৬৬০ পদে পূবালী ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি-Pubali Bank Job Circular 2023

Pubali Bank Job Circular

পূবালী ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ স্নাতক ডিগ্রী পাসে, নিম্ন পদে, ন্যায্য টাকা বেতনে অনলাইনের মাধ্যমে প্রকাশিত হয়েছে। বাংলাদেশের স্বায়ত্বশাসিত বাণিজ্যিক ব্যাংকগুলোর মধ্যে অন্যতম। শাখা ও কর্মকা ণ্ডের বিচারে, সরকারি মালিকানাধীন ব্যাংকগুলোর পরেই এটি বাংলাদেশের বৃহত্তম ব্যাংক। এই ব্যাংকটি সেরা আর্থিক প্রতিষ্ঠান হিসেবে ‘বাংলাদেশ বিজনেস এওয়ার্ড-২০০৯’ পদক অর্জন করেছে। আপনি যদি পূবালী ব্যাংকে চাকরি করতে আগ্রহী হন তাহলে দ্রুত আবেদন করুন। আবেদনের প্রক্রিয়া সহ পূবালী ব্যাংক জব সার্কুলার ২০২৩ এর সকল তথ্য জানতে নিচের তথ্য গুলি ভালোভাবে পড়ুন।

পূবালী ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

পূবালি ব্যাংকটি তাদের কর্মী সংখ্যা আরো বৃদ্ধির লক্ষ্যে সম্প্রতি একটি চাকরির নিয়োগ সার্কুলার প্রকাশ করেছে। পূবালী ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তিতে যারা আবেদন করতে চান, তাদের অনলাইনের মাধ্যম আবেদন করতে হবে। সরকারি ও বেসরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি খোঁজার ব্যাপারটি সহজ করবে আমাদের Job Circular Pro টিম তাই সকল চাকুরির তথ্য পেতে আমাদের সাথে থাকুন। নিম্মে,পূবালী ব্যাংকে চাকরির খবর এর বিস্তারিত ও চিত্র প্রকাশ করা হল।

কোম্পানির নাম পূবালী ব্যাংক
চাকরির ধরন ব্যাংকে চাকরি
পদের সংখ্যা অনির্দিষ্ট
শিক্ষাগত যোগ্যতা স্নাতক বা স্নাতকোত্তর
বেতন স্কেল আলোচনা সাপেক্ষ
অভিজ্ঞতা — বছরের
আবেদন ফিঃ প্রয়োজন নাই
আবেদনের মাধ্যম অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে
অফিসিয়াল সাইট www.gphispat.com.bd
নতুন চাকরির ওয়েবসাইট JCP
আবেদনের শেষ তারিখ ২৫ জুন ২০২৩

ব্যাংকে চাকরির আরো বিজ্ঞপ্তি জানতে এখানে ক্লিক করুনঃ ব্যাংক সার্কুলার

পূবালী ব্যাংক নিয়োগ 2023

পূবালী ব্যাংক নিয়োগ ২৫ জুন ২০২৩ তারিখের মধ্যে অনলাইনের মাধ্যম আবেদন করতে হবে!

Pubali Bank Limited Job Circular 2023

Pubali Bank Limited Job Circular 2023

আবেদনের শেষ তারিখঃ ২৫ জুন ২০২৩
আবেদন লিংক: www.recruitment.pubalibankbd.com
For More Details Visit: www.pubalibangla.com/career.asp

পূবালী ব্যাংকে চাকরির খবর

পূবালী ব্যাংকে আবেদনের শর্তাবলী

  • যে সকল প্রার্থীদের ফলাফল এখনও প্রকাশিত হয়নি তাদের আবেদন করার প্রয়োজন নেই
  • যারা বিদেশে পড়াশোনা করছেন তাদের সমমানের ডিগ্রী থাকতে হবে
  • অবশ্যই কম্পিউটার সম্পর্কে ধারণা থাকতে হবে এবং ব্যবহার করার সক্ষমতাও থাকতে হবে
  • বয়স ৩৫ বছরের বেশী হলে আবেদন করার প্রয়োজন নেই
  • পূবালী ব্যাংকে কর্মরত কোন ব্যাক্তি প্রার্থী হতে পারবেন না

