মেঘনা গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি-Meghna Group (MGI) job Circular 2023

মেঘনা গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি

মেঘনা গ্রুপ অফ ইন্ডাস্ট্রিজ (এমজিআই) অন্যতম বৃহত্তম বাংলাদেশী শিল্প। সাম্প্রাতিক মেঘনা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশিত হয়েছে। এটি একটি বিশাল এবং আকর্ষণীয় চাকরির বিজ্ঞপ্তি। মোস্তফা কামাল মেঘনা গ্রুপ অফ ইন্ডাস্ট্রিজ (MGI) প্রতিষ্ঠা করেছিলেন। তিনি বাংলাদেশের বেসরকারী খাতের শীর্ষস্থানীয় শিল্পপতি। সংস্থাটি বাংলাদেশে প্রথম বেসরকারী অর্থনৈতিক অঞ্চল প্রতিষ্ঠা করে।

মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের অজ্ঞ প্রতিষ্ঠান হল মেঘনা ফ্রেশ এল পি জি লিমিটেড এর অধিনে পরিচালিত মার্কেন্টাইল  জাহাজের জন্য নিম্ন বর্ণিত পদসমূহে ও সিকিউরিটি গার্ডে জনবল নিয়োগ করা হচ্ছে। মেঘনা গ্রুপ বাংলাদেশের বেসরকারি একটি কোম্পানি। এদেশে অনেক মানুষ  বেকার রয়েছে এবং তারা তাদের কাঙ্ক্ষিত চাকরি পাচ্ছে না। সেই এক্ষেত্রে মেঘনা গ্রুপটি বেকার মানুষের জন্য একটি সুযোগ তৈরি করেছে।

মেঘনা গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

মেঘনা গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ সহ আজকের জব সার্কুলার সম্পর্কিত তথ্য পেতে, আপনি আমাদের ওয়েবসাইট JCP ভিজিট করতে পারেন। আপনি যদি মেঘনা গ্রুপে চাকরির জন্য আবেদন করতে চান তবে আপনার নির্দিষ্ট সময় সীমার মধ্যে আপনার আবেদন জমা দেওয়া  উচিত।

প্রতিষ্ঠানের নাম মেঘনা গ্রুপ
চাকরি ধরন কোম্পানিতে চাকরি
 অভিজ্ঞাতা ০২ বছরের
কর্মস্থল বাংলাদেশের যেকোনো স্থানে
বেতন স্কেল আলোচনা সাপেক্ষে
প্রার্থীর ধরন নারী ও পুরুষ
বয়স সীমা নির্ধারিত নয়
আবেদনের নিয়ম অনলাইনে এর মাধ্যমে আবেদন করতে হবে
অফিসিয়াল সাইট www.meghnagroup.biz
নতুন বিজ্ঞপ্তির সাইট JCP 
আবেদনের শেষ সময় ৩১ জানুয়ারি ২০২৩

মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজে নিম্ন বর্ণিত পদসমূহ জনবল নিয়োগ করা হচ্ছে। আগ্রহী ও যোগ্য ব্যক্তিরা যদি মেঘনা প্রুপে জব সার্কুলারের জন্য আবেদন করতে চান তবে অল্প সময়ের মধ্যে আপনার আবেদন জমা দেওয়া উচিত। Meghna Group (MGI)  job Circular 2023 বিজ্ঞপ্তির সকল তথ্য প্রকাশ করা হলঃ

আবেদনের নিয়ম: আগ্রহীরা অনলাইনে এর মাধ্যমে আবেদন করতে পারবেন।
অফিসিয়াল সাইট: www.meghnagroup.biz
আমাদের সাইট: jobcircularpro.com
আবেদনের সময়সীমাঃ ১৪-৩১ জুলাই ২০২৩ পর্যন্ত

মেঘনা গ্রুপ নিয়োগ ২০২৩

মেঘনা গ্রুপ নিয়োগ ২০২৩ সাম্প্রতিক অনলাইনের মাধ্যমে প্রকাশ পেয়েছে। মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজে (এমজিআই) এর অজ্ঞ প্রতিষ্ঠান মেঘনা নুডুস এন্ড বিস্কুট ফ্যাক্টরি লিমিটেড। সাম্প্রতিক নিম্ন পদে জনবল দের চাকরি দেওয়া হবে। আগ্রহীরা আগামী ২,৪ জুলাই ২০২৩ তারিখ পর্যন্ত আবেদন করতে পারবেন।

