সিএসএস এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩-CSS Job Circular 2023

সিএসএস এনজিও নিয়োগ

সিএসএস এনজিও নিয়োগ ২০২৩ বিজ্ঞপ্তি :- সিএসএস (CSS) হল একটি বেসরকারি মানবিক ও আর্থ-সামাজিক উন্নয়ন সংস্থা, যা ব্যুরো বাংলাদেশ এনজিও সাথে বহু সেক্টরে কাজ করেছে যেমন দুর্যোগ প্রতিক্রিয়া, প্রাথমিক ও মাধ্যমিক স্বাস্থ্য পরিচর্যা, আনুষ্ঠানিক ও অনানুষ্ঠানিক শিক্ষা, কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা, নারীর ক্ষমতায়ন, এবং লিঙ্গ সমতা, জল ও স্যানিটেশন, শিশু যত্ন হোম এবং এতিমখানা, শিশু শ্রম ও পাচার, এইচআইভি/এইডস ইত্যাদি। এই এনজিওর উদ্দেশ্য হল প্রান্তিক জনগোষ্ঠীকে দারিদ্র্যের চক্র থেকে বের করে আনা এবং বৈষম্যমুক্ত সমাজের কল্পনা করা। এছাড়া এনজিওটি যেখানে সামগ্রিক উন্নয়ন প্রক্রিয়ায় পুরুষ ও নারী সমানভাবে অবদান রাখে।

সাম্প্রতিক সিএসএস এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশ হয়েছে। সিএসএস একটি জনকল্যাণব্রতী স্বেচ্ছাসেবী সংস্থা। যা বাংলাদেশের প্রত্যন্ত অঞ্চলে বিভিন্ন উন্নয়নমূলক কর্যক্রম পরিচালনা করে আসছে। সিএসএস সংস্থা টি নিম্ন বর্ণিত শর্ত সাপেক্ষে কর্মী নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীকে বাংলাদেশের যেকোনো এলাকায় ও সিএসএস এর অভ্যন্তরীণ নীতিমালা এবং জব ডেসক্রিপশন অনুযায়ী কাজ করার মানসিকতা থাকতে হবে। যেকোনো ধরনের প্রশিক্ষণপ্রাপ্ত ও অভিজ্ঞদের অগ্রাধিকার দেওয়া হবে। প্রার্থীদের সংস্থার চাহিদা মোতাবেক অভিভাবকের নিকট হতে অঙ্গীকারনামা দিতে হবে।

সিএসএস এনজিও নিয়োগ ২০২৩

সিএসএস এনজিও তে আবেদনের নিয়ম:-  আগ্রহী প্রার্থীদের উল্লিখিত ঠিকানা গুলির যেকোনো একটি ঠিকানায় (যেখানে পরীক্ষা দিতে ইচ্ছুক সেই ঠিকানাতে)  আবেদনপত্রের সাথে ২ কপি পাসপোর্ট সাইজ সত্যায়িত রঙ্গিন ছবি সহ সকল কাগজপত্র (জাতীয় পরিচয়পত্র,শিক্ষাগত যোগ্যতার সনদপত্র, অভিজ্ঞতার সনদপত্র (যদি থাকে) ও অন্যান্য প্রয়োজনীয় কাগজপত্র) এর সত্যায়িত কপি প্রদান করতে হবে। অবশই খামের উপরে প্রার্থী গণকে পদের নাম উল্লেখ করতে হবে।

প্রতিষ্ঠানের নাম  সিএসএস (CSS) এনজিও
বিজ্ঞপ্তির ধরন এনজিও তে চাকরি
পদের সংখ্যা ২২০ জন
পড়াশোনার যোগ্যতা এইচএসসি, স্নাতক ও স্নাতকোত্তর পাশ
 অভিজ্ঞাতা অভিজ্ঞদের অগ্রাধিকার দেওয়া হবে।
কর্মস্থল বাংলাদেশের যেকোনো স্থানে
বেতন/সম্মানী স্কেল ১৭৭৫০-১৯৮৯২/- টাকা
প্রার্থীর ধরন নারী ও পুরুষ
বয়স সীমা  সর্বোচ্চ ৩৫ বছর
আবেদনের নিয়ম ডাকযোগ এর মাধ্যমে আবেদন করতে হবে
আবেদনের ঠিকানা নিম্নে দেখুন
অফিসিয়াল সাইট www.cssbd.org
নতুন বিজ্ঞপ্তির সাইট www.JobCircularPro.com
আবেদনের শেষ সময় ০৮ জুন ২০২৩

