সেভ দ্য চিলড্রেন নিয়োগ বিজ্ঞপ্তি-Save the Children Jobs Circular 2022

সেভ দ্য চিলড্রেন নিয়োগ বিজ্ঞপ্তি

স্নাতক সমমান পাশে ,বিভিন্ন পদে, ন্যায্য টাকা বেতনে, সেভ দ্য চিলড্রেন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশ করেছে। সেভ দ্য চিলড্রেন সংস্থা টি ১৯১৯ সালে প্রতিষ্ঠিত হয়। Save the Children একটি আর্ন্তজাতিক বেসরকারী সংস্থা। এই প্রতিষ্ঠানটি শিশু কল্যাণে নিয়োজিত এবং শিশুদের নিয়ে বিভিন্ন ধরনের কাজ করে থাকে। বিশ্বব্যাপী যে সকল প্রতিষ্ঠান শিশু কল্যাণে নিয়োজিত তাদের মধ্যে অন্যতম প্রতিষ্ঠান এটি। যুদ্ধ বিধবস্ত দেশের নিরাপত্তা প্রদানের লক্ষ্যে ইংল্যান্ডের বিশিষ্ট সমাজবিজ্ঞানী ও শিক্ষক এগ্ল্যান্টিন জেৱ এই প্রতিষ্ঠানটি গঠন করেন। প্রথমদিকে এই প্রোগ্রামটি শুধুমাত্র যুক্তরাষ্ট্রে ছিল, তবে এখন এটি ১২০টি দেশে কাজ করে যাচ্ছে। 

সেভ দ্য চিলড্রেন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

সেভ দ্য চিলড্রেন ২০১৪ সালের মধ্যে ৫০ কোটির ও বেশি বাচ্চাকে সহায়তা করেছে। শিশুদের প্রতিষ্ঠান হিসেবে বাংলাদেশের অন্যতম জনপ্রিয় প্রতিষ্ঠান হিসেবে পরিচিত পেয়েছে। সাম্প্রতিক সেভ দ্য চিলড্রেন জব সার্কুলার প্রকাশ করেছে। আপনি যদি সেভ দ্য চিলড্রেনে চাকরি করতে চান তাহলে নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন করতে হবে। আবেদন করার জন্য চলুন জেনে আসি Save the Children Jobs Circular সম্পর্কে সকল বিস্তারির ও প্রয়োজনীয় তথ্য। সরকারি-বেসরকারি ও  এনজিও জব সার্কুলার সম্পর্কিত সকল তথ্য পেতে, আপনি আমাদের ওয়েবসাইটে JobCircularPro.com  ভিজিট করতে পারেন।

প্রতিষ্ঠানের নাম সেভ দ্য চিলড্রেন নিয়োগ বিজ্ঞপ্তি
প্রতিষ্ঠানের ধরন সংস্থাতে চাকরি
পদের সংখ্যা – – জন
পড়াশুনার যোগ্যতা পদভেদ
অভিজ্ঞতাঃ অভিজ্ঞদের অগ্রধিকার দেওয়া হবে
বেতন স্কেলঃ আলোচনা সাপেক্ষ
বয়স সীমা  __-__ বছর
আবেদনের মাধ্যম অনলাইনের মাধ্যমে
 অফিসিয়াল সাইট www.savethechildren.in
আমাদের সাইট JCP
আবেদনের সময় সীমা ০২ নভেম্বর ২০২২

সেভ দ্য চিলড্রেন জব সার্কুলার

সেভ দ্য চিলড্রেন জব সার্কুলার ২০২২ অক্টোবর ১২ তারিখের মধ্যে অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। বিস্তারিত তথ্য জানতে নিচে থাকা নোটিশটি মনোযোগ সহকারে পড়ুন।

আবেদনের শেষ সময়ঃ ০২ নভেম্বর ২০২২

Apply Here

Save the Children Jobs Circular 2022

Check Save the Children Recent All job Circular Posted On BD Jobs:

Click Here To View Job Circular & Apply Online

https://bangladesh.savethechildren.net/careers

Apply Online: resumelink.scibd.info

পদের নামঃ ম্যানেজার 
পদের সংখ্যাঃ ০১ জন
বেতন স্কেলঃ আলোচনা সাপেক্ষ।
অন্যান্য সুবিধাঃ প্রতিষ্ঠানের  নিয়ীম অনুযায়ী।
শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতক সমমান।
অভিজ্ঞতাঃ ০৩ বছরে
বয়সসীমাঃ প্রয়োজন নাই
আবেদন ফিঃ প্রয়োজন নাই
আবেদনের মাধ্যমঃঅনলাইনের মাধ্যমে।
বিস্তারিত এই লিঙ্কেঃ  www.savethechildren.in

