সজীব গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি-Sajeeb Group Job Circular 2023

Sajeeb Group Job Circular

এমকম/এমবিএ/এসিএ/এসিএমএ ও স্নাতক সমমান পাশে, ম্যানেজার / জিএম  ও সিএফও পদে, ন্যায্য টাকা বেতন ও শর্তাবলী সাপেক্ষে সজীব গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশ করা হয়েছে। সজিব গ্রুপ সংস্থা, দেশের বৃহত্তম ব্যবসায়িক দলগুলির একটি, ১৯৮২ সালে এর কার্যক্রম শুরু করে এবং তখন থেকে সফলতার সাথে পরিচালিত হচ্ছে। সজীব গ্রুপের বিক্রয় প্রতি বছর প্রায় ৪০-৫০% বৃদ্ধি পেয়েছে এবং সেই বিক্রয়ের এক-চতুর্থাংশ হল বিদেশী বাজারের। তৌসিভ ইব্রাহিম হল এই গ্রুপের আন্তর্জাতিক বিক্রয়ের ব্যবস্থাপনা পরিচালক। বছরের পর বছর ধরে এই গ্রুপটি বিভিন্ন শিল্প খাতে তার ব্যবসায়িক ক্রিয়াকলাপ গুলি বাড়িয়েছে এবং এর বেশ কয়েকটি বোন উদ্বেগকে দেশের সামগ্রিক আর্থ-সামাজিক উন্নয়নে অবদান রেখে চলেছে।

সজিব গ্রুপ একটি অত্যন্ত দক্ষ এবং উদ্ভাবনী পেশাদার দল আমাদের উত্পাদন প্রক্রিয়া মানের নিয়ন্ত্রণ (পিকিউসি) সাথে নিযুক্ত রয়েছে। আমরা আন্তর্জাতিক মান বজায় রাখতে উত্পাদন প্রক্রিয়ার প্রতিটি স্তরে সর্বোত্তম গুণমান নিশ্চিত করার ক্ষেত্রে আমাদের সর্বোচ্চ অগ্রাধিকার রেখেছি। সাম্প্রতিক সজীব গ্রুপ চাকরির দেয়ার জন্য নিম্ন বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। যোগ্য ও অভিজ্ঞ বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট হতে আবেদন করার আহ্বান করা যাচ্ছে।

সজীব গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি

যারা সজীব গ্রুপে চাকরি করতে চান তারা দ্রুত আবেদন করুন। এটি বাংলাদেশের অন্যতম জনপ্রিয় প্রতিষ্ঠান গুলোর মধ্যে একটি। সরকারি ও বেসরকারি সকল নতুন জব সার্কুলার সম্পর্কিত তথ্য পেতে, আপনি আমাদের ওয়েবসাইট JCP ভিজিট করতে পারেন। সজীব গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে অনেক বেকার ও যোগ্য ব্যাক্তিরা এই কোপানিতে চাকরি করতে পারে। আপনি যদি সজীব গ্রুপে চাকরির জন্য আবেদন করতে চান তবে আপনাকে নিচের দেয়া সময়সীমার মধ্যে আবেদন জমা দেওয়া উচিৎ। Sajeeb Group job Circular 2023 এর সকল তথ্য ও বিস্তারিত নিম্নে প্রদান করা হল;

প্রতিষ্ঠানের নাম  সজীব গ্রুপ
চাকরি ধরন কোম্পানিতে চাকরি
পদের সংখ্যা নিম্নে দেখুন
পড়াশোনার যোগ্যতা এমকম/এমবিএ/এসিএ/এসিএমএ
 অভিজ্ঞাতা ০৮-১২ বছর
কর্মস্থল বাংলাদেশের যেকোনো স্থানে
বেতন স্কেল আলোচনা সাপেক্ষে
প্রার্থীর ধরন নারী ও পুরুষ
বয়স সীমা নির্ধারিত নয়
আবেদনের নিয়ম অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে
আবেদনের লিংক Apply Online
অফিসিয়াল সাইট https://sajeebgroup.com.bd
নতুন বিজ্ঞপ্তির সাইট Job Circular Pro
আবেদনের শেষ সময় ৩ আগস্ট ২০২৩

