ডাচ বাংলা ব্যাংকে নিয়োগ বিজ্ঞপ্তি-Dutch Bangla Bank Limited Job Circular 2023

Dutch Bangla Bank Limited Job Circular

ডাচ বাংলা ব্যাংকে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হল। সকলের ব্যাংক এখন হাতের মুঠোয়। ডাচ বাংলা ব্যাংক লিমিটেড কর্তৃক এই জব সার্কুলার প্রকাশিত হয়েছে। ডাচ বাংলা ব্যাংক পুরোপুরি স্বয়ংক্রিয়ভাবে পরিচালিত বাংলাদেশের প্রথম ব্যাংক। ইলেক্ট্রনিক-ব্যাংকিং বিভাগটি দ্রুত অটোমেশন গ্রহণ এবং এই ক্ষেত্রে আধুনিক ব্যাংকিং পরিষেবা আনতে ২০০২ সালে প্রতিষ্ঠিত হয়েছিল। ২০০৩ সালে সম্পূর্ণ অটোমেশন সম্পন্ন হয়েছিল এবং এর মাধ্যমে বাংলাদেশী জনগণের কাছে প্লাস্টিকের অর্থ উপস্থাপন করা হয়েছিল। ডাচ বাংলা ব্যাংকও দেশের বৃহত্তম এটিএম বহর পরিচালনা করে এবং প্রক্রিয়ায় গ্রাহক ব্যয় এবং ফিগুলিকে ৮০% হ্রাস করে।এখন বেশিরভাগ স্থানীয় ব্যাংকগুলি তাদের নিজস্ব অনুসরণ না করে ডাচ বাংলা ব্যাংকের ব্যাংকিং অবকাঠামোতে যোগদান করেছে।

আরো নিয়োগ বিজ্ঞপ্তি দেখুনঃ ⇓
1) বাংলাদেশ ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি
2)অগ্রণী ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি 
3) মধুমতি ব্যাংক নতুন নিয়োগ বিজ্ঞপ্তি
4) সিটি ব্যাংক এ নিয়োগ বিজ্ঞপ্তি
5) বাংলাদেশ ব্যাংক নিয়োগ পরীক্ষার সময়সূচী ,প্রবেশপত্র

ডাচ বাংলা ব্যাংক নিয়োগ ২০২৩

ডাচ বাংলা ব্যাংক নিয়োগ ২০২৩ সহ সরকারি ও বেসরকারি ব্যাংকে নতুন জব সার্কুলার সম্পর্কিত তথ্য পেতে, আপনি আমাদের ওয়েবসাইট JCP ভিজিট করতে পারেন। আপনি যদি Dutch Bangla Bank Limited Job Circular 2023 এ আবেদন করতে চান তবে আপনাকে নিচের দেয়া সময়সীমার মধ্যে আবেদন জমা দেওয়া উচিত। বেকার ও ইচ্ছুক দের জন্য একটি সুবর্ণ সুযোগ,আপনারা দ্রুত আবেদন করুন, আবেদন করার সকল নিয়ম ও তথ্য নিম্নে দেওয়া হলঃ

প্রতিষ্ঠানের নাম ডাচ বাংলা ব্যাংক
চাকরির ধরন  ব্যাংক জব সার্কুলার
পদের সংখ্যা নিম্নে দেখুন
শিক্ষাগত যোগ্যতা এইচএসসি/স্নাতক বা স্নাতকোত্তর
বেতন স্কেল আলোচনা সাপেক্ষ
অভিজ্ঞতা –বছরের
আবেদন ফিঃ প্রয়োজন নাই
আবেদনের মাধ্যম অনলাইনে
অফিসিয়াল সাইট   www.dutchbanglabank.com
নতুন চাকরির ওয়েবসাইট JCP
আবেদনের শেষ তারিখ  ৩০ সেপ্টেম্বর, ১৪ অক্টোবার ২০২৩

ডাচ বাংলা ব্যাংক জব সার্কুলার 2023

ডাচ্ বাংলা ব্যাংকের অধীনে বিভিন্ন ধরনের পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ। ডাচ-বাংলা এজেন্ট ব্যাংকিংয়ে জব সার্কুলার এর মাধ্যমে  অফিসার  পদে  নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আগামী ৩১ জুলাই ও ২০ আগস্ট ২০২৩ পর্যন্ত আবেদন করতে পারবেন।

