বান্দরবান পার্বত্য জেলা পরিষদ নিয়োগ বিজ্ঞপ্তি-Bandarban Zila Parishad Job Circular 2023

বান্দরবান পার্বত্য জেলা পরিষদ নিয়োগ বিজ্ঞপ্তি – Bandarban Zila Parishad Job Circular 2023 : নিম্নে ০৫ টি পদে ৪৩ জনকে ন্যায্য অভিজ্ঞ ব্যক্তিদের ন্যায্য টাকা বেতন, ভাতাদি প্রদান ও কিছু শর্তাবলী সাপেক্ষে সাম্প্রতিক বান্দরবান জেলা পরিষদ নোটিশ বোর্ডে প্রকাশ করা হয়েছে অফিসিয়াল ওয়েবসাইট www.bhdc.gov.bdনির্ধারিত নিম্ন পদে চাকরি করতে আগ্রহী প্রার্থীদের নিকট হতে অনলাইনে আবেদন করার আহ্বান করা যাচ্ছে। আবেদন করার জন্য অবশ্যই আপনাকে বাংলাদেশের প্রকৃত নাগরিক হতে হবে।

 আবেদন কারীর বয়সসীমা: প্রার্থীর বয়সসীমা ১৮ হতে ৩০ বছরের মধ্যে হতে হবে। মুক্তিযোদধা/শহীদ মুক্তিযোদ্ধা পোষ্যদের ক্ষেত্রে বয়স সর্বোচ্চ ৩২ বছর। মুক্তিযোদ্ধা পোষ্য কোটা, উপজাতীয় কোটা এবং অন্যানা সকল কোটার প্রার্থীদের ক্ষেত্রে সরকারের সর্বশেষ নীতিমালা অনুসরণ করা হবে।  এ নিয়োগ প্রক্রিয়ায় উপজাতীয় ও অ-উপজাতীয় স্থায়ী অধিবাসীদের বয়স শিথিল সংক্রান্ত প্রচলিত সরকারী নীতিমালা অনুসরণ করা হবে।

বান্দরবান পার্বত্য জেলা পরিষদ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

বান্দরবান পার্বত্য জেলা পরিষদ সহ আরো নতুন নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কিত তথ্য পেতে, আপনি আমার ওয়েবসাইট JCP এর সাথে থাকুন। এই বিজ্ঞপ্তি একটি চিত্র ফাইলে রূপান্তরিত হয়েছে, যাতে প্রত্যেকে সহজেই চাকরির বিজ্ঞপ্তিটি পড়তে এবং ডাউনলোড করতে পারে। আবেদনের শেষ তারিখ ও সময়ের জন্য অপেক্ষা না করে হাতে যথেষ্ট সময় নিয়ে আবেদন করুন।

বান্দরবান পার্বত্য জেলা পরিষদ জব সার্কুলারের কিছু তথ্য 
প্রতিষ্ঠানের নাম বান্দরবান পার্বত্য জেলা পরিষদ
জবের ধরন সরকারি চাকরি
প্রার্থীর ধরন নারী ও পুরুষ
পদের সংখ্যা ৪৩ জন
পড়াশোনার যোগ্যতা SSC, HSC, ডিপ্লোমা ও স্নাতক সমমান পাশ
বেতন/সম্মানী স্কেল নিম্নে বিজ্ঞপ্তি অনুযায়ী
আবেদন ফি ৪০০ টাকা
আবেদনের মাধ্যম অনলাইনের মাধ্যমে কাগজ-পত্র জমা দিতে হবে
আবেদনের লিংক www.recruiting.esheba-bhdc.org
অফিসিয়াল সাইট www.bhdc.gov.bd
নতুন চাকরি সাইট JobCircularPro.com
আবেদন শেষ তারিখ  ৩ অক্টোবার ২০২৩

