সাভার ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

সাভার ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি

৮ম শ্রেণী ,এসএসসি,এইচএসসি, ডিপ্লোমা ও স্নাতক সমমান পাশে , ০৬ ধরনের ০৯ টি পদে, ন্যায্য টাকা বেতনে, সাভার ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ প্রকাশ করেছে। সাভার ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ ঢাকা জেলার আশুলিয়া থানায় ১৭ একর জমির ওপর অবস্থিত। এই শিক্ষা প্রতিষ্ঠান টি ১৯৭৭ সালের ২ ফেব্রুয়ারি সাভার ক্যান্টনমেন্ট বোর্ড স্কুল হিসেবে যাত্রা শুরু করে। তারপর ১৯৮০ সালের ১ জানুয়ারি এই প্রতিষ্ঠান টি মাধ্যমিক বিদ্যালয় হিসেবে প্রথম স্বীকৃতি পান। আবার, ১৯৮৭ সালে সাভার ক্যান্টনমেন্ট বোর্ড স্কুলকে সাভার ক্যান্টনমেন্ট পাবলিক স্কুলে রূপান্তর করা হয়।

১৯৯৩ সালের ১ জুলাই প্রতিষ্ঠানটি আবার কলেজ শাখা খোলা হয়। সাম্প্রতিক সাভার ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজ জব সার্কুলার প্রকাশ করা হয়েছে। আপনি যদি সাভার ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজে চাকরি করতে চান তাহলে নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন করতে হবে। আবেদন করার জন্য চলুন জেনে আসি চাকরির বিজ্ঞপ্তি সম্পর্কে সকল বিস্তারির। আর সরকারি ও বেসরকারি চাকরির খবর জানতে আমাদের ওয়েবসাইটে ক্লিক করতে পারেন।

০১) পদের নামঃ প্রভাসক 
পদের সংখ্যাঃ ০১ জন
বেতন স্কেলঃ ২২০০০-৫৩০৬০/- টাকা
শিক্ষাগত যোগ্যতাঃ সম্মান সহ স্নাতকোত্তর সমমান পাশ ।
অভিজ্ঞতাঃ প্রয়োজন নাই।
বয়সসীমাঃ ৩৫ বছর।
আবেদন ফিঃ ৫০০/- টাকা
আবেদনের মাধ্যমঃ ডাকযোগের মাধ্যমে।

০১) পদের নামঃ সহকারি শিক্ষক।
পদের সংখ্যাঃ ০৩ জন
বেতন স্কেলঃ ১২৫০০-৩০২৩০/- এবং ১৬০০০-৩৮৬৪০/- টাকা
শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতকোত্তর/ কামেল সমমান পাশ ।
অভিজ্ঞতাঃ প্রয়োজন নাই।
বয়সসীমাঃ ৩৫ বছর।
আবেদন ফিঃ ৫০০/- টাকা
আবেদনের মাধ্যমঃ ডাকযোগের মাধ্যমে।

০৩) পদের নামঃ নার্স।
পদের সংখ্যাঃ ০৩ জন
বেতন স্কেলঃ ১৬০০০-৩৮৬৪০/- টাকা
শিক্ষাগত যোগ্যতাঃ নার্সিং ডিপ্লোমা সমমান পাশ ।
অভিজ্ঞতাঃ প্রয়োজন নাই।
বয়সসীমাঃ ৩৫ বছর।
আবেদন ফিঃ ৫০০/- টাকা
আবেদনের মাধ্যমঃ ডাকযোগের মাধ্যমে।

আবেদনের সময়ঃ ২৯ এপ্রিল ২০২১ তারিখ।

সাভার ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

সাভার ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

আবেদনের সময়ঃ ২৯ এপ্রিল ২০২১

আবেদনের করতে যা প্রয়োজনঃ

দুই কপি পাসপোট সাইজের ছবি, শিক্ষা গত যোগ্যতার সকল সনদের সত্যায়িত ফটকপি এবং মোবাইল নাম্বর সহ সকল প্রয়োজনীয় কাগজ পত্র। আবেদন পত্রটি আধ্যক্ষ ও সদস্য সচিব বরাবর নির্দষ্ট সময়ের মধ্যে আবেদনটি করতে হবে। যোগ্য ও নির্বাচনি প্রার্থিদের  এসএমএস এর মাধ্যমে জানিয়ে দেওয়া হবে।

Its principal is a lieutenant of the Bangladesh Army. Colonel rank officer. If Lt. If an officer of the rank of Colonel is not available, a skilled and experienced civilian nominated by the Board of Directors is appointed as the Principal.

The 52 Brigade Commander of Jalalabad Cantonment served as the Chairman of its Board of Directors; Who is a senior officer of the rank of Brigadier General of the Bangladesh Army. Under the President, 10 eminent persons of different levels (military and civilian) from the cantonments and outside the cantonments acted as members of the Board and the College Principal acted as the Member Secretary of the Board.

শিক্ষার্থীদের জন্য চালু আছে বিভিন্ন ক্লাব। যেমনঃ

  • বক্তৃতা, বিতর্ক ও আবৃতি সংসদ।
  • বাংলা ভাষা ক্লাব।
  • ইংরেজি ভাষা ক্লাব
  • ইংরেজি বিতর্ক ক্লাব
  • গণিত ক্লাব।
  • বিজ্ঞান ক্লাব।
  • কুইজ ক্লাব।
  • সঙ্গীত ক্লাব।
  • চারু ও কারুকলা ক্লাব।
  • কম্পিউটার্ ক্লাব।
  • দাবা ক্লাব

কলেজ শাখায় বিজ্ঞান বিভাগের জন্য ৫ টি শাখা রয়েছে, যার মধ্যে একটি ইংরেজি সংস্করণের শিক্ষার্থীদের জন্য। ব্যবসায় শিক্ষার জন্য ২ টি শাখা এবং মানবিকের জন্য ২ টি শাখা রয়েছে।

কলেজের শাখাঃ

  • .বীরশ্রেষ্ঠ মুন্সী আব্দুর রউফ
  • বীরশ্রেষ্ঠ মহিউদ্দিন জাহাঙ্গীর
  • .বীরশ্রেষ্ঠ মোস্তফা কামাল
  • .বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান

সাভার ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজ নিয়োগ, সাভার ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজ জব সার্কুলার, সাভার ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজ চাকরি, সাভার ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজ চাকরির খবর,সাভার ক্যান্টনমেন্ট পাবলিক কলেজ নিয়োগ

আজকের চাকরির বিজ্ঞাপন,ই চাকরির পত্রিকা,চাকরি সন্ধান, জব সার্কুলার ২০২১ সরকারি,অনলাইন জব সার্কুলার,bd জব সার্কুলার,আজকের জব সার্কুলার,আজকের চাকরির সার্কুলার,