আঞ্জুমান মফিদুল ইসলাম নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

আঞ্জুমান মফিদুল ইসলাম নিয়োগ

আঞ্জুমান মুফিদুল ইসলাম সংস্থা চট্টগ্রাম নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশ! এটি একটি ইসলামী জনকল্যাণ সংস্থা এবং শতবর্ষীয় জনকল্যাণমূলক, অরাজনৈতিক ও সম্পূর্ণ সেবামূলক সংস্থা যা সুদী্ঘকাল ধরে হত দরিদ্র ও দুস্থ মানবতার সেবায় কাজ করে যাচ্ছে। আর্ত-মানবতার সেবার মহান ব্রত নিয়ে আঞ্জুমান মুফিদুল ইসলাম উপমহাদেশে সর্বপ্রথম ১৯০৫ সালে কলকাতায় এবং ১৯৪৭ সালে ঢাকায় প্রতিষ্ঠিত হয়, পরবর্তীতে ১৯৭৯ সালে চট্টগ্রামে প্রতিষ্ঠিত হয় । এই সংস্থা মানবসেবায় অনন্য অবদানের জন্য ১৯৯৬ সালে রাষ্ট্রীয় স্বাধীনতা পুরস্কারে ভূষিত হয়। 

আঞ্জুমান মুফিদুল ইসলাম এই সংস্থা বেওয়ারিশ লাশ দাফন-কাফন, লাশ ও রোগী পরিবহন, এতিমখানা পরিচালনা, দরিদ্রদের শীতবস্ত্র বিতরণ, অসহায় দরিদ্র পরিবারের সন্তানদের লেখাপড়া ও মেয়েদের বিবাহে আর্থিক সাহায্য প্রদান, ফ্রি-ফ্রাইডে ক্লিনিক, স্কুল,কলেজ পরিচালনাসহ বহু জনহিতকর ও সেবামূলক কাজ করে থাকে। এই প্রতিষ্ঠানের ঠিকানা, ২১ এম এম আলী রোড, মেহেদীবাগ, চট্টগ্রাম। আপনি যদি আঞ্জুমান মুফিদুল ইসলাম সংস্থাতে চাকরি করতে চাইলে ডাকযোগের মাধ্যমে দ্রুত আবেদন করুন। আরো সার্কুলার দেখতে  JCP এর সাথে থাকুন।

আঞ্জুমান মফিদুল ইসলাম নিয়োগ ২০২২

আঞ্জুমান মফিদুল ইসলাম নিয়োগ ২০২২ তে চাকরি রতো অবস্থতে যোগ্য ব্যাক্তি গন ইচ্ছা করলে এই সংস্থার কাজকর্মের মাধ্যমে সস্থায় নির্বাহী পরিচালক পদে নিজেকে উন্নীত করার সুযোগ পাবেন এবং বৃহৎ প্রকল্পে কাজ করে অভিজ্ঞতা সঞ্চয় করতে পারবেন। সেবামূলক সংস্থায় কাজ করে নিজে দুনিয়া ও আখিরাতের পথ সুগম করতে পারবেন। সেই উদ্দেশ্য ও লক্ষ্য সামনে রেখে ভবন নির্মাণ ও সংস্থার বিভিন্ন কাজ পরিচালনার জন্য পাবলিক বা নামকরা প্রাইভেট প্রকৌশল বিশ্ববিদ্যালয় হতে পাসকৃত একজন বি-এসসি ইঞ্জিনিয়ার (সিভিল) প্রয়োজন।

প্রতিষ্ঠানের নাম  আঞ্জুমান মফিদুল ইসলাম সংস্থ্য
বিজ্ঞপ্তির ধরন সংস্থাতে চাকরি
পদের সংখ্যা নিম্নে দেখুন
পড়াশোনার যোগ্যতা স্নাতকোত্তর সমমান পাস
 অভিজ্ঞাতা প্রয়োজন নাই
কর্মস্থল বাংলাদেশের যেকোনো স্থানে
বেতন/সম্মানী স্কেল আলোচনা সাপেক্ষে
প্রার্থীর ধরন নারী ও পুরুষ
বয়স সীমা নির্ধারিত নয়/সর্বোচ্চ
আবেদনের নিয়ম ডাকযোগ এর মাধ্যমে আবেদন করতে হবে
অফিসিয়াল সাইট www.anjumanmibd.org
নতুন বিজ্ঞপ্তির সাইট www.JobCircularPro.com
আমাদের ফেজবুক পেজ Facebook Page
আমাদের FB গ্রুপ Facebook Group
আবেদনের শেষ সময় ১০ নভেম্বর ২০২২

