ম্যাফ সু লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি – Maf Shoes Limited Job Circular

ম্যাফ সু লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০, ম্যাফ সু লিঃ কোম্পানি কর্তৃক প্রকাশিত হয়েছে। প্রায় সময় মেপ সু লিমিটেড বিভিন্ন ক্যাটাগরিতে জব সার্কুলার প্রকাশ করে থাকে। বাংলাদেশের জনপ্রিয় অনলাইন প্রতিষ্ঠানে যারা চাকুরি করতে চান তাদের জন্য এটি একটি সুযোগ হতে পারে। Maf Shoes Limited jobs বেকারত্ব রোধে খুব গুরুত্ব দিয়ে যাচ্ছে। এটি বেকার ও যোগ্য চাকরিপ্রার্থীরা এই সুযোগটি নিতে পারেন।

সরকারি ও বেসরকারি সকল নতুন জব সার্কুলার সম্পর্কিত তথ্য পেতে, আপনি আমাদের ওয়েবসাইট jobs.kfplanet.com  ভিজিট করতে পারেন ।  আপনি যদি এই চাকুরির জন্য আবেদন করতে চান তবে আপনাকে নিচের দেয়া সময় সীমার মধ্যে আবেদন জমা দেওয়া উচিত। Maf Shoes Limited Job Circular 2020 এর সকল তথ্য ও বিস্তারিত নিম্নে প্রদান করা হলঃ

প্রতিষ্ঠানের নামঃ ম্যাফ সু লিমিটেড

পদ সংখ্যাঃ ১২৯ টি
শিক্ষাগত যোগ্যতাঃ ৮ম শ্রেণী – এইস এস সি পাস ।
চাকরির ধরনঃ ফুল টাইম
অভিজ্ঞতাঃ ০ থেকে ১০ বছরের (কাজের ধরন বুঝে)
কর্মস্থলঃ চট্টগ্রাম-৪২২১
বেতনঃ আলোচনা সাপেক্ষ
প্রকাশ তারিখঃ ৩১ আগস্ট ২০২০

প্রতিষ্ঠানের ওয়েবসাইটঃ www.mafshoes.com

আবেদনের মাধ্যমঃ ডাকযোগে বা ইমেল এর মাধ্যমে আবেদন করতে হবে ।

আবেদনের সময় সীমাঃ ১৫ সেপ্টেম্বর ২০২০

ম্যাফ সু লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি

ম্যাফ সু লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি

আবেদনের শেষ তারিখ: ১৫ সেপ্টেম্বর ২০২০

Maf Shoes Limited Job Circular

মাফ জুতো লিমিটেড একটি পেশাদার, নির্ভরযোগ্য এবং আন্তরিক ব্যবসায়ের পরিবেশের মাধ্যমে একটি কাঠামোর মধ্যে অনবদ্য মানের এবং সময়োপযোগী চালানের সরবরাহের ক্ষমতা সহ 100% রফতানিমুখী মানের অ্যাথলেটিক জুতো, স্যান্ডেল, স্লিপার এবং ফ্লিপ-ফ্লপ উত্পাদন কারখানা।

মাফ জুতো লিমিটেড সমস্ত বয়সের জন্য বিস্তৃত পাদুকা উত্পাদন করে এবং এটি উল্লম্ব উত্পাদন ইউনিট দিয়ে সজ্জিত। মাফ জুতো লিমিটেড একমাত্র জুতো কারখানা যা একই কারখানার চত্বরে বিভিন্ন পাদুকা সম্পর্কিত ফিনিস পণ্য এবং আধা সমাপ্ত পণ্য উত্পাদন করে।


ম্যাফ সু লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ,ম্যাফ সুজ লিমিটেড ,ম্যাফ সুজ লিমিটেড নিয়োগ  ,ম্যাফ সুজ লিঃ নিয়োগ বিজ্ঞপ্তি  ,ম্যাফ সুজ লিঃ জব,ম্যাফ সুজ লিমিটেড জব সার্কুলার ,ম্যাফ সুজ লিমিটেড চাকরি , ম্যাফ সুজ লিমিটেড আবেদন , www.mafshoes.com , Maf Shoes Limited Job Circular 2020 ,Maf Shoes Limited Job Circular  ,Maf Shoes Limited Job , Maf Shoes Limited Jobs , Maf Job Circular , ম্যাফ সু লিমিটেড জব সার্কুলার ,ম্যাফ সু লিমিটেড নিয়োগ ,