বিপুল পদে-সিও এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি-SEHEO Ngo Job Circular 2022

SEHEO Ngo Job Circular

সিও এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশিত হয়েছে অফিসিয়াল ওয়েবসাইট www.seheobd.org তে। যোগ্য হলে আবেদন করতে পারেন আপনিও। সিও হল সমাজ কল্যাণ বিভাগ, এনজিও বিষয়ক ব্যুরো, মাইক্রো ক্রেডিট রেগুলেটরি অথরিটি (এমআরএ) এবং যুব উন্নয়ন অধিদফতরে নিবন্ধিত একটি এনজিও। এটি একটি অলাভজনক এনজিও। এটি দরিদ্র মানুষের বিশেষত মহিলাদের জীবনমান উন্নয়নে নিবেদিত।ক্ষুদ্র ঋণ, কৃষি, হাঁস-মুরগি ও প্রাণিসম্পদ, মাছের সংস্কৃতি, পুষ্টি ও স্বাস্থ্য, শিক্ষা ইত্যাদি এর প্রধান কর্মসূচি। দরিদ্র, কৃষক, বিশেষত মহিলা, শিশু এবং কিশোর, আদিবাসী ইত্যাদি নিয়ে গঠিত এই সংগঠনটি ।

সিও এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি 2022

বিভিন্ন ক্যাটাগরিতে সিও এনজিও জব সার্কুলার 2022 প্রকাশ করে এবং বেকারত্ব রোধে গুরুত্ব দিয়ে থাকে। যারা সিও এনজিওতে চাকরি করতে চান তাদের জন্য এটি একটি সুযোগ হতে পারে। এটি বেকার ও যোগ্য চাকরি প্রার্থীরা এই সুযোগটি নিতে পারেন। সরকারি ও বেসরকারি সকল নতুন জব সার্কুলার সম্পর্কিত তথ্য পেতে , আপনি আমাদের ওয়েবসাইট ভিজিট করতে পারেন। SEHEO Ngo Job Circular 2022 তে চাকরির জন্য আবেদন করতে চান তবে আপনাকে নিচের দেওয়া সকল নিয়ম মেনে নির্দিষ্ট সময় সীমার মধ্যে জমা দেওয়া উচিৎ।

প্রতিষ্ঠানের নাম  সিও এনজিও
চাকরি ধরন এনজিও
পদের সংখ্যা ৮০৬ টি
পড়াশোনার যোগ্যতা এসএসসি/এইসএসসি/স্নাতক সমমান পাশ
 অভিজ্ঞাতা — বছরের
কর্মস্থল বাংলাদেশের যেকোনো স্থানে
বেতন স্কেল আলোচনা সাপেক্ষে
প্রার্থীর ধরন নারী ও পুরুষ
বয়স সীমা নির্ধারিত নয়
আবেদনের নিয়ম মেইল এর মাধ্যমে আবেদন করতে হবে
অফিসিয়াল সাইট http://www.seheobd.org/
নতুন বিজ্ঞপ্তির সাইট Job Circular Pro
আবেদনের শেষ সময় ১০ নভেম্বর ২০২২

সিও এনজিও নিয়োগ 2022

সিও এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি 2022

আবেদনের শেষ সময়: ১০ নভেম্বর ২০২২

সিও এনজিও জব সার্কুলার

সিও এনজিও জব সার্কুলার সুবিধা সমুহ:-  নিম্ন পদে অধিক অভিজ্ঞ প্রার্থীদের ক্ষেত্রে বেতন আলোচনা সাপেক্ষে । নিয়োগ প্রাপ্তগণকে পদমর্যাদা অনুযায়ী নির্ধারিত বেতন ছাড়াও ফুয়েল বিল, মোবাইল বিল ও আবাসিক সুবিধা প্রদান করা হবে। শিক্ষানবিশকাল সন্তোষজনক ভাবে শেষ হলে স্থায়ীকরণ করা হবে। টাবুরী স্থায়ী হওয়ার পর সংস্থার নীতিমালা অনুযায়ী  ২টি উৎসব বোনাস, মোটর সাইকেল ও ল্যাপটপ খণ সহ অন্যান্য সুবিধা প্রদান করা হবে। আবেদনকারীকে অভিজ্ঞতা সনদ যেমন, কর্মরত প্রতিষ্ঠানের নিয়োগ পত্র, যোগদান পত্র, পদোন্নতি পত্র, বদলীর আদেশ, ছাড়পত্র ও বেতনের ফটোকপি এবং ব্যবহৃত সচল মোবাইল নম্বর সহ আবেদন করতে হবে।

সিও এনজিওতে চাকরি

সিও এনজিওতে চাকরির জন্য ফি অনলাইনের মাধ্যমে জমা করতে হবে এবং অনলাইন এ জমা স্লিপ আবেদন পত্রের সাথে সংযুক্ত করতে হবে। অন্যথায়, আবেদন পত্র বাতিল বলে গণ্য হবে। পরীক্ষায় অংশ গ্রহনের জন্য কোন গ্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না। আবেদন পত্র নির্ধারিত তারিখের মধ্যে পরিচালক – মানবসম্পদ বিভাগ, সিও, সার্কিট হাউজ রোড, চাকলাপাড়া, ঝিনাইদহ-৭৩০০ বরাবর স্বহস্তে লিখিত আবেদন পত্র সরাসরি/ডাকযোগে পৌছাতে হবে। নিয়োগ সংক্রান্ত তথ্য দেখা যাবে www.seheobd.org, www.facebook.com/seheo. নিয়োগ পরীক্ষার জন্য যোগাযোগের মাধ্যম টেলিফোন : ০২৪৭৭৭৪৭০২৯/০২৪৭৭৭৪৭০৩০, মোবাইল নম্বর : ০১৯০৭-০৯৪০৫২/০১৯০৭-০৯৪০৫৩। আগ্রহী দের ক্ষেত্রে কোন প্রকার সুগারিশ গ্রহনযোগ্য নয়। চাকুরীর প্রাথীদের প্রয়োজনে দেশের যে কোন জেলায় কাজ করার মানসিকতা থাকতে হবে। নিয়োগের প্রলোভনে নিয়োগ সংক্রান্ত বিষয়ে বিকাশ বা নগদে কোন প্রকার লেনদেন করবেন না, লেনদেন করলে সিও সংস্থা দায়ী থাকবে না |


সিও এনজিও নিয়োগ ২০২২, সিও এনজিওতে চাকরি, সিও এনজিও তে জব সার্কুলার,সিও এনজিও নিয়োগ নিয়োগ বিজ্ঞপ্তি 2022, সিও এনজিও চাকরি,
, seheo job circular 2022, seheo ngo branch list,  seheo job, SEHEO Ngo Job Circular, CO Ngo Job Circular,