রিসডা বাংলাদেশ এনজিও নিয়োগ ২০২২-RISDA Bangladesh NGO Job Circular 2022

রিসডা বাংলাদেশ এনজিও নিয়োগ

মাদারীপুর সদর উপজেলাধীন বাহাদুরপুর ইউনিয়নের কালির বাজারে অবস্থিত রিসডা বাংলাদেশ। ২০১২ সালে থেকে এই এনজিও সুনামের সাথে তার কার্যক্রম পরিচালনা করে আসছে। এই এনজিওর মাধ্যমে সৌর বিদ্যুৎ ও বায়োগ্যাস প্রকল্প রয়েছে। ইতিমধ্যে রিসডা-বাংলাদেশ ২০০ টি পরিবার তাদের দৈনন্দিন জীবনকে আলোকিত করার জন্য এই কর্মসূচির আওতায় এসেছে। রিসডা-বাংলাদেশ জাতীয় পর্যায়ের একটি উন্নয়নমূলক সংস্থা, যা ১৯৯৩ সালে প্রতিষ্ঠার পর থেকে দেশের বিদ্যুৎ, স্কুল ফিডিং ও মানবিক সহায়তা কর্মসূচী বাস্তবায়ন করে যাচ্ছে। সরকারি ও বেসরকারি সকল নতুন জব সার্কুলার সম্পর্কিত তথ্য পেতে , আপনি আমাদের ওয়েবসাইট Jobcircularpro.com ভিজিট করতে পারেন।

রিসডা বাংলাদেশ এনজিও নিয়োগ ২০২২

শরীয়াহ ভিত্তিক মাইক্রোফাইন্যান্স কার্যক্রম অম্প্রাসারণ এর লক্ষ্যে জনবল নিয়োগের জন্য নিন্ন বর্ণিত পদে দক্ষ, পরিশ্রমী ও শরীয়াহ ভিত্তিক মাইক্রোফাইন্যা্স কার্যক্রমে কাজ করতে আগ্রহী বাংলাদেশী নাগরিকদের নিকট থেকে দরখাস্ত আহবান করা যাচ্ছে।  RISDA Bangladesh NGO Job Circular এ আবেদন করতে চান তবে আপনাকে সকল নিয়ম মেনে নির্দিষ্ট সময়সীমার মধ্যে আবদন পূরন করে বরাবর ডাক/ সুন্দরবন কুরিয়ার যোগে প্রেরণ করুন। রিসডা বাংলাদেশ এনজিওতে চাকরির সকল তথ্য ও বিস্তারিত নিম্নে প্রদান করা হল।

প্রতিষ্ঠানের নাম  রিসডা বাংলাদেশ এনজিও
বিজ্ঞপ্তির ধরন এনজিও চাকরি
পদের সংখ্যা ৭১ জন
পড়াশোনার যোগ্যতা নিম্নে দেখুন
 অভিজ্ঞাতা — বছরের
কর্মস্থল বাংলাদেশের যেকোনো স্থানে
বেতন/সম্মানী স্কেল আলোচনা সাপেক্ষে
প্রার্থীর ধরন নারী ও পুরুষ
বয়স সীমা নির্ধারিত নয়/সর্বোচ্চ
আবেদনের নিয়ম ডাকযোগ/ সুন্দরবন কুরিয়ার যোগ এর মাধ্যমে আবেদন করতে হবে
অফিসিয়াল সাইট https://rit.ac.bd
নতুন বিজ্ঞপ্তির সাইট Job Circular Pro
আবেদনের শেষ সময় ২৭ মে ২০২২

সরকারি, বেসরকারি ও এনজিওর সকল নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হওয়া মাত্রই আমরা সেই চাকরির খবরটি আপনাদের জন্য আমরা https://jobcircularpro.com ওয়েবসাইটের আপডেট করার চেষ্টা করে থাকি। প্রতি নিয়ত আপডেট নতুন চাকরির খবর পেতে আমাদের সাথেই থাকুন।

