আদমশুমারি নিয়োগ বিজ্ঞপ্তি – Adomsumari Job Circular 2022

বাংলাদেশ আদমশুমারি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২,সরকার কর্তৃক প্রকাশিত হয়েছে। আদমশুমারি ২০২২ নিয়োগ বিজ্ঞপ্তি ২-৮ জানুয়ারি ৬ষ্ঠ জনশুমারি। দেশের ৪ লাখ তরুণ/ তরুণী প্রোজেক্ট এ কাজ করতে পারবেন।দেশের সরকার মনে করে যে আমাদের দেশে তরুণ ও শক্তিশালী মানুষ উজ্জ্বল সাফল্যের মূল চাবিকাঠি। বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরো, কর্তৃক বাস্তবায়নাধীন ‘জনশুমারি ও গৃহগণনা ২০২২’ এর  লিস্টিং  অপারেশন এবং মূল শুমারির গণনাকার্যক্রমে ‘তালিকাকারী/গণনাকারী ও সুপারভাইজার’ পদে নিয়োগের মাধ্যমে গঠনের লক্ষ্যে নিম্ন বর্ণিত শর্তে সকল জেলায় স্থায়ীভাবে বসবাসকারী বেকার যুব/যুব মহিলা এবং ছাত্র/ছাত্রীদের নিকট হতে আদমশুমারীর আবেদনের দরখাস্ত আহবান করা যাচ্ছে।

আবেদন কারির নিজস্ব স্মার্ট ফোন থাকতে হবে এবং চালনায় দক্ষ হতে হবে। স্মার্টফোনের এন্ড্রয়েড ভার্সন ৬.০ বা তদুর্ধ হতে হবে । স্মার্টফোনের ডিসপ্লে নূ্ন্যতম ৫.০(পাঁচ) ইঞ্চি হতে হবে।সহজে বোধগম্য হাতের লেখার অধিকারী হতে হবে । পূর্ববর্তী কোন শুমারিতে সুপারভাইজার হিসেবে কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেয়া হবে । সরকারি ও বেসরকারি সকল নতুন জব সার্কুলার সম্পর্কিত তথ্য পেতে, আপনি আমাদের ওয়েবসাইট Jobcircularpro ভিজিট করতে পারেন ।  আপনি যদি এই চাকুরির জন্য আবেদন করতে চান তবে আপনাকে নিচের দেয়া সময়সীমার মধ্যে আবেদন জমা দেওয়া উচিত। এর সকল তথ্য ও বিস্তারিত নিম্নে প্রদান করা হল;

আদমশুমারি নিয়োগ সংখ্যাঃ ০৫ লক্ষ বেকার যুবক ।

আদমশুমারি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

প্রতিষ্ঠানের নাম  আদমশুমারি
বিজ্ঞপ্তির ধরন সরকারি চাকরি
পদের সংখ্যা নিম্নে দেখুন
পড়াশোনার যোগ্যতা নিম্নে দেখুন
 অভিজ্ঞাতা — বছরের
কর্মস্থল বাংলাদেশের যেকোনো স্থানে
বেতন/সম্মানী স্কেল আলোচনা সাপেক্ষে
প্রার্থীর ধরন নারী ও পুরুষ
বয়স সীমা নির্ধারিত নয়/সর্বোচ্চ
আবেদনের নিয়ম ডাকযোগ এর মাধ্যমে আবেদন করতে হবে
অফিসিয়াল সাইট bbs.gov.bd
নতুন বিজ্ঞপ্তির সাইট www.JobCircularPro.com
 ফেজবুক পেজ Facebook Page
 FB গ্রুপ Facebook Group
আবেদনের শেষ সময় ২০২২

আদমশুমারি ২০২২ নিয়োগ বিজ্ঞপ্তি

২০২২ সালে কোন প্রকার নিয়োগ সার্কুলার প্রকাশ করা হয়নি। নতুন বিজ্ঞপ্তি আসলে আপনাদের জানানো হবে।
আবেদন ফরম
আদমশুমারি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

Application Deadline:  2022

পিডিএফ ফাইল ডাউনলোড করুনঃ  

আবেদনের শর্তাবলী:

১)  লিস্টিং  অপারেশন (ফেব্রুয়ারি/২০২২) কার্যক্রমে প্রতি তালিকাকরী ১০(দশ) দিনে মোট ৪০০ (কম/বেশী) খানার তালিকা করবেন, মূল শুমারিতে (২-৮ জানুয়ারি-২০২২) প্রতি গণনাকারী ০৭(সাত) দিনে মোট ১২০ (কম/বেশী) খানার তথ্য সংগ্রহ করতে হবে।

২)  লিস্টিং  অপারেশনে মোবাইল অ্যাপস ব্যবহারপূর্বক তথ্য সংগ্রহ করতে হবে।

৩) অন্য কোন পেশায় (যেমন: কিন্ডার গার্টেনের শিক্ষক/ ইউনিয়ন বা ওয়ার্ড সচিব) নিয়োজিত কেউ আবেদন করতে পারবেন না। পরবর্তীতে এরকম প্রমাণ পেলে তৎক্ষণাৎ নিয়োগ কমিটি তাদেরকে বাদ দেয়ার ক্ষমতা রাখেন।

