বিআরবি ক্যাবল ইন্ডাস্ট্রিজ লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি-BRB Cables Job Circular 2023

BRB Cables Job Circular

স্নাতক সমমান পাশে, নিম্ন পদে অভিজ্ঞ ব্যক্তিদের ন্যায্য টাকা বেতন প্রদান ও  শর্তাবলী সাপেক্ষে নিম্ন বর্ণিত শূন্য পদে সাম্প্রতিক সময়ে বিআরবি ক্যাবল ইন্ডাস্ট্রিজ লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশিত হয়েছে। BRB Cable Industries Ltd বাংলাদেশের একটি জনপ্রিয় ক্যাবল কোম্পানি। এটি একটি প্রাইভেট লিমিটেড কোম্পানি। যা ১৯৭৮ সালে ক্যাবল বা তার তৈরির লক্ষ্যে প্রতিষ্ঠিত হয়। সফলভাবে অন্তর্ভুক্ত হওয়ার পর, বিআরবি ১৯৮০ সালে তার বাণিজ্যিক উৎপাদন শুরু করে।

২০০০ সালে বিআরবি ৩৩ কেভি পর্যন্ত তারের পিভিসি কেবল প্ল্যান্ট চালু করে। তাছাড়া, সুপার এনামেলড কপার ওয়্যার প্ল্যান্ট ক্যাবল এই সময়ে চালু করে। এই বছরেই আবার BRB বাংলাদেশে প্রথমবারের মতো C.C.V প্ল্যান্ট (Catenary Continuous Vulcanization) চালু করেছিল। বিআরবি ক্যাবল কোম্পানিটিতে যোগ্য ও দক্ষ্য জনবল নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা ভালোভাবে বিজ্ঞপ্তিটি পড়ুন।

আরো পড়ুনঃ-
1) এসএমসি নিয়োগ বিজ্ঞপ্তি
2) জিটিসিএল নিয়োগ বিজ্ঞপ্তি
3) স্কয়ার কোম্পানিতে চাকরি
4) আড়ং কোম্পানি লিমিটেড নিয়োগ

বিআরবি ক্যাবল ইন্ডাস্ট্রিজ লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি

সাম্প্রতিক সময়ে বিআরবি ক্যাবল নিয়োগ ২০২৩ প্রকাশিত হয়েছে , প্রায় বিভিন্ন ক্যাটাগরিতে বিআরবি ক্যাবল ইন্ডাস্ট্রিজ লিঃ জব সার্কুলার প্রকাশ করে থাকে। যারা বিআরবি ক্যাবল ইন্ডাস্ট্রিজ লিমিটেডে চাকরি করতে চান তাদের জন্য এটি সুযোগ। এছাড়া, সরকারি ও বেসরকারি সকল নতুন জব সার্কুলার সম্পর্কিত তথ্য পেতে, আপনি আমাদের ওয়েবসাইট JCP ভিজিট করতে পারেন। আপনি যদি বিআরবি ক্যাবলে চাকরির জন্য আবেদন করতে চান তবে আপনাকে নিচের দেয়া সময়সীমার মধ্যে আবেদন জমা দিতে হবে। BRB Cables Job Circular 2023 এর সকল তথ্য ও বিস্তারিত নিম্নে প্রদান করা হল।

প্রতিষ্ঠানের নাম  বিআরবি ক্যাবল ইন্ডাস্ট্রিজ লিমিটেড
বিজ্ঞপ্তির ধরন কোম্পানিতে চাকরি
পদের সংখ্যা নিম্নে দেখুন
পড়াশোনার যোগ্যতা স্নাতক/ স্নাতকোতর সমমান পাশ
কর্মস্থল বাংলাদেশের যেকোনো স্থানে
বেতন স্কেল আলোচনা সাপেক্ষে
প্রার্থীর ধরন  পুরুষ
বয়স সীমা ৪৫ বছর
আবেদনের নিয়ম অনলাইন/ইমেইল এর মাধ্যমে আবেদন করতে হবে
আবেদনের লিংক brbcables@gmail.com
অফিসিয়াল সাইট https://brbcable.com
নতুন বিজ্ঞপ্তির সাইট Job Circular Pro
আবেদনের শেষ সময় ৩০ মার্চ ২০২৩