বান্দরবান জেলা পরিষদ নিয়োগ ২০২৩ আবেদনের নিয়ম

বান্দরবান জেলা পরিষদে আবেদনের নিয়ম ও শর্তাবলী: বান্দরবান পার্বত্য জেলা পরিষদ ওয়েবসাইট www.bhdc.gov.bd তে প্রবেশ করে অন্যান্তরীণ ই-সেবায় “ অনলাইন চাকরি আবেদন” অপশনে অথবা www.recruiting.esheba-bhdc.org এর মাধ্যমে অনলাইনে চেয়ারম্যান, বান্দরবান পার্বত্য জেলা পরিষদ বরাবর আগামী ৩০/০৭/২০২৩ বিকাল ০৪.০০ টার মধ্যে আবেদন দাখিল করতে হবে। অনলাইন আবেদন দাখিল শুরুর তারিখ ১৫/০৭/২০২৩ তারিখে থেকে আবেদন পর গ্রহণ করা হবে না। অনলাইন আবেদনের ক্ষেত্রে প্রার্থির রঙ্গিন ছবি ( দৈর্ঘ্য ৩০০ * প্রস্থ ৩০০) এবং স্বাক্ষর ( দৈর্ধ্য ৩০০* প্রস্থ ৮০) করে নির্ধারিত স্থানে আপলোড করতে হবে। ছবির সাইজ সর্বোচ্চ ১০০ kb ও স্বাক্ষর সাইজ ৬০কেবি এর মধ্যে হতে হবে। নির্ভুলভাবে আবেদনপত্র প্রদান করার পর প্রার্থীর আবেদনের কপি সংরক্ষণ করবেন।

Bandarban Zila Parishad Job Circular 2023

Bandarban Zila Parishad Job Circular 2023,বান্দরবান জেলা পরিষদে চাকরির আবেদন করার ৭২ ঘন্টার মধ্যে অনলাইনে আবেদনকারী প্রার্থীদের পরীক্ষার ফি নিম্ন নির্দেশনা অনুযায়ী বিকাশ এর মাধ্যমে জমা দিতে হবে। পরীক্ষার ফি জমা দেয় না হলে কোন অবস্থাতেই আবেদনপত্র গৃহীত হবে না।
 
বিকাশের মাধ্যমে পরীক্ষার ফি জমা দিন:

  • ১ম ধাপ : ডায়াল *২৪৭# অথবা বিকাশ আ্যাপস
  • ২য় ধাপ : পেমেন্ট অপশনে ক্লিক করুন
  • ৩য় ধাপ : বিকাশ মার্চেন্ট একাউন্ট- ০১৩২৬৭৪৫৯৭৯
  • ৪র্থ ধাপ : টাকার পরিমাণ
  • ৫ম ধাপ : রেফারেন্স/তথ্যসুত্র হিসেবে আপনার আবেদন নম্বরটি দিন
  • ৬ষ্ট ধাপ : কাউন্টার নম্বর হিসেবে ১ (এক) দিন
  • ৭ম ধাপ : লেনদেন নিশ্চিত করতে আপনার পিনকোড দিন
  • ৮ম ধাপ : বিকাশ থেকে প্রাপ্ত এসএমএস টি সংরক্ষণ করুন। পরবর্তীতে যে কোন সমস্যা বিকাশ এসএমএস টি প্রয়োজন হবে।

বান্দরবান জেলা পরিষদ নোটিশ বোর্ড

বান্দরবান জেলা পরিষদ নোটিশ বোর্ড অনুযায়ী, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়, স্বাস্থ্য সেবা বিভাগ, প্রশাসন-১ শাখা, বাংলাদেশ সচিবালয়, ঢাকা-এর ২১/০৬/২০২৩ খ্রি: তারিখে নিম্ন বর্ণিত শর্ত মোতাবেক বান্দরবান পার্বত্য জেলা পরিষদে হস্তন্তরিত স্বাস্থ্য বিভাগ বান্দরবান পার্বত্য জেলার আওতাধীন সরাসরি নিয়োগযোগ্য নিম্নবর্ণিত ৪৩টি শূণ্য পদের বিপরীতে জনবল নিয়োগের নিমিত্ত বান্দরবান পার্বত্য জেলার স্থানীয় বাসিন্দা ও যোগ্য প্রার্থীদের নিকট হতে অনলাইনে আবেদন করার আহবান করা যাচ্ছে।

Application Deadline: 03 October 2023

 

Application Deadline: 28 September 2023

 আবেদন করুনঃ http://www.bhdc.gov.bd

বান্দরবান চাকরির বিজ্ঞপ্তি 2023

পরীক্ষার সময় যা যা দাখিল করতে হবে:

