সাজেদা ফাউন্ডেশন এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি-SAJIDA Foundation Job Circular 2023

SAJIDA Foundation Job Circular

সাজেদা ফাউন্ডেশন এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩, সাজেদা ফাউন্ডেশন সংস্থা কর্তৃক প্রকাশিত হয়েছে। প্রায় সময় বিভিন্ন ক্যাটাগরিতে সাজেদা ফাউন্ডেশন জব সার্কুলার প্রকাশ করা হয়ে থাকে। বাংলাদেশের জনপ্রিয় এনজিও তে যারা চাকরি করতে চান তাদের জন্য এটি একটি সুযোগ হতে পারে। সাজেদা ফাউন্ডেশন নিয়োগ ২০২৩ তে বেকার ও যোগ্য চাকরি প্রার্থীদের নিকট হতে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে। আবেদন কারিকে অবশ্যই বাংলাদেশের প্রকৃত নাগরিক হতে হবে। আবেদন কারি বা আগ্রহী প্রার্থীকে অনলাইনের মাধ্যমে আবেদন করে হবে।

আরো পড়তে পারেন:-
1) জাগরনী চক্র ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি
2) ওয়েভ ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি
3) এসকেএস ফাউন্ডেশন নিয়োগ 
4) পিদিম ফাউন্ডেশন এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি

সরকারি ও বেসরকারি সকল নতুন জব সার্কুলার সম্পর্কিত তথ্য পেতে, আপনি আমাদের ওয়েবসাইট Job Circular Pro ভিজিট করতে পারেন ।  আপনি যদি এই চাকরির জন্য আবেদন করতে চান তবে আপনাকে নিচের দেয়া সময়সীমার মধ্যে আবেদন জমা দেওয়া উচিত। SAJIDA Foundation Job Circular 2023 এর সকল তথ্য ও বিস্তারিত নিম্নে প্রদান করা হল;

সাজেদা ফাউন্ডেশন নিয়োগ ২০২৩

দেশের অন্যতম প্রধান বেসরকারী উন্নয়ন সংস্থা সাজেদা ফাউন্ডেশন দরিদ্র মানুষের জীবনমান উন্নয়ন করা জন্য কাজ করে থাকে। এনজিও টি ১৯৯৩ সাল বাংদেশের ঢাকা থেকে নিবিড়ভাবে কাজ করে যাচ্ছে। সাজেদা ফাউডেশন মাইক্রোফাইন্যান্স (এন্টারপ্রাইজ) কর্মসূচিতে শহর ও গ্রামে কাজ করতে আগ্রহী ও যোগ্যতা সম্পূর্ন প্রার্থিদের নিম্ন লিখিত পদে আবেদন করার জন্য আহবান করা হচ্ছে।

প্রতিষ্ঠানের নাম  সাজেদা ফাউন্ডেশন
বিজ্ঞপ্তির ধরন সংস্থাতে চাকরি
পদের সংখ্যা নিম্নে দেখুন
পড়াশোনার যোগ্যতা এসএসসি/এইসএসসি/স্নাতক পাশ
কর্মস্থল বাংলাদেশের যেকোনো স্থানে
বেতন/সম্মানী স্কেল আলোচনা সাপেক্ষে
প্রার্থীর ধরন নারী ও পুরুষ
বয়স সীমা ৩৬ বছর
আবেদনের নিয়ম অনলাইন এর মাধ্যমে আবেদন করতে হবে
আবেদনের লিংক Apply Here
অফিসিয়াল সাইট .www.sajidafoundation.org
নতুন বিজ্ঞপ্তির সাইট Job Circular Pro
আবেদনের শেষ সময় ০৩ অক্টোবার ২০২৩

সাজেদা ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি 2023

 

আবেদনের সময়সীমাঃ ০৩ অক্টোবার ২০২৩

Apply Here

সাজেদা ফাউন্ডেশন জব সার্কুলার 2023

আবেদনের নিয়ম:- আগ্রহ প্রাধীদের আগামী নির্ধারতির তারিখের মধ্যে মোবাইল নম্বর ও পূলাঙ্গ ঠিকানা উল্লেখপূর্বক জীবন বৃত্তান্ত সহ সকল প্রাতিষ্ঠানিক শিক্ষার সনদপত্র ও জাতীয় পরিচয়পত্রের ফোক, ড্রাইভিং লাইসেল এবং সম্প্রতি তোলা দুই কপি পাসফোট আকারের রঙিন ছবিসহ সাজেদা ফাউন্ডেশন  প্রধান কার্যালয়, মানবসম্পদ বিভাগ, অটবি সেন্টার, লেভেল-৪ এন ও, পট ৯২, ব্লক সি ডব্লিউ এস (সি) গুলশান সাউথ এভিনিউ, শুলশান-১, ঢাকা-২২৯২ এই ঠিকানায় আবেদন করতে হংব। আবেদন পত্র ও খামের উপর আবেদনকৃত পদের নাম উল্লেখ করতে হবে। SERS যে চূড়ান্তভাবে মনোনীত প্রাধীর পক্ষে একজন জামিনদারকে ৩০০ টাকার নন জুভিশিয়াল স্ট্যাম্পে স্বাক্ষর করতে হবে।

SAJIDA Foundation Job Circular

Check Sajida Foundation All Recent job Circular 

 

