হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি-HSTU Job Circular 2023

হাজী মোহাম্মাদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি

হাজী মোহাম্মাদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি 2023 কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত হয়েছে। এটি একটি আকর্ষণীয় কাজের বিজ্ঞপ্তি এবং বেকার লোকদের পক্ষে এটি একটি বিশাল সুযোগ। এই চাকরিতে যোগদানের মাধ্যমে, যে কেউ তার ক্যারিয়ার গড়তে পারে। যাঁরা কাজ করতে চান, তাঁদের এই সুযোগ থেকে সরিয়ে নেওয়া উচিত। বিশ্ববিদ্যালয়ের জব সার্কুলার সম্পর্কিত তথ্য পেতে আপনি আমাদের ওয়েবসাইট ভিজিট করতে পারেন ।ইচ্ছুক ব্যক্তিরা দ্রুত আবেদন করুন। বিজ্ঞপ্তির সকল তথ্য নিম্নে আলোচনা করা হল;

হাজী মোহাম্মাদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি 2023

হাজী মোহাম্মাদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যাল  জব সার্কুলারের কিছু তথ্য
প্রতিষ্ঠানের নাম বাংলাদেশ 
জবের ধরন সরকারি চাকরি
প্রার্থীর ধরন নারী ও পুরুষ
পদের সংখ্যা বিপুল জনবল
পড়াশোনার যোগ্যতা বিজ্ঞপ্তির চিত্র দেখুন
বেতন/সম্মানী স্কেল নিম্নে বিজ্ঞপ্তি অনুযায়ী
আবেদন ফি বিজ্ঞপ্তি থেকে দেখে নিন
আবেদনের মাধ্যম ডাকযোগের মাধ্যমে কাগজ-পত্র জমা দিতে হবে
অফিসিয়াল সাইট www.hstu.ac.bd
আবেদন ফি  ৫০০/= টাকা
নতুন চাকরি সাইট JobCircularPro.com
আবেদন শেষ তারিখ ৩, ১৭ ফেব্রুয়ারি ২০২৩

হাবিপ্রবি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

আবেদন শেষ তারিখঃ ১৭ ফেব্রুয়ারি ২০২৩

হাজী মোহাম্মাদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি 2023

হাবিপ্রবি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

আবেদনের শেষ সময়ঃ ৩-০২-২০২৩

Visit Website: https://hstu.ac.bd

 

HSTU Job Circular 2023

হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়টি বাংলাদেশের উত্তর অঞ্চলে প্রথম বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়। এটি নগর দিনাজপুর থেকে দূরে দাঁড়িয়ে দিনাজপুর শহর থেকে ১৩ কিলোমিটার উত্তরে একটি আন্তঃনগর মহাসড়কের পাশ দিয়ে দিনাজপুরকে বাংলাদেশের রাজধানী ঢাকার সাথে সংযুক্ত করে একটি সুন্দর এবং মনোরম স্থানের দিকে টলমল করছে।

হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়টি বাংলাদেশের উত্তর অঞ্চলে প্রথম বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এটি নগর দিনাজপুর থেকে দূরে দাঁড়িয়ে দিনাজপুর শহর থেকে ১৩ কিলোমিটার উত্তরে একটি আন্তঃনগর মহাসড়কের পাশ দিয়ে দিনাজপুরকে বাংলাদেশের রাজধানী ঢাকার সাথে সংযুক্ত করে একটি সুন্দর এবং মনোরম স্থানের দিকে টলমল করছে। হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় কৃষিতে তিন বছরের ডিপ্লোমা দেওয়ার জন্য একটি কৃষি সম্প্রসারণ প্রশিক্ষণ ইনস্টিটিউট (এইটিআই) হিসাবে প্রতিষ্ঠিত হয়েছিল।

পরবর্তীতে এইটিআইকে ১৯৮৮ সালে ময়মনসিংহের বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় থেকে অধিভুক্ত করে হাজী মোহাম্মদ দানেশ কৃষি কলেজে উন্নীত করা হয়। তারপরে কলেজটিকে একটি বিশ্ববিদ্যালয়ের মর্যাদায় উন্নীত করা হয় যার নামকরণ করে হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নামকরণ করা হয়। ছাত্রদের প্রথম ব্যাচটি সেই সময় এ ভর্তি হয়েছিল। ২০০৮ সালের ৮ ই জুলাই জাটিও শংসাদে জাতীয় আইনটি পাস হয় (জাতীয় সংসদ) এরপরে ৮ এপ্রিল ২০০২ এ একটি গেজেট প্রজ্ঞাপন জারি করা হয়।

জাতি গঠনের অব্যাহত কার্যক্রমে, এইচএসটিইউ জ্ঞান সৃষ্টি এবং প্রচারের মাধ্যমে একটি স্পন্দনশীল ও অন্তর্ভুক্ত সমাজের জন্য উচ্চ শিক্ষায় দক্ষতার প্রচারের চেষ্টা করছে। এটি সঠিক ধরণের মানব সম্পদ সরবরাহ করে এর মাইট অবদানের জন্য আন্তরিক প্রচেষ্টা করছে। এটি জাতীয় ও বিশ্বব্যাপী চ্যালেঞ্জ মোকাবিলার লক্ষ্যে মানসম্পন্ন শিক্ষা প্রদানে কঠোর প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে, এর লক্ষ্য অর্জনের দিকে। শিক্ষার্থীদের জন্য, ডিগ্রি যোগ্যতার শংসাপত্র এবং উন্নত শিক্ষা বা লাভজনক কর্মসংস্থান এবং জীবিকা ও সমৃদ্ধির পাসপোর্ট উপস্থাপন করে।


হাজী মোহাম্মাদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এ নিয়োগ বিজ্ঞপ্তি  ,হাজী মোহাম্মাদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ,হাজী মোহাম্মাদ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ,হাজী মোহাম্মাদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এ নিয়োগ বিজ্ঞপ্তি 2023 ,hajee mohammad danesh science and technology university (hstu) ,hajee mohammad danesh science and technology university bangladesh ,hajee mohammad danesh science and technology university circular ,hajee mohammad danesh science and technology university job circular ,hajee mohammad danesh science and technology university official website ,Hajee Mohammad Danesh Science & Technology University ,হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় দিনাজপুর ,হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ,হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় জব  ,হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ,হাজীমোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় জব সার্কুলার ,hstu ,hstu job ,Hajee Mohammad Danesh Science & Technology University HSTU Job Circular 2023 , HSTU Job Circular 2023 , HSTU Job Circular ,