আবেদনের সময়সীমাঃ ১৪-৩১ জুলাই ২০২৩

মেঘনা গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

আবেদনের সময়সীমাঃ ১০ অক্টোবর ২০২৩

আবেদনের সময়সীমাঃ ১০ অক্টোবর ২০২৩

মেঘনা গ্রুপে চাকরি ২০২৩

আবেদনের পদ্ধতি:
অভিজ্ঞ এবং অগ্রহী প্রার্থীদেরকে পূর্ণাঙ্গ জীবন , ০২ কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবি, জাতীয় পরিচয়পত্রের ফটোকপি, শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সনদের ফটোকপিসহ স্বশরীরে ওয়াক-ইন-ইন্টার-ভিউতে মেঘনা নুডুলস এন্ড বিস্কুট ফ্যাক্টরি, মেঘনা ইন্তস্ট্রিয়াল ইকোনোমিক জোন (এমআইইজেড), ত্রিপর্দি মোগরাপাড়া, সোনারগাঁও, নারায়ণগঞ্জে উপস্থিত হওয়ার জন্য অনুরোধ করা যাচ্ছে।
জরুরি অনুসন্ধান – ০১৭১৬৭৫৪১৫৫, ০১৭০৮৪৯৬২২২।

বি দ্রঃ যারা উল্লেখিত তারিখ ও সময়ে সাক্ষাৎকার দিতে ব্যর্থ হবেন তাদেরকে নিন্নোক্ত মোবাইল নম্বরে যোগাযোগ করার জন্য অনুরোধ করা যাচ্ছে।

মোবাইল নম্বর ০১৮৯৪৮৮৭৮৫৮।

Meghna Group job Circular

Check Meghna Group Recent All job Circular Posted On BD jobs here

Click Here To View Job Circular & Apply Online

Apply Online

Fresh Villa, House # 15, Road # 34, Gulshan 1,Dhaka-1212.

or FMCG Office, House # 23, Road # 24, Gulshan 2, Dhaka-1212.

মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ নিয়োগ বিজ্ঞপ্তি 2023

Check Meghna Group Recent All job Circular Posted On BD jobs here

Click Here To View Job Circular & Apply Online  

মেঘনা গ্রুপ ডিলার নিয়োগ

মেঘনা গ্রুপঃ- মেঘনা গ্রুপ অফ ইন্ডাস্ট্রিজ (এমজিআই) বাংলাদেশের অন্যতম বৃহত্তম ও শীর্ষস্থানীয় সমষ্টি। ৩.০ বিলিয়ন ডলারের বেশি মুদ্রার সাথে এমজিআই বর্তমানে বিভিন্ন ধরণের পণ্য উত্পাদন করছে এবং প্রায় ৪৫ টি বিভিন্ন কারখানা পরিচালনা করছে। এমজিআইতে এর ছত্রছায়ায় ৩০,০০০ এর বেশি কর্মী, ৩,০০০ ডিস্ট্রিবিউটর এবং ১,০০ সরবরাহকারী রয়েছে।মেঘনা গ্রুপ অফ ইন্ডাস্ট্রিজের ইতিহাস ১৯৭৬ সাল থেকে পূর্বসূরি কমল ট্রেডিং কোম্পানির জন্মের পরে। ১৯৮৯ সালে মেঘনা ভেজিটেবল অয়েল ইন্ডাস্ট্রিজ লিমিটেডের প্রতিষ্ঠার মধ্য দিয়ে নারায়ণগঞ্জের মেঘনাঘাটে একটি ছোট্ট অংশে এই গোষ্ঠীর নম্র আত্মপ্রকাশ ঘটে।

