রুরাল রিকনস্ট্রাকশন ফাউণ্ডেশন (আরআরএফ) নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩-RRF Job Circular 2023

পল্লী পুনর্গঠন রুরাল রিকনস্ট্রাকশন ফাউণ্ডেশন (আরআরএফ) নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। এটি বেকার লোকদের কাছে বিশাল সুযোগ।অনেকে বেসরকারী খাতে চাকরি করতে চান।তারা এই সুযোগ কাজে লাগাতে পারেন এবং সাবোলম্বি হতে পারেন। আপনাদের কাছে আকর্ষণীয় ক্যারিয়ারের সুযোগগুলির জন্য অফার। যারা রুরাল রিকনস্ট্রাকশন ফাউণ্ডেশন (আরআরএফ) -এ নিয়োগ বিজ্ঞপ্তি তে কাজ করতে চান তারা দ্রুত আবেদন করতে পারেন।

সরকারি ও বেসরকারি সকল নতুন জব সার্কুলার সম্পর্কিত তথ্য পেতে, আপনি আমাদের ওয়েবসাইট jobcircularpro.com ভিজিট করতে পারেন।  আপনি যদি আরআরএফ চাকরির জন্য আবেদন করতে চান তবে আপনাকে নিচের দেয়া সময়সীমার মধ্যে আবেদন জমা দেওয়া উচিত। Rural Reconstruction Foundation RRF Job Circular 2023 এর সকল তথ্য ও বিস্তারিত নিম্নে প্রদান করা হল

রুরাল রিকনস্ট্রাকশন ফাউণ্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি

প্রতিষ্ঠানের নাম  রুরাল রিকনস্ট্রাকশন ফাউণ্ডেশন
বিজ্ঞপ্তির ধরন কোম্পানিতে চাকরি
পদের সংখ্যা বিপুল পদে
পড়াশোনার যোগ্যতা এসএসসি/স্নাতক/স্নাতকোত্তর পাস
কর্মস্থল বাংলাদেশের যেকোনো স্থানে
বেতন/সম্মানী স্কেল আলোচনা সাপেক্ষে
প্রার্থীর ধরন নারী ও পুরুষ
বয়স সীমা নির্ধারিত নয়/সর্বোচ্চ
আবেদনের নিয়ম ডাকযোগ এর মাধ্যমে আবেদন করতে হবে
অফিসিয়াল সাইট www.rrf-bd.org
নতুন বিজ্ঞপ্তির সাইট www.JobCircularPro.com
আমাদের ফেজবুক পেজ Facebook Page
আমাদের FB গ্রুপ Facebook Group
আবেদনের শেষ সময় ০৫ জানুয়ারি ২০২৩

আরআরএফ নিয়োগ বিজ্ঞপ্তি 2023

রুরাল রিকনস্ট্রাকশন ফাউণ্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি

আবেদনের শেষ সময়ঃ ০৫ জানুয়ারি ২০২৩ 

Apply Online

 

আরআরএফ নিয়োগ বিজ্ঞপ্তি 2023

আবেদনের শেষ সময়ঃ ০৫ জানুয়ারি ২০২৩ 

Apply Online

RRF Job Circular 2023

RRF Job Circular 2023

আবেদনের শেষ সময়ঃ ০৫ জানুয়ারি ২০২৩ 

Apply Online

RRF নিয়োগ বিজ্ঞপ্তি

গ্রামীণ পুনর্গঠন ফাউন্ডেশন একটি বেসরকারী, অলাভজনক, অরাজনৈতিক এবং অসাম্প্রদায়িক, স্বেচ্ছাসেবী উন্নয়ন সংস্থা দক্ষিণ-পশ্চিমাঞ্চলের সুবিধাবঞ্চিত পুরুষ, মহিলা, শিশু এবং যুবকদের সামাজিক-অর্থনৈতিক মুক্তির লক্ষ্যে ১৯৮৮ সালের ২০ মার্চ প্রতিষ্ঠিত হয়েছিল জনগণের দাবী বিবেচনায় বাংলাদেশের অংশ এবং পরবর্তীতে দেশের অন্যান্য অংশে প্রসারিত হয়েছে। প্রতিষ্ঠাতা হলেন মিঃ ফিলিপ বিশ্বাস এবং মিসেস পিঙ্কু রিটা বিশ্বাস। আরআরএফ বাংলাদেশের ২২ টি জেলায় ক্ষুদ্র কার্যক্রম পরিচালনা করছে ৪৬১৬ টি গ্রাম এবং ২২৬২২ জন সুবিধাভোগী  এই কর্মসূচিটি পল্লী কর্ম-শায়াক ফাউন্ডেশন (পিকেএসএফ) এবং বিভিন্ন বাণিজ্যিক ব্যাংক আর্থিকভাবে সহায়তা করে।

ক্ষুদ্র উদ্যোগে বিনিয়োগ বিনিয়োগ করা থেকে শুরু করে, পরিবারগুলিকে খাদ্যের ব্যয় বজায় রাখতে সহায়তা করা এবং জরুরী পরিস্থিতিতে মোকাবেলা করার ব্যবস্থা প্রদানের মাধ্যমে এটি বিভিন্ন উপায়ে দারিদ্র্যের মধ্যে বসবাসকারী লোকদের সহায়তা করার ইচ্ছা পোষণ করে। এটি চরম দারিদ্র্য, খাদ্য সুরক্ষা, স্বাস্থ্য, শিক্ষা, লিঙ্গ সমতা, স্যানিটেশন, জীবিকা, অন্তর্ভুক্তিমূলক, অর্থনৈতিক বৃদ্ধি এবং জলবায়ু পরিবর্তনের স্থিতিস্থাপকতার ক্ষেত্রে উন্নয়নের বিভিন্ন দিক অর্জনে সরাসরি অবদান রাখে ।


আরআরএফ নিয়োগ বিজ্ঞপ্তি ,রুরাল রিকনস্ট্রাকশন ফাউণ্ডেশন (আরআরএফ) নিয়োগ ,রুরাল রিকনস্ট্রাকশন ফাউণ্ডেশন নিয়োগ  ,আরআরএফ এ নিয়োগ ,আরআরএফ এ নিয়োগ ২০২৩ ,আরআরএফ জব ,আরআরএফ সার্কুলার ,আরআরএফ কারকুলার রআরআরএফ এনজিও নিয়োগ , RRF ngo job circular 2023 , rrf ngo job circular ,আরআরএফ জব সার্কুলার, RRF ngo jobs ,ngo rrf job circular ,rrf নিয়োগ ,