এলজিইডি কল্যাণ সমবায় সমিতি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি-LGED Job Circular 2022

এলজিইডি কল্যাণ সমবায় সমিতি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি

এলজিইডি কল্যাণ সমবায় সমিতি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, বিরল এলজিইডি কল্যাণ সমবায় সমিতি লিমিটেড কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত হয়েছে। প্রায় সময় বিভিন্ন ক্যাটাগরিতে এলজিইডি কল্যাণ সমবায় সমিতি লিমিটেড জব সার্কুলার প্রকাশ করে থাকে। বাংলাদেশ এলজিইডি কল্যাণ সমবায় সমিতি লিমিটেডে চাকরি করতে চান তাদের জন্য এটি একটি সুযোগ হতে পারে। Birol LGED Kalyan Samabay Samity jobs বেকারত্ব রোধে খুব গুরুত্ব দিয়ে যাচ্ছে। এটি বেকার ও যোগ্য চাকরি প্রার্থীরা এই সুযোগটি নিতে পারেন।

এলজিইডি কল্যাণ সমবায় সমিতি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

সরকারি ও বেসরকারি সকল নতুন জব সার্কুলার সম্পর্কিত তথ্য পেতে, আপনি আমাদের ওয়েবসাইট Job Circular Pro ভিজিট করতে পারেন। আপনি যদি এলজিইডি কল্যাণ সমবায় সমিতি লিমিটেডে চাকরির জন্য আবেদন করতে চান তবে আপনাকে নিচের দেয়া সময়সীমার মধ্যে আবেদন জমা দেওয়া উচিত। Birol LGED Kalyan Samabay Samity Job Circular 2022 এর সকল তথ্য ও বিস্তারিত নিম্নে প্রদান করা হলঃ

এলজিইডি কল্যাণ সমবায় সমিতি নিয়োগ ২০২২

প্রতিষ্ঠানের নাম  এলজিইডি কল্যাণ সমবায় সমিতি লিমিটেড
বিজ্ঞপ্তির ধরন  কোম্পানি
পদের সংখ্যা ১৫ টি
পড়াশোনার যোগ্যতা ৮ম ,এসএসসি ,এইচএসসি , স্নাতক ও স্নাতকোত্তর পাশ
 অভিজ্ঞাতা — বছরের
কর্মস্থল বাংলাদেশের যেকোনো স্থানে
বেতন/সম্মানী স্কেল আলোচনা সাপেক্ষে
প্রার্থীর ধরন নারী ও পুরুষ
বয়স সীমা নির্ধারিত নয়/সর্বোচ্চ
আবেদনের নিয়ম ডাকযোগ এর মাধ্যমে আবেদন করতে হবে
অফিসিয়াল সাইট  www.lged.gov.bd
নতুন বিজ্ঞপ্তির সাইট Job Circular Pro
আবেদনের শেষ সময় ০৯ মে,০৯ জুন ২০২২

প্রতিষ্ঠানের নামঃ এলজিইডি কল্যাণ সমবায় সমিতি লিমিটেড
শিক্ষা গত যোগ্যতাঃ ৮ম ,এসএসসি ,এইচএসসি , স্নাতক ও স্নাতকোত্তর পাশ ।
অভিজ্ঞতাঃ নিম্নে দেখুন ।
বয়স সীমাঃ ৪৫ বছর
পদ সংখ্যাঃ ১৫ টি ।
বেতনঃ ৮৫০০ – ১৩৫০০/-,  ৪৩০০০ – ৬০২০০ টাকা পর্যন্ত।

আবেদনের সময় সীমাঃ ০৯ মে,০৯ জুন ২০২২ তারিখ ।

কোন তথ্য জানার থাকলে কমেন্ট করে বা আমাদের ফেজবুক পেজে জানাতে পারেন। 
আমাদের FB Page:- JobCircularPro

এলজিইডি প্রকল্প নিয়োগ 2022

এলজিইডি কল্যাণ সমবায় সমিতি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

Application Deadline: 09 Jun 2022

Application Deadline: 09 May 2022

 