আবেদনের নিয়ম

আবেদনকারীকে http://www.pubalibangla.com/career.asp লিংক থেকে অনলাইনে আবেদনপত্র পূরণের মাধ্যমে আবেদন করতে হবে। আবেদন করার সময় আবেদনের নিয়ম ও অন্যান্য শর্ত ওয়েবসাইটেই পাওয়া যাবে।

Pubali Bank Job Circular 2023

Pubali Bank Limited has recently published the recruitment circular 2023 for the recruitment of manpower in this private sector Pubali Bank Limited. This commercial bank will recruit manpower for the post of ‘CMO’. If you are interested in banking job and consider yourself as a qualified candidate in Pubali Bank Limited recruitment information, then prepare to send the application form along with the head office of the bank by looking at the detailed recruitment information.

Pubali Bank has recently issued a recruitment circular aimed at further increasing the number of its employees. Those who want to apply in Pubali Bank Limited recruitment notification, they have to apply online. Nimme, details and pictures of job news in Pubali Bank were published.

পূবালী ব্যাংকে চাকুরী

পুবালী ব্যাংকটি বাংলাদেশ ব্যাংক কর্তৃক প্রচালিত। ১৯৫৯ সালে কিছু বাঙালি উদ্যোক্তার উদ্যোগে ব্যাংক কোম্পানি আইন ১৯৩১ এর অধীনে যে বাঙালি উদ্যোক্তাদের সীমিত ছিল, তাদের প্রদানের জন্য ১৯৫৯ সালে কিছু বাঙালি উদ্যোক্তার উদ্যোগে তৎকালীন পূর্ব পাকিস্তানের ব্যাংকিং দৃশ্যে প্রথম দিকে ব্যাংকটি আত্মপ্রকাশ করেছিল। অন্যান্য আর্থিক প্রতিষ্ঠানগুলি থেকে দিনগুলি। ১৯৭২ সালে বাংলাদেশের স্বাধীনতার পরে এই ব্যাংকটি সরকারের নীতিমালা অনুসারে জাতীয়করণ করা হয়, পূবালী ব্যাংক নামকরণ করা হয়।

পরবর্তীকালে পরিবর্তিত পরিস্থিতির কারণে এই ব্যাংকটি ১৯৮৩ সালে একটি বেসরকারী ব্যাংক হিসাবে নামান্তরিত হয় এবং পূবালী ব্যাংক লিমিটেড নামকরণ করা হয়। প্রতিষ্ঠার পর থেকে এই ব্যাংক আর্থ-সামাজিক, শিল্প ও কৃষি বিকাশের পাশাপাশি সঞ্চয়ী সংগ্রহ ও তহবিলের বিনিয়োগের মাধ্যমে দেশের সার্বিক অর্থনৈতিক উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে চলেছে।

কর্পোরেট সামাজিক দায়বদ্ধতার প্রতি পূবালী ব্যাংকের প্রতিক্রিয়া দায়বদ্ধ ব্যাংকিংয়ের ধারণার দ্বারা প্রতিচ্ছবি, যা আমরা ব্যবসায়ের যেভাবে তৈরি করি এবং ব্যাংকের উদ্দেশ্যগুলি বাংলাদেশের সেরা আর্থিক প্রতিষ্ঠান হতে পরিচালিত করে। আমরা সমাজের প্রতি আমাদের বাধ্যবাধকতাগুলি স্বীকৃতি দিয়েছি, তাই আমরা আমাদের ব্যবসায়টি যেভাবে পরিচালনা করি, আমরা আমাদের কর্মচারীদের সাথে কীভাবে আচরণ করি এবং আমরা আমাদের গ্রাহকদের সাথে কীভাবে আচরণ করি সে সম্পর্কে সর্বদা অবগত, যুক্তিসঙ্গত এবং নৈতিক সিদ্ধান্ত নিতে প্রতিশ্রুতিবদ্ধ।
আমাদের সিএসআর উদ্যোগগুলি বছরের পর বছর ধরে স্বাস্থ্যসেবা, খেলাধুলা, শিক্ষা এবং যুব উন্নয়ন, চারুকলা, জনহিতকর এবং দাতব্য ক্রিয়াকলাপগুলিতে ফোকাস করেছে।

