বাংলাদেশ সেতু কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি-Bangladesh Setu Kortipokkho Job Circular 2023

বাংলাদেশ সেতু কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি

অস্থায়ীভাবে ০২ টি পদে মোট ০২ জনকে বাংলাদেশ সেতু কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশ করেছে। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় এর সেতু বিভাগ থেকে সেতু কর্তৃপক্ষে চাকরি খবর প্রকাশ পেয়ে থাকে। তাই যারা সেতু কর্তৃপক্ষে চাকরি করতে চান তারা দ্রুত আবেদন করুন, কারণ এটি একটি আকর্ষণীয় জব সার্কুলার। আবেদন কারিকে অবশ্যই বাংলাদেশের প্রকৃত নাগরিক হতে হবে। আগ্রহী প্রার্থীকে অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। Setu Kortipokkho Job Circular আবেদনের সময়সীমা, নিয়োগ পরীক্ষার খবর ও পরীক্ষার ফলাফল জানতে চোখ রাখুন আমাদের জব সার্কুলার প্রো ওয়েবসাইটে।

প্রতিদিন সরকারি ও বেসরকারি সকল নতুন জব সার্কুলার সম্পর্কিত তথ্য পেতে, আপনি আমাদের ওয়েবসাইট ভিজিট করতে পারেন। আপনি যদি Bangladesh Setu Kortipokkho Job Circular 2023 এ চাকুরির জন্য আবেদন করতে চান তবে আপনাকে নিচের দেয়া সময়সীমার মধ্যে আবেদন জমা দেওয়া উচিত। Bangladesh bridge authority BBA job circular 2023 বিজ্ঞপ্তির সকল বিস্তারিত নীচে দেওয়া হল।

বাংলাদেশ সেতু কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

বাংলাদেশ সেতু কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি নোটিশ ২০২৩ দেখে, আবেদনের শেষ তারিখ ও সময়ের জন্য অপেক্ষা না করে হাতে যথেষ্ট সময় নিয়ে আবেদনপত্র দাখিল ও নির্ধারিত ফি প্রদান করুন। সেতু কর্তৃপক্ষে নিয়োগ এর ক্ষেত্রে কোটা সংক্রান্ত সরকারী সর্বশেষ নীতিমালা ও অন্যান্য বিধি-বিধান যথাযথভাবে অনুসরণ করা হবে। Setu Kortipokkho চাকরি প্রার্থীগণ আগামী ৩১ জানুয়ারি ২০২৩ তারিখ এর মধ্যে আবেদন করতে হবে।

বাংলাদেশ সেতু কর্তৃপক্ষ জব সার্কুলারের কিছু তথ্য 
প্রতিষ্ঠানের নাম বাংলাদেশ সেতু কর্তৃপক্ষ
জবের ধরন সরকারি চাকরি
প্রার্থীর ধরন নারী ও পুরুষ
পদের সংখ্যা নিম্নে বিজ্ঞপ্তি অনুযায়ী
পড়াশোনার যোগ্যতা নিম্নে বিজ্ঞপ্তি অনুযায়ী
বেতন/সম্মানী স্কেল ২৭১০০/-  ও ৩৫৬০০/- টাকা
আবেদন ফি ৫১০/= ও ৬১০/= টাকা (পদ ভেদে)
আবেদনের মাধ্যম অনলাইনের মাধ্যমে কাগজ-পত্র জমা দিতে হবে
আবেদনের লিংক www.eservice.bba.gov.bd
অফিসিয়াল সাইট www.bba.gov.bd
নতুন চাকরি সাইট JobCircularPro.com
আবেদন শেষ তারিখ ২০২৩

সেতু কর্তৃপক্ষ চাকরির নোটিশ

বাংলাদেশ সেতু কর্তৃপক্ষ চাকরির নোটিশ ২০২৩ বর্ণিত শূন্যপদ সম্পর্কিত বিস্তারিত তথ্য গুলি নিম্নে সুন্দর ভাবে উল্লেখ করা হলো। সেতু কর্তৃপক্ষে আবেদন কারিকে অবশ্যই বাংলাদেশের প্রকৃত নাগরিক হতে হবে। আবেদন কারি বা আগ্রহী প্রার্থীকে অনলাইনের মাধ্যমে আবেদন করে হবে। আবেদনের জন্য www.eservice.bba.gov.bd ওয়েবসাইট প্রবেশ করে সঠিক নির্দেশনা অনুযায়ি তথ্য সংযুক্ত করতে হবে।