  • সদ্য তোলা পাসপোর্ট আকারের ০৩(তিন) কপি রঙিন ছবি,
  •  শিক্ষাগত যোগ্যতা, প্রশিক্ষণ সংক্রান্ত সকল সনদপত্র,
  • পৌরসভা/ইউপি চেয়ারম্যান কর্তৃক প্রদত্ত নাগরিকত সনদপত্র,
  •  অভিজ্ঞতার সনদপত্র (যদি থাকে),
  • কোটার প্রার্থীদের ক্ষেত্রে যথাযথ কর্তৃপক্ষের প্রদত্ত মুক্তিযোদ্ধা পোষ্য সনদপত্র/আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সনদপত্র/এতিম ও প্রতিবন্ধী সনদপত্র
  • বান্দরবান পার্বত্য জেলার স্থায়ী বাসিন্দার প্রমাণন্বরুপ বোমাং সার্কেল চীফ/জেলা প্রশাসকের প্রদত্ত সনদপতৎ
  • জাতীয় পরিচয়পত্র এবং
  • জন্ম নিবন্ধন সনদ।

বি: দষ্টব্য: সকল সনদপত্রফটোকপি) অবশাই প্রথম শ্রেলীর গেজেটেড কর্মকর্তা কর্তৃক সত্যায়িত হতে হবে এবং সত্যায়নকারী কর্মকর্তার নামযুক্ত সীলমোহর থাকতে হবে।

শুধুমাত্র বান্দরবান পার্কত্য জেলার স্থায়ী বাসিন্দাগণ আবেদন করতে পারবেন। বিভাগীয় প্রার্থীদের অগ্রাধিকার বজায় থাকবে।অসম্পূর্ণ ও ত্রুটিযুক্ত আবেদনপত্র সরাসরি বাতিল বলে গণ্য হবে। আবেদনপত্র গ্রহণ বা বাতিলের বিষয়ে নিয়োগকারী কর্তৃপক্ষের সিদ্ধান্ত চূড়ান্ত বলে গণ্য হবে। এ বিষয়ে কোনো প্রকার আপত্তি গ্রহণযোগ্য হবে না। সরকারী/আধা-সরকারী প্রতষ্ঠাসসূহে কর্মরত পরারথীগণ মৌখিক পরীক্ষার সময় যথাযথ কর্তৃপক্ষের অনুমোদন কপি দাখিল করতে হবে।

আবেদনপত্র প্রাথমিক বাছাইয়ে যাদের আবেদপত্র সঠিক বিবেচিত হবে শুধুমাত্র তাদেরকে লিখিত পরীক্ষায় অংশগ্রহনের জন্য যথাসময়ে ইন্টারভিউ কার্ড ডাউনলোড করার লক্ষ্যে মোবাইল মেসেজ দেয়া হবে। তাই প্রার্থীগণকে সংশ্লিষ্ট মোবাইল নম্বরটি সার্বক্ষণিক সচল রাখতে হবে। অত:পর সংশ্লিষ্ট Application ID এবং পাসওয়ার্ড ব্যবহার করে নিজ উদ্যোগে স্ব-স্ব ইন্টারভিউ কার্ড ডাউনলোড/রডিন কপি প্রিন্ট করে লিখিত পরীক্ষার সময় সঙ্গে আনতে হবে।

লিখিত পরীক্ষায় উত্তী্ পরার্থীদের মৌখিক ও ব্যবহারিক (প্রযোজ্য ক্ষেত্র পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে। আবেদনপত্র কোনো অসত্য তথ্য পরিবেশন করলে সংশ্লিষ্টদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।লিখিত পরীক্ষার তারিখ ও সময় এবং লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক ও ব্যবহারিক (প্রযোজ্য ক্ষেত্রে) পরীক্ষার তারিখ ও সময় যথাসময়ে অবহিত করা হবে। লিখিত বা মৌখিক বা ব্যবহারিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোনো প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না। কর্তৃপক্ষ কোনো কারণ দর্শানো ব্যতিরেকে এ নিয়োগ কার্যক্রম স্থগিত কিংবা বাতিল করার ক্ষমতা সংরক্ষণ করেন।নিয়োগ প্রক্রিয়ায় কোনো ধরণের তদ্বির বা সুপারিশ প্রার্থীর অযোগ্যতা হিসেবে বিবেচিত হবে।