শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি-SUST Job Circular 2024

Shahjalal University of Science & Technology SUST Job Circular

নিম্ন পদে নির্ধারিত টাকা বেতনে, কিছু শর্তাবলী সাপেক্ষে নিম্ন বর্ণিত শূন্য পদে সাম্প্রতিক শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ প্রকাশ করেছে।  শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, সিলেট  আমাদের দেশের সর্বাধিক জনপ্রিয় বিশ্ববিদ্যালয়। এটি প্রতি বছর অনেক শিক্ষার্থী বাংলাদেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে চাকরি করতে চান। তবে বেকার ও যোগ্য চাকরির প্রার্থীরা এই সুযোগটি নিতে পারেন। বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট হতে ডাকযোগের মাধ্যমে আবেদন করতে হবে। দেরিনা করে আজই আবেদন করুন আবেদনের শেষ সময় ২৯ মে ২০২৪ পর্যন্ত।

আরো চাকরির খবর দেখতে পারেনঃ- 
1) চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি
2) শেখ হাসিনা বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি
3) বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয় নিয়োগ
4) জাতীয় বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় চাকরির বিজ্ঞপ্তিটিতে অনেক গুলি বিভাগ রয়েছে। যাতে, অনেক লোক এই চাকরি করতে সুযোগ পান। যে কেউ, আরও ভাল ক্যারিয়ারের জন্য এই চাকুরীতে আবেদন করতে পারেন। সরকারি ও বেসরকারি সকল নতুন জব সার্কুলার 2024 সম্পর্কিত তথ্য পেতে, আপনি আমাদের ওয়েবসাইট ভিজিট করতে পারেন। কারণ, এই মুহুর্তে এই কাজটি খুব গুরুত্বপূর্ণ। Shahjalal University of Science & Technology SUST Job Circular 2024 বিজ্ঞপ্তির সকল তথ্য নিম্নে আলোচনা করা হল;

প্রতিষ্ঠানের নাম  শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়
বিজ্ঞপ্তির ধরন বিশ্ববিদ্যালয়ে চাকরি
পদের সংখ্যা বিপুল জনবল
পড়াশোনার যোগ্যতা ৮ম স্রেণী পাশ
আবেদন ফি  ২০০/- টাকা
কর্মস্থল বাংলাদেশের যেকোনো স্থানে
বেতন স্কেল বিজ্ঞপ্তিতে দেখুন
প্রার্থীর ধরন  পুরুষ
বয়স সীমা ৪০ বছর
আবেদনের নিয়ম ডাকযোগ এর মাধ্যমে আবেদন করতে হবে
অফিসিয়াল সাইট www.sust.edu
নতুন বিজ্ঞপ্তির সাইট Job Circular Pro
আবেদনের শেষ সময়   ২৯ মে ২০২৪ 

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ ২০২৪

 আবেদনের শেষ সময়: ২৯ মে ২০২৪ 

Visit Website

 কোন তথ্য জানার থাকলে কমেন্ট করে বা আমাদের ফেজবুক পেজে জানাতে পারেন। 
আমাদের FB Page: JobCircularPro

আরো পড়ুনঃ-
১) খুলনা বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি
২) বুয়েট নিয়োগ বিজ্ঞপ্তি
৩) চট্টগ্রাম চুয়েট নিয়োগ বিজ্ঞপ্তি

