গণ কল্যাণ ট্রাস্ট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২-Gono Kallyan Trust Job Circular 2022

গণ কল্যাণ ট্রাস্ট নিয়োগ বিজ্ঞপ্তি

স্নাতক সমমান পাশে ৬০ টি পদে অভিজ্ঞ ব্যক্তিদের ন্যায্য টাকা বেতন, ভাতাদি প্রদান ও কিছু শর্তাবলী সাপেক্ষে নিম্ন বর্ণিত শূন্য পদে সাম্প্রতিক সময়ে গণ কল্যাণ ট্রাস্ট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ সার্কুলার প্রকাশ করা হয়েছে। গণ কল্যাণ ট্রাষ্ট (জিকেটি) একটি বেসরকারী সেচ্ছাসেবী উন্নয়ন মূলক প্রতিষ্ঠান। যার মূল লক্ষ্য হল সমাজের পিছিয়ে পড়া অংশ বিশেষ করে নারীদের অর্থনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক অবস্থার মান উন্নয়ন এবং তাদের সংগঠিত করে উৎপাদনমূলক কর্মকাণ্ডে অংশগ্রহণ করা। সংস্থাটি ১৯৮৫ সালের নভেম্বর মাসে মানিকগঞ্জ জেলার সাটুরিয়া উপজেলায় আত্মপ্রকাশ করে।

সাম্প্রতিক এই গণ কল্যাণ ট্রাষ্ট চাকরির সার্কুলার সরাসরি সাক্ষাৎকারের মাধ্যে কিছু জনবল নিয়োগ দেওয়া হবে। আগ্রহী ও যোগ্য প্রার্থিরা দ্রুত সাক্ষাৎ করুন। সাক্ষাৎকারের ঠিকানা ও এর প্রধান কার্যালয় হল, ১০১, গার্লস স্কুল সড়ক ( নগর ভবন সড়ক ) ডাকঘর , থানা ও জেলা: মানিকগঞ্জ -১৮০০। এছাড়া আপনি কি আরো জব সার্কুলার চাচ্ছেন তাহলে আপনি আমার ওয়েবসাইট Job Circular Pro ভিজিট করুন এবং আমাদের সাথে থাকুন। আবেদন করার আগে নিম্ন বিজ্ঞপ্তিটি শেষ পর্যন্ত পড়ুন।

গণ কল্যাণ ট্রাস্ট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

গণ কল্যাণ ট্রাস্ট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ এর সময় সাক্ষাৎকারের সময়ে প্রয়ােজনীয় মূল কাগজ পত্র সঙ্গে নিয়ে আসতে হবে এবং ফটোকপি সত্যায়িত করে আবেদন পত্রের সাথে সংযােগ করতে হবে। পূর্ণ জীবন বৃত্তান্ত (মােবাইল ফোন নম্বর সহ) সকল শিক্ষাগত যােগ্যতার সত্যায়িত সনদপত্র চেয়ারম্যান/ওয়ার্ড কমিশনার কর্তৃক নাগরিকতের সনদপত্র জাতীয় পরিচয় পত্রের সত্যায়িত ফটোকপি,সদ্যতােলা ২(দুই) কপি পাসপাের্ট সাইজ এর সত্যায়িত রঙ্গিন ছবি প্রদান করতে হবে। আবেদন কারি প্রার্থিদের বয়স ১৮-৩০ বৎসর হতে হবে (অভিজ্ঞ প্রার্থীদের ক্ষেত্রে বয়স শিথিল করা হবে)। অধ্যায়নরত ছাত্র/ ছাত্রীদের আবেদন করার প্রয়ােজন নাই।

প্রতিষ্ঠানের নাম  গণ কল্যাণ ট্রাষ্ট (জিকেটি)
বিজ্ঞপ্তির ধরন কোম্পানিতে চাকরি
পদের সংখ্যা ৬০ জন
পড়াশোনার যোগ্যতা স্নাতক সমমান পাস
 অভিজ্ঞাতা থাকলে ভালো
কর্মস্থল বাংলাদেশের যেকোনো জেলাতে
বেতন/সম্মানী স্কেল ১৫,০০০/- ও ২০,০০০/- টাকা
প্রার্থীর ধরন নারী ও পুরুষ
বয়স সীমা নির্ধারিত নয়/সর্বোচ্চ
আবেদনের নিয়ম সাক্ষাৎকার এর মাধ্যমে আবেদন করতে হবে
অফিসিয়াল সাইট http://gktbd.org
নতুন বিজ্ঞপ্তির সাইট www.JobCircularPro.com
আবেদনের শেষ সময় ২০ নভেম্বর ২০২২

গণ কল্যাণ ট্রাস্ট নিয়োগ

গণ কল্যাণ ট্রাস্ট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

আবেদনের সময়সীমাঃ ২০ নভেম্বর ২০২২

গণ কল্যাণ ট্রাষ্ট চাকরির সার্কুলার ২০২২

গণ কল্যাণ ট্রাষ্ট চাকরির সার্কুলার ২০২২ এ স্থায়ী হওয়ার পর পিএফ, গ্র্যাচুইটি, বছরে ২টি উৎসব বােনাস, বৈশাখী ভাতা ও কর্মএলাকায় বিনা খরচে একক আবাসন সুবিধা সহ মূল্যায়নের ভিত্তিতে বাৎসরিক ইনক্রিমেন্ট প্রদান করা হয়।

আবেদনের পূর্বের শর্ত: সংস্থার নিয়মানুযায়ী ২০,০০০/-(বিশ হাজার) টাকা (ফেরৎ যােগ্য) জামানত জমা করতে হবে। জমাকৃত টাকার উপর বার্ষিক ৬% হারে সুদ প্রদান করা হবে। সাক্ষাৎ কারের পূর্বে রেজিষ্টেশন ফি বাবদ ১০০/-(একশত টাকা) জমা দিতে হইবে। নিয়ােগের সকল কার্যক্রম সংস্থার চাকরি বিধি দ্বারা নিয়ন্ত্রিত।

আবেদনের ঠিকানা:- সমন্বয়ক, গণ কল্যাণ ট্রাষ্ট, ১০-১ অমর্ত্য সেন সড়ক, পূর্ব দাশড়া, মানিকগঞ্জ বরাবর প্রয়ােজনীয় কাগজপত্র নির্ধারিত তারিখের মধ্যে মাধ্যমে আবেদন করতে হবে।

Gono Kallyan Trust Job Circular 2022

At the time of the interview in the Gono Kallyan Trust Job Circular 2022, the required original papers should be brought along and attested with the application form attested by photocopy. Full CV (Including Mobile Phone Number) Certified Certificate of All Educational Qualifications Certificate of Citizenship Certificate of National Identity Certificate by Chairman / Ward Commissioner, Attested 2 (two) copies attested color photograph of passport size.


গণ কল্যাণ ট্রাষ্ট চাকরি, গণ কল্যাণ ট্রাষ্ট নিয়োগ, গণ কল্যাণ ট্রাষ্ট জব সার্কুলার, গণ কল্যাণ ট্রাষ্ট সার্কুলার, গণ কল্যাণ ট্রাষ্ট নিয়োগ বিজ্ঞপ্তি, Gono Kallyan Trust Job Circular, Gono Kallyan Trust Jobs,