সজীব গ্রুপে চাকরি

প্রতিষ্ঠানের নাম: সজীব গ্রুপ

  • পদ সংখ্যা: নির্ধারিত নয়
  • শিক্ষাগত যোগ্যতা: নিম্নের চিত্রে দেখুন
  • অভিজ্ঞতা: ০২ বছর
  • বেতন: আলোচনা সাপেক্ষে
  • চাকরির ধরন: ফুল টাইম
  • প্রার্থীর ধরন: নারী-পুরুষ
  • বয়স: ৩৫-৫০ বছর
  • কর্মস্থল: ঢাকা
  • আবেদনের নিয়ম: অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন।

আবেদনের শেষ সময়: ৩ আগস্ট ২০২৩

সজীব গ্রুপে নিয়োগ

সজীব গ্রুপে চাকরির জন্য জনবল নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা ৩ আগস্ট ২০২৩ এর মধ্যে আবেদন করুন।

সজীব গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি

আবেদনের শেষ সময়: ৩ আগস্ট ২০২৩

Apply Online

Sajeeb Group Job Circular

Check Sajeeb Corporation All Recent job Circular Posted On BD jobs here

Click Here To View Job Circular & Apply Online

Apply Online

সজীব গ্রুপে ড্রাইভার পদে চাকরির জন্য জনবল নিয়োগ দেওয়া হবে।

সজিব গ্রুপের সংস্থা, দেশের বৃহত্তম ব্যবসায়িক দলগুলির একটি, ১৯৮২ সালে এর কার্যক্রম শুরু করে এবং তখন থেকে সফলতার সাথে পরিচালিত হচ্ছে। বছরের পর বছর ধরে এই গ্রুপটি বিভিন্ন শিল্প খাতে তার ব্যবসায়িক ক্রিয়াকলাপগুলি বাড়িয়েছে এবং এর বেশ কয়েকটি বোন উদ্বেগকে দেশের সামগ্রিক আর্থ-সামাজিক উন্নয়নে অবদান রেখে চলেছে।একটি অত্যন্ত দক্ষ এবং উদ্ভাবনী পেশাদার দল আমাদের উত্পাদন প্রক্রিয়া মানের নিয়ন্ত্রণ (পিকিউসি) সাথে নিযুক্ত রয়েছে। আমরা আন্তর্জাতিক মান বজায় রাখতে উত্পাদন প্রক্রিয়ার প্রতিটি স্তরে সর্বোত্তম গুণমান নিশ্চিত করার ক্ষেত্রে আমাদের সর্বোচ্চ অগ্রাধিকার রেখেছি। সজিব গ্রুপের সংস্থা গুলি, দেশের বৃহত্তম ব্যবসায়িক দলগুলির একটি।

 

১৯৮২ সালে এর কার্যক্রম শুরু করে এবং তখন থেকে সফলতার সাথে পরিচালিত হচ্ছে। বছরের পর বছর ধরে এই গ্রুপটি বিভিন্ন শিল্প খাতে তার ব্যবসায়িক ক্রিয়াকলাপগুলি বাড়িয়েছে এবং এর বেশ কয়েকটি বোন উদ্বেগকে দেশের সামগ্রিক আর্থ-সামাজিক উন্নয়নে অবদান রেখে চলেছে।একটি অত্যন্ত দক্ষ এবং উদ্ভাবনী পেশাদার দল আমাদের উত্পাদন প্রক্রিয়া মানের নিয়ন্ত্রণ (পিকিউসি) সাথে নিযুক্ত রয়েছে। আমরা আন্তর্জাতিক মান বজায় রাখতে উত্পাদন প্রক্রিয়ার প্রতিটি স্তরে সর্বোত্তম গুণমান নিশ্চিত করার ক্ষেত্রে আমাদের সর্বোচ্চ অগ্রাধিকার রেখেছি।