➡️ পদের নাম: সহকারী প্রকৌশলী (সিভিল)
শূন্য পদের সংখ্যা: ০১ টি
বেতন স্কেল: ৩৫৬০০/- টাকা
শিক্ষাগত যোগ্যতা: স্নাতক ডিগ্রী সমমান পাস
বয়স সীমা: সর্বউচ্চ ৩০ বছর

➡️ পদের নাম: উপ-সহকারী প্রকৌশলী (সিভিল)
শূন্যপদের সংখ্যা: ০১ টি
বেতন স্কেল: ২৭১০০/- টাকা
শিক্ষাগত যোগ্যতা: ডিপ্লোমা পা
বয়স সীমা: সর্বউচ্চ ৩০ বছর

আবেদনের মাধ্যম: অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে
আবেদনের শেষ সময় : ৩১ জানুয়ারি ২০২৩

উল্লেখ্য: বাংলাদেশ সেতু কর্তৃপক্ষ নোটিশ অনুসারে, এতিম ও শারীরিক প্রতিবন্ধী প্রার্থীগণ বাংলাদেশের যে কোন জেলা হতে আবেদন করতে পারবেন।

Setu Kortipokkho Job Circular 2023

Setu Kortipokkho Job Circular 2023 একটি চিত্র ফাইলে রূপান্তরিত হয়েছে, যাতে প্রত্যেকে সম্পূর্ন চাকরির বিজ্ঞপ্তিটি পড়তে পারে। 

বাংলাদেশ সেতু কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

সেতু কর্তৃপক্ষ চাকরির নোটিশ

আবেদনের শেষ সময়ঃ ৩১ জানুয়ারি ২০২৩

সেতু কর্তৃপক্ষ আবেদন ও ফি:

সেতু কর্তৃপক্ষ আবেদনের জন্য www.bba.gov.bd ও www.eservice.bba.gov.bd ওয়েবসাইট প্রবেশ করে সঠিক নির্দেশনা অনুয়াযি আবেদন করতে হবে।

আবেদন ফি: আবেদনের পর রেজিস্ট্রেশন নাম্বার দিয়ে বিকাশের মাধ্যমে ৭২ ঘন্টার মধ্যে আবেদন ফি জমা দিতে হবে। ১ম পদে জন্য ৬১০/= টাকা, এবং ২য় পদের জন্য ৫১০/= টাকা (অফেরত যোগ্য)।

সেতু কর্তৃপক্ষ চাকরির যোগ্যতা:

বাংলাদেশ সেতু কর্তৃপক্ষ চাকরি জন্য শিক্ষাগত যোগ্যতা খুব বেশি গুরুত্বপূর্ণ। উপ সহকারী প্রকৌশলী পদে পড়াশোনার যোগ্যতা সিভিল ইঞ্জিনিয়ারিং এ স্নাতক ডিগ্রি পাশ করতে হবে। এবং  উপ সহকারী প্রকৌশলী পদে পড়াশোনার যোগ্যতা সিভিল ইঞ্জিনিয়ার ৪ বছরের ডিপ্লোমা ডিগ্রি করতে হবে।

সেতু কর্তৃপক্ষ নিয়োগের বয়সসীমা:

আবেদন কারি প্রার্থীদের বয়সসীমা ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। তবে মুক্তিযোদ্ধা/ শহীদ মুক্তিযোদ্ধার সন্তান ও প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়সসীমা  ৩২ বছর।

✔️কোন তথ্য জানার থাকলে কমেন্ট করে বা আমাদের ফেজবুকে জানাতে পারেন। 
Facebook - log in or sign up  আমাদের ফেসবুক পেজ:👉🏾 √JobCircularPro
Facebook - log in or sign up আমাদের ফেসবুক গ্রুপ:👉🏾  √চাকরির নিয়োগ সার্কুলার
🌐 আমাদের ওয়েবসাইট 👉🏿 Job Circular Pro.com

Bangladesh Bridge Authority Job Circular 2023

বাংলাদেশ সেতু কর্তৃপক্ষ ব্রিজ বিভাগের অধীনে একটি স্বায়ত্তশাসিত সংস্থা যেখানে মোট জনশক্তি ২১১ জন। ২০০৮ সালের মার্চ মাসে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রন মন্ত্রকের আওতাধীন সেতু বিভাগ দেশের পরিবহন খাতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে। ব্যবসায়ের বিধি অনুসারে, ১৫০০ মিটার বা তারও বেশি দৈর্ঘ্যের সেতু ও টানেলগুলির বাস্তবায়ন ও রক্ষণাবেক্ষণ এই বিভাগের আওতায় এসেছে। বাংলাদেশ সেতু কর্তৃপক্ষের অফিস ঢাকা বনানীতে অবস্থিত।

