খুলনা শিপইয়ার্ড লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি-Khulna Shipyard Job Circular 2022

খুলনা শিপইয়ার্ড লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি

বাংলাদেশ নৌবাহিনী কর্তৃক পরিচালিত খুলনা শিপইয়ার্ড লিমিটেড সাম্প্রতিক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশ করেছে। উপযুক্ত প্রার্থিদের কাছ থেকে খুলনা শিপইয়ার্ড লিমিটেডে চাকরির জন্য আবেদন করার আহ্বান করা যাচ্ছে। বাংলাদেশের খুলনা শহরের উপকন্ঠে অবস্থিত। এটি জার্মান সহায়তায় ১৯৫৭ সালে প্রতিষ্ঠিত হয়। এই প্রতিষ্ঠানটি ছোট বড় সকল জাহাজ নির্মাণ ও মেরামতসহ বিভিন্ন ধরনের কাজ করে থাকে।

খুলনা শিপইয়ার্ড লিমিটেড হল জাহাজ নির্মাণ এবং মেরামত প্রতিষ্ঠান। যা বাংলাদেশ প্রতিরক্ষা মন্ত্রণালয় এবং বাংলাদেশ নৌবাহিনীর তত্ত্বাবধানে পরিচালিত হয়। এই পোস্টে মুলত খুলনা শিপইয়ার্ড লিঃ নিয়োগ বিজ্ঞপ্তি নিয়ে আলোচনা করা হবে। তাই Khulna Shipyard Job Circular 2022 এর পোস্টটি  মনোযোগ দিয়ে পড়ে আবেদন করার নিয়ম ও তথ্য জানুন।

আরো বিজ্ঞপ্তি পড়তে পারেনঃ-
1) বাংলাদেশ নৌবাহিনী নিয়োগ বিজ্ঞপ্তি
2) নৌবাহিনী বানৌজা মংলা নিয়োগ বিজ্ঞপ্তি
3) নৌবাহিনীতে কমিশন্ড অফিসার পদে নিয়োগ

খুলনা শিপইয়ার্ড লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি

খুলনা শিপইয়ার্ড লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ সহ সরকারি ও বেসরকারি সকল নতুন জব সার্কুলার সম্পর্কিত তথ্য পেতে, আপনি আমাদের ওয়েবসাইট ভিজিট করতে পারেন।  আপনি যদি খুলনা শিপইয়ার্ড লিমিটেডে চাকরির জন্য আবেদন করতে চান তবে আপনাকে নিচের দেওয়া সকল নিয়ম মেনে নির্দিষ্ট সময় সীমার মধ্যে আবদন পূরন করে জমা দেওয়া উচিৎ। বিস্তারিত জানতে এই জব সার্কুলার টি ভালো ভাবে পড়ুন। খুলনা শিপইয়ার্ড নিয়োগ ২০২২ এর সংক্ষিপ্ত বিবারণ নিম্নে দেখুন; আবেদনকারীকে অবশ্যই বাংলাদেশের নাগরিক হতে হবে এবং চট্টগ্রামে কাজ করার আগ্রহ থাকতে হবে।

প্রতিষ্ঠানের নাম  খুলনা শিপইয়ার্ড লিমিটেড
বিজ্ঞপ্তির ধরন সরকারি চাকরি
পদের সংখ্যা বিপুল পদে
পড়াশোনার যোগ্যতা ডিপ্লোমা ইঞ্জিনিয়ার সমমান পাশ
 অভিজ্ঞাতা — বছরের
কর্মস্থল খুলনা শিপইয়ার্ড লিমিটেডে
বেতন/সম্মানী স্কেল আলোচনা সাপেক্ষে
প্রার্থীর ধরন নারী ও পুরুষ
বয়স সীমা নির্ধারিত নয়
আবেদনের নিয়ম ডাকযোগ এর মাধ্যমে আবেদন করতে হবে
অফিসিয়াল সাইট https://www.khulnashipyard.com/
নতুন বিজ্ঞপ্তির সাইট Job Circular Pro
আবেদনের শেষ সময় ১৫ ডিসেম্বর ২০২২

 খুলনা শিপইয়ার্ড নিয়োগ ২০২২

খুলনা শিপইয়ার্ড লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি

আবেদনের শেষ সময়ঃ ১৫ ডিসেম্বর ২০২২

 

