণ করা হবে। পরবর্তীতে চূড়ান্তভাবে নির্বাচিত প্রার্থীকে বিধি মোতাবেক নিয়োগ প্রদান করা হবে। সকল পদের জন্য বয়সসীমা শিথিলযোগ্য।

অম্পূর্ন ও ত্রুটিপূর্ণ আবেদনপত্র বাতিল বলে গণ্য হবে। এছাড়া মিথ্যা ও ভুল তথয প্রদান করে কেউ নিয়োগ প্রাপ্ত হলে এবং পরবর্তীতে তা চিহিত হলে তার নিয়োগ বাতিল হিসেবে গণ্য হবে।

Bangladesh navy besamorik job circular

“অধিনায়ক, বানৌজা শহীদ মোয়াজ্জম, কাণ্তাই, রাঙ্গামাটি পার্বতা জেলা” এর অনুকূলে (সঞ্চয়ী হিসাব নং ৩৪০০১৬৩৫, সোনালী ব্যাংক, বড়ইছড়ি শাখা, কাপ্তাই, রাঙ্গামাটি পার্বত্য জেলা) ২০০/- (দুইশত) টাকা মূল্যের ব্যাংক ড্রাফট/পে অর্ডার প্রদান করতে হবে। ব্যাংক ড্রাফটে/পে অর্ডারের মূলকপি আবেদনপত্রের সাথে সংযুক্ত করতে হবে। প্রার্থী নিয়োগের ক্ষেত্রে বাংলাদেশ নৌবাহিনী প্রবর্তিত সকল প্রকার পদ্ধতি ও অন্যান্য নীতিমালা অনুসরণ করা হবে। নিয়োগ সংক্রান্ত বিষয়ে প্রতারকচক্রের সাথে কোন প্রকার যোগাযোগ অথবা আর্থিক লেনদেন থেকে বিরত থাকার জন্য সকলকে বিশেষভাবে অনুরোধ করা হলো।

নৌবাহিনী সিকিউরিটি সাপোর্ট ইউনিট নিয়োগ বিজ্ঞপ্তি
ডকইয়ার্ড এন্ড ইঞ্জিনিয়ারিং ওয়ার্কস লিমিটেড

Dockyard And engineering works (DEW) Ltd. Job Circular 2024

Bangladesh Air force MODC Job Circular 2024

Bangladesh Air Force Officer Cadet DE Course 2024 

Bangladesh navy besamorik job circular

NAVY ANCHORAGE SC​HOOL AND COLLEGE CHITTAGONG
Dockyard And engineering works (DEW) Ltd. Job Circular 2024

সশস্ত্র বাহিনী বিভাগ নানা পরিবর্তনের মধ্য দিয়ে বর্তমান অবস্থায় উপনীত হয়েছে। ১৯৭৮ সালের ডিসেম্বর মাসে প্রতিরক্ষা মন্ত্রণালয়ের অধীনে কমান্ডার-ইন-চিফস্ সেক্রেটারিয়েট প্রতিষ্ঠা করা হয় এবং পরে ১৯৮৭ সালে এর নাম পরিবর্তন করে সুপ্রিম কমান্ড হেডকোয়ার্টার্স নামকরণ করা হয়। ১৯৮৯ সালে প্রতিরক্ষা মন্ত্রণালয়ের পরিবর্তন ও পুনর্গঠন প্রক্রিয়ার অংশ হিসাবে কয়েকটি অপারেশনাল ও প্রশাসনিক কার্যক্রম ন্যস্ত করার মধ্য দিয়ে সুপ্রিম কমান্ড হেডকোয়ার্টার্স ডিভিশন নামে একটি স্বতন্ত্র বিভাগ গঠিত হয়।

১৯৯১ সালে সুপ্রিম কমান্ড হেডকোয়ার্টার্স ডিভিশনের নাম পরিবর্তন করে সশস্ত্র বাহিনী বিভাগ নামকরণ করা হয় এবং সশস্ত্র বাহিনী বিভাগের সাংগঠনিক ও প্রশাসনিক কাঠামো বর্তমান রূপ লাভ করে। বর্তমানে সশস্ত্র বাহিনী বিভাগে প্রিন্সিপাল স্টাফ অফিসার হিসাবে সেনাবাহিনীর লেফটেন্যান্ট জেনারেল পদমর্যাদার একজন কর্মকর্তা নিয়োজিত রয়েছেন।প্রযুক্তিগত উৎকর্ষ, সময়োপযোগী কর্ম-উদ্যোগ এবং বাস্তবানুগ ও দীর্ঘমেয়াদী কর্মপরিকল্পনার মাধ্যমে একটি সুখী ও সমৃদ্ধ বাংলাদেশ গঠনে অবদান রাখার দৃঢ়প্রত্যয়ে প্রতিরক্ষা মন্ত্রণালয় ও সশস্ত্র বাহিনী বিভাগের আওতায় বিভিন্ন আন্তঃবাহিনী ও অসামরিক দপ্তর/সংস্থা/প্রতিষ্ঠান আন্তরিকতা ও নিষ্ঠার সঙ্গে কাজ করে চলেছে।


নৌবাহিনী বেসামরিক নিয়োগ 2024 ,নৌবাহিনীতে বেসামরিক পদে চাকরির আবেদন ফরম ,নৌবাহিনী বেসামরিক নিয়োগ ,নৌবাহিনী বেসামরিক সার্কুলার 2024 ,নৌবাহিনীতে বেসামরিক নিয়োগ বিজ্ঞপ্তি ,বাংলাদেশ নৌবাহিনী বেসামরিক কর্মচারী নিয়োগ ,বাংলাদেশ নৌবাহিনী বেসামরিক কর্মচারী নিয়োগ ২০২৪ ,

বাংলাদেশ নৌবাহিনী বেসামরিক কর্মচারী নিয়োগ 2024 ,বাংলাদেশ নৌবাহিনী বেসামরিক কর্মচারী নিয়োগ ২০২৪ আবেদন ফরম, বাংলাদেশ নৌবাহিনী বেসামরিক কর্মচারী নিয়োগ ফলাফল ২০২৪ ,বাংলাদেশ নৌবাহিনীতে বেসামরিক কর্মচারী পরিদপ্তর ,নৌবাহিনীতে বেসামরিক জনবল নিয়োগ ,বাংলাদেশ নৌবাহিনী বেসামরিক নিয়োগ ২০২৪ ,নৌবাহিনীতে বেসামরিক পদে নিয়োগ 2024 ,নৌবাহিনী বেসামরিক জব সার্কুলার ,