বাংলাদেশ রেলওয়ে নিয়োগ পরীক্ষার ফলাফল ও সময়সূচী সম্পর্কে জানুন

বাংলাদেশ রেলওয়ে নিয়োগ পরীক্ষা

বাংলাদেশ রেলওয়ে নিয়োগ পরীক্ষার ফলাফল, সময়সূচী এবং রেলওয়ে নিয়োগ পরীক্ষা কবে হবে, কোথায় হয় এই সব বিভিন্ন ধরনের প্রশ্ন ও সমাধান নিয়ে আমাদের এই পোষ্টটি তৈরী করেছি। নিম্ন লিখিত তারিখে অনুষ্ঠিত বাংলাদেশ রেলওয়ের পদের মৌখিক ও লিখিত পরীক্ষায় অংশ গ্রহণকারী প্রার্থীদের মধ্যে বাংলাদেশ রেলওয়ের ক্যাডার বহির্তৃত কর্মচারী নিয়োগ বিধিমালা এবং জারীকৃত বাংলাদেশ রেলওয়ের নিয়োগ বিজ্ঞপ্তি মোতাবেক অনুচ্ছেদে বর্ণিত শর্তে নিম্নোক্ত রেজিস্ট্রেশন নম্বরধারী প্রার্থীরা বিপরীতে অনুষ্ঠিতব্য মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য বিবেচিত হয়েছেন;

বিষয়: বাংলাদেশ রেলওয়ের গার্ড গ্রেড-২/সহকারী লোকোমেটিভ মাস্টার গ্রেড-২ পদের লিখিত পরীক্ষার ফলাফল

বাংলাদেশ রেলওয়ে নিয়োগ পরীক্ষা ২০২২

সাময়িকভাবে যোগ্য কোনো প্রার্থীর নির্ধারিত শিক্ষাগত যোগ্যতা না থাকলে বাংলাদেশ রেলওয়ে কর্তৃক নির্ধারিত ডকুমেন্টস/সনদ/প্রত্যয়ন উপস্থাপন না করলে, প্রতারণার আশ্রয় নিলে, কোনো ভুল বা মিথ্যা তথ্য প্রদান করলে বা প্রয়োজনীয় তথ্য গোপন করলে বা কোনো জাল সার্টিফিকেট উপস্থাপন করলে বা বয়স ও শিক্ষাগত যোগ্যতা সংক্রান্ত সার্টিফিকেটের কোন অংশ টেম্পারিং বা পরিবর্তন করলে এবং আবেদনপত্রে গুরুতর কোনো ত্রুটি বা ঘাটতি পাওয়া গেলে মৌখিক পরীক্ষার পূর্বে বা পরে যে কোনো পর্যায়ে বিজ্ঞপ্তির শর্তানুযায়ী উক্ত প্রার্থীর প্রার্থীতা বাতিল হবে।

ক্ষেত্রে বিশেষে সংশিষ্ট প্রার্থীকে ফৌজদারী আইনে সোপর্দ করা যাবে; এমনকি সার্ভিসে নিয়োগের পর এরুপ কোন তথ্য প্রকাশ ও তা প্রমাণ হলে তাকে চাকরি হতে বরখাস্ত করা ছাড়াও তার বিরদ্ধে আইনানুগ যেকোন উপযুক্ত ব্যবস্থা গ্রহণ করা যাবে। তাই  বিজ্ঞপ্তির সকল তথ্য জানতে বিজ্ঞপ্তটি শেষ পর্যন্ত পড়ুন এবং তাদের তথ্য গুলি অনুসরণ করুন।

মেট্রোরেল নিয়োগ পরীক্ষা ২০২২

 

বাংলাদেশ রেলওয়ে নিয়োগ পরীক্ষার ফলাফল

রেলওয়ে গার্ড গ্রেড-২ পদে নিয়োগ পরীক্ষার ফলাফল প্রকাশ

রেলওয়ে গার্ড গ্রেড-২ পদে নিয়োগ পরীক্ষার ফলাফল প্রকাশ

বাংলাদেশ রেলওয়ে সহকারী স্টেশন মাস্টার পদে বাছাই পরীক্ষার সময়সূচী প্রকাশ !!

 

বাংলাদেশ রেলওয়ে সহকারী লোকোমেটিভ মাস্টার গ্রেড-২ পদে লিখিত পরীক্ষার ফলাফল ও মৌখিক পরীক্ষার সময়সূচী প্রকাশ !!

বাংলাদেশ রেলওয়ে নিয়োগ পরীক্ষার ফলাফল

বাংলাদেশ রেলওয়ে নিয়োগ পরীক্ষার ফলাফল

রেলওয়ে নিয়োগ পরীক্ষার সময়সূচী

রেলওয়ে নিয়োগ পরীক্ষার সময়সূচী

 

রেলওয়ে নিয়োগ পরীক্ষার সময়সূচী

 

ফলাফল বাংলাদেশ রেলওয়ের ওয়েবসাইটে (www.railway.gov.bd) এবং বাংলাদেশ টেলিটক লিঃ এর ওয়েব সাইট এবং দৈনিক পত্রিকার মাধমে হতে জানতে পারা যাবে ।
  মৌখিক পরীক্ষার সময়সূচি যথাসময়ে রেলওয়ের (www.railway.gov.bd) ও বাংলাদেশ টেলিটক লি: এর ওয়েবসাইট এবং প্রেস বিজ্ঞপ্তির মাধমে জানিয়ে দেয়া হবে।