খুলনা শিপইয়ার্ড জব সার্কুলার

আবেদনের নিয়ম:- আগ্রহী প্রার্থীদের ম্যানেজিং ডিরেক্টর, খুলনা শিপইয়ার্ড লিমিটেড, বাংলাদেশ নৌবাহিনী, খুলনা বরাবর স্বচ্ছ হস্তাক্ষরে খুশিলী কর্তৃক নির্ধারিত আবেদনপত্র পূরণ করতে হবে। আবেদনপত্র সরাসরি খুশিলীর ওয়েবসাইট বা বাংলাদেশ নেভি মটর ট্রান্সপোর্ট ওয়ার্কশপ, বানৌজা ঈসা খাঁ, নিউমুরিং, চট্টগ্রাম হতে সংগ্রহ করা যাবে।

আবেদনপত্রের সাথে সকল শিক্ষাগত যোগ্যতা, জাতীয়তা/নাগরিকত্বের সনদ এবং অভিজ্ঞতার শংসাপত্র (সত্যায়িত ফটো কপি) এবং নতুন তোলা রঙিন পাসপোর্ট সাইজের ০৩ (তিন) কপি ছবি জমা দিতে হবে। মৌখিক সাক্ষাৎকারের সময় সব ধরনের শিক্ষাগত যোগ্যতার মূল সনদ সঙ্গে আনতে হবে।

Khulna Shipyard Job Circular 2022

Khulna Shipyard Job Circular 2022 has published a new recruitment notice. Bangladesh Navy Motor Transport Workshop, Chittagong, a subsidiary of Khulna Shipyard Limited, is inviting applications from suitable candidates for the post of contract for the following posts.

খুলনা শিপইয়ার্ড চাকরির বিজ্ঞপ্তি 2022

খুলনা শিপইয়ার্ড লিমিটেড ১৯৫৯ সাল পর্যন্ত উত্পাদনের শুরু থেকেই নির্মাণকারী প্রতিষ্ঠানের দায়িত্বে ছিল। পরে ১৯৬৫ সাল পর্যন্ত জার্মান ও ব্রিটিশ ব্যবস্থাপনায় এই অভিযান পরিচালিত হয়। ১৯৬৫ সালে, পূর্ব পাকিস্তান শিল্প উন্নয়ন কর্পোরেশন (ইপিআইডিসি) এর দায়িত্ব গ্রহণ করে। বাংলাদেশ স্বাধীনতা অর্জনের পরে, বাংলাদেশ স্টিল অ্যান্ড ইঞ্জিনিয়ারিং কর্পোরেশন (বিএসইসি) পরিচালনার দায়িত্ব গ্রহণ করে।

যদিও প্রাথমিকভাবে সফলভাবে পরিচালিত হয়েছে, তবে ৮০-এর দশকের মাঝামাঝি থেকে সংস্থাটি হতাশ অবস্থায় রয়েছে। নব্বইয়ের দশকে, এটি ক্ষতির কারণে বন্ধ হয়ে যাওয়ার ঝুঁকিতে ছিল। সেই সময় সরকার প্রতিষ্ঠানটিকে একটি অসুস্থ শিল্প উদ্যোগ হিসাবে চিহ্নিত করেছিল। পরে ১৯৯৯ সালের ৩ অক্টোবর বাংলাদেশ নৌবাহিনীকে এই সংস্থার দায়িত্ব দেওয়া হয়।


খুলনা শিপইয়ার্ড নিয়োগ ২০২২,খুলনা শিপইয়ার্ডে নিয়োগ বিজ্ঞপ্তি, খুলনা শিপইয়ার্ড লিঃ এ চাকরি, খুলনা শিপইয়ার্ড লিমিটেড নিয়োগ,খুলনা শিপইয়ার্ড লিমিটেড চাকরি,খুলনা শিপইয়ার্ড চাকরি,খুলনা শিপইয়ার্ড চাকরির খবর,খুলনা শিপইয়ার্ড লিমিটেড নতুন নিয়োগ বিজ্ঞপ্তি,  খুলনা শিপইয়ার্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২,খুলনা শিপইয়ার্ড লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২,খুলনা শিপইয়ার্ড লিমিটেড চাকরি ২০২২, khulna shipyard job circular 2022,khulna shipyard limited job circular 2022,shipyard job circular 2022,খুলনা শিপইয়ার্ড জব সার্কুলার