৪) প্রয়োজনে নিজের মহল্লা/ওয়ার্ড ব্যতিরেকে অন্য ওয়ার্ড/মহল্লায় কাজ করার মানসিকতা থাকতে হবে।

৫) সকল পদের আবেদন ফরম আগামী ১৬/০১/২০২২ তারিখের মধ্যে স্ব-স্ব উপজেলায় উপজেলা পরিসংখ্যান কার্যালয়ে সরাসরি অথবা বাহক মারফত অফিস চলাকালীন সময়ের মধ্যে পৌছাতে হবে।

৬) প্রার্থীদের নির্বাচনী পরীক্ষায় অংশগ্রহনের জন্য কোন প্রকার টিএ/ডিএ দেয়া হবেনা।

৭)  মৌখিক পরীক্ষার সময় সকল সনদের মূল কপি প্রদর্শন করতে হবে।

৮) খামের উপরে পদের নাম লিখে জমা দিতে হবে।

অন্যান্য তথ্যাবলী:

১) জেলা পরিসংখ্যান কার্যালয়ের ওয়েবসাইট (www.bbs.gov.bd) থেকে ডাউনলোড করে আবেদনের নির্ধারিত ফরম সংগ্রহপূর্বক স্বহস্তে পূরণ করে আবেদন করতে হবে। এছাড়া আবেদনের নির্ধারিত ফরম  উপজেলা পরিসংখ্যান কার্যালয়সমূহের ওয়েবসাইট থেকেও সংগ্রহ করা যাবে।

২) নিয়োগের অন্যান্য শর্তাবলী প্রতিপালন সাপেক্ষে মহিলা প্রার্থীগন কে অগ্রাধিকার প্রদান করা হবে।

৩) লিস্টিং অপারেশনে নিয়োজিত কর্মীগণের কার্যক্রম সন্তোষজনক হলে তারা মূল শুমারিতেও গণনাকারী ও সুপারভাইজার হিসেবে দায়িত্ব পালন করবেন।

৪)  লিস্টিং অপারেশনের জন্য চুড়ান্ত প্রার্থীদের তালিকা স্ব-স্ব উপজেলায় উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে ও উপজেলা পরিসংখ্যান কার্যালয়ে এবং জেলা পরিসংখ্যান কার্যালয়ের ওয়েবসাইট www.bbs.gov.bd এ প্রকাশ করা হবে।

৬) নির্বাচিত প্রার্থী প্রশিক্ষণে অনুপস্থিত থাকলে তিনি কাজ করতে আগ্রহী নন বলে গণ্য হবেন এবং তার নিয়োগ তাৎক্ষনিক বাতিল বলে গণ্য হবে।

৭) নিয়োগ সংক্রান্ত বিষয়ে এতুদ্দেশ্যে গঠিত নিয়োগ কমিটির সিদ্ধান্তই চূড়ান্ত বলে গণ্য হবে।

 


আদমশুমারি নিয়োগ ,আদমশুমারি ২০২২ ,আদমশুমারি নিয়োগ বিজ্ঞপ্তি 2022 ,আদমশুমারি ২০২২ নিয়োগ বিজ্ঞপ্তি ,আদমশুমারি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ ,আদমশুমারি অফিসে নিয়োগ ,আদমশুমারি অধিদপ্তর ,আদমশুমারি ও গৃহগণনা ২০২২ ,আদমশুমারি ও গৃহগণনা,আদমশুমারি আবেদন ফরম ২০২২ , আদমশুমারি আবেদন ফরম pdf ,আদমশুমারি আবেদন ফরম 2022 ,আদমশুমারির আবেদন ফরম ,আদমশুমারি কী ,বাংলাদেশের জনসংখ্যা ও আদমশুমারি ,আদমশুমারি চাকরির খবর , আদমশুমারি গণনাকারী নিয়োগ ,আদমশুমারি চাকরি বিজ্ঞপ্তি ,

আদমশুমারি চাকরি ,আদমশুমারি জব সার্কুলার ,আদমশুমারি জনবল নিয়োগ ,আদমশুমারি জব ,আদমশুমারি জরিপ ,আদমশুমারির জন্য লোক নিয়োগ,আদমশুমারি ফরম ডাউনলোড , আদমশুমারি তে নিয়োগ, আদমশুমারি নিয়োগ রেজাল্ট ,আদমশুমারি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ , আদমশুমারি নিয়োগ বিজ্ঞপ্তি টোটো ,আদমশুমারি প্রজেক্ট ২০২২ ,আদমশুমারি প্রজেক্ট নিয়োগ 2022 ,আদমশুমারি প্রজেক্টে নিয়োগ বিজ্ঞপ্তি 2022 ,আদমশুমারি ফরম 2022,আদমশুমারি ফরম pdf , আদমশুমারি সার্কুলার ,আদমশুমারি 2022 নিয়োগ ,আদমশুমারি 2022 ,বাংলাদেশের আদমশুমারি ,