আকিজ বিড়ি ফ্যাক্টরী লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি -Akij Biri Job Circular 2024

Akij Biri Job Circular

আকিজ বিড়ি ফ্যাক্টরী লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪, আকিজ গ্রুপ কর্তৃক এই চাকরির খবর প্রকাশিত হয়েছে। আকিজ বিড়ি বাংলাদেশ এর একটি সুনামধন্য প্রতিষ্ঠান। আকিজ বিড়ি ফ্যাক্টরী লিঃ দেশের একটি ঐতিহ্যবাহী এবং প্রাচীন তামাক প্রস্তুতকারক প্রতিষ্ঠান। এই সংস্থাটি প্রতি বছর দেশীয় প্রযুক্তিতে বিড়ি তৈরি শিল্পকে সংরক্ষণ করে এবং দরিদ্র শ্রমিকদের কর্মসংস্থান তৈরি করে সেরা করদাতা হয়েছে। কোম্পানিটি দেশের অর্থনৈতিক উন্নয়নে অবদান করেছে এটি। তাই আপনি আকিজ বিড়ি ফ্যাক্টরিতে চাকরির জন্য  আবেদন করার পূর্বে অনলাইনে দেওয়া বিজ্ঞপ্তিটি ভালভাবে পড়ুন।

আরো চাকরির খবর পড়ুনঃ
1) আকিজ গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি 
2) আকিজ টেক্সটাইল মিলস লিমিটেড নিয়োগ
3) আকিজ সিরামিক নিয়োগ বিজ্ঞপ্তি 
4) এসিআই নিয়োগ বিজ্ঞপ্তি
5) আদ দ্বীন ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি

আকিজ বিড়ি ফ্যাক্টরিতে নিয়োগ 2024 বিজ্ঞপ্তিতে উল্লেখিত শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা ও অন্যান্য চাহিত তথ্যের সাথে আপনার চাহিত যোগ্যতার মিল না থাকলে আবেদন করা থেকে বিরত থাকুন। শুধুমাত্র (www.akijbiri.com/career) এই অনলাইন পোর্টালে আবেদনকারীগণই পরীক্ষায় অংশগ্রহণের জন্য বিবেচিত হবেন। ই-মেইল বা ডাকযোগে কোন প্রকার সিবি গ্রহণযোগ্য নয়।

আকিজ বিড়ি ফ্যাক্টরিতে নিয়োগ ২০২৪

কোম্পানি, সরকারি ও বেসরকারি সকল নতুন জব সার্কুলার সম্পর্কিত তথ্য পেতে, ভালো ভাবে বিস্তারিত দেখতে ও ভাল ছবি ডাউনলোড করতে চাইলে আপনি আমাদের ওয়েবসাইট JCP ভিজিট করতে পারেন। আপনি যদি আকিজ বিড়ি ফ্যাক্টরিতে নিয়োগ এর জন্য আবেদন করতে চান তবে আপনাকে নিচের দেওয়া সকল নিয়ম মেনে নির্দিষ্ট সময় সীমার মধ্যে আবদন পূরন করে জমা দেওয়া উচিৎ। আকিজ বিড়ি ফ্যাক্টরীর বর্তমান ঠিকানা হল, আকিজ বিড়ি ফ্যাক্টরী লিমিটেড,আদ-দ্বীন ফাউন্ডেশন কর্পোরেট অফিস (৭ম তলা), ০২ বড় মগবাজার, ঢাকা-১২১৭। Akij Biri Job Circular 2024 এর সকল তথ্য ও বিস্তারিত নিম্নে প্রদান করা হলঃ

কোম্পানির নাম আকিজ বিড়ি ফ্যাক্টরী
কোম্পানির ধরন বেসরকারি চাকরি
পদের সংখ্যা বিপুল পদে
পড়াশোনার যোগ্যতা এইচএসসি/স্নাতক সমমান পাশ
কাজের অভিজ্ঞতা পদে ভেদে অভিজ্ঞ হতে হবে (নিম্নে দেখুন)
মাসিক বেতন ১৫০০০/- থেকে ১৯০০০/- টাকা
বয়স সীমা ৪৫ বছর
কাজের স্থান বাংলাদেশের যেকোন স্থানে
আবেদনের মাধ্যম অনলাইন এর মাধ্যমে
আবেদনের লিংক www.akijbiri.com
আমাদের ওয়েবসাইট JCP
আমাদের ফেজবুক পেজ Facebook Page
আমাদের FB গ্রুপ Facebook Group
আবেদনের শেষ সময় ১৩-২২ জুলাই ২০২৪

আকিজ বিড়ি ফ্যাক্টরী লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

আকিজ বশির গ্রুপে চাকরির নিয়োগ

Application Deadline: 13,16,17,18,20,21,22 July 2024

 আবেদনের শেষ সময়: ১৩-২২ জুলাই ২০২৪
Apply now

« আমাদের ফেজবুক পেজে» (জয়েন্ট হন)

