সেনাসদর ই ইন সি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২-Sena Sodor Job Circular 2022

সেনাসদর ই ইন সি নিয়োগ বিজ্ঞপ্তি

স্নাতক সমমান পাশে, ১৯ টি পদে অভিজ্ঞ ব্যক্তিদের ন্যায্য টাকা বেতন, ভাতাদি প্রদান ও কিছু শর্তাবলী সাপেক্ষে নিম্ন বর্ণিত শূন্য পদে সাম্প্রতিক সেনাসদর ই ইন সি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশিত হয়েছে অফিসিয়াল https://mod.gov.bd ওয়েবসাইটে। সেনা সদর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ যোগ্যতা থাকলে আবেদন করতে পারেন আপনিও। প্রতিরক্ষা মন্ত্রণালয়ের আওতাধীন সেনা সদরের নিম্ন কার্যক্রম পরিচালনার জন্য নির্ধারিত পদে জব করতে আগ্রহী প্রার্থীদের নিকট হতে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে।

আবেদন কারিকে অবশ্যই বাংলাদেশের প্রকৃত নাগরিক হতে হবে। আবেদন কারি বা আগ্রহী প্রার্থীকে অনলাইনের মাধ্যমে আবেদন করে হবে। Sena Sodor Job Circular 2022 তে আবেদনের জন্য http://mes.teletalk.com.bd ওয়েবসাইট প্রবেশ করে সঠিক নির্দেশনা অনুযায়ি আবেদন করতে হবে।

সেনাসদর ই ইন সি নিয়োগ ২০২২

প্রতিরক্ষা মন্ত্রণালয়ের আওতাধীন নিম্নবর্ণিত শূন্য পদসমূহে জাতীয় বেতন স্কেল অনুযায়ী বাংলাদেশের যােগ্য নাগরিকদের নিকট থেকে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে। সেনাসদর ই ইন সি আবেদনপত্র পূরণ এবং পরীক্ষায় অংশগ্রহণের ক্ষেত্রে নিম্নবর্ণিত শর্তাবলী  অনুসরে আবেদনকারীর বয়স ১৮ হতে ৩০ বছরের মধ্যে হতে হবে, তবে মুক্তিযােদ্ধা/শহীদ মুক্তিযােদ্ধাদের পুত্র-কন্যা ও শারীরিক প্রতিবন্ধী প্রার্থীর ক্ষেত্রে বয়সসীমা ১৮ থেকে ৩২ বছর।

এই বিজ্ঞপ্তি ছাড়া সরকারি ও বেসরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি খোঁজার ব্যাপারটি সহজ করবে আমাদের Job Circular Pro টিম। সেনা সদর জব সার্কুলার সহ নতুন চাকরির খবর আপডেট করা হবে আমাদের ফেজবুক পেজে। এছাড়া আপনারা যে ভাবে সেনা সদর দপ্তর চাকরির বিজ্ঞপ্তিতে আবেদন করতে পারেন, চলুন তা এক নজরে সকল বিস্তারিত তথ্য ও আবেদনের নিয়ম জেনে আসি;-

সেনা সদর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

সেনা সদর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, সেনাসদর, ই ইন সি’র শাখা, পূর্ত পরিদপ্তর কর্তৃক ‘দৈনিক ইতেফাক’ এবং ‘দৈনিক যুগান্তর’ পত্রিকায় প্রকাশিত নিয়োগ বিজ্ঞপ্তি অনুযায়ী যে সকল প্রার্থী সহকারী প্রকৌশলী বি/আর এবং সহকারী প্রকৌশলী ই/এম পদে আবেদন করেছেন তারা সরাসরি বর্ণিত নিয়োগ বিজ্ঞপ্তিতে অন্তর্ভূক্ত হবেন। এক্ষেত্রে নতুন ভাবে আবেদন করার প্রয়োজন নাই। তবে মৌখিক পরীক্ষার সময় আইইবি এর নিবন্ধিত সদস্য হওয়ার পক্ষে প্রমাণ দাখিল করতে হবে।

প্রতিষ্ঠানের নাম  সেনাসদর ঢাকা
বিজ্ঞপ্তির ধরন সরকারি চাকরি
পদের সংখ্যা ১৯ টি
পড়াশোনার যোগ্যতা নিম্নে দেখুন
আবেদন ফি ৫০০/- টাকা
কর্মস্থল বাংলাদেশের যেকোনো স্থানে
বেতন/সম্মানী স্কেল ২০০০০-৫৩০৬০/- (৯ম গ্রেড)
প্রার্থীর ধরন নারী ও পুরুষ
বয়স সীমা নির্ধারিত নয়/সর্বোচ্চ
আবেদনের নিয়ম অনলাইন এর মাধ্যমে আবেদন করতে হবে
আবেদনের লিংক http://mes.teletalk.com.bd
অফিসিয়াল সাইট https://mod.gov.bd
নতুন বিজ্ঞপ্তির সাইট Job Circular Pro
আবেদনের শেষ সময় ১৭ মে ২০২২

