রেনেটা লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি-Reneta Limited Job Circular 2023

https://jobcircularpro.com/wp-content/uploads/2021/11/Reneta-Limited-Job-Circular-.jpg

রেনেটা লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত হয়েছে। রেনাটা লিমিটেডে চাকরির পদত্যাগ অনেক বিভাগ তৈরি হয়েছে। রেনেটা ফার্মাসিউটিক্যালস নিয়োগ ( Reneta Limited ) এর সেক্টরে যারা করতে চান বেকারদের পক্ষে এটি একটি বিশাল সুযোগ। রেনাটা লিমিটেড ঔষধ খাতে অন্যতম মূল্যবান অঙ্গ। রেনিটা ফার্মাসিউটিক্যালস সংস্থায় চাকরির সম্ভাবনা থাকলে যে কেউ এই সুযোগটি নিতে পারেন। রেনিতা ফার্মাসিউটিক্যালস কমপেন কর্তৃপক্ষ মনে করে যে আমাদের দেশে উজ্জ্বলতা তৈরি করে এমন সেক্টরটিতে সাফল্যের চাবিকাঠি তরুণ এবং উদ্যমী মানুষ। অন্যথায়, রেনেতা আমাদের সামাজিক অর্থনীতিতে সহায়তা করে।

রেনেটা লিমিটেড নিয়োগ

রেনেটা লিমিটেড নিয়োগ ২০২৩ সহ সরকারি ও বেসরকারি সকল নতুন জব সার্কুলার সম্পর্কিত তথ্য পেতে, আপনি আমাদের ওয়েবসাইট JCP ভিজিট করতে পারেন। আপনি যদি এই চাকরির জন্য আবেদন করতে চান তবে আপনাকে নিচের দেয়া সময়সীমার মধ্যে আবেদন জমা দেওয়া উচিত। Reneta Limited Job Circular 2023 এর সকল তথ্য ও বিস্তারিত নিম্নে প্রদান করা হলঃ

প্রতিষ্ঠানের নাম রেনেটা লিমিটেড
যোগ্যতা স্নাতক/ এইস এস সি
বয়স সীমা ৩০ বছর
পদ সংখা নিম্নে দেখুন
আবেদনের মাধ্যম সরাসরি সাক্ষাৎকারের ভিত্তিতে নিয়োগ
সাক্ষাৎকারের সময়সীমা ০৩ জুন ২০২৩

রেনেটা লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি 2023

আবেদেনের শেষ তারিখ: ০৩ জুন ২০২৩

Reneta Limited Job Circular 

Check Reneta Limited All Recent job Circular

Click Here To View Full Job Circular

Apply Online

 

রেনেটা ফার্মাসিউটিক্যালস নিয়োগ 2023

রেনাটা লিমিটেড (পূর্বে ফাইজার লিমিটেড) বাংলাদেশের শীর্ষস্থানীয় এবং দ্রুত বর্ধনশীল ওষুধ ও প্রাণী স্বাস্থ্য পণ্য সংস্থাগুলি। সংস্থাটি ১৯৭২ সালে ফাইজার (বাংলাদেশ) লিমিটেড হিসাবে কাজ শুরু করে। ১৯৯৩ সালে, ফাইজার তার বাংলাদেশের কার্যক্রমের মালিকানা স্থানীয় শেয়ারহোল্ডারদের কাছে স্থানান্তর করে এবং সংস্থার নাম পরিবর্তন করে রেনাটা লিমিটেড করা হয়।রেনাটা লিমিটেডের মূল ব্যবসা হ’ল মানব ওষুধ ও প্রাণী স্বাস্থ্য পণ্য।

বাংলাদেশে এটি চতুর্থ বৃহত্তম ওষুধ সংস্থা এবং প্রাণী স্বাস্থ্য পণ্যগুলির বাজারের শীর্ষস্থানীয়। এছাড়াও, রেনাটা পণ্যগুলি আফগানিস্তান, বেলিজ, কম্বোডিয়া, ইথিওপিয়া, গিয়ানা, হন্ডুরাস, হংকং, কেনিয়া, মালয়েশিয়া, মায়ানমার, নেপাল, ফিলিপাইন, শ্রীলঙ্কা, থাইল্যান্ড, যুক্তরাজ্য এবং ভিয়েতনামে রফতানি করা হয়। প্রায় ৮৭ বিলিয়ন টাকার বাজার মূলধন স্টক এক্সচেঞ্জে এই সংস্থাটি তালিকাভুক্ত রয়েছে।সংস্থার তিনটি উত্পাদন সাইটে ছড়িয়ে আটটি উত্পাদন সুবিধা রয়েছে। এছাড়াও রেনাটা অনকোলজি লিমিটেডে দুটি উত্পাদন সুবিধা রয়েছে।

