আবুল খায়ের টোব্যাকো নিয়োগ বিজ্ঞপ্তি-Abul Khair Tobacco Job Circular 2023

Abul Khair Tobacco Job Circular

আবুল খায়ের টোব্যাকো নিয়োগ বিজ্ঞপ্তি 2023 প্রকাশ করা হয়েছে। আবুল খায়ের টোব্যাকো কোম্পানি লিমিটেডে চাকরির জন্য সরাসরি সাক্ষাৎকারের মাধ্যমে আবেদন করতে হবে। আবুল খায়ের টোব্যাকো কোং লিঃ এ পরিশ্রমী, আত্মবিশ্বাসী ও যোগ্য প্রার্থীরা আবেদন করতে পারেন। নির্বাচিত প্রার্থীদের বাংলাদেশের যেকোনো জায়গায় নিয়োগ দেওয়া হবে। আবুল খায়ের টোব্যাকো হলো আবুল খায়েরের শিল্প প্রতিষ্ঠান গুলোর মধ্যে একটি প্রতিষ্ঠান। ১৯৫৩ সালে বিড়ি ব্যবসা দিয়ে যাত্রা হয় কোম্পানিটি। কোম্পানির মূল দায়িত্ব হল ভোক্তা ও ব্যবসায়ীদের নিকট নিজস্ব ব্র্যান্ডের গুণগতমান সম্পূর্ন পূর্ন তৈরী করা।

আরো পড়ুনঃ-
1) আকিজ গ্রুপ নিয়োগ
2) আবুল খায়ের গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি
3) যমুনা ইলেকট্রনিক্স নিয়োগ

আবুল খায়ের টোব্যাকো তে নিয়োগ এর জন্য নিম্ন পদে সরসরি সাক্ষাৎকারের মাধ্যমে কিছু সংখ্যক দক্ষ, পরিশ্রমী ও আত্নবিশ্বাসী  নিয়োগ দেওয়া হবে। সরকারি ও বেসরকারি সকল নতুন জব সার্কুলার সম্পর্কিত তথ্য পেতে , আপনি আমাদের ওয়েবসাইট Job Circular Pro ভিজিট করতে পারেন। আগ্রহী প্রার্থীদের নিজ জীবনবৃত্তান্ত, পাসপোর্ট সাইজ ছবি, শিক্ষাগত যোগ্যতার সনদপত্র ও জাতীয় পরিচয় পত্রের ফটোকপি সহ সকাল নির্ধারিত সময়ের মধ্যে নির্ধারিত ঠিকানায় নিজে উপস্থিত হয়ে আবেদনের জন্য অংশ গ্রহণের করার অনুরোধ করা যাচ্ছে। Abul Khair Tobacco Job Circular 2023 এর সকল তথ্য ও বিস্তারিত নিম্নে প্রদান করা হলঃ

আবুল খায়ের টোব্যাকো নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

আবুল খায়ের টোবাকো কোম্পানি লিমিটেড এ মার্কেটিং বিভাগে তামাকজাত পণ্য বাজারজাতকরণের উদ্দেশ্যে উপযুক্ত বেতনে ওয়াক-ইন-ইন্টারভিউ এর মাধ্যমে কিছু সংখ্যক লোক নিয়োগ করা হবে। পরিশ্রমী এবং সুস্বাস্থ্যের অধিকারী যে কোন বাংলাদেশী পুরুষ নাগরিক নিম্ন শর্তাবলী পুরণ সাপেক্ষে উল্লিখিত পদের জন্য প্রার্থী আবেদন করতে পারবেন। আবুল খায়ের টোব্যাকো কোং লিঃ এর আগ্রহী প্রার্থীরা নিম্ন তারিখে সময় সকাল ৯.০০টা হতে দুপুর ১২.০০টা পর্যন্ত সাক্ষাৎ কারের মাধ্যমে নিয়োগ দেওয়া হবে।

প্রতিষ্ঠানের নাম  আবুল খায়ের টোব্যাকো
বিজ্ঞপ্তির ধরন  কোম্পানি
পদের সংখ্যা নিম্নে দেখুন
পড়াশোনার যোগ্যতা স্নাতক সমমান পাশ
 অভিজ্ঞাতা — বছরের
কর্মস্থল বাংলাদেশের যেকোনো স্থানে
বেতন স্কেল আলোচনা সাপেক্ষে
প্রার্থীর ধরন নারী ও পুরুষ
বয়স সীমা ২৪ থেকে ৩২ বছর পর্যন্ত
আবেদনের নিয়ম সাক্ষাৎকার এর মাধ্যমে আবেদন করতে হবে
নতুন বিজ্ঞপ্তির সাইট Job Circular Pro
আবেদনের শেষ সময় ১২ মার্চ- ০৪ এপ্রিল ২০২৩

