বিমান বাংলাদেশ এয়ারলাইন্স লিমিটেড চাকরির খবর ২০২৪

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স চাকরি

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স চাকরির খবর প্রকাশ করেছে। বিমান বাংলাদেশ এয়ারলাইনস (Biman Bangladesh Airlines), বাংলাদেশের জাতীয় পতাকাবাহী বিমান সংস্থা। এর প্রধান কেন্দ্রটি ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর এবং এটি চট্টগ্রামের মাধ্যমিক কেন্দ্র শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর এবং সিলেটের ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকেও বিমান পরিচালনা করে। এয়ারলাইনটি এশিয়া এবং ইউরোপকে আন্তর্জাতিক যাত্রী এবং কার্গো পরিষেবা সরবরাহ করে পাশাপাশি বাংলাদেশের অভ্যন্তরীণ প্রধান রুটগুলি সরবরাহ করে। এটির ৪২ টি দেশের সাথে বিমান পরিষেবা চুক্তি রয়েছে এবং বর্তমানে ১৬ টি ভিন্ন দেশে উড়ে যায়।

প্রায় বিমান বাংলাদেশ এয়ারলাইন্স নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ প্রকাশ করে থাকে। আপনি যদি এই চাকরির জন্য আবেদন করতে চান তবে আপনাকে নিচের দেয়া সময়সীমার মধ্যে আবেদন জমা দেওয়া উচিৎ। নতুন জব সার্কুলার সম্পর্কিত তথ্য পেতে, আপনি আমাদের ওয়েবসাইট JCP ভিজিট করতে পারেন। বিমান বাংলাদেশ এয়ারলাইন্স জব সার্কুলার 2024 এর সকল তথ্য ও বিস্তারিত নিম্নে প্রদান করা হলঃ

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স নিয়োগ ২০২৪

প্রতিষ্ঠানের নাম  বিমান বাংলাদেশ এয়ারলাইন্স
চাকরি ধরন বেসরকারি চাকরি
পদের সংখ্যা নিম্নে দেখুন
পড়াশোনার যোগ্যতা এইচএসসি সমমান পাশ
 অভিজ্ঞাতা — বছরের
কর্মস্থল বাংলাদেশের যেকোনো স্থানে
বেতন স্কেল আলোচনা সাপেক্ষে
প্রার্থীর ধরন নারী ও পুরুষ
বয়স সীমা নির্ধারিত নয়
আবেদনের নিয়ম অনলাইন মাধ্যমে আবেদন করতে হবে
আবেদনের লিংক Apply Now
অফিসিয়াল সাইট https://www.biman-airlines.com 
নতুন বিজ্ঞপ্তির সাইট Job Circular Pro
আবেদনের শেষ সময় ১২ জানুয়ারি ২০২৪

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স চাকরি

আবেদনের শেষ তারিখ: ১২ জানুয়ারি ২০২৪

Check biman Bangladesh airlines All Recent job Circular Posted Official Website:

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স জব সার্কুলার

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স নিয়োগ ২০২৪, নিম্ন পদে পুরুষ এবং মহিলা প্রার্থীরা আবেদন করতে পারবেন। আবেদন কারিকে অবশ্যই বাংলাদেশের প্রকৃত নাগরিক হতে হবে। আবেদন কারি বা আগ্রহী প্রার্থীকে অনলাইনের মাধ্যমে আবেদন করে হবে। বিমান বাহিনী নিয়োগ এমওডিসি 2024 তে আবেদনের জন্য https://joinbangladeshairforce.mil.bd ওয়েবসাইট প্রবেশ করে সঠিক নির্দেশনে অনুযায়ি তথ্য সংযুক্ত করতে হবে।

ইন্টার্নশীপের জন্য যােগ্যতা ও নিয়মাবলিঃ

  • ০৪ (চার) বৎসর মেয়াদে সম্মান কোর্সের সর্বশেষ বর্ষ অথবা স্নাতকোত্তর কোর্সের ছাত্র/ ছাত্রী হতে হবে।
  • বাংলাদেশের ইউজিসি অধিভুক্ত সরকারি/বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ছাত্র-ছাত্রীরা দরখাস্ত করতে পারবেন।
  • টারিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট, মার্কেটিং, ম্যানেজমেন্ট এবং এতদ্বসংশ্লিষ্ট বিষয়ের ছাত্র/ছাত্রী আবেদন করতে পারবেন।
  • ইন্টার্ন শিক্ষার্থীকে বিগত বর্ষের স্নাতক পর্যায়ে গড় সিজিপিএ ৩.০ (৪.০ এর মধ্যে) এবং এসএসসি ও এইচএসসিতে কমপক্ষে জিপিএ ৪.০ (৫.০ এর মধ্যে) থাকতে হবে।
  • একটি প্রতিষ্ঠান/বিশ্ববিদ্যালয় থেকে সর্বোচ্চ ১০ (দশ) জন শিক্ষার্থীর আবেদন প্রেরণ করা যাবে।
  • নিযুক্তির মেয়াদকাল সর্বোচ্চ ০৩-০৬ মাস।
  • বিমান কর্তৃক নির্ধারিত প্রশিক্ষণে অংশগ্রহণ করতে হবে।
  • বিমান কর্তৃক নির্ধারিত সময়ে দায়িত্ব পালন করতে হবে।
  • ইন্টার্নশীপ চলাকালীন বিমান কর্তৃক প্রদত্ত নির্ধারিত ইউনিফর্ম পরিধান করতে হবে।
  • বর্ণিত কাজে প্রার্থীকে প্রতিদিন ‘Internship Allowance’ হিসেবে ৭০০/- টাকা প্রদান করা হবে।
  • প্রশিক্ষণকালীন তিনি শুধুমাত্র ৩৫০/- টাকা ‘Training Allowance’ হিসেবে প্রাপ্য হবেন।
  • বেসিক কম্পিউটার লিটারেসি থাকতে হবে।
  • এই ইন্টার্নশীপ কোনভাবেই বিমানের স্থায়ী/অস্থায়ী চাকুরি হিসেবে গণ্য হবে না।
  • প্রশিক্ষণ শেষে বিমান কর্তৃক প্রার্থীকে সনদপত্র প্রদান করা হবে।