বি আর বি ক্যাবল নিয়োগ ২০২৩

আবেদনের শেষ সময়: ৩০ মার্চ ২০২৩
Send your CV to- brbcables@gmail.com

BRB Cables Job Circular 2023

Check BRB Cable Industries Limited All Recent job Circular – বিজ্ঞপ্তি দেখতে স্ক্রল করুন।

Apply Here

বিআরবি ক্যাবলে চাকরি

বিআরবি ক্যাবল কিছু তথ্য:- বিআরবি ক্যাবল ইন্ডাস্ট্রিজ লিমিটেড ( BRB Cable Industries Ltd.) ১৯৭৮ সালে তার ও তারগুলি উত্পাদন করার উদ্দেশ্যে একটি বেসরকারী লিমিটেড সংস্থা প্রতিষ্ঠা করা হয়েছিল। সফল সংস্থাপনের পরে, বিআরবি তার বাণিজ্যিক উত্পাদন ১৯৮০ সালে শুরু করে। ২০০০ সালে বিআরবি ৩৩ কেভি তারের উত্পাদনের জন্য পিভিসি কেবল তার উদ্ভিদ চালু করে। এক্সএলপিই সহ ইনসুলেটেড এইচটি তারগুলি, এফআরএলএস কেবল এবং ১৩২ কেভি পর্যন্ত অ্যালুমিনিয়াম কন্ডাক্টর রয়েছে। অধিকন্তু, সুপার এনামেলড কপার ওয়্যার প্ল্যান্ট এবং ইনস্ট্রুমেন্টেশন কেবলগুলি এই সময়ে চালু করা হয়েছিল। এই বয়সে বিআরবি বাংলাদেশে প্রথমবারের মতো সি.সি.ভি উদ্ভিদ (ক্যাটেনারি কন্টিনিউজ ভলকানাইজেশন) প্রবর্তন করেছে।

বিআরবি ক্যাবল শোরুম:- কোম্পানিটি দেশব্যাপী প্রায় ২০০০০ কেবল ব্যবসায়ীকে সমন্বিত সহায়তা প্রদানের জন্য ১৫০ টিরও বেশি বিক্রয় কেন্দ্রের মাধ্যমে তার পণ্য বিপণন করছে। এটির বিপণন এবং প্রযুক্তিগত বিভাগে অভিজ্ঞ কর্মীদের একটি গ্রুপ রয়েছে যারা গ্রাহকদের পরিষেবা প্রদানের জন্য সুসজ্জিত।

বিআরবি ক্যাবল পণ্য:- বাজারে ক্রমবর্ধমান চাহিদা মেটাতে, সংস্থাটি এএএসি, এএসি এবং এসিএসআর কন্ডাক্টর, এক্সএলপিই এবং পিভিসি ইনসুলেটেড এলটি এবং এইচটি কেবল, এফআরএলএস কেবলস, হাউস এবং অ্যাপ্লায়েন্সিং তারের তারগুলি, শুকনো এবং জেলি ভর্তি টেলিযোগাযোগ কেবল, অ্যানুস্ট্রুমেন্টেশন কেবল, অ্যালুমিনিয়াম ওভারহেড উত্পাদন শুরু করে কন্ডাক্টর, বিশেষ ধরণের ডুয়াল লেপযুক্ত সুপার এনামেল্ড কপার ওয়্যার, মেরিন কেবলস, অপটিকাল ফাইবার কেবলগুলি (ওএফসি), মিনিয়েচার সার্কিট ব্রেকার (এমসিবি) এবং সিলিং ফ্যান।

