গ্রাম বিকাশ কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ Gram Bikash Kendra Job Circular 2022

গ্রাম বিকাশ কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি

উচ্চ মাধ্যমিক,স্নাতক ও স্নাতকোত্তর পাসে বিভিন্ন পদে গ্রাম বিকাশ কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ । গ্রাম বিকাশ কেন্দ্র সম্মান এবং সমান অধিকার , সততা ও স্বচ্ছতা,জনগনের অংশগ্রহণ ও জবাবদিহিতা , মানসম্মত সেবা , নি-দলীয়, ধর্মনিরপেক্ষ এবং পক্ষপাত মুক্ত মনোভাব ,নারী-পুরুষের সমতা  , পরিবেশগত সচেতনতা নিয়ে কাজ করে যাচ্ছে। দেশের দরিদ্রদের কল্যানের জন্য প্রতিষ্ঠান টি প্রতিষ্ঠিত হয়েছিল।  এদের সেবা সমূহ হল, কৃষক, ক্ষুদ্র উদ্যোক্তা, অতি-দরিদ্র জনগোষ্ঠীর সহ পল্লী ও নগর কমিউনিটি মানুষের সঙ্গে কাজ করা।

গ্রাম বিকাশ কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

গ্রাম বিকাশ কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ সম্পর্কিত তথ্য পেতে, আপনি আমার ওয়েবসাইট JCP এর সাথে থাকুন। এই বিজ্ঞপ্তি একটি চিত্র ফাইলে রূপান্তরিত হয়েছে, যাতে প্রত্যেকে সহজেই চাকরির বিজ্ঞপ্তিটি পড়তে এবং ডাউনলোড করতে পারে। আমাদের লক্ষ্য কর্মসংস্থান সম্পর্কিত সমস্ত তথ্য সরবরাহ করা। এই পরিষেবা বেকারত্ব হ্রাসে ভূমিকা পালন করবে।

প্রতিষ্ঠানের নামঃ গ্রাম বিকাশ কেন্দ্র
পদের সংখ্যাঃ নিম্নে দেখুন 
বেতন স্কেলঃ  ১৫,০০০/-টাকা 
অন্যান্য সুবিধাঃ এনজিও এর নিয়ম অনুযায়ী 
শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতক ও স্নাতকোত্তর পাশ 
অভিজ্ঞতাঃ ০৩ বছরের আভিজ্ঞাতা থাকতে হবে
বয়সসীমাঃ ৩৫ বছর 
আবেদন ফিঃ নাই 
আবেদনের মাধ্যমঃ সরাসরি/ ডাকযোগে 
বিস্তারিত এই লিঙ্কেঃ www.dinajpurngos.com

আবেদনের সময়সীমাঃ ২৫ আগস্ট ২০২২

গ্রাম বিকাশ কেন্দ্র নিয়োগ ২০২২

গ্রাম বিকাশ কেন্দ্র নিয়োগ ২০২২  এ বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহ্বান করা হলো। আপনাকে গ্রাম বিকাশ কেন্দ্রে চাকরি দেবার উদ্দেশ্যে কেউ যদি আপনার সাথে আর্থিক লেনদেনের কোন কথা বলে থাকা তবে সেটি অবশ্যই এড়িয়ে চলুন। এক্ষেত্রে কর্তৃপক্ষ কোনো ধরনের দায় নেবে না। 

গ্রাম বিকাশ কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

আবেদনের সময়সীমাঃ ২৫ আগস্ট ২০২২

আবেদনের নিয়ম ও শর্তাবলী; পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত, সকল সনদপত্র, জন্ম নিবন্ধন ও জাতীয় পরিচয়পত্রের ফটোকপি (সত্যায়িত), সদ্যতোলা ৩ কপি পিপি সাইজের ছবি, নাগরিকত্বের সনদপত্র, মোবাইল ফোন নম্বরসহ আবেদনপত্র ডেপুটি ডিরেক্টর-এইচআর এন্ড এডমিন, গ্রাম বিকাশ কেন্দ্র, হলদীবাড়ী, পার্বতীপুর-৫২৫০, দিনাজপুর, বাংলাদেশ, বরাবরে সরাসরি অথবা ডাক/কুরিয়ার যোগে নির্দিষ্ট সময়ের মধ্যে পাঠাতে হবে। ত্রুটিপূর্ন আবেদনপত্র গ্রহনযোগ্য নহে। শুধুমাত্র বাছাইকৃত প্রার্থীদেরকে নির্বাচনী পরীক্ষায় অংশগ্রহনের জন্য আহবান করা হবে। খামের উপরে পদের নাম উল্লেখ করতে হবে। এই নিয়োগ বিজ্ঞপ্তি বাতিল সহ যে কোন সিদ্ধান্ত গ্রহনের ক্ষমতা রাখে গ্রাম বিকাশ কেন্দ্র এর কর্তৃপক্ষ সংরক্ষণ করেন।

 

গ্রাম বিকাশ কর্মসূচিঃ

গ্রাম বিকাশ কর্মসূচি হল, বহু-স্টেকহোল্ডার অংশী দারিত্বের মাধ্যমে তাদের সম্পদ এবং সম্ভাবনার সাথে জড়িত বাংলাদেশের আর্থ নৈতিক উন্নায়ন – সামাজিকভাবে প্রান্তিক জনগোষ্ঠীর উন্নয়ন করা। দরিদ্রদের পাশে এসে তাদের জীবন যাত্রা উন্নতি করা। তাদের ইচ্ছা এইদেশকে সাম্য, প্রতিক্রিয়াশীলতা, ন্যায়পরায়ণতা এবং মানব মর্যাদার অধিকারী একটি বিচিত্র সমাজ।