আবেদন পূর্বে পড়ুন: এই চাকরি বিজ্ঞপ্তি প্রকাশের ১০ (দশ) দিনের মধ্যে আগ্রহী প্রার্থীকে প্রয়োজনীয় কাগজপত্র ও দুই কপি ছবিসহ আবেদনপত্র সাধারণ সম্পাদক বরাবর প্রেরণের আহ্বান করা হল। বেতন ও ভাতা আলোচনা সাপেক্ষে নির্ধারণ করা হবে। আগ্রহি প্রার্থিগন দ্রুত আবেদন করুন,আবেদনের নিয়ম সহ সকল তথ্য জানতে বিজ্ঞপ্তটি শেষ পর্যন্ত পড়ুন।

আঞ্জুমান মফিদুল ইসলাম নিয়োগ

আঞ্জুমান মফিদুল ইসলাম সংস্থাতে সেবামূলক কাজ পরিচালনা করার জন্য পুরানো বিল্ডিং ভেঙ্গে তথায় ২৪ তলা ভবন তৈরি করা, এতিমখানা ভবন রক্ষণাবেক্ষণ করা, এ্যাম্বুলেন্স ও ফ্রিজার এ্যাম্বুলেন্স স্থায়ী শবাগার এর রক্ষণাবেক্ষণ ও পরিচালনা করা ও এতদ সংশিষ্ট কাজকর্মের জন্য একজন সহকারী পরিচালক নিয়োগ দেবে এই সংস্থা।

আঞ্জুমান মফিদুল ইসলাম নিয়োগ ২০২২

আবেদনের শেষ তারিখ: ১০ নভেম্বর ২০২২

♣♣ সকল নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হওয়া মাত্রই আমরা সেই চাকরির খবরটি আপনাদের জন্য আমরা https://jobcircularpro.com ওয়েবসাইটের আপডেট করার চেষ্টা করে থাকি। প্রতি নিয়ত আপডেট নতুন চাকরির খবর পেতে আমাদের সাথেই থাকুন। ♣♣

কোন তথ্য জানার থাকলে কমেন্ট করে বা আমাদের ফেজবুকে যোগাযোগ করুন:
আমাদের FB Page:- JobCircularPro
আমাদের FB Group :- চাকরির নিয়োগ সার্কুলার
ওয়েবসাইটঃ- https://jobcircularpro.com

যে সকল ব্যক্তিবর্গের সহায়তায় আঞ্জুমান মফিদুল ইসলামের প্রতিষ্ঠিত হয়েছে তাদের মধ্যে অন্যতম কয়েকজন হলেনঃ

  • শেঠ ইব্রাহিম মোহাম্মদ ডুপ্লে
  • মৌলভী মোহাম্মদ ইসা খান
  • মৌলভী মোহাম্মদ হেদায়েত হোসেন
  • মুনসী চৌধুরী আমানুল্লাহ
  • মুনসী হাফিজ নাজির আহমদ সাহেব
  • মুনসী বদরুজ্জামান বদর
  • মুনসী নওয়াজীশ আলী
  • মুনসী আব্দুল মোকারেম ফজলুল ওহাব
  • মুনসী কোরবান আলী
  • মৌলভী আব্দুল কাভী
  • মৌলভী সৈয়দ মকবুল আহমেদ

এর চেয়ারম্যান: প্রকৌশলী মোহাম্মদ আসাদ উল্লাহ টেকনিক্যাল কমিটি
এর সাধারণ সম্পাদক: নজমুল হক চৌধুরী

ঢাকায় আঞ্জুমান মফিদুল ইসলাম: ১৯৪৭ সালে দেশ বিভাগের পর ঢাকায় আঞ্জুমান মফিদুল ইসলামের একটি শাখা কার্যালয় স্থাপন ও কার্যক্রম সম্প্রসারণের প্রয়োজন হয়। এ কারণে এর প্রধান প্রশাসক এস.এম. সালাহউদ্দিনকে কলকাতা থেকে পূর্ণ কর্তৃত্ব সহ ঢাকায় পাঠানো হয় এবং ১৯৪৭ খ্রিস্টাব্দের সেপ্টেম্বরের প্রথম সপ্তাহে ঢাকায় আঞ্জুমান মফিদুল ইসলামের কার্যক্রম শুরু হয়। বর্তমানে এর কার্যালয় ঢাকার কাকরাইলে অবস্থিত।