ইউসেপ বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি-UCEP job circular Bangladesh 2022

UCEP job circular

বিভিন্ন পদে বেসরকারি প্রতিষ্ঠান ইউসেপ বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রকাশিত হয়েছে। ইউসিইপিতে চাকরির করতে চাইলে দ্রুত আবেদন করুন। ইউসিইপি বাংলাদেশ ১৯৭২ সালে প্রতিষ্ঠিত হয়। নিউজিল্যান্ডের জনাব লিন্ডসে অ্যালান চেইন এই কোম্পানি প্রতিষ্ঠা করেছিলেন। ইউসিইপি বাংলাদেশ একটি বেসরকারী সংস্থা। প্রতিষ্ঠানটি শিশুদের জন্য শিক্ষা প্রদান করে কারিগরি বৃত্তিমূলক শিক্ষা ও প্রশিক্ষণ এবং দক্ষতা বিকাশের মাধ্যমে যুবক এবং প্রাপ্ত বয়স্কদের প্রতি সম্মান জনক কাজ করে থাকে।

ইউসিইপি সামাজের দরিদ্র ও সুবিধাবঞ্চিত পরিবার থেকে নারী, শিশু ও যুবকদের বিভিন্ন অগ্রাধিকার দিয়ে থাকে।বর্তমানে ইউসিইপি বাংলাদেশ ইউসিইপি বাংলাদেশ অ্যাসোসিয়েশন দ্বারা পরিচালিত। এতে ৪৩ জন স্বেচ্ছাসেবক সদস্য রয়েছে। ইউসিইপি বাংলাদেশের পরিচালনার নেতৃত্ব দেন নির্বাহী পরিচালক (ইডি) এবং একটি সিনিয়র ম্যানেজমেন্ট টিম (এসএমটি), আঞ্চলিক পরিচালনা দল (আরএমটি) দ্বারা পরিচালিত।

ইউসেপ বাংলাদেশ নিয়োগ

ইউসিইপি বাংলাদেশ আরও বেশি শিশু এবং যুবকদের, যারা স্কুল ছেড়ে গেছে, সাধারণ এবং প্রযুক্তিগত শিক্ষায় ফিরিয়ে আনার পাশাপাশি পরিবার এবং সম্প্রদায় গুলিকে তাদের সন্তানের শিক্ষা, প্রশিক্ষণ এবং কর্মসংস্থানের সহায়তা প্রদানের জন্য কাজ করে। ইউসিইপি বাংলাদেশ লক্ষ্য করেছে যে সরকার, নিয়োগকারী, সংস্থা এবং অন্যান্য স্টেকহোল্ডারদের সাথে অংশীদারিত্ব গড়ে তোলা। আরো বিস্তারিত জানার জন্য ইউসেপের ওয়েবসাইট www.career.ucepbd.org ভিজিট করুন।

ইউসিইপি নিয়োগ 2022

প্রতিষ্ঠানের নাম ইউসিইপি (UCEP) সংস্থা
প্রতিষ্ঠানের ধরন বেসরকারি চাকরি
পদের সংখ্যা — জনবল
পড়াশোনার যোগ্যতা স্নাতক / স্নাতকোত্তর পাশ
মাসিক বেতন আলোচনা সাপেক্ষ
আবেদনের মাধ্যম অনলাইন
আবেদনের লিংক  www.ucepbd.org
নতুন চাকরির খবর দেখুন JCP
আবেদনের শেষ সময় ১২ নভেম্বর ২০২২

প্রতিষ্ঠানের নামঃ ইউসিইপি সংস্থা
শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতক / স্নাতকোত্তর পাশ
বেতনঃ আলোচনা সাপেক্ষ
আবেদনের সময় সীমাঃ ১২ নভেম্বর ২০২২

ইউসিইপি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

ইউসিইপি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ সহ সরকারি ও বেসরকারি সকল নতুন জব সার্কুলার সম্পর্কিত তথ্য পেতে , আপনি আমাদের JCP ওয়েবসাইট ভিজিট করতে পারেন। আপনি যদি এই চাকরির জন্য আবেদন করতে চান তবে আপনাকে নিচের দেওয়া সকল নিয়ম মেনে নির্দিষ্ট সময় সীমার মধ্যে আবদন জমা দিতে হবে। UCEP Job Circular Bangladesh 2022 এর সকল তথ্য ও বিস্তারিত চলুন জেনে আসি;

আবেদনের সময় সীমাঃ ১২ নভেম্বর ২০২২

আবেদনের সময় সীমাঃ ১২ নভেম্বর ২০২২

ইউসিইপি জব সার্কুলার

ইউসিইপি বাংলাদেশ একটি সমন্বিত সমাজের কল্পনা করে যেখানে জনগণ এবং সংস্থা গুলির দক্ষতা সক্রিয়ভাবে দেশের সুস্থতা ও টেকসই উন্নয়নে অবদান রাখছে। ইউসিইপি বাংলাদেশ দক্ষ মানব সম্পদের মাধ্যমে কর্মসংস্থান সৃষ্টি এবং উত্পাদনশীলতা বৃদ্ধিতে, স্টেকহোল্ডারদের সাথে সহযোগিতা, পরিবর্তিত প্রেক্ষাপটের সাথে খাপ খাইয়ে মর্যাদা ও শ্রদ্ধার সাথে বাঁচতে সক্ষম করার ক্ষেত্রে নেতৃত্বের ভূমিকা পালন করে।


ইউসিইপি নিয়োগ, ইউসিইপি চাকরি, ইউসিইপি চাকরির খবর, ইউসিইপি চাকরির বিজ্ঞপ্তি, ইউসিইপি নিয়োগ বিজ্ঞপ্তি, ইউসিইপি জব, ইউসিইপি জব সার্কুলার, UCEP job circular Bangladesh, Bangladesh UCEP job circular, UCEP jobs circular, UCEP job Bangladesh,