রেনাটা ওষুধ কোম্পানির লিমিটেড :-

পণ্য বিতরণ সারা দেশে ১৯ টি ডিপো দ্বারা পরিচালিত হয়।বাংলাদেশের ওষুধ ও প্রাণীস্বাস্থ্যের পণ্যগুলির শীর্ষস্থানীয় প্রস্তুতকারক হিসাবে, আমরা নিম্নলিখিত নীতিগুলি অবলম্বন করে আমাদের সমস্ত অপারেশন সাইটগুলিতে পরিবেশ, স্বাস্থ্য ও সুরক্ষা ক্ষেত্রে আমাদের ব্যবসায়কে দায়িত্বশীলতার সাথে পরিচালিত করতে প্রতিশ্রুতিবদ্ধ:।ব্র্যাক, বাংলাদেশ ভিত্তিক একটি আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা,

২০১৬ সালের সেপ্টেম্বর পর্যন্ত কর্মচারীর সংখ্যা অনুসারে বিশ্বের বৃহত্তম বেসরকারী উন্নয়ন সংস্থা বাংলাদেশ স্বাধীন হওয়ার পর ১৯৭২ সালে স্যার ফজলে হাসান আবেদ প্রতিষ্ঠিত ব্র্যাক উপস্থিত রয়েছে বাংলাদেশের সমস্ত  জেলার পাশাপাশি এশিয়া, আফ্রিকা এবং আমেরিকার ১৩ টি দেশে ব্র্যাকের উদ্দেশ্য ছিল অর্থনৈতিক উন্নয়ন, শিক্ষা, জনস্বাস্থ্য এবং দুর্যোগ ত্রাণ।

ব্র্যাক স্বাস্থ্য তার প্রথম সারির কমিউনিটি স্বাস্থ্য কর্মীদের (সিএইচডাব্লু) এর মাধ্যমে সুবিধাবঞ্চিত ও বঞ্চিত সম্প্রদায়ের কাছে পৌঁছেছে; ডোর টু ডোর সার্ভিস ডেলিভারি পদ্ধতির গ্রহণ করা। ব্র্যাকের আন্তর্জাতিক অপারেশনগুলি বাংলাদেশের জনগণকে স্বাস্থ্যসেবা পরিষেবা সরবরাহ করতে ব্যবহৃত মডেলগুলির প্রতিরূপ তৈরি করে।

রেনাটা কোম্পানিরতে যোগাযোগে ঠিকানাঃ- 

  • সাধারণ তথ্য: info@renata-ltd.com
  • শেয়ার হোল্ডারদের জন্য: share@renata-ltd.com
  • সিইও এবং ব্যবস্থাপনা পরিচালক: kaiser@renata-ltd.com
  • বিক্রয় (ফার্মাসিউটিক্যাল): musaddeq@renata-ltd.com
  • বিপণন (ফার্মাসিউটিক্যাল): monowarul2@renata-ltd.com
  • পশুর স্বাস্থ্য বিভাগ: sira@renata-ltd.com
  • আন্তর্জাতিক ব্যবসা: kenedy@renata-ltd.com
  • ফিনান্স বিভাগ: khokan@renata-ltd.com
  • মানব সম্পদ বিভাগ: hrd@renata-ltd.com

renata bd ,renata ,renata ltd , Reneta Limited Job  Circular ,Reneta Limited ,Reneta Limited job , রেনেটা লিমিটেড এ নিয়োগ বিজ্ঞপ্তি ,রেনেটা লিমিটেড ,রেনেটা লিমিটেড জব ,রেনেটা লিমিটেড সার্কুলার ,রেনেটা লিমিটেড নিয়োগ ,রেনেটা ,রেনেটা লিঃ ,রেনেটা লিঃ নিয়োগ ,রেনেটা লিমিটেড , renata ltd.com , রেনেটা ফার্মাসিউটিক্যালস নিয়োগ , রেনেটা ফার্মাসিউটিক্যালস নিয়োগ বিজ্ঞপ্তি , রেনেটা ফার্মাসিউটিক্যালস জব সার্কুলার ,রেনেটা ফার্মাসিউটিক্যালস চাকরি ,