Click Here To View Full Job Circular &

Apply Online

সাজেদা ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

প্রতিষ্ঠানের নাম:- সাজেদা ফাউন্ডেশন 
পদের নাম:- উপরের চিত্রে  দেখুন
পদের সংখ্যা:- উপরের দেখুন
পড়াশোনার যোগ্যাতা:- বিজ্ঞপ্তিতে প্রদান করা হলো
আবেদনের মাধ্যম:- অনলাইন
আবেদনের সময় সীমা:- বিজ্ঞপ্তি দেখুন

সাজেদা ফাউন্ডেশনে চাকরি:- অভিজ্ঞতা : কমপক্ষে ৫ বছরের গাড়ী চালানোর অভিজতা এবং বৈধ ড্রাইভিং লাইলেন্স থাকতে হবে। সুপ্রতিষ্ঠিত কোম্পানী অথবা এনজিওতে কাজ করার অভিজ্ঞতাকে প্রাধান্য দেওয়া হবে। বাংলান্দেশের ট্রাফিক আইন সম্পর্কে সুস্পষ্ট ধারনা থাকতে হবে। গাড়ীর ইজিন সম্পর্কে প্রাথমিক ধারণা ও জরুরি ফ্েত্রে গাড়ী মেরামত সম্পর্কীয় ধারণা থাকতে হবে। সংস্থার কাজে যেকোন সময় যেকোন স্থান সব সময়ের নোটিশে যাওয়ার মনমানসিকতা থাকতে হবে।

বয়সসীমা : সবেচ্চি ৩৫ বছর
কর্মস্থল : বাংলাদশের যে কোন yal চাকুরীর প্রথম ৬ আস শিক্ষানবিশকাল বলে বিবেচিত হবে। শিক্ষানবিশকাল
সন্ভাষজনকভাবে অতিবাহিত হওয়ার পর চাকুরী নিয়মিত হলে সংসার নিযমানুযাী সুবিধাদি প্রদান করা হবে।

বেতন : মাগিক বেতন সরবসাকুল্যে ১৭,০০০ টিকা।
সুবিধাসমূহ : উৎসব ভাতা, মাতৃত্ত / পিতৃত্বকালীন ছুটি, আনুতোষিক, বাষিক মুদ্রানিতি সমন্বয়, প্রদায়ক ভবিষ্যনিধি, জীবনবীমা

সুবিধা, জার টাইম, যাতায়াত ভাতা ও অন্যনয।

Apply Here

সাজেদা ফাউন্ডেশন নতুন নিয়োগ ২০২৩

সাজেদা ফাউন্ডেশন তথ্য:- এটি ১৯৮৭ সালে সুবিধাবঞ্চিত শিশুদের জন্য একটি ছোট গ্যারেজ স্কুল হিসাবে শুরু হয়েছিল এবং তার পর থেকে আমরা প্রতিটি পদক্ষেপের সাথে শেখার থেকে শক্তি থেকে শক্তিতে পরিণত হয়েছি। আজ, আমরা 266 জেলা জুড়ে কাজ করছি, ৩৬২৯ কেয়ারিং চেঞ্জ মেকারদের একটি নিবেদিত দল নিয়ে, ২৬ মিলিয়ন পৃষ্ঠপোষকদের জন্য মানসম্পন্ন স্বাস্থ্যসেবা পরিষেবা এবং বিভিন্ন সামাজিক বিকাশ কর্মসূচির পাশাপাশি মাইক্রোক্রেডিট পণ্যগুলির বিচিত্র পোর্টফোলিও অফার করি।

আমরা সকলের জন্য স্বাস্থ্য, সুখ এবং মর্যাদা আনতে আমাদের রেসেইন ডেডিকেটেড নিবেদিত একটি অলাভজনক সংস্থা গত ২৫ বছর ধরে, সাজিদা অর্থবহ এবং টেকসই পরিবর্তন আনতে মহান পদক্ষেপ নিয়েছে, যা আমাদের পরিবারের মূল্যবোধ দ্বারা প্রথমে সংজ্ঞায়িত করা হয়েছে, উদ্ভাবন এবং মান, মর্যাদা, সাম্যতা, অন্তর্ভুক্তি, নারীর ক্ষমতায়ন, করুণা, সহানুভূতি, স্বচ্ছতা এবং জবাবদিহিতা ।


সাজেদা ফাউন্ডেশন জব সার্কুলার ,সাজেদা ফাউন্ডেশন জব সার্কুলার ২০২৩ , সাজেদা ফাউন্ডেশন নিয়োগ ২০২৩ ,সাজেদা ফাউন্ডেশন নিয়োগ ,সাজেদা ফাউন্ডেশনে নিয়োগ ,সাজেদা ফাউন্ডেশনে চাকরির খবর , সাজেদা ফাউন্ডেশনে চাকরি ,সাজেদা ফাউন্ডেশন নতুন নিয়োগ , সাজেদা ফাউন্ডেশন জব,সাজেদা ফাউন্ডেশন এনজিও নিয়োগ ,সাজেদা ফাউন্ডেশনে নিয়োগ বিজ্ঞপ্তি, sajida foundation ngo job circular 2023 , সাজেদা ফাউন্ডেশন এনজিও নিয়োগ ২০২৩

sajida foundation ngo job circular ,sajida foundation ngo circular ,সাজেদা ফাউন্ডেশন চাকরি ,সাজেদা ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ,সাজেদা ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি 2023 ,সাজেদা ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ ,সাজেদা ফাউন্ডেশন নিয়োগ 2023 ,sajida foundation job 2023 ,sajida foundation circular 2023 ,সাজেদা ফাউন্ডেশন জব সার্কুলার 2023 ,