 

Online Application Form: bbal.teletalk.com.bd

Check biman Bangladesh airlines All Recent job Circular Posted Official Website:

Visit Notice Board

Online Application Form: bbal.teletalk.com.bd

১৯৭২ সালের ফেব্রুয়ারিতে তৈরি হয়েছিল এটি প্রতিষ্ঠার পর দশকগুলিতে বিমান সংস্থাটি তার বহর এবং গন্তব্যগুলিকে প্রসারিত করেছিল। বিমান তার শীর্ষে রয়েছে, পশ্চিমে নিউ ইয়র্ক সিটি এবং পূর্বে টোকিও থেকে ২৯ আন্তর্জাতিক গন্তব্যে বিমান পরিচালনা করেছে। ২০০৭ সালে পাবলিক লিমিটেড সংস্থা হওয়ার পর থেকে এয়ারলাইনটি তার বহরটিকে আধুনিকায়ন করতে শুরু করেছে। বিমান সংস্থাটি বোয়িংয়ের সাথে আরও দশটি বিকল্পের পাশাপাশি দশটি নতুন বিমানের জন্য একটি চুক্তি করেছে।
বিমান বাংলাদেশ এয়ারলাইনস ইউরোপীয় বিমান চালনা সুরক্ষা সংস্থা কর্তৃক ইউরোপে উড়তে নিরাপদ হিসাবে শংসিত। তদ্ব্যতীত, এয়ারলাইনস আইএটিএ অপারেশনাল সেফটি অডিট্যান্ডকে সাফল্যের সাথে পাস করেছে তখন থেকে এটি এশিয়া এবং ইউরোপের আগের কয়েকটি গন্তব্যগুলিতে সাফল্যের সাথে উড়ছে।

 


বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ,বিমান বাংলাদেশ এয়ারলাইন্স লিমিটেড ,বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ঢাকা , বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ড্রিমলাইনার ,  বিমান বাংলাদেশ এয়ার , a biman bangladesh airlines,বিমান বাংলাদেশ প্রথম আলো ,বাংলাদেশ বিমান বাহিনী আবেদন , বিমান বাংলাদেশ এয়ারলাইন্স উইকিপিডিয়া , বাংলাদেশ বিমান বাহিনীর উচ্চতা , বাংলাদেশ বিমান কর্পোরেশন, বাংলাদেশ বিমান জব সার্কুলার ,বাংলাদেশ বিমান জব ,biman bangladesh job ,বিমান বাংলাদেশ এয়ারলাইন্স জব সার্কুলার ,বিমান বাংলাদেশ এয়ারলাইন্স জব ,বিমান বাংলাদেশ এয়ারলাইন্স লিমিটেড ,বিমান বাংলাদেশ এয়ারলাইন্স লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ,বিমান বাংলাদেশ এয়ারলাইন্স লিঃ এ চাকরি ,বিমান বাংলাদেশ এয়ারলাইন্স লিঃ ,বিমান বাংলাদেশ এয়ারলাইন্স নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ ,বিমান বাংলাদেশ এয়ারলাইন্স নিয়োগ ,বিমান বাংলাদেশ এয়ারলাইন্স চাকরি ,বিমান বাংলাদেশ এয়ারলাইন্স নিয়োগ বিজ্ঞপ্তি ,বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ঢাকা ,বিমান বাংলাদেশ এয়ারলাইন্স নিয়োগ ২০২৪ ,বিমান বাংলাদেশ এয়ারলাইন্স নিয়োগ বিজ্ঞপ্তি 2024 ,বিমান বাংলাদেশ এয়ারলাইন্স wikipedia ,বিমান বাংলাদেশ এয়ারলাইন্স wiki ,বিমান বাংলাদেশ এয়ারলাইন্স 787 ,বিমান বাংলাদেশ এয়ারলাইন্স লিঃ নিয়োগ বিজ্ঞপ্তি ,বিমান বাংলাদেশ এয়ারলাইন্স লিঃ নিয়োগ ,বিমান বাংলাদেশ এয়ারলাইন্স লিঃ ,