রাজশাহী বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি-Rajshahi University Job Circular 2023

Rajshahi University Job Circular

রাজশাহী বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশিত হয়েছে। আপনি যদি বাংলাদেশ রাজশাহী বিশ্ববিদ্যালয় চাকরি করতে চান তাহলে নিম্ন যোগ্যতা ও শর্থ মেনে আবেদন করুন। রাজশাহী বিশ্ববিদ্যালয় বাংলাদেশের রাজশাহী বিভাগে অবস্থিত। এটি দেশের সকল বিশ্ববিদ্যালয়ের মধ্যে দ্বিতীয় বৃহত্তম বিশ্ববিদ্যালয়। ১৯৫৩ সালের ৬ জুলাই এটি প্রতিষ্ঠিত করা হয়। এটি দেশের একমাত্র স্বয়ংসম্পূর্ণ বিশ্ববিদ্যালয় হিসাবে গণনা করা হয়। এর ক্যাম্পাসটি আধুনিক ও ডিজিটাল। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের বর্তমান শিক্ষার্থীর সংখ্যা প্রায় ৩৬ হাজার। এই বিশ্ববিদ্যালয়টি রেলওয়ে স্টেশন ও ঢাকা-রাজশাহী মহাসড়কের পাশে রাজশাহী শহর থেকে ৫ কিলোমিটার দূরে অবস্থিত। সাম্প্রতিক এই রাজশাহী ইউনিভার্সিটিতে নিম্ন পদে জব সার্কুলার এর খবর প্রকাশ করেছে। নিম্ন পদে বেকার ও যোগ্য চাকরির প্রার্থীগন এই সুযোগটি নিতে পারেন।

ডাটা এন্ট্রি অপারেটর , তত্ত্বাবধায়ক, উচ্চমান সহকারী, পেশ ইমাম, নিম্নমান সহকারী, নিম্নমান সহকারী কাম কম্পিউটার অপারেটর, গার্ডেন সুপারভাইজার, বাস ড্রাইভাই , জীপ ড্রাইভার ইত্যাদি পদে চাকরির খবর খুঁজতে এসে আমাদের ওয়েবসাইটে আপনাকে স্বাগতম জানাচ্ছি প্রথমেই। আপানাদের চাহিদা কারনে আমাদের জবস সারকুলার প্রো পোর্টালটি চালু হয়েছে। আপনার প্রয়োজনীয় চাকরির খবর ও নিয়োগ বিজ্ঞপ্তি খোঁজার ব্যাপারটি সহজ করবে আমাদের JCP টিম।

রাজশাহী বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি 2023

প্রতিষ্ঠানের নাম  রাজশাহী বিশ্ববিদ্যালয়
চাকরি ধরন বিশ্ববিদ্যালয়ে চাকরি
পদের সংখ্যা নিম্নে দেখুন
পড়াশোনার যোগ্যতা ৮ম /স্নাতক/বিএসসি সমমান পাশ
 অভিজ্ঞাতা — বছরের
কর্মস্থল রাজশাহী জেলাতে
বেতন স্কেল নিম্নে দেখুন
প্রার্থীর ধরন নারী ও পুরুষ
বয়স সীমা নির্ধারিত নয়
আবেদনের নিয়ম ডাকযোগ এর মাধ্যমে আবেদন করতে হবে
অফিসিয়াল সাইট  www.ru.ac.bd
নতুন বিজ্ঞপ্তির সাইট JCP
আবেদনের শেষ সময় ২২ আক্টোবার ২০২৩ 

রাজশাহী বিশ্ববিদ্যালয় চাকরির বিজ্ঞপ্তি ২০২৩

প্রতিষ্ঠানের নামঃ রাজশাহী বিশ্ববিদ্যালয়
যোগ্যতাঃ এসএসসি ,এইচএসসি , স্নাতক ,স্নাতকোত্তর ডিগ্রি সমমান পাশ ।
পদের সংখ্যাঃ ১৪ টি পদে ৩৩ জন লোক নিয়োগ দেবে প্রতিষ্ঠানটি ।
আবেদনের মাধ্যমঃ অনলাইনের মাধ্যমে
আবেদনের সময় সীমাঃ ২২ আক্টোবার ২০২৩ পর্যন্ত

রাজশাহী বিশ্ববিদ্যালয় জব সার্কুলার  

সরকারি ও বেসরকারি সকল নতুন জব সার্কুলার সম্পর্কিত তথ্য পেতে, আপনি আমাদের ওয়েবসাইট JobCircularPro.com ভিজিট করতে পারেন।  আপনি যদি রাজশাহী বিশ্ববিদ্যালয়ে চাকুরির জন্য আবেদন করতে চান তবে আপনাকে নিচের দেয়া সময়সীমার মধ্যে আবেদন জমা দেওয়া উচিত। Rajshahi University Job Circular 2023 এর সকল তথ্য ও বিস্তারিত নিম্নে প্রদান করা হল:

আবেদনের শেষ সময়:- ২২ আক্টোবার ২০২৩

Rajshahi University Job Circular 2023

আবেদনের শেষ সময় ১০ আক্টোবার ২০২৩
Apply Online  job.ru.ac.bd

রাজশাহী বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি , রাজশাহী বিশ্ববিদ্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ , রাজশাহী বিশ্ববিদ্যালয়ের খবর, রাজশাহী বিশ্ববিদ্যালয়ে চাকরি , রাজশাহী বিশ্ববিদ্যালয়ে জব সার্কুলার, রাজশাহী বিশ্ববিদ্যালয় website ,রাজশাহী বিশ্ববিদ্যালয় ওয়েবসাইট , Rajshahi University Job Circular 2023 , rajshahi university job circular ,rajshahi university job 2023 ,rajshahi university job circular section officer ,

rajshahi university job apply online ,rajshahi university job result ,rajshahi university job circular admit card ,rajshahi university job application form ,rajshahi university job circular 2023 ,rajshahi medical university job circular 2023 ,rajshahi university new job circular ,job circular in rajshahi university ,university job in bangladesh ,