সামিট পাওয়ার লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

সামিট পাওয়ার লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত হয়েছে। প্রায় সময় বিভিন্ন ক্যাটাগরিতে সামিট পাওয়ার লিমিটেড জব সার্কুলার প্রকাশ করে থাকে। বাংলাদেশ সামিট পাওয়ার লিমিটেডে চাকরি করতে চান তাদের জন্য এটি একটি সুযোগ হতে পারে। Summit Power Limited jobs বেকারত্ব রোধে খুব গুরুত্ব দিয়ে যাচ্ছে। এটি বেকার ও যোগ্য চাকরি প্রার্থীরা এই সুযোগটি নিতে পারেন।

সরকারি ও বেসরকারি সকল নতুন জব সার্কুলার সম্পর্কিত তথ্য পেতে, আপনি আমাদের ওয়েবসাইট Job Circular Pro ভিজিট করতে পারেন ।  আপনি যদি বাংলাদেশ সামিট পাওয়ার লিঃ এ চাকরির জন্য আবেদন করতে চান তবে আপনাকে নিচের দেয়া সময়সীমার মধ্যে আবেদন জমা দেওয়া উচিত। Summit Power Limited Job Circular 2023 এর সকল তথ্য ও বিস্তারিত নিম্নে প্রদান করা হলঃ

প্রতিষ্ঠানের নাম সামিট পাওয়ার লিমিটেড
যোগ্যতা নিম্নে দেখুন
পদ সংখা নিম্নে দেখুন
আবেদনের মাধ্যম ডাকযোগে/অনলাইনে/ইমেইলের মাধ্যমে আবেদন করা যাবে।
আবেদনের সময়সীমা ২৪ মার্চ ২০২৩

সামিট পাওয়ার লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি

সামিট পাওয়ার লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি

আবেদনের সময় সীমাঃ ২৪ মার্চ ২০২৩

summit power limited job circular

সিঙ্গাপুরে অন্তর্ভুক্ত, সামিট পাওয়ার ইন্টারন্যাশনাল (এসপিআই) দক্ষিণ এশিয়ার একটি শীর্ষস্থানীয় অবকাঠামো বিকাশকারী এবং অপারেটর। এসপিআইতে এমন এক ধরণের ব্যবসায়ের সমন্বয়ে গঠিত যা বিদ্যুৎ উৎপাদনের সম্পদগুলি বিকাশ, মালিকানা এবং অপারেটিংয়ে ফোকাস করে। আমাদের অবকাঠামো সম্পদের পোর্টফোলিও দীর্ঘমেয়াদী পূর্বাভাসযোগ্য রাজস্ব প্রবাহ সরবরাহ করে, সরকার এবং রাজ্য ইউটিলিটিগুলিতে বিক্রয়ের জন্য নির্ভরযোগ্য শক্তি উত্পাদন করে।

১৯৯৭ সালে বাংলাদেশের প্রথম স্বতন্ত্র বিদ্যুৎকেন্দ্র স্থাপন করে সামিট পাওয়ার ইন্টারন্যাশনাল দেশের বৃহত্তম স্বতন্ত্র বিদ্যুৎ উত্পাদক (আইপিপি), যা বাংলাদেশের মোট বেসরকারী ইনস্টলড ক্ষমতার ২১% এবং ২০১৩ সালে বাংলাদেশের মোট ইনস্টলড ক্ষমতার ৯% প্রতিফলিত করে। ২০ টি বিদ্যুৎকেন্দ্র সহ এবং মোট ইনস্টল করার ক্ষমতা ১৯৪১ মেগাওয়াট ছাড়িয়েছে, সামিট পাওয়ার ইন্টারন্যাশনাল ভবিষ্যতের জন্য টেকসই শক্তি উত্পাদন করার জন্য একটি খ্যাতিমান এবং বিশ্বস্ত অংশীদার।


summit power limited bangladesh , সামিট পাওয়ার লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ , সামিট পাওয়ার লিমিটেড নিয়োগ  , সামিট পাওয়ার লিমিটেড জব সার্কুলার , সামিট পাওয়ার লিঃ এ চাকরি ,সামিট পাওয়ার লিমিটেড নতুন চাকরির খবর ,
summit power limited job circular ,