আবেদনের  সময় সীমাঃ ১১ জানুয়ারি ২০২২

 

সেভ দ্য চিলড্রেন কেয়ারের উদ্দেশ্যঃ

  • ঝুকিপূর্ণ শিশু ও তার পরিবারকে সহায়তা
  • শিক্ষাবঞ্চিত শিশুর শিক্ষা নিশ্চিত করা
  • HIV/AIDS আক্রান্ত বা ঝুকিপূর্ন শিশুকে সুরক্ষা দেয়া
  • শিশু পাচার, অপব্যবহার ও শোষণ বন্ধে পদক্ষেপ গ্রহণ
  • শিশুর পুষ্টিকর খাবার সরবরাহ ও স্বাস্থ সেবা নিশ্চিত করা
  • শিশু অধিকার রক্ষায় কাজ করা

সেভ দ্য চিলড্রেন সম্পর্কে কিছু তথ্যঃ

আমাদের বাংলাদেশে ১৪০টিরও বেশি প্রকল্পের প্রত্যেকটিতেই আমরা প্রত্যক্ষ বা পরোক্ষভাবে অন্যান্য সংস্থা যেমন জাতীয় বা স্থানীয় সরকার, গবেষণা প্রতিষ্ঠান, এনজিও, ব্যবসা প্রতিষ্ঠান, গণমাধ্যম যথাযথ চর্চার মাধ্যমে কোন স্বব্প-মেয়াদি প্রকল্পকে ব্যাপক পরিসরে স্থায়ী কার্যক্রমে রূপদানের মাধ্যমে ভবিষ্যৎ প্রজন্মের শিশুদের জীবন উন্নয়নে ব্যাপক ভূমিকা রাখা সম্ভব।

আমাদের কার্যক্রমের বিদ্যমান সম্ভাবনা এবং শিশুদের জন্য এর সুফল বয়ে আনার জন্যই সেভ দ্য চিলদ্রেন জাতীয় পর্যায়ে সমধিক পরিচিত । তবে এর পাশাপাশি আমরা অন্যান্য সংস্থা ও প্রতিষ্ঠানের নিকট সক্ষমতা উন্নয়ন সহযোগী হিসেবে পরিচিত হতে চাই । বর্তমানে ক্রমবর্ধমান জটিলতা ও প্রতিযোগিতাপূর্ণ উন্নয়ন খাতে ফলাফল সৃষ্টির পাশাপাশি প্রথম সারির সংস্থা, সরকার ও পেশাজীবীদের নিকট আমরা পছন্দের অংশীদার হতে চাই এবং সমুন্নত মান বজায় রেখে সুনাম ভাগাভাগির ক্ষেত্রে পরিচতি হতে চাই।

সেভ দ্য চিলড্রেন চাকরি

এ ধরনের অংশীদারী পন্থার জন্য আবশ্যক হলো কার্যক্রম বাস্তবায়নে পারস্পরিক সহযোগিতা । তবে উক্ত কার্যক্রমের নকশা প্রণয়ন এবং লদ্ধ জ্ঞান ও অভিজ্ঞতা বিনিময়ে এই পন্থা বিশেষভাবে গুরুত্বপূর্ণ । চুক্তিভিত্তিক উন্নয়ন কর্মকাণ্ডের প্রথাগত পদ্ধতি থেকে বেরিয়ে এসে আমরা আমাদের সহযোগীদেরকে উদ্ভাবনী পন্থা অন্বেষণ, নতুন ধারণা সৃষ্টি, প্রামাণ্য উপস্থাপন এবং শেখার বিষয়ে উদ্ধুব্ধ করে থাকি।

অংশীদারিত্ের এই নতুন ধারণা প্রতিষ্ঠার উদ্দেশ্য নিয়ে আমাদের অংশীদারীতৃ পরিকাঠামোতে আমাদের লক্ষ্য, কর্মকৌশল ও গদ্থাগুলো বিবৃত হয়েছে। সেভ দ্য চিলদ্রেনের সকল কর্মী যাদের অধিকাংশই এখন অংশীদারদের সাথে কাজ করেন তাদের সবার এবং আমাদের সহযোগী ও সমর্থকদের জন্য এটি অবশ্যই পাঠ করা কর্তব্য । আমি আশা করি, আমাদের সহযোগিতার সম্পর্ককে আরো এগিয়ে নিতে এবং একে অপরের নিকট ও যাদের জন্য আমরা কাজ করি সেই শিশুদের নিকট আমাদের জবাবদিহিতা নিশ্চিত করতে আপনারা এই প্রকাশনাটি ব্যবহার করবেন।

