র‍্যাংস গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি-Rangs Group Job Circular 2022

Rangs Group Job Circular

র‍্যাংস গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ , সনি র‍্যাংগস গ্রুপ কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত হয়েছে। এটি বেকারদের পক্ষে এই বিশাল সুযোগ, যারা এই সেক্টরে করতে চান। র‍্যাংস গ্রুপটি বেসরকারী ক্ষেত্রে সর্বাধিক মূল্যবান অংশ। রংস গ্রুপ বাংলাদেশের অন্যতম জনপ্রিয় সংস্থা। এই সেক্টরটিতে ক্যারিয়ারের উত্তেজনাপূর্ণ সুযোগের জন্য র‍্যাংস গ্রুপ লোককে অফার করে। র‍্যাংস গ্রুপ কর্তৃপক্ষ মনে করে যে আমাদের দেশে উজ্জ্বলতা তৈরি করে এমন সেক্টরটিতে সাফল্যের চাবিকাঠি তরুণ এবং শক্তিশালী ব্যক্তিরা। অন্যথায়, র‍্যাংস গ্রুপ আমাদের সামাজিক অর্থনীতিতে সহায়তা করে।

আরো চাকরির বিজ্ঞপ্তি দেখুনঃ-
1. আকিজ গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি
2. বসুন্ধরা গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি
3. প্রাণ-আরএফএল গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি
4. আবুল খায়ের গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি

আপনি যদি র‍্যাংস গ্রুপে জব করতে চান তবে অল্প সময়ের মধ্যে আবেদন করুন, যোগ্যরা এই সুযোগটি নিতে পারেন। আপনি যদি র‍্যাংগস গ্রুপ চাকরির জন্য আবেদন করতে চান তবে আপনাকে নিচের দেয়া সময় সীমার মধ্যে আবেদন জমা দেওয়া উচিত। সকল নতুন জব সার্কুলার সম্পর্কিত তথ্য পেতে, আপনি আমাদের ওয়েবসাইট ভিজিট করতে পারেন। বিজ্ঞপ্তির সকল তথ্য নিম্নে প্রদান করা হলঃ

র‍্যাংস গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি 2022

প্রতিষ্ঠানের নাম 
বিজ্ঞপ্তির ধরন  কোম্পানি
পদের সংখ্যা নিম্নে দেখুন
পড়াশোনার যোগ্যতা নিম্নে দেখুন
 অভিজ্ঞাতা — বছরের
কর্মস্থল বাংলাদেশের যেকোনো স্থানে
বেতন/সম্মানী স্কেল আলোচনা সাপেক্ষে
প্রার্থীর ধরন নারী ও পুরুষ
বয়স সীমা নির্ধারিত নয়
আবেদনের নিয়ম এর মাধ্যমে আবেদন করতে হবে
আবেদনের লিংক Apply Now
অফিসিয়াল সাইট http://rangsgroup.com
নতুন বিজ্ঞপ্তির সাইট Job Circular Pro
আবেদনের শেষ সময় ৩০ এপ্রিল ২০২২
  • অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন ।
  • আবেদনের সময়সীমাঃ ৩০ এপ্রিল ২০২২

সকল বিস্তারিত জানতে নিম্নের চিত্র ফাইলটি ভালো করে পড়ুন

র‍্যাংস গ্রুপে চাকরি

র‍্যাংস গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি 2022

Apply Online

আবেদনের শেষ সময়ঃ- ৩০ এপ্রিল ২০২২

Apply Online

 

Rangs Group Job Circular

Rangs Electronics Limited Job Circular 2022

Apply Online

র‌্যাংগস মোটর নিয়োগ 

To APPLY: JOBS

র‍্যাংস গ্রুপ অফ কোম্পানিজ জব সার্কুলার

র‍্যাংস গ্রুপ অফ কোম্পানিজ (আরজিসি) বাংলাদেশের অন্যতম নামীদামী সংস্থা। এই গ্রুপটি বরাবরই দেশের ইলেকট্রনিক্স এবং বৈদ্যুতিক পণ্যগুলির ক্ষেত্রে অগ্রণী হিসাবে পরিচিতি পেয়েছে। এই গ্রুপটি বিভিন্ন ধরণের ইলেক্ট্রনিক্স এবং বৈদ্যুতিক পণ্য একত্রিতকরণ, উত্পাদন, আমদানি, রফতানি, মেরামত, বিনিময় এবং বিপণনে প্রথম স্থান উপভোগ করে।এই গ্রুপটি সনি কর্পোরেশন টোকিও জাপানের একমাত্র অনুমোদিত লাইসেন্সপ্রাপ্ত। গত ২৮ বছর ধরে এই গ্রুপটি বিশ্বব্যাপী দেশে বিখ্যাত “সনি’ ’ব্র্যান্ড অডিও ভিডিও পণ্যগুলি একত্রিত করছে, বিপণন করছে।

র‍্যাংস গ্রুপ অফ কোম্পানিতে নিয়োগ বিজ্ঞপ্তি

আজ সংস্থাটি সুবারু, টিভিএস, এএনআই, ফুজি ইলেকট্রিক, হিসেন্স, ম্যালিন্ডো এবং ড্রুক এয়ারের প্রতিনিধিত্ব করে, এই গ্রুপটি তার সমস্ত বিদেশী প্রিন্সিপালের সাথে নিবিড় সম্পর্ক বজায় রেখেছে, যার ফলে বাংলাদেশের গ্রাহকদের জন্য মানসম্পন্ন পণ্য এবং দক্ষ সেবার গ্যারান্টি রয়েছে।এই গ্রুপটি একটি বহুমুখী সংস্থায় বিকশিত হয়েছে যার সাথে অটোমোবাইল, দুই ও তিন চাকার অটোমোবাইল শিল্প, বৈদ্যুতিন গৃহস্থালীর পণ্য, রিয়েল এস্টেট এবং নির্মাণ উন্নয়ন, ফার্মাসিউটিক্যালস, টেলিযোগাযোগ এবং পেট্রোকেমিক্যালগুলির আগ্রহ রয়েছে  কর্পোরেশনের বিকেন্দ্রীভূত পরিচালনা কাঠামোটি নিশ্চিত করেছে যে সংস্থার বৃদ্ধি এবং প্রসারের কারণে দক্ষতা এবং উত্পাদনশীলতা বাধাগ্রস্ত হয়নি।


র‍্যাংস গ্রুপ এ নিয়োগ বিজ্ঞপ্তি , র‍্যাংস গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি 2022 , র‍্যাংস গ্রুপ জব ,র‍্যাংস গ্রুপ জব সার্কুলার ,র‍্যাংস গ্রুপ চাকুরি ,র‍্যাংস গ্রুপ চাকরি ,র‍্যাংস গ্রুপ নিয়োগ ,Rangs Pharmaceuticals ltd Job Circular ,Rangs Pharmaceuticals ltd Job Circular 2022 ,Rangs Pharmaceuticals ltd Job ,Rangs Pharmaceuticals ltd Job news , সনি র‍্যাংগস নিয়োগ,সনি র‍্যাংগস চাকরি, সনি র‍্যাংগস জব সার্কুলার, Rangs Group Job Circular