আকিজ বিড়ি ফ্যাক্টরি নিয়োগ ২০২৪

আবেদনের নিয়ম ও যোগ্যতাঃ আকিজ বিড়ি ফ্যাক্টরী লিমিটেড অষ্টম শ্রেণী পাশ। উচ্চতা সর্বনিম্ন ৫ ফুট ৫ ইঞ্চি। নিরাপত্তা প্রহরী হিসেবে ১ বছর কাজের অভিজ্ঞতা। আনসার ও গ্রাম প্রতিরক্ষা প্রশিক্ষণ প্রাপ্তদের অগ্রাধিকার দেওয়া হবে। মাসিক বেতন : ১২ হাজার ‘টাকা। বয়স : সর্বোচ্চ ৩৫ বছর। বরিশাল, ভোলা, পটুয়াখালী, পিরোজপুর, ঝালকাঠি ও বরগুনা অঞ্চলের প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে। প্রভিডেন্ট ফান্ড ও থ্াচুয়িটি সুবিধা রয়েছে বাংলাদেশের যে কোন স্থানে কাজ করার মানসিকতা থাকতে হবে।

আগ্রহী প্রাথীগণকে ১ কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবি এবং ফোন নম্বরসহ পূর্নজীবনবৃত্তান্ত, জাতীয় পরিচয়পত্র/জন্মসনদ, অভিজ্ঞতা ও সকল শিক্ষাগত যোগ্যতার সনদপত্রের ফটোকপিসহ আগামী নির্ধারিত সময় সকাল ১১টায় সরাসরি সাক্ষাতকারের জন্য আদৃ-দ্বীন মেডিকেল কলেজ (নিচ তলা), ২ বড় মগবাজার, ঢাকা ১২১৭-এ উপস্থিত থাকতে বলা হল। প্রয়োজনে যোগাযোগ ০১৭১৩-৩৪৪৩৬১ (সকাল ৯টা থেকে বিকাল ৫টা)।

আরো পড়ুনঃ
সাপ্তাহিক চাকরির খবর পত্রিকা
সরকারি বেসরকারি চাকরি চাই
চলমান সকল সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি
চলমান সকল বেসরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

Akij Biri Job Circular 2024

অনলাইনে আবেদন করার ক্ষেত্রে *(ষ্টার) চিহ্ন দেওয়া অপশনগুলো অবশ্যই পূরণ করতে হবে। অন্যথায় আপনার আবেদনটি Submit হবে না। অনুরুপভাবে *** (থ্রি স্টার) দেওয়া নির্দেশনাগুলো লক্ষ্য করুন। প্রতিটি Educational Qualification দেওয়ার পর OK অপশনে ক্লিক করুন। অন্যথায় আপনার শিক্ষাগত যোগ্যতা পোর্টালে সংযুক্ত হবে না এবং আবেদনটি Submit হবে না। আপনার আবেদনটি সফলভাবে Submit হলে Congratulations Your Application Submitted Successfully!!! Your Job Application ID: A00016444 স্ক্রিণে এরুপ একটি মেসেস দেখতে পাবেন। পরীক্ষার জন্য কোন প্রকার প্রবেশপত্র ইস্যু করা হবে না। প্রাথমিক বাছাই শেষে পরীক্ষার দিন ও সময় SMS/Call করে জানানো হবে। ছবি ও স্বাক্ষরের নির্দিষ্ট কোন সাইজ নেই। তবে Photo 1MB এর নিচে এবং Signature 500 KB এর নিচে হতে হবে।

আকিজ বিড়ি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

পদের নামঃ সিনিয়র এক্সিকিউটিভ-কোম্পানি ট্যাক্স ও ভ্যাট
শিক্ষাগত যোগ্যতাঃ হিসাব বিজ্ঞানে মাস্টার্স
অভিজ্ঞতাঃ  ১-২ বছর
বয়স সীমাঃ ৪০ বছর
পদ সংখ্যাঃ অনির্দিষ্ট
বেতনঃ ৩৫০০০/- টাকা

পদের নামঃ হিসাবরক্ষণ কর্মকর্তা
শিক্ষাগত যোগ্যতাঃ হিসাব বিজ্ঞানে মাস্টার্স
অভিজ্ঞতাঃ — বছর
বয়স সীমাঃ ৩৫ বছর
পদ সংখ্যাঃ অনির্দিষ্ট
বেতনঃ ২৩০০০/- টাকা

পদের নামঃ পারচেজ অফিসার (লীফ)
শিক্ষাগত যোগ্যতাঃ  কৃষিবিজ্ঞানে অনার্স
অভিজ্ঞতাঃ — বছর
বয়স সীমাঃ ৩৫ বছর
পদ সংখ্যাঃ ১০ জন
বেতনঃ ২৩০০০-২৫০০০/- টাকা

পদের নামঃ শেড সুপারভাইজার (বিড়ি ফ্যাক্টরী)
শিক্ষাগত যোগ্যতাঃ  এইচএসসি পাস।
অভিজ্ঞতাঃ – বছর
বয়স সীমাঃ ৩০ বছর
পদ সংখ্যাঃ ১০০ জন
বেতনঃ ১৫০০০/- টাকা


আকিজ বিড়ি নিয়োগ ২০২৪, আকিজ বিড়ি চাকরি, আকিজ বিড়ি ফ্যাক্টরিতে চাকরি, আকিজ বিড়ি জব সার্কুলার, আকিজ বিড়ি নিয়োগ বিজ্ঞপ্তি, আকিজ বিড়ি ফ্যাক্টরিতে নিয়োগ, আকিজ বিড়ি ফ্যাক্টরী নিয়োগ, আকিজ বিড়ি ফ্যাক্টরি নিয়োগ, আকিজ বিড়ি ফ্যাক্টরি নিয়োগ বিজ্ঞপ্তি, আকিজ বিড়ি ফ্যাক্টরী লিমিটেড নিয়োগ, akij biri circular 2024,