মেঘনা গ্রুপের প্রতিষ্ঠান সমূহঃ

  1. কামাল ট্রেডিং কোম্পানি লিমিটেড
  2. বাগদাদ ভেজিটেবল তেল ইন্ডাস্ট্রিজ লিমিটেড
  3. মেঘনা ডেইরি অ্যান্ড ফুড প্রোডাক্ট লিমিটেড
  4. মার্কেন্টাইল শপিং লাইন লিমিটেড
  5. মেঘনা ফুল ও ডাল মিলস লিঃ
  6. মেঘনা চা কোম্পানি লিমিটেড
  7. মেঘনা নারিকেল ও মরচেঞ্জ অয়েল মিলস লিঃ
  8. M.M. মুদ্রণ ও প্যাকেজিং কোম্পানি লিঃ
  9. জি শপিং লিঙ্কে লিমিটেড
  10. ইউনাইটেড ফাইবার ইন্ডাস্ট্রিজ লি।
  11. ইউনাইটেড ফিডস লিঃ
  12. ইউনাইটেড এডবয়ল ওয়েল লিমিটেড
  13. ইউনাইটেড মিনারেল ওয়াটার -পিইটি ইন্ডাস্ট্রিজ লিমিটেড
  14. অনন্য সিমেন্ট ইন্ডাস্ট্রিজ লিঃ
  15. ইউনিক পাওয়ার প্লান্ট লিমিটেড
  16. ইউনাইটেড সুগার মিলস লিঃ
  17. তানভীর ওয়েল লিমিটেড
  18. তানভীর ফুড লিমিটেড
  19. তানভীর পলিমার ইন্ডাস্ট্রিজ লিমিটেড
  20. সোনারগাঁও সল্ট ইন্ডাস্ট্রিজ লিমিটেড
  21. তানভীর স্টিল মিলস লিমিটেড
  22. তানভীর পেপার মিলস লিমিটেড
  23. জনতা ফ্লোর ও ডাল মিলস লিমিটেড
  24. মেঘনা প্রপার্টি লিমিটেড
  25. এভারেস্ট সিএনজি রিফুয়েলিং কনভার্সন লিমিটেড
  26. এভারেস্ট পাওয়ার জেনারেশন কোং লিমিটেড
  27. মেঘনা শিপ বিল্ডার্স অ্যান্ড ডকইয়ার্ড লিমিটেড
  28. ঢাকা প্লাস্টিকের বোতল (পিইটি) ইন্ডাস্ট্রিজ লিমিটেড
  29. গ্লোবাল অ্যাড স্টার ব্যাগ ইন্ডাস্ট্রিজ লিমিটেড
  30. তাসনিম কেমিক্যাল কমপ্লেক্স লিমিটেড
  31. তাসনিম কনডেন্সড মিল্ক লিমিটেড
  32. ফ্রেশ সিমেন্ট ইন্ডাস্ট্রিজ লিমিটেড
  33. মেঘনা সিডস ক্রাশিং মিলস লিমিটেড
  34. ঢাকা সিকিউরিটিজ লিমিটেড
  35. বাংলাদেশ ন্যাশনাল ইনসিওরেন্স কোং লিমিটেড
  36. মেঘনা এভিয়েশন লিঃ
  37. ইউনাইটেড শপিং লাইন লিঃ
  38. সুরমা মুর্শিদ অয়েল মিলস লি।

মেঘনা গ্রুপ অফ ইন্ডাস্ট্রিজ বিভিন্ন দ্রুত চলমান ভোক্তা পণ্য (এফএমসিজি) এবং টিস্যু, কাগজ, বীজ ক্রাশিং, ফিশ এবং পোল্ট্রি ফিড, রাসায়নিক, সিমেন্ট, বিদ্যুৎকেন্দ্র, অন্যান্য বাল্ক এবং শিল্প পণ্যগুলির ব্র্যান্ড নামে শিল্প উত্পাদন করে এবং বিপণন করে আসছে ‘টাটকা’, ‘নং ১’ এবং ‘খাঁটি’। তদুপরি, এই গোষ্ঠীর শিপ বিল্ডিং ডকইয়ার্ড, শিপিং, সিকিওরিটিজ, জেনারেল ইন্স্যুরেন্স, মিডিয়া, এভিয়েশন এবং অন্যান্য বিভিন্ন ব্যবসা রয়েছে।গ্রুপটির জাতীয় ও বিশ্বব্যাপী ৪০ বছরেরও বেশি অভিজ্ঞতা রয়েছে। বাংলাদেশে প্রতি তিনটি পরিবারের একটি করে এমজিআই ব্র্যান্ড এবং পণ্য ব্যবহার করে।

