বাংলাদেশ সাব মেরিন কেবল কোম্পানী লিমিটেড-এ নিয়োগ বিজ্ঞপ্তি 2021

সাম্প্রতিক বাংলাদেশ সাব মেরিন কেবল কোম্পানী লিমিটেড-এ নিয়োগ বিজ্ঞপ্তি 2021 প্রকাশ করা হল, বাংলাদেশ সাবমেরিন কেবল কোম্পানি লিমিটেড একটি আন্তর্জাতিক লং ডিসটেন্স কমিউনিকেশনস। ইন্টারন্যাশনাল ইন্টারনেট গেটওয়ে (আইআইজি) অপারেটর যা সাবমেরিন কেবল নেটওয়ার্কের মাধ্যমে বিভিন্ন টেলিযোগাযোগ পরিষেবা দিয়ে থাকে। এই সেবাটি বাংলাদেশ এবং বাকী অংশের মধ্যে দূরবর্তী যোগাযোগের প্রতিনিধিত্ব করে বিশ্ব. ২০০৮ সালের জুলাই মাসে ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রনালয়, সরকার অধীনে একটি পাবলিক লিমিটেড সংস্থা হিসাবে উদীয়মান। বাংলাদেশের; বিএসসিসিএল বাংলাদেশের সাবমেরিন কেবল পরিচালনা করে এবং রক্ষণাবেক্ষণ করে।

সরকারি ও বেসরকারি সকল নতুন জব সার্কুলার সম্পর্কিত তথ্য পেতে, আপনি আমাদের ওয়েবসাইট jobs.kfplanet.com  ভিজিট করতে পারেন এবং আমাদের এপটি ইন্সটল App: https://bit.ly/2GFJeWh করতে পারেন ।  আপনি যদি বাংলাদেশ সাব মেরিন কেবল কোম্পানী লিমিটেডে চাকরির জন্য আবেদন করতে চান তবে আপনাকে নিচের দেয়া সময়সীমার মধ্যে আবেদন জমা দেওয়া উচিত। বাংলাদেশ সাব মেরিন কেবল কোম্পানী লিমিটেড Job Circular 2021 এর সকল তথ্য ও বিস্তারিত নিম্নে প্রদান করা হলঃ

প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ সাব মেরিন কেবল কোম্পানী লিমিটেড

পদের নামঃ উপ- মহাব্যবস্থাপক
পদ সংখাঃ ১ টি।
বেতনঃ ১৩০৫০০/- টাকা।
বয়স সীমাঃ ৫০ বছর
যোগ্যতাঃ ডিপ্লোমা / বি এস সি পাশ।
আবেদনের সময় সীমাঃ ০৯ – ০৯- ২০২১

বাংলাদেশ সাব মেরিন কেবল কোম্পানী লিমিটেড-এ নিয়োগ বিজ্ঞপ্তি 2021

সাব মেরিন কেবল কোম্পানীতে উপ-মহাব্যবস্থাপক নিয়োগ বিজ্ঞপ্তি

আবেদনের সময়ঃ  ৯ – ৯- ২০২১

 

বাংলাদেশ সাবমেরিন কেবল কোম্পানি লিমিটেড (বিএসসিসিএল) একটি কোর টেলিযোগাযোগ সেবা প্রদানকারী এবং বাংলাদেশের আন্তর্জাতিক সাবমেরিন কেবল অপারেটর। এটি আইআইজিও (আন্তর্জাতিক ইন্টারনেট গেটওয়ে)। বিএসসিসিএল প্রদত্ত পরিষেবাটি বাংলাদেশ এবং বিশ্বের অন্যান্য দেশের মধ্যে দীর্ঘ পথের যোগাযোগের প্রতিনিধিত্ব করে। সংস্থাটি ২০০ 2008 সালের জুলাই মাসে বাংলাদেশ, ডাক, টেলিযোগাযোগ ও ইন্টারনেট প্রযুক্তি মন্ত্রনালয়, ডাক ও টেলিযোগাযোগ বিভাগের অধীনে একটি পাবলিক লিমিটেড সংস্থা হিসাবে আত্মপ্রকাশ করে। বিএসসিসিএল এসএমডাব্লু -4 এবং এসএমডাব্লু -5 কনসোর্টিয়াম উভয় পক্ষেই একটি দল যার ফলে বাংলাদেশের জন্য সাবমেরিন কেবলগুলিতে আরও ক্ষমতা এবং অপ্রয়োজনীয়তা সরবরাহ করা হয়।

বিএসসিসিএল-আইআইজি দেশের জনগণকে কম দাম এবং উন্নত মানের পরিষেবার সাথে ব্রডব্যান্ড ইন্টারনেট পেতে সহায়তা করছে। বিএসসিসিএল বাংলাদেশের টেলিকম খাতের অন্যতম একটি বর্ধনশীল সংস্থা। এটি বাংলাদেশে আধুনিক টেলি-নেটওয়ার্ক এবং উচ্চগতির ব্রডব্যান্ড ইন্টারনেট বিকাশের জন্য জাতীয় আইএলডিটিএস এবং আইসিটি নীতি বাস্তবায়নের জন্য একটি শীর্ষস্থানীয় সংস্থা। ২০২১ সাল নাগাদ সাবমেরিন কেবল নেটওয়ার্কটি “ডিজিটাল বাংলাদেশ” এর মূল টেলিযোগাযোগ অবকাঠামো হিসাবে প্রত্যাশিত এবং বিএসসিসিএল অবশ্যই একটি বড় ভূমিকা নিতে চলেছে। উচ্চ ক্ষমতা সম্পন্ন ফাইবার অপটিক সাবমেরিন ক্যাবল ব্যান্ডউইথ এবং স্টেট অফ দ্য আর্ট ইন্টারনেট ট্রানজিট সুবিধাগুলি সরবরাহ করে, বিএসসিসিএল কার্যকরভাবে জনগণকে “ইনফরমেশন সুপার হাইওয়ে” এর সাথে সংযুক্ত করছে।

 


বাংলাদেশ সাবমেরিন কেবল কোম্পানী লিমিটেড ,বাংলাদেশ সাব মেরিন কেবল কোম্পানী লিমিটেড জব ,submarine cable of bangladesh ,bsccl job circular 2019  ,সাবমেরিন ক্যাবল ও বাংলাদেশ ,বাংলাদেশ সাবমেরিন কেবল কোম্পানী লিমিটেড নিয়োগ ,বাংলাদেশ সাবমেরিন কেবল কোম্পানী লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ,বাংলাদেশ সাবমেরিন কেবল কোম্পানী লিমিটেড সার্কুলার ,বাংলাদেশ সাব মেরিন কেবল কোম্পানী লিমিটেড-এ নিয়োগ বিজ্ঞপ্তি 2021 ,বাংলাদেশ সাব মেরিন কেবল কোম্পানী লিমিটেড-এ নিয়োগ বিজ্ঞপ্তি ,