সিএসএস জব সার্কুলার

সংস্থার প্রদত্ত সুযোগ সুবিধা : পিএফ সুবিধা, গ্রাচুইটি সুবিধা, বাৎসরিক ইনক্রিমেন্ট সুবিধা, ইনসেন্টিভ সুবিধা, বীমা সুবিধা, ক্রেডিট ভাতা, দূরত্ব ভাতা, মোবাইল বিল, মোট বেতনের সমপরিমাণ ১টি উৎসব ভাতা, বৈশাবী ভাতা, পিকনিক ভাতা, কর্মী সহায়তা তহবিল, শিক্ষা সহায়তা তহবিল, জালানি বিল প্রদান, পুরুব কর্মীদের ফ্রি আবাসিক সুবিধা, বাৎসরিক ৩০ দিন ছুটি এবং বছরে ১২ দিন ছুটি রিজার্ভ করা যাবে যার বিপরীতে চাকুরী শেবে আর্থিক সুবিধা প্রদান, প্রতি বছরে পবিত্র ঈদ-উল-ফিতর, পবিত্র ঈদ-উল-আযহা এবং শারদীয়া দুর্গা পূজা উপলক্ষ্যে প্রত্যেকটি পর্বে ০৭ দিন করে ছুটি প্রদান, তাছাড়াও প্রযোজ্য ক্ষেত্রে ছুটি প্রদান করা হবে।

সিএসএস এনজিও চাকরি

আবেদনের শেষ সময়ঃ ০৮ জুন ২০২৩

Apply Online

সিএসএস এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি

সিএসএস সংস্থাতে আবেদন পত্রটি কর্তৃপক্ষ বরাবর যথা সময়ের মধ্যে জমা দিতে হবে।

Click Here To View Job Circular & Apply Online

 

কাজের সংক্ষিপ্ত বিবরণ : জরিপের মাধ্যমে সদস্য ভর্তি, দলগঠন, খণ বিতরণ, নির্ধারিত সময়ে খাণের কিস্তি ও সঞ্চয় আদায়  করতে হবে।

সিএসএস হল একটি সংস্থা যা ১৯৭২ সাল থেকে বাংলাদেশে কাজ করছে। মুক্তিযুদ্ধের পরপরই যাতে ৩ লক্ষ মানুষের প্রাণহানি ঘটে এবং দেশের অবকাঠামোর ব্যাপক ক্ষতি হয়। যুদ্ধবিধ্বস্ত জাতির দুর্দশা দেখে গভীরভাবে অনুপ্রাণিত, রেভারেন্ড পল মুন্সি এদেশের হতাশাগ্রস্ত মানুষের মধ্যে নতুন আশা ও আকাঙ্ক্ষা পুনরুজ্জীবিত করার জন্য CSS প্রতিষ্ঠা করেন। যখন বাংলাদেশ মূলত একটি সাহায্য নির্ভর দেশ ছিল, তখন আমাদের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান কর্মসংস্থান ও জীবিকার সুযোগ সৃষ্টির জন্য দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণের উপর গুরুত্ব দিয়েছিলেন।

CSS Job Circular 2022

CSS Job আবেদনের ঠিকানাঃ-
১) সিএসএস উত্তরা ব্রাঞ্চ, বাড়ি নং-২৬, রোড নং-১১, সেক্টর-৪, উত্তরা মডেল টাউন, উত্তরা, ঢাকা

২) সিএসএস বহাদ্দারহাট ব্রাঞ্চ, বাঁড়ি নং-৫৪৩, বি- ব্লক, রোড নং-৮/এ চাদগাও আবাসিক এলাকা, চট্টগ্রাম ।

৩) সিএসএস কুমিল্লা সদর-০১ ব্রাঞ্চ, প্রিয়ম নিবাস, চম্পক নগর, সাতরা গাউছে পাক জামে মসজিদের পূর্ব পাশে, ডাকঘর-হালিমা নগর, উপজেলা-আদর্শ সদর, জেলা-কুমিল্লা।


সিএসএস এনজিও নিয়োগ, সি এস এস এনজিও নিয়োগ, সিএসএস এনজিও নিয়োগ ২০২৩, সিএসএস এনজিও চাকরি, সিএসএস এনজিও তালিকা, সিএসএস এনজিও ফরম, সিএসএস এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি, সিএসএস এনজিও জব সার্কুলার, সিএসএস এনজিও চাকরির খবর, CSS BD Job Circular 2022