এমজিআই বিভিন্ন পণ্য রফতানির মাধ্যমে বাংলাদেশের, বিশেষত মধ্য প্রাচ্য, দক্ষিণ-পূর্ব এশিয়া, ইউরোপ, উত্তর এবং দক্ষিণ আমেরিকায় তার উপস্থিতি ছড়িয়ে দিয়েছে।এমজিআই ধারাবাহিকভাবে প্রসারিত হচ্ছে এবং তাই, পর পর তিন বছর ধরে বাংলাদেশের শিল্প বিকাশের বৃহত্তম বিনিয়োগকারী হিসাবে আত্মপ্রকাশ করে।বেসরকারি অর্থনৈতিক অঞ্চল স্থাপনকারী এমজিআই হ’ল প্রথম বাংলাদেশী সংস্থা। এমজিআই সম্প্রতি ৩০০০ কোটি টাকার বেশি বিনিয়োগ নিয়ে২ টি অর্থনৈতিক অঞ্চলে 8 টি নতুন শিল্প ইউনিট চালু করেছে। অধিকন্তু, টিআইসি – অস্ট্রেলিয়াসহ বিদেশী অধ্যক্ষের সাথে ১০ টি বিভিন্ন শিল্প নির্মাণ, খাড়া ও আলোচনার পর্যায়ে রয়েছে যেখানে আরও ১২০০ – ১৫০০ কর্মসংস্থানের সুযোগ তৈরি হবে।


মেঘনা গ্রুপে নিয়োগ ২০২৩ ,মেঘনা গ্রুপে সার্কুলার ,মেঘনা গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ,মেঘনা গ্রুপে ,মেঘনা গ্রুপে নিয়োগ 2023 ,মেঘনা গ্রুপে নিয়োগ ,মেঘনা গ্রুপে জব ,মেঘনা গ্রুপে job ,মেঘনা গ্রুপে জব ,মেঘনা গ্রুপে জব সার্কুলার ,মেঘনা নিয়োগ,মেঘনা গ্রুপে নিয়োগ,মেঘনা গ্রুপে নিয়োগ ২০২৩,মেঘনা গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩,মেঘনা গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি,মেঘনা অয়েল নিয়োগ,মেঘনা অয়েল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩,মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ নিয়োগ,Meghna Group job Circular 2023

মেঘনা গ্রুপ অব ইন্ডাষ্ট্রিজে নিয়োগ বিজ্ঞপ্তি,মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ নিয়োগ বিজ্ঞপ্তি 2023,মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ নিয়োগ বিজ্ঞপ্তি,মেঘনা গ্রুপ অব ইন্ডাষ্ট্রিজে নিয়োগ,মেঘনা কোম্পানি,মেঘনা গ্রুপে নতুন নিয়োগ,মেঘনা গ্রুপ জব সার্কুলার,মেঘনা গ্রুপে চাকরির নিয়োগ,মেঘনা টোল নিয়োগ,মেঘনা গ্রুপ ডিলার নিয়োগ,মেঘনা গ্রুপ ঢাকা,মেঘনা গ্রুপের নতুন নিয়োগ,মেঘনা পেট্রোলিয়াম নিয়োগ,মেঘনা পেট্রোলিয়াম লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি,মেঘনা ব্যাংক নিয়োগ,

মেঘনা ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি,মেঘনা পেট্রোলিয়াম লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩,মেঘনা পেট্রোলিয়াম লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি 2023,মেঘনা পেট্রোলিয়াম লিমিটেড নিয়োগ,মেঘনা সিমেন্ট নিয়োগ,মেঘনা গ্রুপে নিয়োগ 2023,মেঘনা গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি 2023 ,মেঘনা job,meghna job circular 2023,meghna job,meghna job circular,মেঘনা গ্রুপ জব সার্কুলার,মেঘনা গ্রুপ জব সার্কুলার ২০২৩,মেঘনা গ্রুপ জব,job meghna group,মেঘনা কোম্পানি,মেঘনা গ্রুপে চাকরির বিজ্ঞপ্তি,মেঘনা গ্রুপে চাকরির খবর,meghna group job 2023 ,