 SUST Job Circular 2024

Shahjalal University of Science & Technology Job Circular 2024

আধুনিক ভাষা ইন্সটিটিউট

ইন্ডাস্ট্রিয়াল এন্ড প্রোডাকশন ইঞ্জিনিয়ারিং

সাস্ট পাবলিক এডমিনিস্ট্রেটর বিভাগে নিয়োগ বিজ্ঞপ্তি

ফরেস্ট্রি এন্ড এনভাইয়রনমেন্টাল সাইন্স 

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (এসইএসএসটি) ১৯৮৬ সালে প্রতিষ্ঠিত হয়েছিল। তৎকালীন একমাত্র বিশ্ববিদ্যালয় এটি ১৯৯১ সালের ১৩ ই ফেব্রুয়ারিতে মাত্র তিনটি বিভাগ নিয়ে পদার্থবিদ্যা, রসায়ন ও অর্থনীতি, ১৩ জন শিক্ষক নিয়ে যাত্রা শুরু করেছিল। এবং২০৫ ছাত্র। এটি এখন ৭ স্কুল, ২৭ বিভাগ, ২ ইনস্টিটিউট এবং কেন্দ্রগুলিতে প্রসারিত হয়েছে। শিক্ষক সংখ্যা ৫২২ এবং ছাত্র ১০৯২২ এ বৃদ্ধি পেয়েছে। এছাড়াও, বিশ্ববিদ্যালয় মেডিকেল সায়েন্সেসের অধীনে ১৩ টি অনুমোদিত কলেজ রয়েছে যেখানে ৪০০০ শিক্ষার্থী রয়েছে।যদিও এটি তুলনামূলকভাবে একটি নতুন বিশ্ববিদ্যালয়, SUST ইতোমধ্যে দেশের একটি গুরুত্বপূর্ণ প্রতিষ্ঠান হিসাবে নিজেকে স্থাপন করেছে। শিক্ষকরা দেশের বিভিন্ন একাডেমিক বিষয়ে অংশ নেন এবং স্নাতক শিক্ষার্থীরা বিশেষত বিজ্ঞান ও প্রযুক্তির ক্ষেত্রে জাতির সেবা করছেন।

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে জব সার্কুলার

এটি কোনও ওভার স্টেটমেন্ট নয়, সঠিক দিকনির্দেশনা এবং সরকারের সামান্য সহায়তায় এই প্রতিষ্ঠানটি খুব অল্প সময়েই শ্রেষ্ঠত্বের কেন্দ্র হতে পারে। SUST বাংলাদেশে প্রথমবারের জন্য ইন্টিগ্রেটেড অনার্স কোর্স চালু করেছে। এটি ১৯৯৭ অধিবেশন থেকে সেমিস্টারের ব্যবস্থা চালু করে এবং এই ব্যবস্থা প্রবর্তনের পরে শিক্ষার মানতে উল্লেখযোগ্য উন্নতি হয়েছিল, যা এমনকি জাতীয় অঙ্গনেও দৃশ্যমান ছিল। এসইএসএসটি থেকে প্রতিটি শিক্ষার্থীকে দুটি ভাষার কোর্স নিতে হয়, একটি বাংলায় এবং অন্যটি ইংরেজিতে। প্রত্যেক শিক্ষার্থীকে দুটি কম্পিউটার কোর্স নিতে হয়, একটি কম্পিউটার সাক্ষরতার জন্য এবং অন্যটি কম্পিউটারের ভাষা শেখার জন্য।

এসইএসএসটি-র কম্পিউটার সেন্টার প্রতিটি কর্মচারীদের জন্য কোর্স সরবরাহ করে এবং কেউ বলতে পারেন যে দ্বিধা ছাড়াই এই দেশের সর্বাধিক আইটি সক্ষম বিশ্ববিদ্যালয় সাস্ট বেশিরভাগ বিভাগের স্নাতক স্নাতক স্নাতকোত্তরদের স্নাতকোত্তর ডিগ্রি প্রদানের মাধ্যমে স্নাতক প্রোগ্রাম শুরু করেছে। ভাল অর্থায়নে স্নাতক স্কুল ছাড়া বিশ্বমানের গবেষণা কার্যক্রম শুরু করা কঠিন, তবুও এসইএসটি-র শিক্ষকরা ক্যাম্পাসে গবেষণার পরিবেশ তৈরি করার চেষ্টা করছেন। SUST থেকে নিয়মিত দুটি গবেষণা জার্নাল প্রকাশিত হয়, একটি বাংলা এবং অন্যটি ইংরেজিতে যেখানে প্রতিবছর কয়েক শতাধিক গবেষণা পত্র জমা দেওয়া হয়। বেশ কয়েকটি বিভাগ আন্তর্জাতিক সম্মেলন আয়োজন করেছে এবং অদূর ভবিষ্যতে একই জাতীয় অনুষ্ঠানের আয়োজন করার পরিকল্পনা করছে।


শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এ নিয়োগ ,শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে নিয়োগ ,শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ,শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে জব ,শাহাজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে জব সার্কুলার ,Shahjalal University of Science & Technology SUST Job Circular ,Shahjalal University of Science & Technology ,SUST ,শাহজালাল বিজ্ঞান ,