সাইক গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ – Saic Group Job Circular 2022

সাইক গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ , সাইক কোম্পানি কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত হয়েছে। সাইক গ্রুপ তাদের প্রচেষ্টায় অবদান রাখছে সমগ্র বাংলাদেশে শিক্ষাক্ষেত্রে। শিক্ষাবিদ আবু হাসনাত মোঃ ইয়া, মাননীয় চেয়ারম্যান এবং এই গ্রুপের মাননীয় ব্যবস্থাপনা পরিচালক শোহালি ইজমিন। SAIC গ্রুপের অধীনে প্রায় এক হাজার কর্মী কর্মসংস্থান করছেন। এবং প্রায় ১৫০০০ হাজার শিক্ষার্থী সাইক গ্রুপের অধীনে তাদের পড়াশোনা চালায়। সাম্প্রতিক সাইক গ্রুপ জব সার্কুলার পাকাশ করেছে। বাংলাদেশ সাইক গ্রুপে চাকরি করতে চান তাদের জন্য এটি একটি সুযোগ হতে পারে। এটি বেকার ও যোগ্য প্রার্থীরা এই সুযোগটি নিতে পারেন।

সরকারি ও বেসরকারি সকল নতুন জব সার্কুলার সম্পর্কিত তথ্য পেতে, আপনি আমাদের ওয়েবসাইট JCP ভিজিট করতে পারেন।  আপনি যদি সাইক জেনারেল হাসপাতালে নিয়োগ বিজ্ঞপ্তি জন্য আবেদন করতে চান তবে আপনাকে নিচের দেয়া সময়সীমার মধ্যে আবেদন জমা দেওয়া উচিত। Saic Group Job Circular 2022 এর সকল তথ্য ও বিস্তারিত নিম্নে প্রদান করা হল;

প্রতিষ্ঠানের নামঃ সাইক গ্রুপ

শিক্ষা গত যোগ্যতাঃ স্নাতক সমমান পাশ ।
অভিজ্ঞতাঃ কাজের অভিজ্ঞতা থাকতে হবে ।
পদ সংখ্যাঃ ০১ জন
বেতনঃ আলোচনা সাপেক্ষ

আবেদনের মাধ্যমঃ অনলাইনের মাধ্যমে করতে হবে ।

আবেদনের সময় সীমাঃ ২২ জানুয়ারি ২০২২ তারিখ ।

সাইক গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

সাইক জেনারেল হসপিটাল বগুড়া নিম্ন লিখিত পদের জন্য শর্ত সাপেক্ষে সৎ ,দক্ষ ও যোগ্য প্রার্থীর নিকট হতে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে। আবেদন করতে হবে ডাকযোগে বা কুরিয়ারের মাধ্যমে।

Saic Group Job Circular 2022

 

পুরাতন বিজ্ঞপ্তি

পদের নামঃ ওটি নার্স ।
শিক্ষা গত যোগ্যতাঃ ডিপ্লোমা পাশ ।
অভিজ্ঞতাঃ কাজের অভিজ্ঞতা থাকতে হবে ।
পদ সংখ্যাঃ ০৪ জন
বেতনঃ আলোচনা সাপেক্ষ

পদের নামঃ মিডওয়াইফারী ।
শিক্ষা গত যোগ্যতাঃ মিডওয়াইফারী ডিপ্লোমা পাশ ।
অভিজ্ঞতাঃ কাজের অভিজ্ঞতা থাকতে হবে ।
পদ সংখ্যাঃ ০৩ জন
বেতনঃ আলোচনা সাপেক্ষ

পদের নামঃ ওটি নার্স / মিডওয়াইফারী সহকারী ।
শিক্ষা গত যোগ্যতাঃ মিডওয়াইফারী ডিপ্লোমা পাশ ।
অভিজ্ঞতাঃ কাজের অভিজ্ঞতা থাকতে হবে ও চটপটে হতে হবে ।
পদ সংখ্যাঃ ০৬ জন
বেতনঃ আলোচনা সাপেক্ষ

সাইক গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

 

আবেদনের সময়ঃ ০৭ মার্চ ২০২২

 

সাইক গ্রুপে চাকরি ২০২২

সাইক গ্রুপ তাদের প্রচেষ্টায় অবদান রাখছে সমগ্র বাংলাদেশে শিক্ষাক্ষেত্রে। শিক্ষাবিদ আবু হাসনাত মোঃ ইয়া, মাননীয় চেয়ারম্যান এবং এই গ্রুপের মাননীয় ব্যবস্থাপনা পরিচালক শোহালি ইজমিন। SAIC গ্রুপের অধীনে প্রায় এক হাজার (প্রশাসনিক + একাডেমিক) কর্মীরা কর্মসংস্থান করছেন। এবং প্রায় ১৫ হাজার শিক্ষার্থী সাইক গ্রুপের অধীনে তাদের পড়াশোনা চালিয়ে যায়।

শ্রেষ্ঠত্ব: নৈতিক আচরণের সর্বোচ্চ মান, বৌদ্ধিক সততা ধরে রাখার সময় অসামান্য কর্মক্ষমতা অর্জন।

পরিষেবা: একটি লালনপালন এবং পরিষেবা-ভিত্তিক পরিবেশ বজায় রাখা যা প্রত্যাশা ছাড়িয়ে যায় এবং সমস্ত মানুষকে সহানুভূতি, মর্যাদা এবং সম্মানের সাথে আচরণ করে।

জবাবদিহিতা: পলিটেকনিকের সম্পদ সংরক্ষণ এবং কার্যকরভাবে পরিচালনার জন্য স্বতন্ত্র এবং সম্মিলিত দায়িত্ব গ্রহণ করা।

টিম ওয়ার্ক: শিক্ষার মান, গবেষণা এবং রোগীর যত্নের দিকে এগিয়ে যাওয়ার জন্য অনুষদ, কর্মী এবং শিক্ষার্থীদের সহযোগিতামূলক প্রয়াসকে উত্সাহ দেওয়া, সমর্থন করা এবং মূল্যায়ন করা।

উদ্ভাবন: সৃজনশীলতা এবং আমাদের বৌদ্ধিক ও অপারেশনাল প্রচেষ্টার উন্নতি ঘটা করে এমন ধারণাগুলির বিকাশ করা।

সম্প্রদায়ভিত্তিক: নিম্নবিত্ত জনগোষ্ঠীর স্বাস্থ্যসেবা প্রয়োজনের জন্য আমাদের উদ্বেগ প্রকাশ করে এবং স্থানীয়, রাজ্য, এবং জাতীয় স্বাস্থ্য এবং সকল ব্যক্তির স্বাস্থ্যের অবস্থার উন্নতির জন্য পরিচালিত পাবলিক নীতিগুলির পক্ষে।


সাইক গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ , সাইক গ্রুপে চাকরি , সাইক গ্রুপে জব সার্কুলার , সাইক গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি , সাইক জেনারেল হাসপাতালে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ ,

saic group of institution job circular , saic group job circular 2022 , saic group jobs circular , saic group job ,