রিসডা বাংলাদেশ নিয়োগ

রিসডা বাংলাদেশ এনজিও নিয়োগ ২০২২

আবেদন সময় সীমাঃ ২৭ মে ২০২২

রিসডা এনজিও নিয়োগ ২০২২

রিসডা বাংলাদেশ এনজিও তে আবেদনের নিয়মঃ- রিসডা এনজিও নিয়োগ প্রার্থীদেরকে নিদ্ধারিত তারিখের মধ্যে সদ্য তোলা ২ কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, মোবাইল নম্বরসহ স্বহস্তে লিখিত আবেদন পত্র ও পূর্ণ জীবন বৃত্তান্ত ব্যবস্থাপক মানবসম্পদ বিভাগ, রিসডা-বাংলাদেশ, বাড়ি %২৬, রোড +০২, ব্লক-সি, কালিয়াকৈর, বিরুলিয়া, সাভার, ঢাকা বরাবর ডাক/ সুন্দরবন কুরিয়ার যোগে প্রেরণ করতে হবে।

নির্বাচনী পরীক্ষায় অংশগ্রহণ করার জন্য আবেদনপত্রের সাথে সকল পদের জন্য “রিসডা বাংলাদেশ মাইক্রোফাইন্যান্স ধোথাম” শিরোনামে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ এর মিরপুর শাখার অনুকূলে ২০০/- টাকা মূল্যের ব্যাংক ড্রাফট/পে-অর্ডার প্রেরণ করতে হবে। খামের উপর পদের নাম ও নিজ জেলা উল্লেখ করতে হবে। উল্লেখ্য যে, রিসডা-বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তিটির সংশোধন/সংযোজনসহ বাতিল করার ক্ষমতা রাখে।

RISDA Bangladesh NGO Job Circular 2022

RISDA-Bangladesh 200 families have come under this program to enlighten their daily life. Risda-Bangladesh is a national level development agency, which has been implementing the country’s electricity, school feeding and humanitarian assistance programs since its inception in 1993. RISDA Bangladesh NGO Job Circular এর পুরাতন বিজ্ঞপ্তি

০১) পদের নামঃ এলাকা ব্যবস্থাপক
যোগ্যতাঃ স্নাতকত্তোর সমমান পাশ
বয়স সবোর্চ্চ: ৪৫ বছর।
পদ সংখ্যাঃ ০৫
বেতনঃ ৩৫,০০০/- টাকা

০২)পদের নামঃ শাখা ব্যবস্থাপক;
যোগ্যতাঃ স্নাতক সমমান পাশ
বয়স সবোর্চ্চ: ৪০ বছর।
পদ সংখ্যাঃ ১৫ টি
বেতনঃ ২৫,০০০/- টাকা

০৩) পদের নামঃ অডিট অফিসার
যোগ্যতাঃ স্নাতক সমমান পাশ
বয়স সবোর্চ্চ: ৩৫ বছর।
পদ সংখ্যাঃ ৫ টি
বেতনঃ ২৫,০০০/- টাকা

আবেদনের মাধ্যমঃ বরাবর ডাক/ সুন্দরবন কুরিয়ার যোগে প্রেরণ করতে হবে।

আবেদন সময় সীমাঃ ৩১ আগস্ট ২০২১

রিসডা বাংলাদেশ নিয়োগ ২০২২, রিসডা বাংলাদেশ এনজিও তে চাকরি, রিসডা বাংলাদেশ এনজিও জব সার্কুলার, রিসডা এনজিও জবস সার্কুলার, RISDA Bangladesh NGO Job Circular, RISDA Bangladesh NGO Job Circular 2022, রিসডা বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি, রিসডা বাংলাদেশ চাকরির খবর,  রিসডা এনজিও চাকরি, রিসডা এনজিও নিয়োগ,