গ্রাম বিকাশ কেন্দ্র-জিবিকে একটি আঞ্চলিক পর্যায়ের অলাভজনক উন্নয়ন সংস্থা যা বাংলাদেশের উত্তর-পশ্চিমাঞ্চলে কাজ করছে। GBK সামাজিকভাবে প্রতিশ্রুতিবদ্ধ মানুষের একটি সংগঠন থেকে বেড়ে উঠেছে। তারা দেখেছিল যে তাদের সম্প্রদায়ের একটি বড় অংশ স্বাধীনতা।

গ্রাম বিকাশ কেন্দ্র এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি

গ্রাম বিকাশ কেন্দ্র এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। গ্রাম বিকাশ কেন্দ্র-জিবিকে বাংলাদেশের উত্তর-পশ্চিম অঞ্চলে কর্মরত একটি আঞ্চলিক স্তরের উন্নয়ন সংস্থা। জিবিকে সামাজিক প্রতিশ্রুতিবদ্ধ একদল লোকদের দ্বারা গঠিত। এনজিওটি যুব সংগঠন দ্বারা বেড়ে উঠেছে। গ্রামীণ উন্নয়ন কেন্দ্রের মূল লক্ষ্য হ’ল দারিদ্র্য, শোষণ ও শিক্ষামুক্ত পরিবেশ তৈরি করা এবং সমস্ত নিপীড়িত মানুষ এবং সচেতন গণতান্ত্রিক সমাজের জন্য সমান মর্যাদা ও অধিকার তৈরি করা। গ্রাম উন্নয়ন কেন্দ্র মূল্যবোধ, সম্মান , সমান অধিকার, সততা ও স্বচ্ছতা, জবাবদিহিতা, মানসম্পন্ন সেবা, নির্দলীয়, ধর্মনিরপেক্ষ ও নিরপেক্ষ মনোভাব, নারী-পুরুষের সমতা এবং পরিবেশ সচেতনতা নিয়ে কাজ করেছে।

সাম্প্রতিক গ্রাম বিকাশ কেন্দ্র এনজিও জব সার্কুলার প্রকাশ করেছে। পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ)-এর আর্থিক ও কারিগরী সহযোগিতায় চলমান মাইক্রোফাইন্যান্স কর্মসূচীর জন্য নিম্ন বর্ণিত পদ সমূহে নিয়োগের জন্য বাংলাদেশী প্রার্থীদের নিকট থেকে দরখাস্ত আহবান করা যাচ্ছে। আপনি যদি গ্রাম বিকাশ কেন্দ্রে চাকরির জন্য আবেদন করতে চান তবে আপনাকে নিচের দেয়া সময়সীমার মধ্যে আবেদন জমা দেওয়া উচিৎ। সরকারি ও বেসরকারি সকল নতুন জব সার্কুলার সম্পর্কিত তথ্য পেতে, আপনি আমাদের ওয়েবসাইট ভিজিট করতে পারেন এবং আমাদের এপটি ইন্সটল App: https://bit.ly/2GFJeWh করতে পারেন। Gram Bikash Kendra Job Circular 2022 এর পদের নাম, শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা, বয়স ও বেতন ভাতা এবং সুযোগ সুবিধা থাকছে।

Gram Bikash Kendra Job circular

Gram Bikash Kendra Job circular has been published. Gram Bikash Kendra-GBK, a regional development organization working in the north-western region of Bangladesh, started its activities in 1993 with only 23 members. Subsequently, GBK acquired a partnership in 1994 with the Palli Karma-Sahayak Foundation (PKSF), one of the leading financial institutions in Bangladesh. Since then, GBK has expanded this activity geographically and reached more people in its service. Nowadays, GBK’s microfinance program serves different people with a wide range of products and services.

The needs of diverse communities, such as products suitable for inauguration, have been developed for the financial inclusion of socially marginalized ethnic groups, Dalits and other communities – who are often deprived of services. As of June 30, 2018, the GBK’s microfinance program has covered 8,260 members and is classified as a “A” division partner of the PKSF. Growing demand, members and numbers led GBK to diversify its sources of capital.

 

গ্রাম বিকাশ কেন্দ্রের যোগাযোগের ঠিকানাঃ

গ্রাম বিকাশ কেন্দ্র
হলদিবাড়ি রেলগেট, পার্বতীপুর -55050, দিনাজপুর, বাংলাদেশ।
মেইলঃ gbkpbt@yahoo.com
ফোন নং + 88-01713163508


গ্রাম বিকাশ কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি , গ্রাম বিকাশ কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি 2022 ,গ্রাম বিকাশ কেন্দ্রে চাকরি ,gram bikash kendra job circular 2022 , গ্রাম বিকাশ কেন্দ্র চাকরি , গ্রাম বিকাশ কেন্দ্র জব সার্কুলার , জব সার্কুলার 2022, এ সপ্তাহের জব সার্কুলার,job circular , চাকরির খবর,চাকরির সার্কুলার,bd job circular , জরুরী নিয়োগ ,