বম্বে সুইটস নিয়োগ বিজ্ঞপ্তি-Bombay Sweets Job Circular 2022

বম্বে সুইটস নিয়োগ বিজ্ঞপ্তি

বম্বে সুইটস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, বম্বে সুইটস কর্তৃক Sales Representative বা বিক্রয় প্রতিনিধি, জোন ইনচার্জ, এরিয়া সেলস ম্যানেজার পদে চাকরির খবর খুঁজতে এসে আমাদের ওয়েবসাইটে আপনাকে স্বাগতম জানাচ্ছি প্রথমেই। আপানাদের চাহিদা ও অনুরোধের কারনে আমাদের কে এফ প্ল্যানেটের অধীনে কে এফ প্ল্যানেট জবস পোর্টাল চালু করা হয়েছে। আপনার চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি খোঁজার ব্যাপারটি সহজ করবে আমাদের  টিম বম্বে সুইটস নিয়োগ সম্পর্কিত সার্কুলার এখানে আপডেট করা হলো।

বম্বে সুইটস নিয়োগ 2022

সাম্প্রতিক বম্বে সুইটস এন্ড কোং লিঃ কোম্পানি কর্তৃক প্রকাশিত হয়েছে। প্রায় সময় বম্বে সুইটস বিভিন্ন ক্যাটাগরিতে জব সার্কুলার প্রকাশ করে থাকে। বাংলাদেশের জনপ্রিয় অনলাইন প্রতিষ্ঠানে যারা চাকুরি করতে চান তাদের জন্য এটি একটি সুযোগ হতে পারে। Bombay Sweets jobs বেকারত্ব রোধে খুব গুরুত্ব দিয়ে যাচ্ছে। এটি বেকার ও যোগ্য চাকরি প্রার্থীরা এই সুযোগটি নিতে পারেন। Bombay Sweets Job Circular 2022 পদের জন্য নিয়োগ Job Circular Pro দেখতে ভালভাবে নিচের বিজ্ঞপ্তি ফলো করুন।

প্রতিষ্ঠানের নাম  বম্বে সুইটস এন্ড কোং লিঃ
চাকরি ধরন কোম্পানিতে চাকরি
পদের সংখ্যা নিম্নে দেখুন
পড়াশোনার যোগ্যতা এইচএসসি সমমান, স্নাতকোত্তর পাশ
কর্মস্থল বাংলাদেশের যেকোনো স্থানে
বেতন স্কেল আলোচনা সাপেক্ষে
প্রার্থীর ধরন   পুরুষ
বয়স সীমা ৩০ বছর
আবেদনের নিয়ম সরাসরি সাক্ষাৎকারের মাধ্যমে আবেদন করতে হবে
সাক্ষাৎকারের স্থান ক-৬৩ কুড়াতলী খিলক্ষেত-১২২৯
অফিসিয়াল সাইট  www.bombaysweetsbd.com
নতুন বিজ্ঞপ্তির সাইট Job Circular Pro
আবেদনের শেষ সময় ১২ সেপ্টেম্বর ২০২২

বম্বে সুইটস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

দেশের অন্যতম শীর্ষস্থানীয় ভোগ্যপন্য প্রস্তুতকারী প্রতিষ্ঠান বম্বে সুইটস এন্ড কোং লিঃ এ সেলস এন্ড মার্কেটিং বিভাগে নিম্নক্ত শর্তসাপেক্ষে কিছু সংখ্যক পরিশ্রমী ও উদ্যমী বিক্রয় প্রতিনিধি, জোন-ইনচার্জ এবং এরিয়া সেলস ম্যানেজার আবশ্যক প্রাথমিক দায়িত্ব হল, বিক্রয় প্রতিনিধি স্টেশনারি, মুদি ও টংসহ সবধরণের দোকান থেকে অর্ডার নেয়া ও অর্ডারকৃত পণ্যের সরবরাহ নিশ্চিত করা, বিক্রয় লক্ষ্যমাত্রা অর্জন ও পণ্য করা। জোন-ইনচার্জ ও এরিয়া সেলস ম্যানেজার- বিক্রয় প্রতিনিধিদের পারফর্মেন্স মনিটর করার মাধ্যমে বন্টনকৃত বিক্রয় লক্ষ্যমাত্রা অর্জন, বাজারে পণ্যের উপস্থিতি ও প্রদর্শন নিশ্চিত করা এবং নির্দিষ্ট পণ্য সমূহের বাজার সম্ভাবনা নিরূপণ করে পরিবেশক নিয়োগ করা।

প্রতিষ্ঠানের নামঃ বম্বে সুইটস এন্ড কোং লিঃ
পদের নামঃ ইন্টেরিয়র ডিজাইনার
শিক্ষা গত যোগ্যতা:- এইচএসসি/ স্নাতক সমমান পাশ
অভিজ্ঞতা:- থাকলে ভাল হয়
বয়স সীমা:- ৩০ বছর
পদ সংখা:- নিম্নে দেখুন

বম্বে সুইটসে চাকরি

বম্বে সুইটস আবেদনের নিয়ম:- সাম্প্রতিক তোলা ৪ (চার) কপি পাসপোর্ট সাইজের স্পষ্ট ছবি, পূর্ণাঙ্গ বায়োডাটা, শিক্ষাগত যোগ্যতার সত্যায়িত সনদপত্র, ভোটার আইডি কার্ড ও অভিজ্ঞতার সনদপরের ফটোকপিসহ আবেদন করার জন্য আহ্বান করা যাচ্ছে। খামের উপর পদের নাম উল্লেখ করতে হবে।

