বাংলাদেশ সেনাবাহিনী মহিলা সৈনিক পদে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ সার্কুলার প্রকাশ!

বাংলাদেশ সেনাবাহিনী মহিলা সৈনিক পদে নিয়োগ 2023 ,বাংলাদেশ সেনাবাহিনী মহিলা সৈনিক কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত হয়েছে। বাংলাদেশ সেনাবাহিনী মহিলা সৈনিক চাকরির দেয়ার জন্য অনেক বিভাগ তৈরি করছে। এই  সেক্টরে যারা করতে চান বেকারদের পক্ষে এটি একটি সুযোগ। বাংলাদেশ সেনাবাহিনী মহিলা সৈনিক জব বেকারত্ব রোধে সর্বাধিক গুরুত্ব দিয়ে যাচ্ছে। ।  চাকরির প্রার্থীরা যে কেউ এই সুযোগটি নিতে পারেন। জব সার্কুলার 2023 সম্পর্কিত তথ্য পেতে, আপনি আমাদের ওয়েবসাইট ভিজিট করতে পারেন ।  আপনি যদি এই চাকরি জন্য আবেদন করতে চান তবে আপনার নির্দিষ্ট সময়সীমার মধ্যে আপনার আবেদন জমা দেওয়া  উচিত। সেনাবাহিনীতে মহিলা মহিলা সৈনিক নিয়োগ বিজ্ঞপ্তির সকল তথ্য নিম্নে প্রদান করা হল;

বাংলাদেশ সেনাবাহিনীর অন্য সব নিয়োগ বিজ্ঞপ্তি দেখুন –>>> 

সেনাবাহিনী মহিলা সৈনিক নিয়োগ 2023

বাংলাদেশ সেনাবাহিনী সৈনিক পদে নিয়োগ ২০২৩ মহিলা, অনলাইনে আবেদন করার নিয়ম ও পদ্ধতি: আগামী ০১ মার্চ ২০২৩ তারিখ পর্যন্ত শুধু অনলাইনে আবেদন করা যাবে। আগ্রহীদের এই ওয়েবসাইটে প্রবেশ করে হোম পেজের ওপরে ডান কোনায় APPLY NOW–এ ক্লিক করে বিএমএ দীর্ঘমেয়াদি কোর্সে APPLY করতে হবে। অনলাইনে আবেদন করতে কোনো অসুবিধা হলে ওয়েবসাইটে দেখানো কাস্টমার সাপোর্ট নম্বরে (+৮৮০১৭১৩১৬১৯৭৯) সরাসরি যোগাযোগ করা যাবে।

মহিলা সৈনিক প্রার্থীর বয়স সীমা: ১৭ থেকে ২১ বছর (এফিডেভিট গ্রহণ নয়)। সশস্ত্র বাহিনীতে কর্মরত প্রার্থীদের জন্য ২১ বছর পর্যন্ত।

প্রতিষ্ঠানের নাম বাংলাদেশ সেনাবাহিনী
পড়াশোনারে যোগ্যতা এস এস সি (কারিগরি,মাদ্রাসা,উন্মুক্ত)
পদ সংখা সৈনিক পদে
আবেদনের মাধ্যম  অনলাইনে মাধ্যমে আবেদন করা যাবে।
আবেদনের সময়সীমা ২৯ জুলাই, ৪ আগস্ট ২০২৩

সেনাবাহিনীর মহিলা সৈনিক পদে নিয়োগ ২০২৩ সার্কুলার

প্রতিষ্ঠান : বাংলাদেশ সেনাবাহিনী
পদের নাম : মহিলা সৈনিক পদ
লিঙ্গঃ  পুরুষ ও মহিলা
শিক্ষাগত যোগ্যতাঃ এস.এস.সি/ সমমান (কারিগরি,মাদ্রাসা,উন্মুক্ত)
জিপিএঃ নুন্যতম ৩.০০ পয়েন্ট ৫.০০ এর মধ্যে
বৈবাহিক অবস্থাঃ অবিবাহিত

  মহিলা সৈনিক নিয়োগ

সেনাবাহিনী ৮২ তম বিএমএ দীর্ঘ মেয়াদি কোর্সে মহিলা পদে নিয়োগ ২০২৩ 

সেনাবাহিনী মহিলা সৈনিক নিয়োগ 2023

আবেদনের শেষ তারিখঃ ২৯ জুলাই ২০২৩
আবেদন করুনঃ www.joinbangladesharmy.army.mil.bd

 

সেনাবাহিনীতে মহিলা সৈনিক চাকরি

সেনাবাহিনী ৫৩ তম বিএমএ দীর্ঘ মেয়াদি কোর্সে পুরুষ ও মহিলা পদে নিয়োগ ২০২৩ 

সেনাবাহিনীতে মহিলা সৈনিক চাকরি

আবেদনের শেষ তারিখ: ২৪ এপ্রিল ২০২৩
Apply Now

সৈনিক পদে নিয়োগ ২০২৩ সার্কুলার 

সৈনিক পদে নারী প্রার্থীর শারীরিক যোগ্যতা: নারী প্রার্থীদের জন্য উচ্চতা ৫ ফুট ২ ইঞ্চি, বুকের মাপ স্বাভাবিক ২৮ ও প্রসারণে ৩০ ইঞ্চি, ওজন ৪৭ কেজি।


সেনাবাহিনী মহিলা নিয়োগ ২০২৩ প্রথম আলো,এম ও ডি সি মহিলা নিয়োগ ২০২৩, সেনাবাহিনী মহিলা নিয়োগ ২০২৩,বাংলাদেশ সেনাবাহিনী মহিলা 2023,সেনাবাহিনী নিয়োগ 2023, বাংলাদেশ সেনাবাহিনী মহিলা নিয়োগ 2023,সেনাবাহিনী মহিলা নিয়োগ 2023 ব্যাচ,সেনাবাহিনী মহিলা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩, বাংলাদেশ সেনাবাহিনী মহিলা নিয়োগ 2023,সেনাবাহিনী মহিলা চাকরির খবর 2023,সেনাবাহিনী মহিলা চাকরির খবর ২০২৩, সেনাবাহিনীতে মহিলা চাকরি 2023,চাকরির খবর 2023 সেনাবাহিনী মহিলা ,আর্মি সার্কুলার মহিলা ২০২৩,  অফিস সার্কুলার মহিলা , সরকারি মহিলা চাকরির সার্কুলার ২০২৩, মহিলা আর্মি সার্কুলার