সেনাসদরে নতুন নিয়োগ

সেনাসদর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ সংক্ষিপ্ত তথ্যঃ-

পদের নাম:- সহকারী প্রকৌশলী বি/আর
জাতীয় বেতন স্কেল:- ২০০০০-৫৩০৬০/- (৯ম গ্রেড)
পদের সংখ্যা:- ১৫ টি
বিস্তারিত:-  কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে পুরকৌশল বিষয়ে ৪ চোর) বছর মেয়াদি স্নাতক বা সমমানের ডিগ্রি অথবা গুরকৌশল বিষয়ে এসোসিয়েট মেস্বারশিপ অব নি ইনস্টিটিউট অব ইঞ্জিনিয়ার্স (এএমআইই) এর পার্ট “এ ও “বি” পরীক্ষায় উত্তীর্ণ এবং ইঞ্জিনিয়ার ইনস্টিটিউশন, বাংলাদেশ (আইইবি) এর নিবন্ধিত সদস্য হতে হবে।

পদের নাম:- সহকারী প্রকৌশলী ই/এম 
জাতীয় বেতন স্কেল:- ২২০০০-৫৩০৬০/- (৯ম গ্রেড)
পদের সংখ্যা:- ০৪ টি
বিস্তারিত:- কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক্স বা মেকানিক্যাল বিষয়ে ৪ (চার) বছর মেয়াদি ঘাতক বা সমমানের ডিগ্রি অথবা ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক্স বা মেকানিক্যাল বিষয়ে এসোসিয়েট মেম্ারশিপ অব দি ইনস্টিটিউট অব ইঞ্জিনিয়ার্স (এএমআইই) এর পার্ট ‘এ ও এবি” পরীক্ষায় উত্তীর্ণ এবং ইঞ্জিনিয়ার ইনস্টিটিউশন, বাংলাদেশ (আইইবি) এর নিবন্ধিত সদস্য হতে হবে।

আবেদনের শেষ সময়ঃ- ১৭ মে ২০২২

সেনা সদর দপ্তরে নিয়োগ

সেনাসদর ই ইন সি নিয়োগ ২০২২

 

সেনাসদর ই ইন সি নিয়োগ ২০২২

আবেদনের শেষ সময় : ১৭ মে ২০২২

আবেদনের লিংক:- ক্লিক করুন

Sena Sodor Job Circular 2022

সেনাসদর আবেদনের নিয়ম:-
আবেদনপত্র পূরণের পদ্ধতি, শর্তাবলী ও অন্যান্য তথ্য www.mod.gov.bd এবং www.portal.gov.bd অথবা http://mes.com.bd ওয়েব সাইটে পাওয়া যাবে।

আবেদন ফি/পরীক্ষার ফি:- 
পরীক্ষার ফি বাবদ সকল পদের জন্য ৫০০/- (পাঁচশত) টাকা বিজ্ঞপ্তিতে উল্লেখিত পদ্ধতিতে জমা করতে হবে। পরীক্ষার ফি জমা না দেয়া পর্যন্ত আবেদনপত্র কোন অবস্থাতেই গৃহীত হবে না।

সেনা সদর জব

সেনাসদরে আবেদনের শর্থবলি:-
১। আবেদনকারীর বয়স ১৮ হতে ৩০ বছরের, তবে মুক্তিযােদ্ধা/শহীদ মুক্তিযােদ্ধাদের পুত্র-কন্যা ও শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে ১৮ থেকে ৩২ বছর।

২। সরকারি চাকরিতে কর্মরত প্রার্থীদের মৌখিক পরীক্ষার সময় নিয়ােগকারী কর্তৃপক্ষ কর্তৃক প্রদত্ত অনাপত্তি পত্রের মূলকপি জমা দিতে হবে।

৩। নিয়ােগের ক্ষেত্রে সরকারের বিদ্যমান এবং প্রযােজ্যক্ষেত্রে পরিবর্তিত বিধি-বিধান অনুসরণ করা হবে।

৪। লিখিত ও মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না।

৫। কর্তৃপক্ষ পদের সংখ্যা পরিবর্তন/পরিমার্জন কিংবা বাতিল করার অধিকার সংরক্ষণ করেন; আবেদনপত্র পূরণ সংক্রান্ত শর্তাবলী।

৬। কর্তৃপক্ষ কোনরুগ কারণ দর্শানো ব্যতিরেকে নিয়োগ কার্যক্রম বাতিল করার অধিকার সংরক্ষণ করেন।

৭। আবেদনের ৭২ (বাহাত্তর) ঘন্টার মধ্যে পরীক্ষার ফি জমা দিতে পারবেন।

৮। যদি কোন প্রার্থী বাংলাদেশের নাগরিক না হন কিংবা বাংলাদেশের নাগরিক নন এমন কোন ব্যক্তিকে বিয়ে করেন বা করার জন্য প্রতিশ্রুতিবদ্ধ জন কিংবা কোন ফৌজদারি আদালত কর্তৃক নৈতিক জ্বলনজনিত অভিযােগে দণ্ডিত হন কিংবা কোন সরকারি বা স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠান বা স্ব পক্ষের চাকরি হতে বরখান্ত হয়ে থাকে, তবে তিনি আবেদন কার জন্য যােগ্য বিবেচিত হবেন না।

♦♥ লেখাটি শেষ পর্যন্ত পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ  ♥♦

 কোন তথ্য জানার থাকলে কমেন্ট করে বা আমাদের ফেজবুক পেজে জানাতে পারেন। 
আমাদের FB Page:- JobCircularPro
ওয়েবসাইটঃ- https://jobcircularpro.com