প্রমি এগ্রো ফুডস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি-Prome Agro Foods Job Circular 2023

Prome Agro Foods Job Circular

প্রমি এগ্রো ফুডস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশিত হয়েছে। প্রমি এগ্রো ফুডস লিমিটেড বাংলাদেশের বিখ্যাত খাদ্য উত্পাদন ও রপ্তানি সংস্থা। প্রমি এগ্রো ফুডস লিঃ বাংলাদেশের সর্বাধিক জনপ্রিয় পন্য প্রস্তুত করে। কম্পানিটি  চাকরির সুযোগ প্রদান  করেছে,  যে কেউ এই সুযোগটি নিতে পারেন। আপনি যদি প্রমি নিয়োগ বিজ্ঞপ্তি জন্য আবেদন করতে চান তবে অল্প সময়ের মধ্যে আপনার আবেদন জমা দেওয়া উচিত। প্রমি এগ্রো ফুডস লিঃ বর্তমানে প্রায় তিন হাজার লোক এ শিল্পে নিযুক্ত রয়েছে। শিল্পটি আধুনিক যন্ত্রপাতি দ্বারা সুসজ্জিত। কৃষি প্রক্রিয়াকরণ পণ্য যেমন বিভিন্ন চূর্ণযুক্ত মশলা, টোস্ট বিস্কুট, শুকনো কেক, আমের পানীয়, কোমল পানীয়, জেলি, ডাল, লাচসেমই, চানাচুর, ঝালমুড়ি, রেডি চা, মুগডাল ফ্রাই, সরিষার তেল, চ্যাটনি, সুস্বাদু স্যালাইন ইত্যাদি ১৭ টি দেশে রফতানি করা হয়

সরকারি ও বেসরকারি সকল নতুন জব সার্কুলার সম্পর্কিত তথ্য পেতে, আপনি আমাদের Job Circular Pro ওয়েবসাইট ভিজিট করতে পারেন। প্রমি এগ্রো ফুডস লিমিটেডের নামকরণ করা হয়েছে ২০০২ সাল থেকে। বিভিন্ন নাম পরিচালিত এটি মানসম্মত মানসম্পন্ন খাদ্য সামগ্রীর উৎপাদনকারী সংস্থা হিসাবে দেশে এবং বিদেশে বিশেষ খ্যাতি অর্জন করেছিল। প্রোম এগ্রো ফুডস লিঃ মানসম্পন্ন খাদ্য উৎপাদনের জন্য জাতীয় ও আন্তর্জাতিক সংস্থার নাম পেয়েছে। বিএসটিআই এবং হালাল শংসাপত্র পেয়েছে। Prome Agro Foods Job Circular 2023 এ চাকরি করতে চাইলে আজই প্রমি এগ্রো ফুডস লিমিটেড জব সার্কুলার দেখে আবেদন করুন।

প্রমি এগ্রো ফুডস লিমিটেড নিয়োগ ২০২৩

দেশের শীর্ষস্থানীয় খাদ্যপণ্য উৎপাদন, বিপণন ও জাতীয় রপ্তানিতে স্বর্ণপদক অর্জনকারী প্রতিষ্ঠান প্রমি এগ্রো ফুডস্‌ লিমিটেড এর পণ্য সামগ্রী দ্রুত বাজারজাত ও সরবরাহ করার লক্ষ্যে ঢাকা সহ দেশব্যাপী সেলস্‌ এন্ড  মার্কেটিং বিভাগে জরুরী ভিত্তিতে নিম্নে উল্লেখিত পদসমূহে লোকবল নিয়োগ এর পাশাপাশি পণ্য বাজারজাত করণের লক্ষ্যে ডিলার/কমিশন ডিলার নিয়োগ কার্যক্রম চালাচ্ছে। রোজ শুক্রবার সরাসরি সাক্ষাৎকার গ্রহণ করা হবে।