পূবালী ব্যাংক Job Circular

পূবালী ব্যাংক লিমিটেড কোটি টাকা অনুদান দিয়েছে। বর্তমানে ক্যান্সারের বিশেষায়িত চিকিত্সায় অ্যাক্সেস না পাওয়া লোকজনের দুর্ভোগ কাটাতে আর্ট আধুনিক ক্যান্সার হাসপাতাল প্রতিষ্ঠার লক্ষ্যে মানবিক সংস্থা ঢাকা আহসানিয়া মিশনকে ১০ (দশ) কোটি টাকা; বাংলাদেশে, ক্যান্সারের ন্যূনতম সুবিধা রয়েছে এবং দেশের শহর ও গ্রামীণ উভয় অঞ্চলে অনেক লোকই তাদের ক্যান্সারের প্রয়োজনের জন্য হাসপাতাল এবং ডাক্তারদের অভাবে মারা যাচ্ছে। এটি অনুমান করা হয় যে বাংলাদেশে ইতিমধ্যে ক্যান্সারে আক্রান্ত এক হাজার মানুষ এবং প্রতি বছর ২,০০,০০০ নতুন রোগী যুক্ত হয়।

বর্তমানে বিদ্যমান হাসপাতালের সুবিধাগুলি সহ, বাংলাদেশে প্রতি বছর ২০,০০০ রোগীর সেবা করার ক্ষমতা রয়েছে – যার অর্থ ১৮,০০০ রোগী সম্পূর্ণরূপে অরক্ষিত হয়ে পড়ে – তাদের হাজার হাজার লোক অকারণে ভোগে এবং শেষ পর্যন্ত কোনও ক্যান্সারের যত্ন ছাড়াই মারা যায়। আশানিয়া মিশন ক্যান্সার এবং জেনারেল হাসপাতাল প্রতি বছর প্রায় ,৭৩,০০০ রোগীকে সেবা প্রদান করবে, যা সারা বাংলাদেশ জুড়ে প্রায় ৪০,০০০ মৃত্যু রোধ করবে এবং প্রায় ২০০,০০০ রোগীর ভোগ কমাবে। পূবালী ব্যাংক লিমিটেডও কোটি টাকা অনুদান দিয়েছে। ২(দুই) কোটি টাকার ইএনটি ক্যান্সার হাসপাতাল।


পূবালী ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ,পূবালী ব্যাংকের, পূবালী ব্যাংক খবর , পূবালী ব্যাংক চাকরির খবর ,পূবালী ব্যাংক গার্ড নিয়োগ ,পূবালী ব্যাংক গাড ডিউটি ,পূবালী ব্যাংক চাকরি ,পূবালী ব্যাংকে চাকরি ,পূবালী ব্যাংক জব সার্কুলার ২০২৩ ,পূবালী ব্যাংক জব ,the pubali bank limited ,পূবালী ব্যাংক নিয়োগ ২০২৩ ,পূবালী ব্যাংক নিয়োগ 2023 ,পূবালী ব্যাংক সিকিউরিটি নিয়োগ ,পূবালী ব্যাংক নিয়োগ,পূবালী ব্যাংক জব , পূবালী ব্যাংকে নিয়োগ, Pubali Bank Job Circular, পূবালী ব্যাংক Job Circular, পূবালী ব্যাংক নিয়োগ 2023,