যোগাযোগের মাধ্যম:- সরাসরি সাক্ষাৎকার/ ডাকযোগের মাধ্যমে আবেদনের ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে।
সাক্ষাৎকারের স্থান:- ক-৬৩, কুড়াতলী (ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার বিপরীতে), খিলক্ষেত. ঢাকা-১২২৯
ফোন নাম্বার:- ০১৭১৩-০৭৮৬২০
অনলাইনে আবেদনের সময়সীমা: ১২ সেপ্টেম্বর ২০২২

বম্বে সুইটস নিয়োগ

আবেদনের সময় সীমাঃ ১২ সেপ্টেম্বর ২০২২

Apply Here

বম্বে সুইটস জব সার্কুলার

অভিজ্ঞতা : স্বনামধন্য কোন ভোগ্যপণ্য প্রস্তুতকারী (এফএমসিজি) প্রতিষ্ঠানে জোন-ইনচার্জের ক্ষেত্রে সমপদে নূন্যতম দুই বছরের অভিজ্ঞতা ও এরিয়া সেলস ম্যানেজারদের ক্ষেত্রে সমপদে নৃন্যতম তিন বছরের অভিজ্ঞতা থাকতে হবে। বাংলাদেশের যে কোন জেলার প্রার্থীগণ আবেদন করতে পারবে।প্রার্থীদের ইন্টারভিউয়ে উপস্থিত হওয়ার সময় সরকারি স্বাস্থ্যবিধি মানা বাধ্যতামূলক।

Bombay Sweets Job Circular

Check Bombay Sweets & Co. Ltd. All Recent job Circular Posted On BD jobs here

Click Here To View Job Circular & Apply Online

Apply Online: www.bombaysweetsbd.com/contact.php

Email Now

আবেদনের নিয়মঃ সরাসরি ইন্টারভিউয়ের সময় বায়োডাটা, স্টুডিও সাইজের স্পষ্ট ছবি, শিক্ষাগত যোগ্যতার মূল সনদপত্রসহ সত্যায়িত ফটোকপি, অভিজ্ঞতার /জন্ম সনদের ফটোকপিসহ উল্লেখিত ঠিকানায় উপস্থিত হওয়ার জন্য অনুরোধ করা যাচ্ছে। প্রাথমিকভাবে নির্বাচিত প্রার্থীদের তাত্তিক ট্রেনিং ও ফিল্ড ট্রেনিং প্রদান করা হবে। ট্রেনিং-এর পর, নির্বাচিত পরা্থীদেরকে কোম্পানির নিয়ম অনুযায়ী পোস্টিং দেওয়া হবে। ইন্টারভিউ ও ফিন্ড ট্রেনিং এর জন্য কোন টিএ/ডিএ প্রদান করা হবে না

বম্বে সুইটস কোম্পানিতে চাকরি নিয়োগ

সাম্প্রতিক তোলা ৪ কপি পাসপোর্ট সাইজের স্পষ্ট ছবি, পূর্ণাঙ্গ বায়োডাটা, শিক্ষাগত যোগ্যতার সত্যায়িত সনদপত্র, ভোটার আইডি কার্ড ও অভিজ্ঞতার সনদপত্রের ফটোকপিসহ আবেদন করার জন্য অনুরোধ করা হল। খামের উপর পদের নাম উল্লেখ করতে হবে। জোন-ইনচার্জ ও এরিয়া সেলস ম্যানেজার এর জন্য বাছাইকৃত প্রার্থীদের লিখিত ও মৌখিক পরীক্ষার তারিখ বায়োডাটাতে উল্লিখিত ফোন নম্বরে জানানো হবে।

লোকেরা বোম্বাই মিষ্টিজাতীয় পণ্য (মিশি ও চানাচুর) পছন্দ করত এবং ব্যবসায়ে সাফল্য পেত। পরবর্তী বছর গুলিতে বাইতুল মুকরাম এবং নিউ মার্কেটে ধীরে ধীরে নতুন আউটলেটগুলি খোলা হয়েছিল। তবে এটি ১৯৭১ সালের পরে, যখন বাংলাদেশ স্বাধীনতা অর্জন করেছিল যে বোম্বাই সুইটস সত্যিই তার পণ্য অফার প্রসারিত করেছিল।সংস্থাটি বিস্কুট, শুকনো কেক, টোস্ট এবং এমনকী কমলা, লেবু এবং আনারস স্কোয়াশের মতো পানীয় উত্পাদন শুরু করে। ক্যাপ্টেন বাজার, বনগ্রাম, র্যাঙ্কিন স্ট্রিট এবং ফকিরাপুলে পুরান ঢাকা জুড়ে আরও কুটির কারখানা তৈরি হয়েছিল।

পদের নামঃ জোন-ইনচার্জ
শিক্ষা গত যোগ্যতাঃ স্নাতকোত্তর সমমান, পাশ
অভিজ্ঞতাঃ থাকলে ভাল হয় ।
বয়স সীমাঃ ৩৫ বছর।
পদ সংখাঃ নিম্নে দেখুন ।


bombay sweets job circular,বম্বে সুইটস নিয়োগ ২০২২,বোম্বে সুইটস উইকিপিডিয়া,বম্বে সুইটস নিয়োগ 2022, বম্বে সুইটস নিয়োগ বিজ্ঞপ্তি, বম্বে সুইটস এ চাকরি, বম্বে সুইটস চাকরির খবর ,Bombay Sweets Job Circular 2022 ,