বঙ্গবন্ধু মেমোরিয়াল হাসপাতাল নিয়োগ বিজ্ঞপ্তি – BBMH Job Circular 2021

সাম্প্রতিক বঙ্গবন্ধু মেমোরিয়াল হাসপাতাল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ প্রকাশিত হয়েছে। বঙ্গবন্ধু মেমোরিয়াল হাসপাতাল (বিবিএমএইচ) বাংলাদেশের চট্টগ্রামের বৃহত্তম বেসরকারী হাসপাতাল। হাসপাতালে ২২০ টি ছিট এবং ১৫ টি ওয়ার্ড রয়েছে। হাসপাতালটি দেশের ২৩ টি “রেফারাল” হাসপাতালের একটি।  হাসপাতালটিতে প্রতিদিন ৮০০ থেকে ১০০০ রোগীদের সেবা দেয় এর মধ্যে প্রায় তিন-চতুর্থাংশই বহিরাগত রোগী থাকে। আনেক দিন পর বঙ্গবন্ধু মেমোরিয়াল হাসপাতাল (বিবিএমএইচ) জব সার্কুলার প্রকাশ করেছে। আগ্রহী ব্যক্তিদের জন্য এটি একটি সুবর্ণ সুযোগ।

বঙ্গবন্ধু মেমোরিয়াল হাসপাতালে চাকরির জন্য যোগ্য ও আভিজ্ঞ লোকের খুজছে হাসপাতালটি। তাই আপনি যদি যোগ্য হয়ে থাকেন তাওলে আপনাকে চাকরিতে আবেদন করার জন্য আহব্বান করা হল। সরকারি ও বেসরকারি সকল হাসপাতালে নতুন জব সার্কুলার সম্পর্কিত তথ্য পেতে, আপনি আমাদের ওয়েবসাইট jobs.kfplanet.com ভিজিট করতে পারেন। আপনি যদি BANGABANDHU MEMORIAL HOSPITAL BBMH Job Circular 2021 এর জন্য আবেদন করতে চান তবে আপনাকে নিচের দেয়া সময়সীমার মধ্যে আবেদন জমা দেওয়া উচিত।

প্রতিষ্ঠানের নামঃ বঙ্গবন্ধু মেমোরিয়াল হাসপাতাল
যোগ্যতাঃ নিম্নে দেখুন
পদ সংখাঃ ০৮ জন
আবেদনের মাধ্যমঃ  অনলাইনের মাধ্যমে আবেদন করা যাবে।
আবেদনের সময়সীমাঃ ২৫, ৩১ জুলাই ২০২১

বঙ্গবন্ধু মেমোরিয়াল হাসপাতাল নিয়োগ বিজ্ঞপ্তি

 

 

 

Click Here To View Full Job Circular

Apply Online

 

BBMH Job Circular

Source: Azadi, 07 July 2021

 

বঙ্গবন্ধু মেমোরিয়াল হাসপাতাল (বিবিএমএইচ) বাংলাদেশের চট্টগ্রামের বৃহত্তম বেসরকারী হাসপাতাল। ২২০ টি শয্যা এবং ১৫ টি ওয়ার্ড সহ এটি প্রতিদিন ৭০০ থেকে ১,০০০ রোগীর সেবা দেয়, প্রায় তিন-চতুর্থাংশ বহিরাগতদের হিসাবে। ডাঃ পাখতুন এই হাসপাতালে ইন্টার্নশিপ শুরু করেছিলেন। বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, চট্টগ্রাম (ইউএসটিসি) এর ক্যাম্পাসটি ১৯৯৪ সালে প্রতিষ্ঠিত, এটি বিশ্ববিদ্যালয় পরিচালনা করে এবং এর মেডিকেল বিদ্যালয়ের শিক্ষকতা হাসপাতালের দায়িত্ব পালন করে, ফলিত স্বাস্থ্য বিজ্ঞান ইনস্টিটিউট (আইএএইচএস)। এটি দেশের ২৩ টি “রেফারাল” হাসপাতালগুলির মধ্যে একটি হিসাবে শ্রেণিবদ্ধ করা হয়, সাধারণত এটির অর্থ রোগীদের অন্যান্য স্বাস্থ্যসেবা সংস্থাগুলি দ্বারা উল্লেখ করা হয় কারণ এটি আরও ভাল সজ্জিত এবং চিকিত্সা বিশেষজ্ঞ নিয়োগ করে।


bangabandhu memorial hospital ,bangabandhu memorial hospital (bbmh) chittagong job circular ,bangabandhu memorial hospital job circular 2021 , BANGABANDHU MEMORIAL HOSPITAL BBMH Job Circular , BBMH Job Circular 2021 ,BANGABANDHU MEMORIAL HOSPITAL BBMH Jobs ,  BBMH Jobs ,

বঙ্গবন্ধু মেমোরিয়াল হাসপাতাল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ , বঙ্গবন্ধু মেমোরিয়াল হাসপাতাল নিয়োগ , বঙ্গবন্ধু মেমোরিয়াল হাসপাতাল চাকরি ,বঙ্গবন্ধু মেমোরিয়াল হাসপাতাল জব সার্কুলার , বঙ্গবন্ধু মেমোরিয়াল হাসপাতাল চাকুরির খবর ,বঙ্গবন্ধু মেমোরিয়াল হাসপাতাল নতুন নিয়োগ , বঙ্গবন্ধু মেমোরিয়াল হাসপাতাল নিয়োগ বিজ্ঞপ্তি ,