ডিসি কলেজ কক্সবাজার নিয়োগ বিজ্ঞপ্তি – Cox’s Bazar DC College Job Circular 2020

ডিসি কলেজ কক্সবাজার নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০, শিক্ষা মন্ত্রণালয় কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত হয়েছে। প্রায় সময় বিভিন্ন ক্যাটাগরিতে ডিসি কলেজ জব সার্কুলার প্রকাশ করে থাকে। বাংলাদেশের জনপ্রিয় শিক্ষা প্রতিষ্ঠানে যারা চাকুরি করতে চান তাদের জন্য এটি একটি সুযোগ হতে পারে। Cox’s Bazar DC College jobs বেকারত্ব রোধে খুব গুরুত্ব দিয়ে যাচ্ছে। এটি বেকার ও যোগ্য চাকরিপ্রার্থীরা এই সুযোগটি নিতে পারেন।

সরকারি ও বেসরকারি সকল নতুন জব সার্কুলার সম্পর্কিত তথ্য পেতে, আপনি আমাদের ওয়েবসাইট jobs.kfplanet.com  ভিজিট করতে পারেন ।  আপনি যদি এই চাকুরির জন্য আবেদন করতে চান তবে আপনাকে নিচের দেয়া সময়সীমার মধ্যে আবেদন জমা দেওয়া উচিত। Cox’s Bazar DC College Job Circular 2020 এর সকল তথ্য ও বিস্তারিত নিম্নে প্রদান করা হলঃ
এসব পদে আবেদন করতে হবে অনলাইনের মাধ্যমে।

প্রতিষ্ঠানের নামঃ ডিসি কলেজ কক্সবাজার
যোগ্যতাঃ নিম্নে দেখুন
পদ সংখাঃ নিম্নে দেখুন
আবেদনের মাধ্যমঃ ডাকযোগের মাধ্যমে আবেদন করা যাবে।
আবেদনের সময়সীমাঃ ১৯ নভেম্বর ২০২০
  • পদের নামঃ প্রভাষক (বাংলা / ইংরেজি)
    শিক্ষা গত যোগ্যতাঃ স্নাতক (সম্মান) পাশ ।
    বয়স সীমাঃ ৩৫ বছর
    পদ সংখাঃ ০২ জন
  • পদের নামঃ শরীর চর্চা
    শিক্ষা গত যোগ্যতাঃ স্নাতক ডিগ্রি পাশ ।
    বয়স সীমাঃ ৩৫ বছর
    পদ সংখাঃ ০১ জন
  • পদের নামঃ পরিদর্শক
    শিক্ষা গত যোগ্যতাঃ স্নাতক সম্মান পাশ ।
    বয়স সীমাঃ ৩৫ বছর
    পদ সংখাঃ ০২ জন

ডিসি কলেজ কক্সবাজার নিয়োগ বিজ্ঞপ্তি

Cox’s Bazar DC College 

ডিসি কলেজ কক্সবাজার নিয়োগ বিজ্ঞপ্তি

Source: Bangladesh Pratidin, 27 October  2020

Application Deadline: 19 November 2020

কক্সবাজারের প্রাচীন নাম পালঙ্কি। এক সময় এটি পানোয়া নামে পরিচিত ছিল। পানোয়া শব্দের অর্থ ‘হলুদ ফুল’। অতীতে কক্সবাজারের আশেপাশের অঞ্চলগুলি এই হলুদ ফুলের সাথে ঝাঁকুনি দিত। এটি চট্টগ্রাম থেকে ১৫৯ কিমি দক্ষিণে অবস্থিত। ক্যাপ্টেন হীরাম কক্স নামে একজন ইংরেজ অফিসার ১৮৯৯ খ্রিস্টাব্দে এখানে একটি বাজার প্রতিষ্ঠা করেছিলেন। কক্সবাজার নামটির মূল কথা মিঃ কক্সবাজারের।

কক্সবাজার জেলা চট্টগ্রাম প্রশাসনিক বিভাগের অন্তর্গত একটি জেলা। এটি ২০০ ৩০´´ থেকে ২১০ ৫৬´´ উত্তর অক্ষাংশ এবং ৯১ ২৩´´ পূর্ব দ্রাঘিমাংশ পর্যন্ত বিস্তৃত। এর আয়তন প্রায় ২,৪৯১.৮৬ বর্গ কিঃ মিঃ। এর উত্তরে চট্টগ্রাম, দক্ষিণে বঙ্গোপসাগর, পূর্বে বান্দরবান পার্বত্য জেলা ও মায়ানমার, পশ্চিমে বঙ্গোপসাগর বিস্তৃত। কক্সবাজারে পৃথিবীর দীর্ঘতম সমুদ্রসৈকত (১১১ কিঃ মিঃ) রয়েছে।


ডিসি কলেজ কক্সবাজার ,ডিসি কলেজ কক্সবাজার চাকরি ,ডিসি কলেজ কক্সবাজার জব সার্কুলার , ডিসি কলেজ কক্সবাজার চাকুরি ,কক্সবাজার ডিসি কলেজে নিয়োগ ,কক্সবাজার ডিসি কলেজ নিয়োগ ,ডিসি কলেজ কক্সবাজার নিয়োগ বিজ্ঞপ্তি , Cox’s Bazar DC College Job Circular , Cox’s Bazar DC College Jobs , DC College Job Circular , DC College Jobs ,