Source: Prothom Alo, 14 September 2023

Application Deadline: 14 October 2023

Source: Prothom Alo, 01 September 2023

Application Deadline: 30 September 2023

Apply Online

Dutch Bangla Bank Limited Job Circular

Check Dutch Bangla Bank Agent Banking All Recent job Circular Posted On Official Website here

Check Details Circular & Apply Online Here:>> https://app.dutchbanglabank.com/Online_Job

 

 

Click Here To View Full Job Circular

Apply Online

 

মিশনঃ
ডাচ-বাংলা ব্যাংকের প্রকৌশলীরা ব্যবসায় এবং শিল্পে সৃজনশীলতা এবং সামাজিক দায়বদ্ধতার প্রতিশ্রুতিবদ্ধ “একা মুনাফা” ব্যাংকের পরিচালনায় কেন্দ্রীয় দৃষ্টি নিবদ্ধ রাখে না; কারণ “মানুষ একা রুটি আর মাখন দিয়ে বাঁচে না”।

দৃষ্টিঃ
ডাচ-বাংলা ব্যাংক আরও উন্নত বাংলাদেশের স্বপ্ন দেখায়, যেখানে আর্টস এবং চিঠিপত্র, খেলাধুলা এবং ক্রীড়াবিদ, সংগীত ও বিনোদন, বিজ্ঞান ও শিক্ষা, স্বাস্থ্য ও স্বাস্থ্যবিধি, পরিষ্কার ও দূষণমুক্ত পরিবেশ এবং সর্বোপরি নৈতিকতা ও নৈতিকতার উপর ভিত্তি করে একটি সমাজ আমাদের সমস্ত জীবনকে মূল্যবান করে তুলেছে বাস। ডাচ-বাংলা ব্যাংকের সারাংশ এবং নীতিগুলি সৃজনশীলতার বিশ্বজগতে এবং মনোহর জীবনের আশ্চর্য যাদুতে বিশ্রাম দেয় যা জীবনের চেতনা এবং দুঃসাহসিকতার সাথে বিস্তৃত যা মানব বিকাশে অবদান রাখে।

মূল উদ্দেশ্যঃ
ডাচ-বাংলা ব্যাংক তার গ্রাহকের চাহিদা এবং সন্তুষ্টি পূরণে এবং ব্যাংকিংয়ে তাদের প্রথম পছন্দ হওয়ার জন্য তার আপোষহীন প্রতিশ্রুতিতে বিশ্বাস করে। এর পুলটি সম্মানিত ক্লায়েন্টেলের কাছ থেকে ইঙ্গিত নিয়ে ডাচ-বাংলা ব্যাংক ব্যাংকিংয়ে একটি নতুন যুগের পথ প্রশস্ত করতে চায় যা তার ভ্যান্টেড মার্কিকে “আপনার বিশ্বস্ত অংশীদার” সমর্থন করে এবং চিত্রিত করে।

ডাচ বাংলা ব্যাংক আবেদন ,ডাচ বাংলা ব্যাংকে নিয়োগ ,ডাচ বাংলা ব্যাংক খবর ,ডাচ বাংলা ব্যাংক চাকরির খবর 2023 ,ডাচ বাংলা ব্যাংক চাকরি ,ডাচ বাংলা ব্যাংক চাকুরী ,ডাচ বাংলা ব্যাংক জব সার্কুলার 2023 ,ডাচ বাংলা ব্যাংক জব ,ডাচ বাংলা ব্যাংক নিয়োগ ২০২৩ ,ডাচ বাংলা ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি 2023 ,dutch bangla bank job circular 2023 ,dutch bangla bank job circular , dutch bangla bank job 2023 ,dutch bangla bank job circular october 2023 ,

dutch bangla bank job application ,dutch bangla bank recent job circular ,www.dutch bangla bank job circular ,job in dutch bangla bank ,job circular dutch bangla bank ,www.dutch bangla bank job.com , dutch bangla bank job circular.com ,job circular of dutch bangla bank , ,dutch bangla bank limited job circular ,ডাচ বাংলা ব্যাংক জব সার্কুলার 2023 ,ডাচ বাংলা ব্যাংক জব সার্কুলার ,bd dutch bangla bank job circular ,dutch bangla bank job apply 2023 ,