সাকো ইন্টারন্যাশনাল লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

সাকো ইন্টারন্যাশনাল লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১, ড্রাগ ইন্টারন্যাশনাল লিমিটেড কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত হয়েছে। প্রায় সময় বিভিন্ন ক্যাটাগরিতে সাকো ইন্টারন্যাশনাল জব সার্কুলার প্রকাশ করে থাকে। বাংলাদেশের জনপ্রিয় প্রতিষ্ঠানে যারা চাকুরি করতে চান তাদের জন্য এটি একটি সুযোগ হতে পারে। সাকো ইন্টারন্যাশনাল লিঃ jobs বেকারত্ব রোধে খুব গুরুত্ব দিয়ে যাচ্ছে। এটি বেকার ও যোগ্য চাকরিপ্রার্থীরা এই সুযোগটি নিতে পারেন।

সরকারি ও বেসরকারি সকল নতুন জব সার্কুলার সম্পর্কিত তথ্য পেতে, আপনি আমাদের ওয়েবসাইট jobs.kfplanet.com  ভিজিট করতে পারেন ।  আপনি যদি এই চাকুরির জন্য আবেদন করতে চান তবে আপনাকে নিচের দেয়া সময়সীমার মধ্যে আবেদন জমা দেওয়া উচিত। Sako International Limited Job Circular 2021 এর সকল তথ্য ও বিস্তারিত নিম্নে প্রদান করা হলঃ

প্রতিষ্ঠানের নামঃ সাকো ইন্টারন্যাশনাল লিমিটেড

পদের নামঃ সম্পত্তি রক্ষণাবেক্ষন কর্মকর্তা
শিক্ষা গত যোগ্যতাঃ
অভিজ্ঞতাঃ সম্পত্তি রক্ষনাবেক্ষনের অভিজ্ঞাতা থাকতে হবে ।
বয়স সীমাঃ নিম্নে দেখুন
পদ সংখাঃ ০১ জন ।
বেতনঃ আলোচনা সাপেক্ষে ।

পদের নামঃ প্রোপার্টি ম্যানেজার
শিক্ষা গত যোগ্যতাঃ
অভিজ্ঞতাঃ হোটেল ম্যানেজমেন্টের অভিজ্ঞাতা থাকতে হবে ।
বয়স সীমাঃ নিম্নে দেখুন
পদ সংখাঃ ০১ জন ।
বেতনঃ আলোচনা সাপেক্ষে ।

পদের নামঃ সহকারী পরিচালক
শিক্ষা গত যোগ্যতাঃ
অভিজ্ঞতাঃ অভিজ্ঞাতা থাকতে হবে ।
বয়স সীমাঃ নিম্নে দেখুন
পদ সংখাঃ ০৪ জন ।
বেতনঃ আলোচনা সাপেক্ষে ।

আবেদনের সময়সীমাঃ ০৪ মার্চ ২০২১

সাকো ইন্টারন্যাশনাল লিমিটেড নিয়োগ

সাকো ইন্টারন্যাশনাল লিমিটেড নিয়োগ

 

Application Deadline: 02 March 2021

 

সাকা ইন্টারন্যাশনাল লিমিটেড ১৯৯৭ সালে বাংলাদেশে টার্নকি ফার্মাসিউটিক্যাল প্রকল্প চালু করে যাত্রা শুরু করে যার মধ্যে কনসেপ্টুয়াল ডিজাইন, বেসিক ইঞ্জিনিয়ারিং, বিশদ প্রকৌশল, মাস্টার প্ল্যানের বৈধকরণ, সরবরাহ, ইনস্টলেশন ও এইচভিএসি কমিশন, ক্লিন রুম, মেঝে এবং সমস্ত উপযোগিতা অন্তর্ভুক্ত রয়েছে। আমরা নিবেদিত ভাল প্রশিক্ষিত দলের মাধ্যমে ফোকাস প্রচারের সাথে পেশাদার বিপণনের আয়োজন করেছি এবং এর নিজস্ব বিকাশ নেটওয়ার্কের মাধ্যমে সারা দেশে পণ্য সরবরাহ করেছি।

আমরা বেশ কয়েকটি শিল্পে আমাদের প্রযুক্তিগত দক্ষতা এবং অভিজ্ঞতা প্রমাণ করেছি এবং টার্নকি সলিউশন প্রচুর পরিমাণে সরবরাহ করেছি। আমরা বিশ্বাস করি যে আমাদের পরিষেবা চুক্তির দৈর্ঘ্য আমাদের ক্লায়েন্ট ব্যবসায়ের উপর আমাদের ক্রিয়াকলাপগুলির ইতিবাচক প্রভাবের প্রমাণ। সাকা ইন্টারন্যাশনাল লিমিটেড এর কার্যক্রম পরিচালনার সমস্ত ক্ষেত্রে মান, জ্ঞান এবং দায়বদ্ধতার মতো মূল্যবোধকে বিশ্বাস করে এবং মেনে চলে এবং বাংলাদেশের স্বাস্থ্যসেবা খাতে এর মূল্যবান গ্রাহকদের সম্মান ও স্বীকৃতি অর্জন করে।


সাকো ইন্টারন্যাশনাল লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ , সাকো ইন্টারন্যাশনাল লিমিটেড নিয়োগ , সাকো ইন্টারন্যাশনাল লিমিটেড চাকরি ,সাকো ইন্টারন্যাশনাল লিমিটেড চাকরির খবর ,সাকো ইন্টারন্যাশনাল লিমিটেড জব সার্কুলার , Sako International Limited Job Circular 2021 , Sako International Limited Job , Sako International Limited Jobs , সাকা ইন্টারন্যাশনাল লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১