ইউনাইটেড হাসপাতাল ও মেডিকেল কলেজ চাকুরী এর জন্য নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশ!

United Hospital Limited Job Circular

ইউনাইটেড হাসপাতাল ও মেডিকেল কলেজ চাকুরীর বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। আপনি যদি ইউনাইটেড হাসপাতাল লিমিটেডে নিয়োগ বিজ্ঞপ্তি অনুসারে আবেদন করতে চান তাহলে আপনাকে সঠিক নিয়ম মেনে নির্ধারিত সময়ের মধ্যে আবেদন করতে হবে। আবেদন করতে হলে অনুগ্রহপূর্বক জব সার্কুলারে সকল বিবরনী আগে পড়ে নিন। আপনি যদি আত্মবিশ্বাসী হন এবং আপনি যদি নিজেকে সঠিক ব্যাক্তি মনে করেন তাহলে, পূর্নাঙ্গ জীবনবৃত্তান্ত প্রদানের মাধ্যমে আপনার আগ্রহের প্রকাশ করুন। এছাড়া আরো সরকারি চাকরি ও বেসরকারি চাকরির খবর জানতে আমাদের ওয়েবসাইটে ভিজিট করতে পারেন।

ইউনাইটেড হাসপাতালটি মূলত কন্টিনেন্টাল হাসপাতাল নামে পরিচিত। ১৯৮০ দশকে হাসপাতালটি প্রতিষ্ঠিত হয়। ইউনাইটেড হাসপাতাল ঢাকার গুলশানের একটি বেসরকারি হাসপাতাল। মোহাম্মদ ফয়েজুর রহমান হলেন এই হাসপাতালের সিইও। বাংলাদেশের ইউনাইটেড হাসপাতালকে বর্তমান উন্নতমানের বেসরকারি হাসপাতাল হিসেবে বিবেচনা করা হয়। ২০০৪ সালে কন্টিনেন্টাল হসপিটালটি মালিকানা বদল হয়ে ইউনাইটেড হাসপাতাল নামে পরিচিতি পায়। এটি একটি ৫০০ শয্যা বিশিষ্ট হাসপাতাল।

ইউনাইটেড হাসপাতাল চাকুরী

ইউনাইটেড হাসপাতাল লিমিটেড চাকুরীর জন্য বাংলাদেশি নাগরিকদের নিকট থেকে দরখাস্ত আহবান করেছে। আপনি যদি এই জব সার্কুলারে জন্য আবেদন করতে চান তবে আপনাকে নিচের দেওয়া সকল নিয়ম মেনে নির্দিষ্ট সময় সীমার মধ্যে আবদন পূরন করে জমা দেওয়া উচিৎ। আবেদনের সাথে দিতে হবে সাম্প্রতিক ছবি, কাভার লেটার ও প্রয়োজনীয় কাগজপত্র এ গুলা পাঠাতে হবে, বরাবর মানব সম্পদ প্রধান, ইউনাইটেড হাসপাতাল লিমিটেড, প্লট ১৫, রোড ৭১, গুলশান ঢাকা ১২১২ এই ঠিকানাতে অথবা মেইল করুন অথবা এই ঠিকানায় jobs@uhlbd.com এছাড়া United Hospital Limited Job Circular ২০২৩ এর সকল তথ্য ও বিস্তারিত নিম্নে প্রদান করা হলঃ

প্রতিষ্ঠানের নাম ইউনাইটেড হাসপাতাল লিঃ
চাকরির ধরন বেসরকারি চাকরি
পদের নাম নিম্নের ছবি দেখুন
পড়াশোনার যোগ্যতা তাদের যোগ্যতা ও আভিজ্ঞতা অনুযায়ী
পদের সংখ্যা নিম্নের ছবি দেখুন
বেতন স্কেল আলোচনা সাপেক্ষে
প্রার্থীর ধরন নারী-পুরুষ
প্রার্থীর বয়স নিম্নের ছবি দেখুন
আবেদনের নিয়ম ডাকযোগে / মেইলের মাধ্যমে
আবেদনের লিংক jobs@uhlbd.com
আবেদনের শুরুর সময় ০২ জানুয়ারি ২০২৩
আবেদনের শেষ সময় ১০ জানুয়ারি ২০২৩

প্রতিষ্ঠানের নামঃ ইউনাইটেড হাসপাতাল লিঃ

শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতক পাশ
পদ সংখ্যাঃ নিম্নের চিত্র দেখুন
বেতনঃ আলোচনা সাপেক্ষ
আবেদনের মাধ্যমঃ ডাকযোগ / সরাসরি
আবেদনের সময় সীমাঃ ১০ ডিসেম্বর ২০২৩

ইউনাইটেড হাসপাতাল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

ইউনাইটেড হাসপাতাল মেডিকেল কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ তে নিম্ন লিখিত পদ সমূহে জরুরী ভিত্তিতে আগ্রহী প্রার্থীদের নিকট হতে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে। এই জব সার্কুলারে আবেদন কারিকে অবশ্যই বাংলাদেশের প্রকৃত নাগরিক হতে হবে। আবেদনের জন্য ডাকযোগ বা স্বহস্তে সঠিক নির্দেশনা অনুযায়ি তথ্য সংযুক্ত করতে হবে। একই প্রার্থী একাধিক পদে আবেদন করতে পারবেন না। আবেদনের শেষ সময় ১০ ডিসেম্বর ২০২৩ তারিখ।

ইউনাইটেড মেডিকেল কলেজে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ

আবেদনের শেষ সময় :  ২০২৩

United Hospital Limited Job Circular 2023

Aply Now

নতুন আপডেট পেতে ফেসবুকে আমাদের সাথে সংযুক্ত হতে পারেন;

Ensures a compassionate environment by providing emotional, psychological and spiritual support to patients, friends, and families. Assures quality of care by adhering to therapeutic standards; measuring health outcomes against patient care goals and standards; making or recommending necessary adjustments; following hospital and nursing division’s philosophies and standards of care set by state board of nursing, state nurse practice act and other governing agency regulations. Resolves patient problems and needs by utilizing multidisciplinary team strategies. Maintains safe and clean working environment by complying with procedures, rules and regulations; calling for assistance from health care support personnel. Maintains continuity among nursing teams by documenting and communicating actions, irregularities and continuing needs. Maintains patient’s confidentiality and protects operations by keeping information private.

ইউনাইটেড হাসপাতাল চাকুরী, ইউনাইটেড হাসপাতাল লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি, ইউনাইটেড হাসপাতাল জব সার্কুলার, ইউনাইটেড হাসপাতাল লিমিটেড চাকরির খবর, ইউনাইটেড হাসপাতাল নিয়োগ, ইউনাইটেড হাসপাতাল জব সার্কুলার,