বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি-BKKB Job Circular 2023

বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ , বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ড ( BKKB ) কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত হয়েছে। প্রায় সময় বিভিন্ন ক্যাটাগরিতে কর্মচারী কল্যাণ বোর্ড জব সার্কুলার প্রকাশ করে থাকে। বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ডে চাকুরি করতে চান তাদের জন্য এটি একটি সুযোগ হতে পারে। BKKB jobs বেকারত্ব রোধে খুব গুরুত্ব দিয়ে যাচ্ছে। এটি বেকার ও যোগ্য চাকরিপ্রার্থীরা এই সুযোগটি নিতে পারেন।

বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ডের বিভিন্ন ক্যাটাগরির ৩৩টি পদে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি  প্রকাশ করেছে। সরকারি ও বেসরকারি সকল নতুন জব সার্কুলার সম্পর্কিত তথ্য পেতে, আপনি আমাদের ওয়েবসাইট Jobcircularpro.com ভিজিট করতে পারেন। আপনি যদি কর্মচারী কল্যাণ বোর্ডে চাকুরির জন্য আবেদন করতে চান তবে আপনাকে নিচের দেয়া সময়সীমার মধ্যে আবেদন জমা দেওয়া উচিত। Bangladesh Karmachari Kallyan Board BKKB Job Circular 2023 এর সকল তথ্য ও বিস্তারিত নিম্নে প্রদান করা হলঃ

প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ড (BKKB)

শিক্ষা গত যোগ্যতাঃ ৮ম/ এসএসসি/ এইসএসসি /স্নাতক সমমান পাশ
অভিজ্ঞতাঃ নিম্নে দেখুন
বয়স সীমাঃ ৩০ বছর
পদ সংখ্যাঃ ৫৭ টি
বেতনঃ ১১০০০ – ২৬৫৯০/- থেকে ৮৮০০ -২১৩১০/-টাকা

নিয়োগ প্রকাশের তারিখঃ ২৩ নভেম্বর, ২০২৩

কাজের ধরণঃ ফুলটাইম সরকারী চাকরী

আবেদনের ফিঃ পদ ভেদে, ৭২ ঘন্টার মধ্যে পরিশোধ করতে হবে।

আবেদনের নামঃ অনলাইনের মাধ্যমে

ওয়েবসাইটঃ  www.bkkb.gov.bd

আবেদন লিংকঃ bkkb.teletalk.com.bd

আবেদনের শুরুর তারিখঃ ৩০ মে ২০২৩ তারিখ সকাল ১০:০০ টা থেকে আবেদন করা যাবে।

আবেদনের শেষ তারিখঃ ৩০ জুন ২০২৩ তারিখ বিকাল ০৫:০০ টা পর্যন্ত আবেদন করা যাবে।

বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি

Application Deadline: 30 June  2023 (5 PM)

http://bkkb.teletalk.com.bd

BKKB Job Circular 2023

বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ড teletalk আবেদনের নিয়ম:

  • আগ্রহী প্রার্থীরা বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ড এর  ওয়েবসাইট   teletalk.com.bd এর মাধ্যমে আবেদন করতে পারবেন।
  • ওয়েব সাইটে প্রবেশ করে ফরম টি  সাফল্যজনকভাবে পূরণ করতে হবে।
  • Online আবেদনপত্রে প্রার্থী তাঁর রঙ্গিন ছবি (দৈর্ঘ্য ৩০০xপ্রস্থ ৩০০) pixel ও স্বাক্ষর (দৈর্ঘ্য ৩০০xপ্রস্থ ৮০) pixel স্ক্যান করে নির্ধারিত স্থানে Upload করবেন।

কর্মচারী কল্যাণ বোর্ড  SMS প্রেরণের নিয়মাবলী  পরীক্ষার ফি প্রদান

Online-এ আবেদনপত্র (Application Form) যথাযথভাবে পূরণ করে নির্দেশনা মতে ছবি এবং Signature upload করে আবেদনপত্র Submit করা সম্পন্ন হলে কম্পিউটারে ছবিসহ Application Preview দেখা যাবে।  নির্ভুলভাবে আবেদনপত্র Submit করা সম্পন্ন প্রার্থী একটি User ID, ছবি এবং স্বাক্ষরযুক্ত একটি Applicant’s copy পাবেন। উক্ত Applicant’s copy প্রার্থী প্রিন্ট অথবা download করে সংরক্ষণ করবেন। Applicant’s কপিতে একটি User ID নম্বর দেয়া থাকবে এবং User ID নম্বর ব্যবহার করে প্রার্থী নিম্নোক্ত পদ্ধতিতে যে কোন Teletalk pre-paid mobile নম্বরের মাধ্যমে জমা দিবেন।

প্রথম SMS:

BKKB <space>User ID লিখে Send করতে হবে 16222 নম্বরে।

উদাহরণ: BKKB ABCDEF

Reply: Applicant’s Name, TK- 224/-  and 336/- will be charged as application fee. Your PIN is *********. To pay fee Type BKKB <Space>Yes<Space>PIN and send to 16222.

দ্বিতীয় SMS:

BKKB <space>YES<space>PIN লিখে Send করতে হবে 16222 নম্বরে।

উদাহরণ: BKKB YES *********.

Reply: Congratulations Applicant’s Name, payment completed successfully for BKKB Application for ********* User ID is (ABCDEF) and Password (*********)

আপনি যদি আরোও সরকারি, বেসরকারি ও ব্যংক নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে খবরাখবর জানতে চান তাহলে আমাদের ওয়েব সাইট BD CIRCULAR ZONE কে সাবস্ক্রাইব করুন ও আমাদের ফেইসবুক পেজে লাইক দিন।

 


বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ , BKKB Job Circular 2023 , কর্মচারী কল্যাণ বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি , বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ড জব সার্কুলার , বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ডে চাকরি , কর্মচারী কল্যাণ বোর্ড জব সার্কুলার ,বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ড চট্টগ্রাম,বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ড খুলনা, বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ড রাজশাহী, বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ড বরিশাল, বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ড সিলেট,

বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ড রংপুর, বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ড ঢাকা , বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ড ফরম ,বাংলাদেশ কর্মচারী কল্যাণ তহবিল বোর্ড ,বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ড আবেদন ফরম ,বাংলাদেশ কল্যাণ বোর্ড ,বাংলাদেশ কর্মচারী কল্যাণ তহবিল ,বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি,বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ড নোটিশ , বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ড (বিকেকেবি) ,বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ড ময়মনসিংহ ,

BKKB job circular 2023 ,BKKB job circular ,BKKB jobs ,BKKB job application ,BKKB jobs port elizabeth ,BKKB jobs indeed ,BKKB job ,BKKB job facilities ,BKKB job circular ,BKKB.gov.bd ,BKKB.teletalk.com.bd ,bangladesh karmachari kallyan board job circular ,karmachari kallyan board job circular ,bangladesh sorkari kormochari kollan board job circular ,kormochari kollan board bangladesh job circular , Bangladesh Karmachari Kallyan Board BKKB Job Circular 2023 ,