প্রতিষ্ঠানের নাম  প্রমি এগ্রো ফুডস লিঃ
চাকরি ধরন কোম্পানিতে চাকরি
পদের সংখ্যা বিপুল জনবল
পড়াশোনার যোগ্যতা এসএসসি থেকে স্নাতকোত্তর ডিগ্রী সমমান পাশ
 অভিজ্ঞাতা ০১ বছরের
কর্মস্থল বাংলাদেশের যেকোনো স্থানে
বেতন স্কেল আলোচনা সাপেক্ষে
প্রার্থীর ধরন নারী ও পুরুষ
বয়স সীমা নির্ধারিত নয়
আবেদনের নিয়ম সরাসরি আবেদন করতে হবে
অফিসিয়াল সাইট  www.prome.com.bd
নতুন বিজ্ঞপ্তির সাইট Job Circular Pro
আবেদনের শেষ সময় ১৭ থেকে ২৬ মে ২০২৩

প্রতিষ্ঠানের নামঃ প্রমি এগ্রো ফুডস লিমিটেডে

যোগ্যতাঃ এসএসসি/ এইচএসসি / স্নাতক / স্নাতকোত্তর ডিগ্রী পাশ
মোট পদ সংখাঃ বিপুল সংখ্যাক
বয়স সীমাঃ পদ ভেদে
বেতনঃ আলোচনা সাপেক্ষ
আবেদনের মাধ্যমঃ সাক্ষাৎকার মাধ্যমে আবেদন করতে হবে
সাক্ষাৎকারের তারিখঃ ১৭ থেকে ২৬ মে ২০২৩

প্রমি গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

প্রমি গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ এ আবেদনের জন্য আগ্রহীদের যোগ্যতার সনদপত্র এবং অভিজ্ঞতার সনদের ফটোকপি সহ আগামী প্রতি শুক্রবার সকাল ১০টা থেকে বিকাল ৫টার মধ্যে শুধুমাত্র টাকার প্রধান কার্যালয়ে উপস্থিত হয়ে মৌখিক পরীক্ষায় অংশ গ্রহণের জন্য অনুরোধ করা হলো।

সাক্ষাৎকারের তারিখঃ ১৭ থেকে ২৬ মে ২০২৩

Apply Online

প্রমি এগ্রো ফুডস লিমিটেডে চাকরি ২০২৩

প্রমি এগ্রো ফুডসে আবেদনের নিয়ম: জুলাই ও আগস্ট ২০২৩ রোজ শুক্রবার সরাসরি সাক্ষাৎকার গ্রহণ করা হবে।

প্রধান কার্যালয় এর ঠিকানা:- ৪৮৭ গোবিন্দপুর মৈনারটেক, উত্তরখান, ঢাকা-১২৩০ (উত্তরা আবুল্লাহপুর এর পূর্ব পাশের বেড়িবীধ রাস্তা হতে অটোবাইক যোগে মৈনারটেক “প্রমি” হেড অফিসে আসতে হবে) (০১৭৬২-৬৮৩১৫৭, ০১৭৬২-৬৮৩০১২,০১৭১৩-২৪৭০১৬)

Prome Agro Foods Job Circular 2023

Check Prome Agro Foods All Recent job Circular Posted On BD jobs

Click Here To View Job Circular & Apply Online

প্রমি এগ্রো ফুডস লিঃ জব সার্কুলার

প্রোম এগ্রো ফুডস লিমিটেডের নামকরণ করা হয়েছে ২০০২ সাল থেকে বিভিন্ন নাম পরিচালিত এটি মানের মানসম্পন্ন খাদ্য সামগ্রীর উত্পাদনকারী সংস্থা হিসাবে দেশে এবং বিদেশে বিশেষ খ্যাতি অর্জন করেছিল। প্রোম এগ্রো ফুডস লিঃ মানসম্পন্ন খাদ্য উৎপাদনের জন্য জাতীয় ও আন্তর্জাতিক সংস্থার আইএসও -২০০০: ২০০৫, বিএসটিআই এবং হালাল শংসাপত্র পেয়েছে। বর্তমানে প্রায় তিন হাজার লোক এ শিল্পে কর্মরত রয়েছে। শিল্পটি আধুনিক যন্ত্রপাতি দ্বারা সুসজ্জিত।

