পদক্ষেপ এনজিও নিয়োগ 2022-পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

পদক্ষেপ এনজিও নিয়োগ

সাম্প্রতিক পদক্ষেপ এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি 2022 প্রকাশ করা হয়েছে। পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্র ১৯৮৬সালে বরিশাল জেলার একটি ছোট প্রত্যন্ত গ্রামে নিজস্ব সম্পদ নিয়ে এনজিওটি প্রচেষ্টা শুরু হয়। সংগঠনটির সুবিধাবঞ্চিত এবং সবচেয়ে ঝুঁকিপূর্ণ মানুষের বিশেষ করে গ্রামীণ ও শহরাঞ্চলের নারী ও শিশুদের আর্থ-সামাজিক অবস্থার উন্নতি করা। এটি একটি জাতীয় এনজিও হিসেবে বিবেচিত হয়েছে। অনেক বাধা অতিক্রম করে সফলভাবে এগিয়ে চলেছে এবং বর্তমানে সারা দেশে কাজ করছে। এনজিও টি বিভিন্ন এলাকায় যেমন হাওড়, বাওড়, পাহাড়ি অঞ্চল, চর, উপজাতি, উপকূলীয় অঞ্চল এবং মঙ্গা-প্রভাবিত অঞ্চলেও তার কার্যক্রম সম্প্রসারিত করেছে।

আরো পড়ুনঃ
1) এনজিও নতুন নিয়োগ বিজ্ঞপ্তি 
2) ব্র্যাক এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি 
3) বুরো বাংলাদেশ এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি
4) আর্স বাংলাদেশ এনজিও নিয়োগ

বর্তমানে পদাক্ষেপ ১৪ টি জোনাল অফিস, ৬১টি এরিয়া অফিস এবং ৩৫০টি শাখা/প্রকল্প অফিসের মাধ্যমে সারা দেশে তার উন্নয়ন কার্যক্রম পরিচালনা করছে। padakhep manabik unnayan kendra job circular 2022 এ যোগ্য ব্যাক্তিদের অগ্রাধিকার দেওয়া হবে। আপনি যদি নিম্ন পদের জন্য় আবেদন করতে চান তাহলে পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ এর সকল তথ্য পড়ে আবেদন করতে হবে;

পদক্ষেপ এনজিও নিয়োগ 2022

আবেদনের নিয়ম: আগ্রহী প্রার্থীদের A4 সাইজের সাদা কাগজে স্বহস্তে লিখিত আবেদনপত্র ও জীবনবৃত্তান্ত (আপনাকে চিনবেন এমন দুই জন বিশিষ্ট ব্যক্তির ঠিকানা ও মোবাইল নন্বর ইত্যাদি উল্লেখ পূর্বক), সদ্য তোলা পাসপোর্ট সাইজের ৩ কপি স্পষ্ট ছবি (ল্যাব প্রিন্ট), সকল শিক্ষাগত যোগ্যতার সনদ, প্রযোজ্য ক্ষেত্রে অভিজ্ঞতার সনদ/ছাড়পত্র, স্থায়ী ঠিকানার স্বপক্ষে নাগরিকত্ব সনদ ও জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত ফটোকপি আবশ্যিকভাবে সংযুক্ত সহ আগামী ১৫/১১/২০২২ খ্রিষ্টাব্দ তারিখের মধ্যে “নির্বাহী পরিচালক, পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্র, প্রধান কার্যালয়, বাড়ী নং ৫৪৮, রোভ নং ১০, বায়তুল আমান হাউজিং সোসাইটি, আদাবর, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭ এই ঠিকানায় সরাসরি বা ডাকযোগের মাধ্যমে পৌঁছাতে হবে।

প্রতিষ্ঠানের নাম  পদক্ষেপ এনজিও
চাকরি ধরন এনজিও নিয়োগ
পদের সংখ্যা ০১  জন
পড়াশোনার যোগ্যতা  স্নাতক ডিগ্রী ধারী
 অভিজ্ঞাতা — বছরের
কর্মস্থল গোপালগঞ্জ এর যেকোন উপজেলাতে
বেতন স্কেল ৪২০০০/- টাকা
প্রার্থীর ধরন নারী ও পুরুষ
বয়স সীমা  ৪৫ বছর
আবেদনের নিয়ম সরাসরি/ডাকযোগের মাধ্যমে আবেদন করতে হবে
অফিসিয়াল সাইট  www.padakhep.org
নতুন বিজ্ঞপ্তির সাইট Job Circular Pro
আবেদনের শেষ সময় ১৫ নভেম্বর ২০২২