Save the Children Jobs

বিশ্বজুড়ে, অনেক শিশু কেবল কারা এবং তারা কোথা থেকে আসে সে কারণেই জীবনকে একটি অসুবিধায় শুরু করে।লক্ষ লক্ষ শিশু প্রতিরোধযোগ্য কারণেই দারিদ্র্য, সহিংসতা, রোগ ও ক্ষুধার মুখোমুখি হয়ে মারা যাচ্ছে। তারা যুদ্ধের অঞ্চল এবং বিপর্যয়ের কবলে পড়ে তারা তৈরি করার জন্য কিছুই করেনি। এবং তারা তাদের পড়াশোনা এবং অন্যান্য বুনিয়াদি অধিকার অস্বীকার করে।

সমস্ত শিশু আরও ভাল প্রাপ্য।আমরা বিশ্বব্যাপী শিশুদের অধিকার এবং স্বার্থকে চ্যাম্পিয়ন করি, সবচেয়ে দুর্বল শিশুদেরকে প্রথমে রাখি।১১৭ টি দেশে ২৫০০০ নিবেদিত কর্মী সহ, আমরা বড় জরুরী পরিস্থিতিতে প্রতিক্রিয়া জানাই, উদ্ভাবনী বিকাশ কর্মসূচি সরবরাহ করি এবং বাচ্চাদের জন্য এবং তাদের সাথে আরও ভাল ভবিষ্যত গড়ার প্রচারের মাধ্যমে বাচ্চার ভয়েস শুনতে পাওয়া যায় তা নিশ্চিত করি।

সেভ দ্য চিলড্রেন বাচ্চাদের জন্য বিশ্বের শীর্ষস্থানীয় সংস্থা, প্রায় ২৫,০০০ কর্মী নিযুক্ত করে। আমরা বাচ্চাদের জীবন বাঁচাই। আমরা তাদের অধিকারের জন্য লড়াই করি। আমরা তাদের সম্ভাবনা পূরণে তাদের সহায়তা করি। ১১৭ টি দেশে আমাদের কাজের মাধ্যমে আমরা সর্বাধিক বঞ্চিত ও প্রান্তিক শিশুদেরকে প্রথম স্থানে রেখেছি।

আমরা আন্তর্জাতিক বিভিন্ন পেশা বা মানবিক কাজের হাতে বা এইচআর, আইটি, ফিনান্স, আইনী বা গ্লোবাল আশ্বাসের মতো আমাদের সমর্থন কার্যক্রমে, পেশার পুরো পরিসর জুড়ে পেশ করি। আপনার পেশা বা ক্যারিয়ারের স্তর যাই হোক না কেন, আপনার অবদানটি উচ্চ স্তরে শিশুদের কণ্ঠস্বর শুনতে নিশ্চিত করতে সহায়তা করবে এবং আমরা আমাদের বিশ্ব কৌশলটি, শিশুদের উচ্চাভিলাষ ২০৩০ অর্জন করি এবং প্রতিটি শেষ সন্তানের কাছে পৌঁছে যাই।


সেভ দ্য চিলড্রেন কেয়ার নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, সেভ দ্য চিলড্রেন চাকরি, সেভ দ্য চিলড্রেন জব সার্কুলার, সেভ দ্য চিলড্রেন নিয়োগ, save the child ngo jobs, Save the Children job, সেভ দ্যা চিলড্রেন নিয়োগ বিজ্ঞপ্তি

ave the children foundation ,save the children books ,save the children jobs ,save the children history ,save the children job vacancies ,save the children jobs uk ,save the children shop ,save the children twitter ,save the children us jobs ,save the children uk jobs ,save the children wiki ,save the children website ,save the children zambia ,save the children

আজকের চাকরির পত্রিকা,বেসরকারী চাকরির খবর,চাকরির খবর প্রথম আলো,আজকের নিয়োগ বিজ্ঞপ্তি, বেসরকারি চাকরি ,বেসরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ,জেলাভিত্তিক চাকরি,চাকরির খবর পত্রিকা আজকের,সাপ্তাহিক চাকরির পত্রিকা,saptahik chakrir khobor,চাকরির পত্রিকা আজকের,chakrir potrika,আজকের চাকরি,চাকরির খবর পত্রিকা, দৈনিক চাকরির খবর,চাকরির পত্রিকা,আজকের চাকরির খবর,chakrir khobor,সাপ্তাহিক চাকরির খবর,