পরিকল্পনার উন্নয়নের সাথে সম্পর্কিত সমস্ত বিষয় (সম্ভাব্যতা সমীক্ষা সধাকা ১৫০০ মিটার বা তারও বেশি সেতু নির্মাণের বাস্তবায়ন, তদারকি ও মূল্যায়ন, টোল রোড, ফ্লাইওভার, এক্সপ্রেসওয়ে, কোজওয়ে, লিংক রোড ইত্যাদি। এ জাতীয় পরিকল্পনা বাস্তবায়নের জন্য বাহ্যিক এবং অভ্যন্তরীণ উত্স থেকে প্রয়োজনীয় তহবিল সুরক্ষিত করার পদক্ষেপ গ্রহণ করুন।সরকারের অনুমোদন সাপেক্ষে যমুনা বহুমুখী সেতু এবং অন্যান্য প্রকল্প বাস্তবায়নের জন্য তহবিল সুরক্ষার জন্য বিভিন্ন সংস্থার সাথে চুক্তি করার জন্য প্রয়োজনীয় সকল পদক্ষেপ গ্রহণ করুন।

বাংলাদেশ সেতু কর্তৃপক্ষ জব সার্কুলার

এই জাতীয় প্রকল্পের বিভিন্ন উপাদান কার্যকর করার জন্য সরকার কর্তৃক অনুমোদিত হিসাবে ঠিকাদার এবং পরামর্শকদের সাথে চুক্তি / চুক্তিতে প্রবেশ করুন।বহুমুখী সেতু এবং অন্যান্য প্রকল্পের পরিচালনা ও রক্ষণাবেক্ষণ এবং বাংলাদেশ রেলওয়ে, জিটিসিএল, পিডিবি এবং টিএন্ডটি বোর্ড, মোবাইল অপারেটর ইত্যাদি অন্যান্য এজেন্সিগুলিকে নির্ধারিত অঞ্চলে অবস্থিত তাদের সুবিধাদি পরিচালনা ও বজায় রাখতে এবং বেসরকারীসহ সংশ্লিষ্ট এজেন্সিগুলির সাথে চুক্তি সম্পাদনের অনুমতি দেয়। এই উদ্দেশ্যে উদ্বেগ।বহুমুখী সেতু, টোল রোড ইত্যাদি ব্যবহার করে বিভিন্ন শ্রেণীর ট্র্যাফিকের জন্য নির্ধারণ এবং সংগ্রহ করুন
বহুমুখী সেতুর প্রবেশ ও প্রস্থান টার্মিনাল প্রান্তে নির্ধারিত অঞ্চলে একটি এবং নিয়ন্ত্রিত অঞ্চলগুলির মধ্যে বিকাশকে সুরক্ষিত ও নিয়ন্ত্রণের পদক্ষেপ নিন।


সেতু কর্তৃপক্ষ নিয়োগ ,সেতু কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি 2023 ,সেতু কর্তৃপক্ষ নিয়োগ ২০২০ ,setu kortipokkho ,বাংলাদেশ সেতু কর্তৃপক্ষ ,বাংলাদেশ সেতু কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ,বাংলাদেশ সেতু কর্তৃপক্ষ নিয়োগ ,বাংলাদেশ সেতু কর্তৃপক্ষের অধীনে নিয়োগ বিজ্ঞপ্তি ,বাংলাদেশ সেতু কর্তৃপক্ষের অধীনে নিয়োগ বিজ্ঞপ্তি  প্রকাশ ,সেতু বিভাগ,বাংলাদেশ সেতু বিভাগ ,বাংলাদেশ সেতু কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০ ,বাংলাদেশ সেতু কর্তৃপক্ষ নিয়োগ 2023 ,

পদ্মা সেতু কর্তৃপক্ষ ,সেতু কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ,বঙ্গবন্ধু সেতু কর্তৃপক্ষ ,বাংলাদেশ সেতু কর্তৃপক্ষ job circular ,যমুনা সেতু কর্তৃপক্ষ ,bangladesh bridge authority job circular 2023 ,bangladesh bridge authority job circular ,bangladesh bridge authority circular ,bridge authority job circular ,bangladesh bridge authority job questions ,bangladesh bridge authority job apply ,bangladesh bridge authority ,