শিক্ষাগত যোগ্যতাঃ কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে মৎস্য বিজ্ঞান বিষয়ে ন্যুনতম স্নাতক ডিগ্রী ধারী হতে হবে। উক্ত বিষয়সমূহে স্নাতকোত্তর ডিশ্রীধারীদের অগ্রাধিকার দেওয়া হবে।

বেতন: সর্বসাকূল্যে মাসিক মোট বেতন ২২,০০০/- টাকা এবং যাতায়াত (মোটর সাইকেল জ্বালানী ও রক্ষণাবেক্ষণ) ও মোবাইল (ইন্টারনেটসহ) ভাতা পবে। এছাড়া বছরে দুটি বোনাস যা মাসিক মোট বেতনের ৫০% এবং বৈশাখী ভাতা যা মাসিক মোট বেতনের ১০% প্রাদান করা হবেন।

চাকরির প্রয়োজনীয় বিষয়সমূহ: 

  • সর্বোচ্চ ৩৫ বছর। যোগ্যতর প্রার্থীর ক্ষেত্রে বয়স শিথিলযোগ্য।
  •  মাঠ পর্যায়ে লাইভলিহভ কার্যক্রম (কৃষি বিষয়ক আয়বর্ধনমূলক) বাস্তবায়নে ৩ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।
  • . কম্পিউটারে এর কাজ জানা আবশ্যক।
  •  বাংলা ও ইংরেজিতে প্রতিবেদন লেখায় পারদর্শি হতে হবে।
  •  শারীরিকভাবে সুস্থ, কর্মক্ষম, সাবলীল এবং উন্নত চারিত্রিক গুণাবলী সম্পন্ন হতে হবে, গ্রামীণ পরিবেশে অবস্থান করে অতিদূর্গম/হাওর/চরাঞ্চলে কাজ করার মানসিকতা থাকতে হবে, মোটর সাইকেল চালানোর পারদর্শিতা থাকতে হবে।

পদক্ষেপ এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ আবেদন

আবেদনের শর্তাবলীঃ

  • সরাসরি বা ডাকযোগের মাধ্যমে আবেদন করতে হবে।
  • খামের উপর পদের নাম ও নিজ জেলা উল্লেখ করতে হবে।
  • শুধুমাত্র বাছাইকৃত প্রার্থীদেরকে নিয়োগ পরীক্ষার সময়সূচী দরখাস্তে (সিভিতে) প্রদত্ত মোবাইল নম্বরে অবহিত করা হবে।
  • লিখিত পরীক্ষায় অংশগ্রহণের দিন পরীক্ষার ফি বাবদ নগদ ২০০/- টাকা (অফেরৎযোগ্য) জমা দিতে হবে।
  • যে কোন আবেদনপত্র গ্রহণ/বাতিল এবং নিয়োগ বিজ্ঞপ্তির শর্তাবলী সংযোজন/শিখিল করার ক্ষমতা কর্তৃপক্ষ সংরক্ষণ করেন।
  • নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন প্রকার টিএ/ডিএ দেয়া হবে না।
  • প্রার্থীর আপনজন/আত্মীয়দের মধ্যে থেকে আরো দুইজন ব্যক্তিকে (সরকারী/আধা সরকারী/বেসরকারী চাকুরীজীবী) সংস্থার নির্ধারিত ফরমে গ্যারান্টার হতে হবে।
  • কোন প্রার্থী কোন ক্ষেত্রে ভুল তথ্য প্রদান অথবা সত্য গোপন করলে নিয়োগ পাবার পরও যে কোন সময় তার নিয়োগ বাতিল করার ক্ষমতা কর্তৃপক্ষ সংরক্ষণ করবেন।

বিশেষ দ্রষ্টব্য: পদক্ষেপ এর চাকুরীতে নিয়োগের ক্ষেত্রে উল্লেখিত নিয়োগ পরীক্ষার ফি ও স্টাফ সেভিংস ডিপোজিট ব্যতিত আর কোন ধরনের অর্থ নেয়া হয় না। তাই কোথাও অন্য যে কোন ধরনের আর্থিক লেনদেন না করার জন্য সবাইকে সতর্ক করা হলো। নিয়োগ বিজ্ঞপ্তিটি সংস্থার ওয়েবসাইটেও পাওয়া যাবে।