প্রতিষ্ঠানের নামঃ আবুল খায়ের টোব্যাকো

  • যোগ্যতাঃ স্নাতক সমমান পাশ
  • পদ সংখাঃ বিপুল পদে
  • বেতনঃ আলোচনা সাপেক্ষ
  • আবেদনের মাধ্যমঃ সরাসরি সাক্ষাৎকারের মাধ্যমে নিয়োগ দেয়া হবে
  • আবেদনের সময় সীমাঃ ১২ মার্চ- ০৪ এপ্রিল ২০২৩

আবুল খায়ের টোবাকো নিয়োগ ২০২৩

Interview Date: 12 March-04 April 2023

Apply Online

আবুল খায়ের টোবাকো জব সার্কুলার

দায়-দায়িতৃঃ ব্যবসায়ীগণের সাথে সম্পর্ক উন্নয়ন এবং প্রতিটি রিটেইল আউটলেটে নিজস্ব ব্র্যান্ড সমূহের উপস্থিতি নিশ্চিতকরণের পাশাপাশি ট্রেড বেনিফিট ও ব্র্যান্ডের গুণগতমান উপস্থাপন পূর্বক দায়িত্প্রাপ্ত জোনে নিজস্ব ব্র্যান্ড সমূহের বিক্রয় ও মাকেট শেয়ার উত্তরোত্তর বৃদ্ধির জন্য সংস্থার নিয়মানুযায়ী নিষ্ঠা এবং দক্ষতার সঙ্গে কাজ করা।

আবেদনের কাগজ পত্র সমূহঃ
১. প্রত্যেক প্রার্থীকে জীবন বৃত্তান্তের সাথে সকল শিক্ষাগত যোগ্যতার সনদপত্র ও জাতীয় পরিচয়পত্রের ফটোকপি এবং দুই কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবি সংযুক্ত করতে হবে।

২. সকল শিক্ষাগত যোগ্যতার না ডিস রর অভিজ্ঞতার সনদপত্র Original National ID ইন্টারভিউ বোর্ডে প্রদর্শনের জন্য অবশ্যই সাথে রাখতে হবে।

৩. সাক্ষাৎকারের জন্য উপস্থিত প্রার্থীদের কোন প্রকার টি.এ/ডি.এ প্রদান করা হবে না । তবে প্রাথমিকভাবে নির্বাচিত এবং ১৪ দিনের ট্রেনিং প্রোগাম সম্পন্নকৃত প্রার্থীগণকে কোম্পানির বিধি মোতাবেক প্রদান করা হবে।

সাক্ষাৎকার:  সকাল ৯.০০টা হতে দুপুর ১২.০০টা পর্যন্ত নিম্নলিখিত সিডিউল অনুযায়ী অনুষ্ঠিত হবে।

Abul Khair Tobacco Job Circular

Abul Khair Tobacco Job Circular 2023 has been published. You have to apply for the job in Abul Khair Tobacco Company Limited through direct interview. Hardworking, confident and qualified candidates can apply at Abul Khair Tobacco Co. Ltd. Interested candidates are requested to appear in person at the designated address within the stipulated time in the morning along with their CV, passport size photograph, educational qualification certificate and photocopy of National Identity Card.


আবুল খায়ের টোব্যাকো কোং লিঃ নিয়োগ বিজ্ঞপ্তি, আবুল খায়ের টোব্যাকো কোং লিঃ চাকরি, আবুল খায়ের টোব্যাকো কোং লিঃ জব সার্কুলার, আবুল খায়ের টোব্যাকো নিয়োগ ২০২৩, আবুল খায়ের টোব্যাকো চাকরি, আবুল খায়ের টোব্যাকো জব সার্কুলার, আবুল খায়ের টোব্যাকো কোম্পানি লিমিটেড নিয়োগ, আবুল খায়ের টোব্যাকো কোম্পানি লিমিটেড চাকরি, আবুল খায়ের টোব্যাকো কোম্পানি লিমিটেড জব সার্কুলার, abul khair tobacco job circular 2023, আবুল খায়ের টোব্যাকো তে নিয়োগ বিজ্ঞপ্তি, আবুল খায়ের টোব্যাকো তে চাকরির খবর, আবুল খায়ের টোব্যাকো তে জব সার্কুলার,আবুল খায়ের টোব্যাকো নিয়োগ বিজ্ঞপ্তি, abul khair tobacco job 2023,