কৃষি প্রক্রিয়াকরণ পণ্য যেমন বিভিন্ন চূর্ণযুক্ত মশলা, টোস্ট বিস্কুট, শুকনো কেক, আমের পানীয়, কোমল পানীয়, জেলি, ডাল, লাচসেমই, চানাচুর, ঝালমুড়ি, রেডি চা, মুগডাল ফ্রাই, সরিষার তেল, চ্যাটনি, সুস্বাদু স্যালাইন ইত্যাদি ১৭ টি দেশে রফতানি করা হয় বাংলাদেশী বাজার সহ প্রম ব্র্যান্ডের অধীনে বিশ্ব। এই সংস্থাটি উত্পাদন, বিক্রয় এবং বিপণনের উন্নত অবকাঠামো নিয়ে বার্ষিক এক মিলিয়ন টন খাদ্য সামগ্রী উত্পাদন করতে সক্ষম। সংস্থার উন্নয়নে মালিক ও শ্রমিকদের মধ্যে সুসম্পর্ক রয়েছে।

Prome Agro Foods Job Circular

এ ছাড়া ২০১৩-১৪ অর্থবছরে জাতীয় রাজস্ব বোর্ডের (এনআরবি) কাছ থেকে সংস্থাটি ঢাকা জেলার সর্বোচ্চ মূল্য সংযোজন করকে স্বীকৃতি দিয়েছে।শিল্পটি আধুনিক যন্ত্রপাতি দ্বারা সুসজ্জিত। কৃষি প্রক্রিয়াকরণ পণ্য যেমন বিভিন্ন চূর্ণযুক্ত মশলা, টোস্ট বিস্কুট, শুকনো কেক, আমের পানীয়, কোমল পানীয়, জেলি, ডাল, লাচসেমই, চানাচুর, ঝালমুড়ি, রেডি চা, মুগডাল ফ্রাই, সরিষার তেল, চ্যাটনি, সুস্বাদু স্যালাইন ইত্যাদি ১৭ টি দেশে রফতানি করা হয় বাংলাদেশী বাজার সহ প্রম ব্র্যান্ডের অধীনে বিশ্ব।

এই সংস্থাটি উত্পাদন, বিক্রয় এবং বিপণনের উন্নত অবকাঠামো নিয়ে বার্ষিক এক মিলিয়ন টন খাদ্য সামগ্রী উত্পাদন করতে সক্ষম। সংস্থার উন্নয়নে মালিক ও শ্রমিকদের মধ্যে সুসম্পর্ক রয়েছে। এ ছাড়া ২০১৩-২০১৪ সালে Reাকা জেলার সর্বোচ্চ মূল্য সংযোজন কর জাতীয় রাজস্ব বোর্ডের (এনআরবি) কাছ থেকে সংস্থাটি স্বীকৃতি পেয়েছে।


প্রমি এগ্রো ফুডস লিমিটেড এ নিয়োগ বিজ্ঞপ্তি ,প্রমি এগ্রো ফুডস লিমিটেডে নিয়োগ বিজ্ঞপ্তি 2023 ,প্রমি এগ্রো ফুডস লিমিটেড নিয়োগ ২০২০ ,প্রমি এগ্রো ফুডস লিমিটেড ,প্রমি এগ্রো ফুডস লিমিটেড জব ,প্রমি এগ্রো ফুডস লিমিটেড জব সার্কুলার ,প্রমি এগ্রো ফুডস লিঃ ঢাকা ,প্রমি এগ্রো ফুডস লিঃ ,প্রমি এগ্রো ফুডস লিঃ জব  ,প্রমি এগ্রো ফুডস লিঃ জব সার্কুলার , প্রমি এগ্রো ফুডস লিঃ নিয়োগ নিজ্ঞপ্তি ,প্রমি এগ্রো ফুডস লিমিটেড নিয়োগ ,

প্রমি এগ্রো ফুডস লিমিটেড ঢাকা ,প্রমি এগ্রো ফুডস ,প্রমি এগ্রো ফুডস্ লিঃ ,প্রমি এগ্রো ফুডস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ,প্রমি এগ্রো ফুডস লিঃ চাকুরি ,প্রমি এগ্রো ফুডস লিঃ চাকরি ,prome agro foods ltd ,prome agro foods ltd job circular ,prome agro foods ltd job circular 2023 ,prome agro food job circular ,prome agro foods ltd jobs ,www.prome agro food.com ,prome agro foods ltd. dhaka ,prome agro foods limited , www.prome agro foods ltd,