পদক্ষেপ এনজিও নিয়োগ ২০২২

পদক্ষেপ এনজিও নিয়োগ 2022

আবেদনের শেষ তারিখ: ১৫ নভেম্বর ২০২২

Padakhep Manabik Unnayan Kendra Job Circular 2022

Padakhep Manabik Unnayan Kendra Ngo Job Circular 2022Rules of Application: – Application form and CV of A4 size white paper of interested candidates (mentioning the address and mobile number of two eminent persons who know you etc.), 3 copies of newly taken passport size clear ravin photo (lab print), certificate of all educational qualifications. Certificate of Experience / Exemption Certificate where applicable, Certificate of Citizenship in favor of permanent address and attested photocopy of National Identity Certificate must be attached. Adabar, Mohammadpur, Dhaka-1208 This address should be reached directly or by post.

 

পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্র নিয়োগ ২০২২

পদক্ষেপ এর মূল লক্ষ হল, একটি গণতান্ত্রিক, ন্যায়সঙ্গত, ন্যায়সঙ্গত, সক্ষম এবং দারিদ্র্যমুক্ত বাংলাদেশ গড়ে তোলা , শিক্ষা, এইচআইভি/এইডস প্রতিরোধ, লিঙ্গ, পরিবেশ, সামাজিক নিরাপত্তা, বিপণন, প্রয়োজন ভিত্তিক সেবা এবং সহায়তা প্রদানের মাধ্যমে বর্ধিত ক্ষমতা সহ স্ব-অর্থায়িত, স্ব-নিযুক্ত এবং স্ব-ক্ষমতায়িত সম্প্রদায় তৈরি করা প্রযুক্তি, ইত্যাদি

আবেদনের নিয়মঃ

  • খামের উপর পদের নাম ও নিজ জেলা উল্লেখ করতে হবে।
  • শুধুমাত্র নির্বাচিত প্রার্থীদেরই আবেদনে দেওয়া মোবাইল নম্বরে নিয়োগ পরীক্ষার সময়সূচী সম্পর্কে জানানো হবে।
  • লিখিত পরীক্ষায় অংশগ্রহণের দিন জমা দিতে হবে পরীক্ষা ফি জন্য 200 / – (ফেরতযোগ্য নয়)।
  • যেকোনো আবেদনপত্র গ্রহণ/বাতিল এবং নিয়োগ বিজ্ঞপ্তির শর্তাবলী সংযোজন/শিথিল করার ক্ষমতা কর্তৃপক্ষ সংরক্ষণ করেন।
  • নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন টিএ / ডিএ দেওয়া হবে না।
  • চূড়ান্তভাবে নির্বাচিত প্রার্থীর প্রধান অভিভাবক কর্তৃক ৩০০/- টাকার নন জুডিসিয়াল স্ট্যাম্পে লিখিত অঙ্গীকারনামা প্রদান করতে হবে।
  • প্রার্থীর আপনজন/আত্মীয়দের মধ্যে থেকে আরো দুজন ব্যক্তিকে সংস্থার নির্ধারিত ফরমে গ্যারান্টার হতে হবে।
  • কোনো প্রার্থী কোনো ক্ষেত্রে ভুল তথ্য প্রদান অথবা সত্য গোপন করলে নিয়োগ পাওয়ার পরও যেকোনো সময় তার নিয়োগ বাতিল করার ক্ষমতা কর্তৃপক্ষ সংরক্ষণ করবে।

 

পদক্ষেপ এনজিও নিয়োগ ২০২২, পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্র নিয়োগ ২০২২, পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্র ঢাকা, পদক্ষেপ মানবিক উন্নয়ন সংস্থা , পদক্ষেপ এ নিয়োগ, পদক্ষেপ এ চাকরি, পদক্ষেপ চাকরির খবর, পদক্ষেপ এনজিও চাকরির খবর, পদক্ষেপ জব সার্কুলার, পদক্ষেপ এনজিও জব সার্কুলার, পদক্ষেপ এনজিও তে নিয়োগ ২০২২, পদক্ষেপ নিয়োগ, পদক্ষেপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, পদক্ষেপ এর নিয়োগ, পদক্ষেপ সার্কুলার, পদক্ষেপ সংবাদ, পদক্ষেপ এনজিও নিয়োগ 2022, পদক্ষেপ জব সার্কুলার 2022,