ডিজিকন টেকনোলজিস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি-Digicon Technologies Job Circular 2022

ডিজিকন টেকনোলজিস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি

ডিজিকন টেকনোলজিস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশ করেছে, নিম্ন পদে চাকরির দেবে প্রতিষ্ঠানটি। আগ্রহী যোগ্য প্রার্থীরা দ্রুত আবেদন করুন। যোগ্য  চাকরির প্রার্থীরা যে কেউ এই সুযোগটি নিতে পারেন। আবেদন কারি বা আগ্রহী প্রার্থীকে অনলাইনের মাধ্যমে আবেদন করে হবে। আবেদন করতে হলে jobs.bdjobs.com এই লিংক ক্লিক করে আবেদন করুন। আগামী প্রার্থিরা নিম্নে দেওয়া তারিখ পর্যন্ত আবেদন করতে পারবেন। ডিজিকন টেকনোলজিস লিমিটেড জব সার্কুলার 2022 সম্পর্কিত তথ্য পেতে, আপনি আমাদের ওয়েবসাইট JobCircularPro.com ভিজিট করতে পারেন।

আপনি যদি ডিজিকন টেকনোলজি লিমিটেডে চাকরির জন্য আবেদন করতে চান তবে আপনার নির্দিষ্ট সময়সীমার মধ্যে আপনার আবেদন জমা দেওয়া  উচিৎ। যেকোনো বিশ্ববিদ্যালয় বা প্রতিষ্ঠান থেকে যেকোনো বিষয়ে স্নাতক বা স্নাতকোত্তর পাস  প্রার্থীরা আবেদন করতে পারবেন। ন্যূনতম ২১ থেকে অনূর্ধ্ব ৩২ বছর পর্যন্ত আবেদন করা যাবে। আগ্রহী ও যোগ্য ব্যক্তিদের আবেদন করার জন্য আহব্বান করা হচ্ছে। বিজ্ঞপ্তির সকল তথ্য নিম্নে প্রদান করা হলঃ-

ডিজিকন টেকনোলজিস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি

ডিজিকন টেকনোলজিস লিমিটেডে নির্বাচিত প্রার্থীদের ঢাকায় নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা জীবনবৃত্তান্ত অন্যান্য কাগজপত্র ই-মেইল করতে হবে (career@digicontechnologies.com) এই ঠিকানায়। এ ছাড়া  jobs.bdjobs.com অনলাইনের মাধ্যমেও আবেদন করতে পারবেন। আবেদন প্রক্রিয়া সহ বিস্তারিত তথ্য জানতে বিজ্ঞপ্তি শেষ পর্যন্ত পড়ুন।

প্রতিষ্ঠানের নাম  ডিজিকন টেকনোলজি লি
বিজ্ঞপ্তির ধরন কোম্পানিতে চাকরি
পদের সংখ্যা ২০০ জন
পড়াশোনার যোগ্যতা স্নাতক/ডিপ্লোমা পাশ সমমান
 অভিজ্ঞাতা ০১ বছরের
কর্মস্থল  ঢাকা তে
বেতন/সম্মানী স্কেল আলোচনা সাপেক্ষে
প্রার্থীর ধরন নারী ও পুরুষ
বয়স সীমা  সর্বোচ্চ ৩০ বছর
আবেদনের নিয়ম অনলাইন এর মাধ্যমে আবেদন করতে হবে
আবেদনের লিংক  jobs.bdjobs.com
অফিসিয়াল সাইট Digicontechnologies.com
নতুন বিজ্ঞপ্তির সাইট www.JobCircularPro.com
আবেদনের শেষ সময়  ২৮ নভেম্বর ২০২২

ডিজিকন টেকনোলজি লিমিটেডে চাকরি

 আবেদনের শেষ সময়ঃ ২৮ নভেম্বর ২০২২

Digicon Technologies Job Circular 2022

 

ডিজিকন টেকনোলজিস লিমিটেড জব সার্কুলার

ডিজিগন টেকনোলজিস লিমিটেড বাংলাদেশের শীর্ষস্থানীয় আউটসোর্সিং সংস্থা, বিপিও এবং আইটি / আইটিইএস সমাধানগুলির উল্লম্ব ক্ষেত্রে একটি শিল্পের শীর্ষস্থান রয়েছে। আমাদের গতিশীল সমাধান ব্যবস্থার মাধ্যমে আমরা আমাদের ক্লায়েন্টদের মধ্যে বিশ্বের কয়েকটি নামীদামী ফার্ম এবং সংস্থাগুলির পাশাপাশি বিভিন্ন সরকারী এজেন্সি তালিকাভুক্ত করি। আমাদের সংস্থাটি বাংলাদেশের বিপিও শিল্পের উত্থানের পথ সুগম করার পথিকৃৎ এবং আমাদের অভিজ্ঞতা আমাদেরকে একটি দুর্দান্ত গ্রাহকের অভিজ্ঞতা প্রদানের এক প্রান্ত দেয়। আমাদের বিশেষজ্ঞ এবং বিশেষজ্ঞদের বহুজাতিক দল আমাদের একটি বিশ্বব্যাপী দৃষ্টিভঙ্গি সহ ব্যবসায়ের প্রক্রিয়া পরিচালনার পরিষেবাগুলির একটি সম্পূর্ণ বর্ণালী অফার করার অনুমতি দেয় যা আমাদেরকে বিশ্রাম থেকে আলাদা করে দেয়।


ডিজিকন টেকনোলজিস লিমিটেড ,ডিজিকন টেকনোলজিস লিমিটেড ঢাকা ,ডিজিকন টেকনোলজিস লিমিটেড dhaka ,digicon technologies ltd ,digicon technologies ltd job circular 2022 ,digicon technologies ,digicon technologies ltd khilkhet ,digicon technologies.com ,digicon technologies ltd. ঢাকা ,ডিজিকন টেকনোলজিস লিমিটেডে চাকরি -Digicon Technologies ,ডিজিকন টেকনোলজিস লিমিটেডে চাকরি ,ডিজিকন টেকনোলজিস লিমিটেডে চাকরি ২০২০ ,ডিজিকন টেকনোলজিস লিমিটেডে চাকরি 2022 ,ডিজিকন টেকনোলজিস লিমিটেড job ,ডিজিকন টেকনোলজিস লিমিটেড জব ,ডিজিকন টেকনোলজিস লিমিটেড জ্ব সার্কুলার ,ডিজিকন টেকনোলজিস লিমিটেড সার্কুলার ,ডিজিকন টেকনোলজিস লিমিটেড নিয়োগ ,ডিজিকন টেকনোলজিস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ,ডিজিকন টেকনোলজিস লিমিটেড চাকরির ,