বিআরবি ক্যাবল কারখান:- কারখানাটি কুষ্টিয়া শহর থেকে ৫ কিলোমিটার দূরে বিসিক ইন্ডাস্ট্রিয়াল এস্টেটে অবস্থিত এবং পণ্যের গুণমান নিশ্চিত করার জন্য এটি আধুনিক যন্ত্রপাতি ও সরঞ্জামাদি এবং একদল যোগ্য ও অভিজ্ঞ জনবল দিয়ে সজ্জিত এবং এইভাবে কোম্পানিটি দেশে খ্যাতি অর্জন করেছে। এবং এর পণ্য অনুমোদিত হয়েছে এবং প্রধান সরকার দ্বারা ব্যবহৃত হচ্ছে। এবং বেসরকারি BPDB, REB, DESA, DESCO, BMDA, PWD, BTMC, BSFIC, T&T, MES, BADC, বাংলাদেশ বন্দর কর্তৃপক্ষ, বাংলাদেশ রেলওয়ে, স্বায়ত্তশাসিত সংস্থা, বেসরকারী খাত, শিল্প ও অ্যাপার্টমেন্ট প্রকল্প এবং ব্যক্তিদের মতো সংস্থাগুলি।

বিআরবি ক্যাবলের গৌরাভ:- ২০১৮ সালটি BRB-এর ৪০ তম বার্ষিকী হিসাবে চিহ্নিত হয়েছে এবং এখন এটি বাংলাদেশের অন্যতম বৃহত্তম সংগঠনে পরিণত হয়েছে। সাফল্যের স্বীকৃতিস্বরূপ আমরা পঞ্চাশ শতাংশের বেশি মার্কেট শেয়ার উপভোগ করি। বিআরবি ২০১৪ এবং ২০১৬ সালের জন্য “প্রেসিডেন্ট অ্যাওয়ার্ড ফর ইন্ডাস্ট্রিয়াল ডেভেলপমেন্ট” এবং রাষ্ট্রপতি পুরস্কার অর্জনের জন্য বাংলাদেশে মার্কিন যুক্তরাষ্ট্রের রাষ্ট্রদূত মার্সিয়া স্টিফেনস ব্লুম বার্নিকাটের কাছ থেকে একটি প্রশংসা পুরস্কার পেয়েছে। এছাড়া বিআরবি ছয়বার জাতীয় রপ্তানি ট্রফি (স্বর্ণ) পেয়েছে এবং পরিবেশ ও বন মন্ত্রণালয় থেকে ‘পরিবেশ দূষণ নিয়ন্ত্রণের’ ক্ষেত্রে ‘বিশেষ অবদান’ রাখার জন্য সনদও পেয়েছে। জাতীয় অর্থনীতিতে উল্লেখযোগ্য অবদানের জন্য বিআরবি ধারাবাহিকভাবে সর্বোচ্চ করদাতাদের একজন হিসেবে পুরস্কৃত হয়েছে।


বিআরবি ক্যাবল ইন্ডাস্ট্রিজ লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি , বিআরবি ক্যাবল নিয়োগ ২০২৩ , বিআরবি ক্যাবল ইন্ডাস্ট্রিজ লিঃ নিয়োগ বিজ্ঞপ্তি , বিআরবি ক্যাবল ইন্ডাস্ট্রিজ লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি , বিআরবি ক্যাবল নিয়োগ , বিআরবি ক্যাবল ইন্ডাস্ট্রিজ লিঃ নিয়োগ, বিআরবি নিয়োগ বিজ্ঞপ্তি , বিআরবি তে নিয়োগ বিজ্ঞপ্তি , বিআরবি ক্যাবল চাকরি, বিআরবি ক্যাবল জব সার্কুলার, বিআরবি ক্যাবলে চাকরির খবর,

brb cable job circular 2023 ,brb cable job circular ,brb cable jobs ,brb cable recent job circular,brb cable new job circular , brb cable industry job circular ,brb cable job ,brb cables job circular ,job circular of brb cables ,www.brb cable job.com ,brb cable bd ,brb cable job,