♣♣ সকল নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হওয়া মাত্রই আমরা সেই চাকরির খবরটি আপনাদের জন্য আমরা https://jobcircularpro.com ওয়েবসাইটের আপডেট করার চেষ্টা করে থাকি। প্রতি নিয়ত আপডেট নতুন চাকরির খবর পেতে আমাদের সাথেই থাকুন। ♣♣

কোন তথ্য জানার থাকলে কমেন্ট করে বা আমাদের ফেজবুক পেজে জানাতে পারেন।
আমাদের FB Page:- JobCircularPro
ওয়েবসাইটঃ- www.jobcircularpro.com

LGED Job Circular 2022

LGED Welfare Cooperative Society Limited publishes job circulars in various categories from time to time. This can be an opportunity for those who want to work in Bangladesh LGED Welfare Cooperative Society Limited. Birol LGED Kalyan Samabay Samity jobs is going to be very important in preventing unemployment. Unemployed and eligible job seekers can take this opportunity.

এলজিইডি কল্যাণ সমবায় সমিতিতে নিয়োগ

স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) দেশের বৃহত্তম ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউট। যদিও ৮০ এর দশকে পল্লী উন্নয়ন কর্মসূচি শুরু হয়েছিল, তবে সময়ের সাথে সাথে এর পরিধি আরও বিস্তৃত হয়েছে। দেশের প্রত্যন্ত অঞ্চল থেকে শুরু করে, এলজিইডি শহরের সীমানায় একটি বিশাল কর্ম শক্তি রয়েছে।

এলজিইডি গ্রামীণ অঞ্চলে সড়ক যোগাযোগ এবং হাটবাজার ও বৃদ্ধি কেন্দ্রগুলির উন্নয়নের মাধ্যমে গ্রামীণ অর্থনীতিকে সচল করতে যে অবদান রেখেছে তা আজ দৃশ্যমান is দেশের ক্রমবর্ধমান প্রবৃদ্ধি অর্জনে এই অবকাঠামোগত অবদান অপরিসীম। আজ, প্রত্যন্ত গ্রামগুলিতে লোকেরা সর্বোচ্চ দুই কিলোমিটারের মধ্যে পাকা রাস্তায় প্রবেশ করতে পারে। এই গ্রামীণ অবকাঠামো মানুষের জীবনমান উন্নয়নে এবং দারিদ্র্য দূরীকরণে বিশাল ভূমিকা পালন করছে।

এলজিইডি কল্যাণ সমবায় সমিতিতে চাকরি

গ্রামীণ অবকাঠামো উন্নয়ন ছাড়াও, এলজিইডি নগর ও নগর উন্নয়নেও ভূমিকা রাখছে। এলজিইডি নগর স্থানীয় সরকার সংস্থা (পৌরসভা ও সিটি কর্পোরেশন) কে প্রযুক্তিগত সহায়তা প্রদান এবং এই সংস্থাগুলির পরিচালনা ও দক্ষতা উন্নয়নেও জড়িত।

এলজিইডি সারাদেশে ক্ষুদ্রতর জলসম্পদ উন্নয়ন প্রকল্প বাস্তবায়নের মাধ্যমে দেশের কৃষি ও মৎস্য উৎপাদন বৃদ্ধিতে বিশেষ ভূমিকা পালন করছে। এই প্রকল্পগুলিতে স্থানীয় স্টেকহোল্ডারদের অংশগ্রহণে প্রকল্পগুলি প্রণয়ন ও বাস্তবায়ন এবং পরিচালনা ও রক্ষণাবেক্ষণ স্বল্প আয়ের মানুষের জন্য স্বল্প ও দীর্ঘমেয়াদী কর্মসংস্থান সৃষ্টি করছে।

♦♥ লেখাটি শেষ পর্যন্ত পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ  ♥♦


এলজিইডি কল্যাণ সমবায় সমিতি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ ,এলজিইডি কল্যাণ সমবায় সমিতি লিমিটেড চাকরির খবর , এলজিইডি কল্যাণ সমবায় সমিতি লিমিটেড জব সার্কুলার , এলজিইডি কল্যাণ সমবায় সমিতি তে নিয়োগ , Birol LGED Kalyan Samabay Samity Job Circular 2022 , LGED Kalyan Samabay Samity Job Circular  ,