আমরা কারখানার বাধ্যবাধকতা নিশ্চিত করি, আমাদের সরবরাহকারীদের নিজস্ব পুল থেকে কঠোর তদারকি ও মানদণ্ডে কাঁচামাল সংগ্রহ করি। আমরা আমাদের পণ্যগুলি প্রক্রিয়াজাতকরণে শিল্প প্রযুক্তির স্থিতি নিযুক্ত করেছি এবং সেরা সম্ভাব্য মানের নিশ্চিত করতে 100% খাদ্য গ্রেড প্যাকেজিং ব্যবহার করেছি। সম্প্রতি, আমরা হালাল বাংলাদেশ সার্ভিসেস (এইচবিএস) থেকে আমাদের খাবার এবং পানীয় পণ্যগুলির জন্য “100% হালাল শংসাপত্র” পেয়েছি।

৯ জুলাই ২০২১ তারিখে, রূপগঞ্জে সজীব গ্রুপের বোন উদ্বিগ্ন হাসেম ফুডস লিমিটেডের একটি কারখানায় আগুন লেগে ৫২ জন মারা যায়। কারখানার শ্রমিকরা কারখানার তৃতীয় তলায় আটকা পড়েছিল কারণ একমাত্র বেরোনোর পথটি কারখানার ব্যবস্থাপকের দ্বারা বন্ধ ছিল, তিনিও মারা যান। নারায়ণগঞ্জ জেলা পুলিশ প্রধান জায়েদুল আলম অগ্নিকাণ্ডকে “পরিকল্পিত হত্যা” বলে বর্ণনা করেছেন। গ্রুপের চেয়ারপারসন আবুল হাসেমকে হত্যা ও হত্যার চেষ্টার অভিযোগে গ্রেফতার করা হয়। শেজানের জুস তৈরির কারখানা ছিল। পলিথিন এবং পরিষ্কার মাখন সহ রাসায়নিক এবং দাহ্য পদার্থের উপস্থিতি কারখানায় আগুনে অবদান রাখে এবং এটি নিয়ন্ত্রণে আনা আরও কঠিন করে তোলে, রাষ্ট্র পরিচালিত বাংলাদেশ সংবাদ সংস্থা নিউজ এজেন্সি রিপোর্ট করেছে।[19] নিখোঁজ কারখানার শ্রমিকদের স্বজন ও আইনশৃঙ্খলা বাহিনীর মধ্যে সংঘর্ষ হয়; বাংলাদেশ আনসার ক্যাম্প থেকে তিনটি শটগান চুরি হয়েছে।


সজীব গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ,সজীব গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি , সজীব গ্রুপ জব সার্কুলার,সজীব গ্রুপ নিউজ ,সজীব গ্রুপ চাকরি ,Sajeeb Group Job Circular 2023 ,Sajeeb Group Job Circular,Sajeeb Group Job ,Sajeeb Group new Job ,চাকরির খবর ২০২৩, সরকারি,সরকারী চাকরির খবর,চাকরির খবর প্রথম আলো,চাকরির বাজার,আজকের চাকরির খবর,চাকরির ডাক, আজকের চাকরির পত্রিকা,চাকরির পত্রিকা আজকের, নিয়োগ বিজ্ঞপ্তি,নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩,

নিয়োগ বিজ্ঞপ্তি 2023,daily education, চাকরির খবর পত্রিকা,চাকরির খবর ২০২৩ সরকারি, চাকরির খবর ২০২৩,চাকরির খবর apk,চাকরির খবর bd jobs,চাকরির খবর.com,daily চাকরির খবর,e চাকরির খবর,চাকরির খবর govt, ,চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩,চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি,চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি 2023,চাকরী নিয়োগ বিজ্ঞপ্তি,চাকরীর নিয়োগ বিজ্ঞপ্তি,new চাকরির খবর,চাকরির খবর paper,চাকরির খবর পত্রিকা, চাকরির ডাক পত্রিকা, চাকরির বাজার পত্রিকা,সাপ্তাহিক চাকরির পত্রিকা,